For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

প্রতিদিনের রাশিফল : ১২ ফেব্রুয়ারি ২০২০

|

আজকের দিনটি কেমন হবে, আজ আপনার জীবনে কী নতুন পরিবর্তন আসবে তা জানতে আপনার প্রতিদিনের রাশিফলটি পড়ুন।

মেষ: ২১ মার্চ - ১৯ এপ্রিল

মেষ: ২১ মার্চ - ১৯ এপ্রিল

পারিবারিক জীবনে চাপ সম্ভব। ছোট ছোট বিষয়ে পরিবারের সদস্যদের মধ্যে একটি বড় বিতর্ক দেখা দিতে পারে। এমন পরিস্থিতিতে মানসিকভাবে বিরক্ত হবেন না। নিজেকে নিয়ন্ত্রণে রাখুন এবং বিষয়টির সমাধান করুন। দাম্পত্য জীবন স্বাভাবিক থাকবে। আজ আপনার জীবনসঙ্গী খুব ব্যস্ত থাকবেন। হয়তো আজ দুজনেই একে অপরের জন্য পর্যাপ্ত সময় নাও পেতে পারেন। কাজের সম্মুখভাগে, আপনার প্রচেষ্টা কয়েক দিন ব্যর্থ হয়েছিল, তবে আজ আপনি ভাল ফলাফল পেতে পারেন। আপনি যদি ব্যবসা করেন তবে আজ ভাল লাভ পাবেন। একই সঙ্গে কর্মে নিযুক্ত ব্যক্তিদের যে কোনও কঠিন কাজ আজ সময়মতো সম্পন্ন হবে। অর্থের দিক দিয়ে দিনটি ভাল থাকবে।

শুভ রঙ: বেগুনি

শুভ সংখ্যা: ১১

শুভ সময়: সকাল ৬টা ৪৫ থেকে সকাল ১০টা ২৫

বৃষ: ২০ এপ্রিল - ২০ মে

বৃষ: ২০ এপ্রিল - ২০ মে

আজ আপনি খুব ব্যস্ত থাকবেন। বিশেষত আপনি যদি নতুন কোনও কাজ শুরু করতে চলেছেন তবে দিনভর আপনার পরিকল্পনা তৈরিতে ব্যস্ত থাকবেন। আজ আপনি যথাযথ ফলাফল পেতে কঠোর পরিশ্রম করবেন। আপনি আজ আপনার পরিচিতির পুরো সুবিধা পেতে পারেন। অর্থের অবস্থা ভাল থাকবে। আপনি যদি আর্থিকভাবে আরও শক্তিশালী হয়ে উঠতে চান তবে আপনি আপনার সিদ্ধান্তগুলি সাবধানতার সঙ্গে গ্রহণ করুন। বিশেষত নতুন এবং বড় কিছু চিন্তা করার আগে সাবধানতার সঙ্গে চিন্তা করুন। পারিবারিক জীবনে সুখ ও শান্তি থাকবে। আজ আপনি আপনার স্ত্রীর কাছ থেকে কিছু ভাল সংবাদ পেতে পারেন। আপনার স্বাস্থ্য ভাল থাকবে। আপনি মানসিকভাবে আরও ভাল এবং শক্তিশালী বোধ করবেন।

শুভ রঙ: সাদা

শুভ সংখ্যা: ৩১

শুভ সময়: দুপুর ১ টা থেকে বিকাল ৩টা

মিথুন: ২১ মে - ২০ জুন

মিথুন: ২১ মে - ২০ জুন

আপনি যদি আপনার বর্তমান চাকরি পরিবর্তন করতে চান তবে আজ আপনি একটি ভাল সুযোগ পেতে পারেন। সম্ভবত এটি আপনার ক্যারিয়ারকে একটি নতুন দিকে নিয়ে যাবে। অন্যদিকে, আপনি যদি কোনও ব্যবসা শুরু করতে চান তবে আপনার বাবার সঙ্গে এই বিষয়ে কথা বলার জন্য আজকের সময়টি ভাল। এটি সম্ভব যে আপনি তাদের আস্থা অর্জন করেন এবং আপনি তাদের কাছ থেকে সমস্ত সহায়তা পাবেন। আর্থিকভাবে দিনটি দুর্দান্ত হবে। আজ সম্পদের যোগফল অর্জিত হচ্ছে। আপনি যদি এই তহবিলগুলি সঠিকভাবে ব্যবহার করেন তবে আপনি ভবিষ্যতে ভাল সুবিধা পেতে পারেন। দাম্পত্য জীবন সুখের হবে। আপনারা সম্পর্কের মধ্যে সতেজতা বোধ করবেন। আজ আপনার সঙ্গীর সঙ্গে আরও বেশি সময় ব্যয় করতে পছন্দ করবেন। স্বাস্থ্যের দিক থেকে দিনটি অনুকূল। আজ আপনি স্বাস্থ্যকর এবং চটপটে থাকবেন।

শুভ রঙ: গোলাপী

শুভ সংখ্যা: ৮

শুভ সময়: সকাল ৯টা থেকে দুপুর ২টা ৩০

কর্কট: ২১ জুন - ২২ জুলাই

কর্কট: ২১ জুন - ২২ জুলাই

আজকের দিনটি আপনার জন্য একটি সাধারণ দিন হবে। আপনি যদি নিজেকে স্থির না রাখেন তবে কিছু সমস্যা হতে পারে। আপনি যদি অর্থ সম্পর্কিত কোনও নতুন কাজ করার কথা ভাবছেন, তবে আপনার বাজেটের বিষয়টি মাথায় রেখে কাজ করলে ভাল হবে। এই সময়ে আপনাকে ঋণ নেওয়া বা ঋণ দেওয়া এড়াতে হবে, অন্যথায় আগামী দিনগুলিতে আপনার সমস্যাগুলি আরও বাড়তে পারে। আপনি অধ্যবসায়ের সঙ্গে অফিসে আপনার কাজ চালিয়ে যান, তবে আপনাকে আপনার উর্ধ্বতনদের সঙ্গে সুসম্পর্ক রাখার পরামর্শ দেওয়া হচ্ছে। আপনি যদি ভুল করে থাকেন তবে খোলা মনের সাথে এটি গ্রহণ করুন, তর্ক করে নিজের ক্ষতি করবেন না। পারিবারিক জীবনে শান্তি থাকবে। আপনার মায়ের স্বাস্থ্যের কিছুটা উন্নতি হবে এবং আপনি স্বস্তি পাবেন।

শুভ রঙ: নীল

শুভ সংখ্যা: ২৮

শুভ সময়: বিকাল ৩টা থেকে সন্ধ্যা ৭টা ৫৫

সিংহ: ২৩ জুলাই - ২২ আগস্ট

সিংহ: ২৩ জুলাই - ২২ আগস্ট

রোমান্টিক জীবনের ক্ষেত্রে আজ আপনাকে খুব সাবধান হওয়ার পরামর্শ দেওয়া হচ্ছে। বিশেষত যদি আপনি কারও সামনে প্রেমের প্রস্তাব দিতে চলেছেন তবে আজ আপনাকে চিন্তা করেই পদক্ষেপ নিতে হবে, অন্যথায় আপনি সমস্যায় পড়তে পারেন। যে সময়টি এটির জন্য অনুকূল নয়। আপনি যদি কোনও কাজ করেন তবে অফিসে মহিলা কর্মীদের সঙ্গে যথাযথ আচরণ করুন, অন্যথায় আজ আপনি নিজেকে বিতর্কে জড়িয়ে ফেলবেন। এটা সম্ভব যে আপনার ছোট্ট আলোচনাটি আজ সমস্যার পাহাড়ে পরিণত হয়েছে। অর্থের পরিস্থিতি ভাল থাকবেনা। আপনাকে আজ আজ কোনও বড় আর্থিক লেনদেন না করার পরামর্শ দেওয়া হচ্ছে। পাশাপাশি আপনার ব্যয়ের দিকেও নজর রাখালে ভাল হবে। পারিবারিক জীবন স্বাভাবিক থাকবে। আজ পরিবারের সঙ্গে বেশি সময় কাটানোর সুযোগ পাবেন না।

শুভ রঙ: মেরুন

শুভ সংখ্যা: ১৭

শুভ সময়: সকাল ৯টা ৩০ থেকে বিকাল ৩টা ৩০

কন্যা: ২৩ আগস্ট - ২২ সেপ্টেম্বর

কন্যা: ২৩ আগস্ট - ২২ সেপ্টেম্বর

কর্মক্ষেত্রে আজকের দিনটি শুভ। আপনি যত তাড়াতাড়ি সম্ভব আপনার লক্ষ্যে পৌঁছানোর দৃঢ় সংকল্পবদ্ধ হন। কেউ আপনাকে বাধা দিতে পারবে না। আপনি কেবল আপনার চিন্তাভাবনাটিকে ইতিবাচক রাখুন এবং কঠোর পরিশ্রম করুন, আপনি ভাল ফলাফল পাবেন। আপনি যদি ব্যবসা করেন তবে হঠাৎ বড় আর্থিক সুবিধা পেতে পারেন। মানসিক চাপ কমাতে আপনাকে পূজা পাঠের দিকে বেশি মনোযোগ দেওয়া উচিত। অর্থনৈতিক ক্ষেত্রে দিনটি ঠিক থাকবে। আজ অর্থ নিয়ে কোনও সমস্যা হবে না। এটা সম্ভব যে আপনি আজ আপনার পিতামাতার জন্য একটি উপহার কিনতে পারেন। কাজের পাশাপাশি স্বাস্থ্যের যত্ন নিন। প্রতিদিন খোলা বাতাসে হাঁটাচলা করুন এবং নিজেকে সতেজ রাখুন।

শুভ রঙ: গাঢ় হলুদ

শুভ সংখ্যা: ৩৪

শুভ সময়: বিকাল ৪টা ০৫ থেকে রাত ৯টা

তুলা: ২৩ সেপ্টেম্বর - ২২ অক্টোবর

তুলা: ২৩ সেপ্টেম্বর - ২২ অক্টোবর

আজ দীর্ঘ সময় পর আপনি আপনার প্রেমের সঙ্গীর সঙ্গে ভাল সময় কাটানোর সুযোগ পাবেন। আপনি কীভাবে আপনার দিনটিকে স্মরণীয় করে তুলবেন তা এখন আপনার উপর নির্ভর করে। আপনার সঙ্গীকে আজ একটি দুর্দান্ত উপহার দিয়ে চমকে দিন। আপনি যদি বিবাহিত হন তবে আজ আপনার স্ত্রী কর্মজীবনে খুব ব্যস্ত থাকবেন। আজ আপনি তাদের অনেক মিস করতে চলেছেন। ঘরের পরিবেশ ভাল থাকবে। আজ পরিবারের সদস্যদের সঙ্গে আপনার মতবিরোধ শেষ হয়ে যাবে এবং আবার প্রিয়জনের ভালবাসা ফিরে পাবেন। এই সময়ে আপনার বাচ্চাদের প্রতি আপনার আরও মনোযোগ দেওয়া প্রয়োজন। অর্থের দিক দিয়ে দিনটি ভাল নয়। আপনি কোনও গুরুত্বপূর্ণ কাজের জন্য অর্থ উপার্জন করতে পারবেন না, যা আপনার চাপ বাড়িয়ে তুলতে পারে। আপনার ধৈর্য সহকারে কাজ করা ভাল।

শুভ রঙ: লাল

শুভ সংখ্যা: ১১

শুভ সময়: দুপুর ২টা ৩০ থেকে সন্ধ্যা ৭টা ৫০

বৃশ্চিক: ২৩ অক্টোবর - ২১ নভেম্বর

বৃশ্চিক: ২৩ অক্টোবর - ২১ নভেম্বর

আজ আপনার ব্যক্তিগত জীবনে আরও বেশি মনোযোগ দেওয়া উচিত। আজ এমন আত্মীয়দের সঙ্গে দেখা করার করার চেষ্টা করুন, যাদের সঙ্গে আপনি দীর্ঘ সময় সাক্ষাত করেন নি। কারণ, আপনার একটি বিরতির প্রয়োজন। অবিচ্ছিন্নভাবে কাজ করে আপনি খুব ক্লান্ত এবং জটিল অনুভব করছেন। নিজেকে সতেজ রাখার জন্য এটি একটি ভাল বিকল্প হতে পারে। পিতামাতার সঙ্গে সুসম্পর্ক থাকবে। দাম্পত্য জীবন সুখের হবে। আপনার স্ত্রীর সঙ্গে পারস্পরিক ভালবাসা এবং প্রেম বাড়বে। আজ আপনি আপনার প্রিয়জনের জন্য একটি মূল্যবান উপহার কিনতে পারেন। আপনি যদি সম্প্রতি একটি প্রেমের প্রস্তাব পেয়ে থাকেন তবে আজ আপনি এটি গুরুত্ব সহকারে বিবেচনা করতে পারেন। অর্থের দিক দিয়ে দিনটি মিশ্রিত যাবে। আপনার অর্থ হবে তবে ব্যয়ও বাড়তে পারে।

শুভ রঙ: সবুজ

শুভ সংখ্যা: ২১

শুভ সময়: বেলা ১২টা ৪৫ থেকে সন্ধ্যা ৬টা

ধনু: ২২ নভেম্বর - ২১ ডিসেম্বর

ধনু: ২২ নভেম্বর - ২১ ডিসেম্বর

কর্মক্ষেত্রে আজ কিছু চ্যালেঞ্জ থাকতে পারে। তবে আপনি কোনও পরিস্থিতিতে সাহস হারাবেন না এবং দৃঢ়তার সঙ্গে প্রতিটি সমস্যার মুখোমুখি হবেন। আপনি জানেন যে এই জাতীয় সমস্যাগুলি সমাধান করার ক্ষমতা আপনার রয়েছে। আপনি যদি আয়রন, কাপড়, প্রসাধনী বা কম্পিউটার সম্পর্কিত কোনও কাজ করেন তবে আজ ভাল সাফল্য পেতে পারেন। অর্থের দিক দিয়ে দিনটি উপকারী হবে। আয়ের বৃদ্ধি হতে পারে যা আপনার বর্ধিত ব্যয় পরিচালনা করবে। ঘরের পরিবেশ শান্ত থাকবে। আজ আপনি পরিবারের সদস্যদের সঙ্গে বিশেষ করে ছোট ভাই বা বোনের সঙ্গে অনেক মজা করবেন। আজকের দিনটি খুব মজার দিন হবে। আপনার স্বাস্থ্য ভাল থাকবে এবং আপনি ইতিবাচক শক্তি দিয়ে নিজেকে খুঁজে পাবেন।

শুভ রঙ: হলুদ

শুভ সংখ্যা: ১৯

শুভ সময়: সন্ধ্যা ৬টা থেকে রাত ৯টা

মকর: ২২ ডিসেম্বর - ১৯ জানুয়ারী

মকর: ২২ ডিসেম্বর - ১৯ জানুয়ারী

কর্মক্ষেত্রে আজকের দিনটি খুব ভাল। আজ আপনি কম কাজ করে ভাল সাফল্য পাবেন বলে আশা করা হচ্ছে। আপনার কাজটি কোনও বাধা ছাড়াই সমাপ্ত হবে এবং আপনি অনেক প্রশংসা পাবেন। অন্যদিকে, ব্যবসায়ীদের যে কোনও সরকারী ব্যবসা আজ সম্পন্ন হতে পারে, যা আপনার বড় উদ্বেগকে দূর করবে। টাকার পরিস্থিতি শক্তিশালী হবে। আজ আপনি ঘরোয়া কাজে অনেক বেশি ব্যয় করতে পারেন। স্ত্রীর সঙ্গে আজ কিছুটা উত্তেজনা সম্ভব। এটা সম্ভব যে আজ তারা আপনার সম্পর্কে যে কোনও বিষয়ে খুব রেগে যাবেন। এমন পরিস্থিতিতে তর্ক করার পরিবর্তে তাদের ভালবাসা দিয়ে বোঝানোর চেষ্টা করুন।

শুভ রঙ: বেগুনি

শুভ সংখ্যা: ১৪

শুভ সময়: সকাল ৮টা ৪৫ থেকে দুপুর ২টা ১০

কুম্ভ: ২০ জানুয়ারী - ১৮ ফেব্রুয়ারি

কুম্ভ: ২০ জানুয়ারী - ১৮ ফেব্রুয়ারি

অর্থের দিক দিয়ে আজকের দিনটি খুব গুরুত্বপূর্ণ হবে। আপনি যদি সম্প্রতি কোনও আর্থিক ক্ষতির সম্মুখীন হন তবে এটির জন্য ঝুঁকিপূর্ণ সিদ্ধান্ত নেওয়া উচিত। অন্যথায় ক্ষতি আরও বেশি হতে পারে। তাড়াহুড়া করবেন না তবে সঠিক সময় এবং সুযোগের জন্য অপেক্ষা করুন। কর্মক্ষেত্রে আপনার জন্য আজকের দিনটি খুব চাপের মধ্যে থাকবে। অফিসে আপনার বস আপনার সঙ্গে খুব কঠোর আচরণ করতে পারে। হতে পারে আজ আপনি কিছু বড় ভুল করবেন যা তাদের ক্ষোভকে প্ররোচিত করতে পারে। ভবিষ্যতে আপনি এ জাতীয় ভুল করবেন না। পারিবারিক জীবন স্বাভাবিক থাকবে। আপনি পিতামাতার কাছ থেকে ভালবাসা এবং আশীর্বাদ পাবেন। স্ত্রীর দিকে বিশেষ মনোযোগ প্রয়োজন। আজ তার স্বাস্থ্য কিছুটা খারাপ হবে।

শুভ রঙ: হালকা হলুদ

শুভ সংখ্যা: ২২

শুভ সময়: বিকাল ৪টা ৩০ থেকে রাত ১০টা

মীন: ১৯ ফেব্রুয়ারি - ২০ মার্চ

মীন: ১৯ ফেব্রুয়ারি - ২০ মার্চ

আজ আপনি অতিমাত্রায় সংবেদনশীল বোধ করবেন। যার কারণে ছোট ছোট জিনিসগুলিও আপনার হৃদয়কে আঘাত করতে পারে। এগুলি ছাড়াও কিছু পুরানো জিনিসে মন দেওয়ায় অনেক নেতিবাচক চিন্তা মাথায় আসতে পারে। আপনি যদি অর্থ সম্পর্কে কথা বলেন তবে আজ আপনার জন্য দিনটি ভাল। আর্থিক লাভের সম্ভাবনা রয়েছে যা অর্থ সমস্যা সমাধান করবে। বিবাহিত জীবন সুখের হবে। স্বামী বা স্ত্রীর সঙ্গে সম্পর্কের মধ্যে মিষ্টতা থাকবে। সন্তানের পক্ষ থেকেও সুখ পাওয়া যাবে। প্রেমময় দম্পতিদের জন্য দিনটি সুন্দর হতে চলেছে। আপনার কঠোর কথাগুলি দুজনের মধ্যে পার্থক্য সৃষ্টি করতে পারে। তাই কথায় মনোযোগ দিন। স্বাস্থ্যের ক্ষেত্রে দিনটি ভাল নয়। কেবল শারীরিক ভাবেই নয় মানসিক ভাবেও অস্বাস্থ্যকর বোধ করবে।

শুভ রঙ: লাল

শুভ সংখ্যা: ১৫

শুভ সময়: দুপুর ২টা ১৫ থেকে রাত ১০টা ১০

English summary

Daily Horoscope For 12 February 2020

There may be twists and turns in your life and therefore it is essential to know whether your luck will support you or you will face challenges. Read your daily horoscope to know what the stars of your fate have in store for you!
Story first published: Wednesday, February 12, 2020, 5:30 [IST]
X