For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

প্রতিদিনের রাশিফল : ১১ ডিসেম্বর ২০১৯

|

ভবিষ্যতে আপনার জন্য কী রয়েছে তা জানতে আপনার রাশিচক্রটি পড়ুন।

মেষ: ২১ মার্চ - ১৯ এপ্রিল

মেষ: ২১ মার্চ - ১৯ এপ্রিল

আজ আপনাকে আপনার বক্তৃতা অনেকটা নিয়ন্ত্রণে রাখার পরামর্শ দেওয়া হচ্ছে, অন্যথায় আপনি একটি বড় বিতর্কে জড়িয়ে পড়তে পারেন। এছাড়াও আপনার তিক্ত কথা কারও অনুভূতিতে আঘাত করতে পারে। এই বিষয়ে আপনার বিশেষ যত্ন নেওয়া দরকার। আজ পারিবারিক বিষয়ে কোনও বিতর্ক হতে পারে এবং এটি ঘরের পরিবেশকে বিঘ্নিত করতে পারে। পারিবারিক কলহের কারণে আপনি আজ খুব বিচলিত হবেন এবং এটি আপনার কাজেও প্রভাব ফেলতে পারে। আপনি যদি ব্যবসায় থাকেন তবে আজ আপনাকে প্রতিযোগিতার মুখোমুখি হতে হতে পারে। টাকার পরিস্থিতি ঠিক থাকবে। বিনিয়োগ সম্পর্কিত সিদ্ধান্ত নেওয়ার আগে বিবেচনা করে নিন কারণ এটি আপনার ক্ষতিও করতে পারে।

শুভ রঙ: বেগুনি

শুভ সংখ্যা: ২৬

শুভ সময়: সন্ধ্যা ৭ টা থেকে রাত ৯ টা পর্যন্ত

বৃষ: ২০ এপ্রিল - ২০ মে

বৃষ: ২০ এপ্রিল - ২০ মে

আজ আপনি নিজের আর্থিক অবস্থা নিয়ে বেশি চিন্তিত হবেন এবং আপনি আপনার আয়ের চেয়ে বেশি ব্যয় করতে পারেন। এছাড়া আজ আপনি যদি কোনও আর্থিক লেনদেন করতে চান তবে অর্থের সাথে সম্পর্কিত বিরোধের জোর সম্ভাবনা রয়েছে। যদি আপনার স্বাস্থ্য ইতিমধ্যে দুর্বল থাকে তবে আজ আপনার সমস্যাগুলি বাড়তে পারে। অবহেলা না করে চিকিৎসকের পরামর্শ নেওয়া ভাল। আজ আপনার ভালবাসার জীবন সম্পর্কেও আপনাকে একটু যত্নবান হওয়া দরকার। আপনি আপনার সঙ্গীর খারাপ দিকটি দেখতে পাবেন যা আপনি কল্পনাও করেননি। কোনও বড় এবং গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত নেওয়ার জন্য দিনগুলি ভাল নয়।

শুভ রঙ: লাল

শুভ সংখ্যা: ৪১

শুভ সময়: দুপুর ২ টা থেকে বিকেল ৫ টা ৪৫ পর্যন্ত

মিথুন: ২১ মে - ২০ জুন

মিথুন: ২১ মে - ২০ জুন

আজকের দিনটি আপনার জন্য একটি শুভ দিন হবে। আপনি আজ আবেগগতভাবে শক্তিশালী হবেন এবং আপনার মেজাজটিও সারা দিন ভাল থাকবে। অফিসে আপনার কাজ সহজেই সম্পন্ন হবে এবং আপনার প্রবীণরাও আপনার সাথে খুশি হবে। আপনি প্রায় প্রতিটি প্রচেষ্টায় সাফল্য পাবেন। হতে পারে আজ তারা খুব দৃঢ়ভাবে আপনার প্রশংসা করতে পারে। আপনার ব্যক্তিগত সম্পর্কগুলি ভাল হবে এবং পিতামাতার সাথে আপনার বন্ধনও ভাল থাকবে। আজ আপনি তাদের কাছ থেকে একটি বিশেষ উপহার পেতে পারেন। আপনার সঠিক আর্থিক পরিকল্পনা অনুযায়ী আজ আপনি ফলাফল পেতে পারেন।

শুভ রঙ: হলুদ

শুভ সংখ্যা: ৯

শুভ সময়: বেলা ১২ টা ৪৫ থেকে বিকাল ৪ টা ০৫ পর্যন্ত

কর্কট: ২১ জুন - ২২ জুলাই

কর্কট: ২১ জুন - ২২ জুলাই

আজ আপনি নিজের প্রেমের জীবনে সন্তোষজনক ফলাফল পেতে পারেন এবং কেউ আপনার প্রতি আকৃষ্টও হতে পারে। এটা সম্ভব যে এই সম্পর্কটি দীর্ঘ সময়ের জন্য স্থায়ী হবে। সুতরাং আপনার এটির একটি সুযোগ নেওয়া উচিত। আপনি যদি ইতিমধ্যে প্রেমের বন্ধনে আবদ্ধ হন তবে আপনার সঙ্গীর কাছে বিয়ের প্রস্তাব দেওয়ার জন্য দিনটি ভাল। বিবাহিতদের জন্য, এটি একটি সাধারণ দিন হবে এবং আপনার স্ত্রীর সাথে সম্পর্কের ক্ষেত্রে সামঞ্জস্যতা থাকবে। অর্থের দিক দিয়ে আপনি আজ খুব ভাগ্যবান হয়ে উঠবেন। হঠাৎ করে অর্থ প্রাপ্তির সাথে সাথে আপনি আপনার পুরানো ঋণ শোধ করতে পারবেন। এটি ছাড়াও আপনার কিছু গুরুত্বপূর্ণ কাজও আজ শেষ হবে। কাজের ক্ষেত্রে চ্যালেঞ্জ থাকতে পারে। আজ উর্ধ্বতনদের আচরণ আপনার দিকে পরিবর্তিত হবে। এমন পরিস্থিতিতে আপনাকে খুব বুদ্ধিমানের সাথে কাজ করতে হবে। স্বাস্থ ভাল থাকবে।

শুভ রঙ: আকাশ

শুভ সংখ্যা: ৪৫

শুভ সময়: সকাল ৯ টা থেকে দুপুর ২ টা ১৫ পর্যন্ত

সিংহ: ২৩ জুলাই - ২২ আগস্ট

সিংহ: ২৩ জুলাই - ২২ আগস্ট

আপনার দীর্ঘদিনের মনের বাসনা আজ পূর্ণ হবে, যা আপনাকে খুব আনন্দিত করবে। আর্থিক দিক থেকে দিনটি ভাল হবে। পাশাপাশি আপনি বিবেচনা করে ব্যয় করবেন এবং ফলস্বরূপ আপনি আজ অনেক কিছু সঞ্চয় করতে সক্ষম হবেন। আপনার স্ত্রীর সাথে আপনার সম্পর্ক ধীরে ধীরে আবার ভালোর দিকে ফিরে আসবে এবং আপনার স্ত্রীর আচরণেও পরিবর্তন আসতে পারে। আজ অফিসে আপনি আপনার কাজ দ্রুত শেষ করতে পারেন। আজ কাজের চাপ আপনার উপর বেশি থাকবে, যার কারণে ছোট সমস্যা দেখা দিতে পারে। তবে আপনি আত্মবিশ্বাসের সাথে আপনার সমস্ত কাজ শেষ করতে সক্ষম হবেন। আজকে আপনি অতীতকে ছেড়ে অন্যের প্রতি ভালবাসার হাত বাড়িয়ে দিন। পরিবারের সদস্যদের পূর্ণ সমর্থন থাকবে। স্বাস্থ্য বিষয়গুলি আজ ঠিক হবে না। সর্দি বা জ্বর দ্বারা আপনি সমস্যায় পড়তে পারেন।

শুভ রঙ: ক্রিম

শুভ সংখ্যা: ২১

শুভ সময়: সকাল ১১ টা থেকে দুপুর ২ টা পর্যন্ত

কন্যা : ২৩ আগস্ট - ২২ সেপ্টেম্বর

কন্যা : ২৩ আগস্ট - ২২ সেপ্টেম্বর

অর্থের দিক থেকে আজকের দিনটি দুর্দান্ত দিন হবে। আপনার পরিশ্রমের সঠিক ফল পেয়ে আপনি খুব খুশি হবেন। আপনি নিজের জন্য কিছু গুরুত্বপূর্ণ জিনিস কিনতে পারেন। অফিসে আপনার সহকর্মীদের মধ্যে কয়েকজন আপনার সিনিয়রদের সামনে আপনার ইমেজটি নষ্ট করার চেষ্টা করতে পারেন। সুতরাং এই ধরনের লোকদের থেকে সাবধান হন। আপনি যদি ব্যবসায়ের উদ্দেশ্যে ভ্রমণ করেন তবে আজকের দিনটি একটি কার্যকর দিন হবে। আপনার রোমান্টিক জীবনেও কিছু আকর্ষণীয় ঘটনা ঘটতে পারে। আপনি আপনার সঙ্গীর সাথে অনেক সময় ব্যয় করবেন। আপনার বিবাহিত জীবনে সুখ ও শান্তি থাকবে। আপনার সঙ্গীর সাথে আপনার বন্ধন দৃঢ় হবে এবং আপনি তাদের পূর্ণ সমর্থনও পাবেন। স্বাস্থ্যের ক্ষেত্রে দিনগুলি অনুকূল হবে। আজ আপনার এনার্জি খুব ভাল থাকবে।

শুভ রঙ: নীল

শুভ সংখ্যা: ৭

শুভ সময়: বিকাল ৫ টা থেকে সন্ধ্যা ৭ টা ৪৫ পর্যন্ত

তুলা: ২৩ সেপ্টেম্বর - ২২ অক্টোবর

তুলা: ২৩ সেপ্টেম্বর - ২২ অক্টোবর

আপনার দাম্পত্য জীবন আজ আনন্দময় হবে। আজ আপনার সঙ্গী এমন কিছু বলতে পারেন যা আপনাকে অবাক করে দেবে। আপনার বাচ্চাদের সাথে সম্পর্কিত কোনও উত্তেজনা থাকবে না, বরং আপনি তাদের সাথে প্রচুর মজা করবেন। আজ আপনি একটি বড় চ্যালেঞ্জের মুখোমুখি হতে পারেন। এই জন্য আপনি আগে থেকে প্রস্তুত হয়ে থাকুন। আপনার নিজের আবেগ নিয়ন্ত্রণ করতে হবে। অফিসে আপনার দক্ষতা আপনার সিনিয়র দ্বারা ব্যাপকভাবে প্রভাবিত হবে। আপনি যেভাবে একের পর এক দক্ষ ও গুরুত্বপূর্ণ কাজগুলি দক্ষতার সাথে সম্পন্ন করছেন তা শীঘ্রই আপনাকে দুর্দান্ত উচ্চতায় নিয়ে যেতে পারে। আজ ব্যবসায়ীদের জন্য খুব উপকারী হবে এবং আপনি কিছু বড় আর্থিক লাভের প্রত্যাশা করছেন।

শুভ রঙ: মেরুন

শুভ সংখ্যা: ১০

শুভ সময়: বিকাল ৪ টা থেকে রাত ৯ টা ২০ পর্যন্ত

বৃশ্চিক: ২৩ অক্টোবর - ২১ নভেম্বর

বৃশ্চিক: ২৩ অক্টোবর - ২১ নভেম্বর

আজ আপনি বাড়ির যে কোনও সদস্যের স্বাস্থ্য নিয়ে আরও উদ্বিগ্ন হবেন। দিনের বেশির ভাগ সময় আপনাকে আজ হাসপাতালে থাকতে হতে পারে। এমন পরিস্থিতিতে আপনিও খুব ক্লান্ত এবং চাপের মধ্যে থাকবেন। আপনি আজ আবেগগতভাবে দূর্বল বোধ করবেন যার কারণে আপনার গুরুত্বপূর্ণ কিছু কাজ অসম্পূর্ণ থেকে যাবে। এটাও সম্ভব যে যদি অফিসে আপনার কাজটি সময়মতো সম্পন্ন না হয় তবে উচ্চ আধিকারিকরা আপনার উপর কঠোর হতে পারেন। আপনি সবকিছু পরিচালনা করতে তৈরী থাকুন। পরিবার এবং কাজের মধ্যে ভারসাম্য বজায় রাখা ভাল। অর্থনৈতিক পরিস্থিতি হ্রাস পেতে পারে। আজ কিছু বড় ব্যয় হতে পারে। কঠিন পরিস্থিতিতে আপনি আপনার স্ত্রীর পুরোপুরি সমর্থন পাবেন এবং আপনি অনেকাংশে স্বস্তি বোধ করবেন।

শুভ রঙ: হলুদ

শুভ সংখ্যা: ৪

শুভ সময়: সকাল ১১ টা থেকে দুপুর ৩ টা ৪৫ পর্যন্ত

ধনু: ২২ নভেম্বর - ২১ ডিসেম্বর

ধনু: ২২ নভেম্বর - ২১ ডিসেম্বর

আজ আপনি আপনার সমস্ত কাজ পুরো উৎসাহের সাথে শেষ করবেন। তবে সময় মতো আপনার কাজ শেষ করতে আপনাকে খুব কঠোর পরিশ্রম করতে হবে। আজ ব্যবসায়ীদের জন্য একটি ভাল দিন। আপনি আপনার কাজ একটি পরিকল্পিত উপায়ে করবেন এবং আপনি আজ তার ফলস্বরূপ ভাল ফলাফল পাবেন। আপনার ব্যক্তিগত জীবন আনন্দের হতে চলেছে এবং আপনি আপনার পরিবার থেকে প্রেমের বিষয়ে সমর্থন পাবেন। আজ আপনি আপনার পরিবার সম্পর্কিত কোনও গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত নিতে পারেন। আপনার স্ত্রীর সাথে কিছু সমস্যা থাকতে পারে। আপনার সম্পর্ককে আরও ভাল করার জন্য তাদের সময় দিতে হবে। সুতরাং তাদের হতাশ করবেন না। আপনার স্বাস্থ্যও ভাল থাকবে।

শুভ রঙ: বেগুনি

শুভ সংখ্যা: ২৬

শুভ সময়: দুপুর ১২ টা থেকে রাত ৯ টা পর্যন্ত

মকর: ২২ ডিসেম্বর - ১৯ জানুয়ারী

মকর: ২২ ডিসেম্বর - ১৯ জানুয়ারী

আজ আপনি আপনার পরিশ্রমের সঠিক ফল পেয়ে খুব আনন্দিত হবেন। আপনার অংশীদাররা আজ আপনাকে সাহায্য করতে পারে এবং এটি আপনাকে খুব আনন্দিত করবে। আপনি আপনার ভালবাসার জীবনে ভাগ্যবান হবেন এবং আপনার সম্পর্ককে এগিয়ে নিয়ে যাওয়ার পরিকল্পনা করতে পারেন। বিবাহিত জীবনকে ভালোবাসুন। আজ আপনারা উভয়ই সময়টি উপভোগ করবেন। বিবাহিত জীবনের কিছু পুরানো স্মৃতি ফিরে পেতে পারেন। রোম্যান্সের ক্ষেত্রে আপনি ভাল ফলাফল পাবেন। আপনার মায়ের স্বাস্থ্যের উন্নতি হবে আজ। আর্থিক দিক থেকে আজ দিনটি ভাল কাটবে এবং চিন্তাভাবনা ছাড়া অর্থ ব্যয় করবেন না। আপনার স্বাস্থ্য আজ নিখুঁত হবে।

শুভ রঙ: কমলা

শুভ সংখ্যা: ৯

শুভ সময়: সকাল ৫ টা থেকে দুপুর ৩ টা পর্যন্ত

কুম্ভ: ২০ জানুয়ারী - ১৮ ফেব্রুয়ারি

কুম্ভ: ২০ জানুয়ারী - ১৮ ফেব্রুয়ারি

আজ স্বাস্থ্যকে আপনার অগ্রাধিকার দেওয়া উচিত। হঠাৎ পেটের একটি দীর্ঘস্থায়ী রোগের উত্থানের ফলে আপনার অনেক সমস্যা হতে পারে। আপনি যদি আজ দূরে কোথাও যাতায়াতের পরিকল্পনা করছেন তবে কিছু সময়ের জন্য এটি স্থগিত করা ভাল হবে। অন্যথায় আপনি সমস্যায় পড়তে পারেন। কাজের দিক থেকে দিনের শুরুটা কিছুটা ধীর হবে তবে ধীরে ধীরে আপনি গতি বাড়িয়ে তুলবেন। অফিসের পরিবেশ আজ খুব ভাল থাকবে। সিনিয়রদের পাশাপাশি সহকর্মীদেরও পূর্ণ সমর্থন পাবেন। স্ত্রীর সাথে সম্পর্ক ভালো থাকবে। আপনার দুজনের মধ্যে ঘনিষ্ঠতা আজ কিছুটা বাড়তে পারে। অর্থের দিক দিয়ে দিনটি স্বাভাবিক হবে। অতিরিক্ত ব্যয় করবেন না।

শুভ রঙ: গোলাপী

ভাগ্যবান সংখ্যা: ১৯

শুভ সময়: সকাল ১১ টা থেকে বিকেল ৩ টা ৩০ পর্যন্ত

মীন: ১৯ ফেব্রুয়ারি - ২০ মার্চ

মীন: ১৯ ফেব্রুয়ারি - ২০ মার্চ

আজ আপনার কোনও ঘনিষ্ঠ বন্ধুর সাথে কিছুটা মতপার্থক্য দেখা দিতে পারে। পরিস্থিতি যাই হোক না কেন আপনাকে আপনার কথায় মনোযোগ দিতে হবে। অন্যথায় বিষয়টিকে আরও খারাপ করতে পারে। আজ মা বাবার সাথে আপনার কিছু মতাদর্শগত পার্থক্য হতে পারে। আপনাকে বুঝতে হবে যে তারা আপনার ভাল চায় এবং এজন্য তাদের পরামর্শ অনুসরণ করা দরকার। অর্থনৈতিক দিক থেকে আজকের দিনটি উত্তম হবে। আপনার কঠোর পরিশ্রমের সাহায্যে আপনি কিছু অতিরিক্ত অর্থ উপার্জন করতে সক্ষম হবেন। রোমান্টিক জীবনে আপনি আরও ঘনিষ্ঠতা অনুভব করবেন। আপনার সঙ্গীর সাথে থাকতে পেরে আপনি খুব খুশি হবেন। আপনার স্বাস্থ্যের দিকে আজ আপনার বিশেষ যত্ন নেওয়া দরকার। বিশেষত আপনি যদি বাড়ি থেকে দূরে থাকেন তবে অবহেলা করবেন না।

শুভ রঙ: লাল

শুভ সংখ্যা: ২১

শুভ সময়: সকাল ৭ টা থেকে ১১ টা ২০ পর্যন্ত

English summary

Daily Horoscope For 11th December 2019

Read your zodiac signs to know what your future has in store for you.check out your Daily Horoscope For 11th December 2019.
X