For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

আজকের রাশিফল : ১২ এপ্রিল ২০২০

|

আজ আপনার ভাগ্য কী বলছে তা যদি আপনি জানতে চান তবে ১২ এপ্রিলের দৈনিক রাশিফলটি পড়ুন এবং আপনার সমস্ত প্রশ্নের উত্তর পান।

মেষ: ২১ মার্চ - ১৯ এপ্রিল

মেষ: ২১ মার্চ - ১৯ এপ্রিল

আপনি যদি পেটের সমস্যায় ভুগছেন তবে আজ আপনি এর থেকে স্বস্তি পাবেন এবং আপনার পছন্দসই খাবার উপভোগ করবেন। তবে, খাওয়া-দাওয়া সম্পর্কে আপনার বিশেষ যত্ন নেওয়া দরকার। ঘরের পরিবেশ আজ বদলাবে। গত কয়েক দিন ধরে, পরিবারের সদস্যদের মধ্যে মতপার্থক্য বেড়েছিল, তবে আপনার কঠোর প্রচেষ্টায় অবশেষে আজ তা ঠিক হবে। আজ বাবা-মা আপনার জন্য গর্ববোধ করবেন এবং আপনি তাদের আশীর্বাদ পাবেন। বিবাহিত জীবনে আপনি ভাল ফলাফল পাবেন। আজ আপনার আয় বাড়ার প্রবল সম্ভাবনা রয়েছে।

শুভ রঙ: নীল

শুভ সংখ্যা: ৭

শুভ সময়: বিকাল ৫টা থেকে সন্ধ্যে ৭টা ৪৫

বৃষ: ২০ এপ্রিল - ২০ মে

বৃষ: ২০ এপ্রিল - ২০ মে

ব্যবসায়ীরা আজ একটি নতুন চুক্তি করার সুযোগ পেতে পারেন। অন্যদিকে, যদি আপনাকে ঋণ নিতে হয়, তবে আজ আপনি বিতর্কের মধ্যে পড়তে পারেন। এমন পরিস্থিতিতে আপনাকে রাগের সাথে নয়, বুদ্ধিমানের সহিত কাজ করতে হবে, অন্যথায় আপনি অসুবিধায় পড়তে পারেন। আপনি আপনার সমস্ত কাজ দায়বদ্ধতার সাহিত পরিচালনা করবেন। ঘরে শান্তির পরিবেশ থাকবে। রোমান্টিক জীবন স্বাভাবিক হবে। আজ কোনও স্বাস্থ্য সমস্যা হবে না।

শুভ রঙ: মেরুন

শুভ সংখ্যা: ২১

শুভ সময়: সকাল ১১টা থেকে দুপুর ২টা

মিথুন: ২১ মে - ২০ জুন

মিথুন: ২১ মে - ২০ জুন

আপনার মানসিক সমস্যা কিছুটা কম হতে পারে, এর ফলে আপনি প্রচুর স্বস্তি পাবেন। অর্থ সমস্যার আজ সমাধান হবে এবং আপনি আপনার যেকোনও গুরুত্বপূর্ণ দায়িত্ব পালন করতে সক্ষম হবেন। কিছু সময়ের জন্য আপনি নিজের দিকে মনোযোগ দিতে সক্ষম হননি, তবে আজ আপনি নিজের জন্য সময় পাবেন। পরিবারের সঙ্গে বেশি সময় কাটাতে পছন্দ করবেন। আজ সিনিয়রদের সহায়তায় আপনার সমস্ত কাজ কোনও বাধা ছাড়াই সমাপ্ত হবে। আজ আপনি আপনার উচ্চ আধিকারিকদের মন জয় করতে সফল হবেন। আপনি যদি অবিবাহিত হন তবে আজ প্রেমের অফার পাওয়ার প্রবল সম্ভাবনা রয়েছে। বিবাহিত জীবনে সুখ ও শান্তি থাকবে। স্ত্রীর সঙ্গে আপনার সম্পর্ক দৃঢ় থাকবে। স্বাস্থ্য সম্পর্কিত কোনও সমস্যা হবে না।

শুভ রঙ: গাঢ় লাল

শুভ সংখ্যা: ১২

শুভ সময়: বেলা ১২টা ৪৫ থেকে সন্ধ্যে ৬টা

কর্কট: ২১ জুন - ২২ জুলাই

কর্কট: ২১ জুন - ২২ জুলাই

আজ আপনি কর্মক্ষেত্রে ভাল ফলাফল পেতে পারেন। আজ সিনিয়ররা আপনার সৃজনশীলতায় মুগ্ধ হবেন। আপনি যদি এভাবে কাজ চালিয়ে যান তবে আপনার অগ্রগতির স্বপ্ন শীঘ্রই পূরণ হতে পারে। আজ আপনি বন্ধুদের সঙ্গে মজা করার সুযোগ পেতে পারেন। হতে পারে আজ আপনি খুব বেশি ব্যয় করেছেন তবে আপনাকে আপনার বাজেটের দিকেও নজর রাখতে হবে। আপনি আপনার পিতা-মাতার ভালবাসা এবং সমর্থন পেয়ে খুব খুশি হবেন। আজ ব্যবসায়ীদের জন্য বিনিয়োগ উপকারি হবে। আপনার আটকে থাকা পরিকল্পনা আজ এগিয়ে যাবে। রোমান্টিক জীবনে, আপনার সঙ্গীকে আজ কোনও প্রকার প্রতিশ্রুতি দেওয়ার আগে সঠিকভাবে চিন্তা করুন অন্যথায় আপনার সম্পর্ক ভেঙে যেতে পারে। আপনার স্বাস্থ্য ভাল থাকবে।

শুভ রঙ: মেরুন

শুভ সংখ্যা: ১০

শুভ সময়: বিকাল ৪টা থেকে রাত ৯টা ২০

সিংহ: ২৩ জুলাই - ২২ আগস্ট

সিংহ: ২৩ জুলাই - ২২ আগস্ট

আপনার সাহস ও শক্তি বৃদ্ধি পাবে এবং আপনি আপনার শত্রুদের উপর প্রভাব ফেলবেন। অন্যদিকে বিবাহিত জীবনে কিছু সমস্যা সম্ভব। আজ আপনার স্ত্রীর স্বাস্থ্যের বিষয়ে আপনার উদ্বেগ বাড়তে পারে। কর্মক্ষেত্রে আজ আপনার পিছিয়ে থাকা কাজের বোঝা বেড়ে যাওয়ার কারণে সমস্যা হতে পারে। আপনার বস আজ আপনার উপর খুব রেগে যেতে পারেন। পারিবারিক জীবন আনন্দপূর্ণ হবে এবং আপনি আপনার পরিবারের সদস্যদের পূর্ণ সমর্থন পাবেন। অর্থ সম্পর্কিত বিষয়ে আপনার সিদ্ধান্তগুলি সঠিক ভাবে নিন। নতুন বিনিয়োগ করার জন্য সময়টি সঠিক নয়। আজ আত্মীয় বা বন্ধুদের সঙ্গে কিছুটা মতপার্থক্য হতে পারে। খারাপ শব্দগুলি ভুলভাবে ব্যবহার না করাই ভাল। প্রেমময় দম্পতিদের জন্য দিনটি বেশ রোমান্টিক হতে চলেছে।

শুভ রঙ: ক্রিম

শুভ সংখ্যা: ৪

শুভ সময়: বেলা ১১টা থেকে দুপুর ৩টা ৪৫

কন্যা: ২৩ আগস্ট - ২২ সেপ্টেম্বর

কন্যা: ২৩ আগস্ট - ২২ সেপ্টেম্বর

আজ আপনার মন শান্ত হবে এবং আপনি সতেজ বোধ করবেন। ব্যবসায়ীরা আজ কিছুটা স্বস্তি পেতে পারেন। আপনি কোনও স্থগিত থাকা কাজ সফলভাবে শেষ করতে সক্ষম হবেন। পারিবারিক জীবন সুখের হবে। পরিবারের মধ্যে পুনর্মিলন হবে। আজ বন্ধুদের সঙ্গে দেখা করার সুযোগ পাবেন এবং দিনটি মজাদার হবে। দাম্পত্য জীবনে পরিস্থিতি অনুকূল থাকবে। আপনার প্রিয়জনকে সারপ্রাইজ দেওয়ার পরিকল্পনা করার জন্য দিনটি ভাল। আপনি আজ এগিয়ে যাওয়ার যেকোনও সেরা সুযোগ পেতে পারেন। অর্থ নিয়ে খুব বেশি চিন্তা করবেন না।

শুভ রঙ: আকাশী

শুভ সংখ্যা: ২৬

শুভ সময়: বেলা ১২টা ০৫ থেকে রাত ৯টা

তুলা: ২৩ সেপ্টেম্বর - ২২ অক্টোবর

তুলা: ২৩ সেপ্টেম্বর - ২২ অক্টোবর

বৈবাহিক জীবনে আজ একটি সুন্দর টার্নিং পয়েন্ট হতে পারে। আজ, আপনার স্ত্রী মেজাজে খুব ভাল থাকবে। এটা সম্ভব যে আজ আপনি তার কাছ থেকে একটি বিশেষ উপহারও পাবেন। সন্তান সম্পর্কিত যদি কোনও উদ্বেগ থাকে তবে আজ এ থেকে স্বস্তি পেতে পারেন। বেকার মানুষেরা বড় চ্যালেঞ্জের মুখোমুখি হতে পারেন। আপনি যদি শান্তিতে কাজ করেন তবে আপনি সহজেই সবচেয়ে বড় সমস্যাটি কাটিয়ে উঠতে পারেন। আজ ব্যবসায়ীদের জন্য দিনটি খুব উপকারি হবে। দীর্ঘ সময় পরে, আপনি আজ খুব ভাল সুবিধা পেতে পারেন। স্বাস্থ্যের দিক দিয়ে দিনটি ভাল হবে।

শুভ রঙ: কমলা

শুভ সংখ্যা: ৯

শুভ সময়: সকাল ৫টা থেকে দুপুর ৩টা

বৃশ্চিক: ২৩ অক্টোবর - ২১ নভেম্বর

বৃশ্চিক: ২৩ অক্টোবর - ২১ নভেম্বর

আজকের দিনটি আপনার জন্য মঙ্গলজনক হবে। আপনি ইতিবাচক বোধ করবেন। আজ, আপনার মেজাজও দিনভর খুব ভাল থাকবে এবং আপনি আপনার আগ্রহের দিকেও মনোযোগ দেবেন। আপনার যদি আজ কাজের চাপ খুব বেশি না থাকে তবে আপনি নিজের জন্য পর্যাপ্ত সময় পেতে সক্ষম হবেন। পিতা-মাতার কাছ থেকে প্রাপ্ত প্রশংসা আপনাকে উৎসাহিত করবে। আজ তাঁরা আপনার উপর খুব খুশি হবে। অন্যদিকে বৈবাহিক বিভেদ দেখা দেবে। আপনার স্ত্রী যেকোনও ভুলের জন্য চরম রাগ করবেন। এমন পরিস্থিতিতে আপনাদের মধ্যে কিছুটা বিতর্ক হতে পারে। আর্থিক ক্ষেত্রে, আপনি আজ সঠিক ফলাফল পেতে পারেন। তবে এক্ষেত্রে সতর্ক হওয়া আপনার পক্ষে ভাল।

শুভ রঙ: গোলাপি

শুভ সংখ্যা: ১৯

শুভ সময়: বেলা ১১টা থেকে দুপুর ৩টা ৩০

ধনু: ২২ নভেম্বর - ২১ ডিসেম্বর

ধনু: ২২ নভেম্বর - ২১ ডিসেম্বর

পরিবারের সঙ্গে দীর্ঘদিন বিরোধের পরে, অবশেষে আজ সবার সাথে পুনর্মিলন হবে। আপনি যদি ভবিষ্যতে এই ধরনের ঝামেলা এড়াতে চান তবে আপনার আচরণ পরিবর্তন করতে হবে। আজ যদি আপনি আপনার পরিকল্পনা অনুযায়ী আপনার সমস্ত কাজ করেন তবে অবশ্যই সফলতা পাবেন। বিশেষত আপনি যদি বাড়ি থেকে অফিসের কাজ করছেন, তবে তা আপনার মনে যাতে কোনও চাপ না ফেলে সেদিকে খেয়াল রাখুন। একই সময়ে, ব্যবসায়ীদেরকে তাদের বিরোধীদের থেকে সাবধান হওয়ার পরামর্শ দেওয়া হচ্ছে। টাকার পরিস্থিতি শক্তিশালী হবে। আজ আপনি অর্থ সম্পর্কিত কোনও নতুন কাজ করার সিদ্ধান্ত নিতে পারেন। স্বাস্থ্যের দিক থেকে দিনটি উত্তম হবে।

শুভ রঙ: গেরুয়া

শুভ সংখ্যা: ২১

শুভ সময়: দুপুর ৩টা থেকে রাত ৯টা

মকর: ২২ ডিসেম্বর - ১৯ জানুয়ারি

মকর: ২২ ডিসেম্বর - ১৯ জানুয়ারি

অর্থের দিক থেকে আজকের দিনটি খুব ভালো হবে। আজ, আপনি আপনার পরিশ্রমের সঠিক ফলাফল পেয়ে খুব খুশি হবেন। হয়তো আজ আপনি আপনার পরিবারের জন্য খুব বেশি ব্যয় করতে পারেন। ব্যবসায়িক উদ্দেশ্যে ভ্রমণ আজ সফল হতে পারে। রোমান্টিক জীবনে, ভালবাসা বাড়বে। আপনি অনুভব করবেন যে আপনার সঙ্গী সত্যই আপনাকে ভালবাসে। বিবাহিত জীবনে সুখ ও শান্তি থাকবে। স্বাস্থ্যের দিক থেকে দিনটি অনুকূল হবে। আজ আপনার শক্তির স্তর খুব ভাল হবে।

শুভ রঙ: সবুজ

শুভ সকাল: ৯

শুভ সময়: সকাল ৮টা থেকে দুপুর ২টা ৩০

কুম্ভ: ২০ জানুয়ারি - ১৮ ফেব্রুয়ারি

কুম্ভ: ২০ জানুয়ারি - ১৮ ফেব্রুয়ারি

আজ হঠাৎ আপনি একটি পুরানো বিষয় নিয়ে চিন্তিত থাকতে পারেন। এই মুহুর্তে আপনার গুরুত্বপূর্ণ বিষয়গুলিতে মনোনিবেশ করা উচিত। আজ ব্যবসায়ের গতি কিছুটা ধীর হবে। এমন পরিস্থিতিতে আপনার স্ট্রেস বাড়তে পারে। তবে খুব বেশি চিন্তা করবেন না, পরিস্থিতির শীঘ্রই উন্নতি হতে পারে। আর্থিক ক্ষেত্রে আজকের দিনটি স্বাভাবিক হবে। আপনি যদি চিন্তা করে ব্যয় করেন তবে ভাল হবে। পারিবারিক জীবনে শান্তি থাকবে। জীবনসঙ্গীর সমর্থন পাবেন। আপনার মনে যদি কোনও কিছু থাকে তবে আপনি আপনার প্রিয়তমের সঙ্গে নির্দ্বিধায় কথা বলুন, এটি আপনাকে খুব ভাল অনুভব করাবে। প্রেমিক-প্রেমিকাদের জন্য আজকের দিনটি উত্তেজনাপূর্ণ হবে। স্বাস্থ্যের ক্ষেত্রে আজ কিছু সমস্যা হবে।

শুভ রঙ: লাল

শুভ সংখ্যা: ২১

শুভ সময়: সকাল ৭টা থেকে বেলা ১১টা ২০

মীন: ১৯ ফেব্রুয়ারি - ২০ মার্চ

মীন: ১৯ ফেব্রুয়ারি - ২০ মার্চ

বিবাহিত জীবনে সুখ থাকবে। আজ আবার আপনি আপনার স্ত্রীর প্রেমে পড়বেন এবং দীর্ঘ সময় পরে একে অপরের সঙ্গে ভাল সময় কাটাবেন। অন্যদিকে, সন্তানের পক্ষ থেকে কিছু সমস্যা সম্ভব। আপনি সন্তানের আচরণে কিছু পরিবর্তন দেখতে পাবেন। এই বিষয়ে আপনি তাদের সাথে কথা বলতে পারেন। অর্থের দিক দিয়ে দিনটি ভাল হবে। আজ কিছু আর্থিক সুবিধা পাওয়ার সম্ভাবনা রয়েছে, যা আপনার আর্থিক অবস্থার উন্নতি করবে। বাড়িতে শান্তি বজায় রাখতে আপনাকে ছোট ছোট জিনিস নিয়ে রাগ করা এড়াতে হবে, অন্যথায় আজ আপনার কাছের মানুষগুলির সঙ্গে আপনি খারাপ আচরণ করতে পারেন। আজ আপনার স্বাস্থ্য খুব ভাল হবে এবং আপনি খুব ভাল বোধ করবেন।

শুভ রঙ: হলুদ

শুভ সংখ্যা: ১৮

শুভ সময়: দুপুর ৩টা থেকে সন্ধ্যে ৬টা ৩০

English summary

Daily Horoscope For 12 April 2020

Check out your Daily Horoscope For 12 April 2020.
Story first published: Sunday, April 12, 2020, 5:01 [IST]
X