For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

সপ্তাহের শুরু আপনার জন্য কেমন হতে চলেছে, জানতে পড়ুন আজকের রাশিফল : ১১ মে ২০২০

|

আজকের দিনটি কোন রাশিচক্রের জন্য শুভ হবে এবং কার জন্য দিনটি অশুভ হবে, তা জানতে আপনার প্রতিদিনের রাশিফলটি পড়ুন।

মেষ: ২১ মার্চ - ১৯ এপ্রিল

মেষ: ২১ মার্চ - ১৯ এপ্রিল

দিনটি আপনার জন্য কিছুটা ধীর হবে। আপনি বিভিন্ন ধরনের উদ্বেগ দ্বারা ঘিরে থাকবেন। পারিবারিক ক্ষেত্র প্রতিকূল হবে। পরিবারের সদস্যদের মধ্যে বিতর্ক হতে পারে, যা পরিবেশকে অশান্ত করে তুলবে। জীবনে বিভিন্ন উত্থান-পতন রয়েছে তাই উদ্বেগের পরিবর্তে পরিস্থিতি অনুসারে নিজেকে মানিয়ে নেওয়ার চেষ্টা করুন। আর্থিক দিক থেকে আজ ব্যয় কিছুটা বাড়তে পারে। এমনকি, আপনার আয়ের চেয়েও বেশি ব্যয় হচ্ছে। যত তাড়াতাড়ি সম্ভব আপনার ব্যয় নিয়ন্ত্রণ করা ভাল। কর্মক্ষেত্রে দিনটি ঠিক থাকবে। চাকুরিজীবীদের উপর চাপ আরও বেশি হবে, এমন পরিস্থিতিতে আপনার পরিকল্পনা অনুযায়ী সমস্ত কাজ করা উচিত।

শুভ রঙ: গাঢ় হলুদ

শুভ সংখ্যা: ১৮

শুভ সময়: সকাল ৭টা থেকে সন্ধ্যে ৭টা

বৃষ: ২০ এপ্রিল - ২০ মে

বৃষ: ২০ এপ্রিল - ২০ মে

আপনার স্বাস্থ্য খুব ভাল থাকবে। আপনি খুব উদ্যমী বোধ করবেন এবং আপনার পারফরম্যান্সও ভালো হবে। আপনি আপনার পথে আসা প্রতিটি প্রতিবন্ধকতা কাটিয়ে উঠতে সক্ষম হবেন। রোমান্টিক জীবনে আজ আপনি ভাল ফলাফল পেতে পারেন। আপনার সঙ্গী হঠাৎ আপনার সঙ্গে দেখা করতে পারে। আপনি যদি আপনার স্ত্রীর কাছ থেকে বেশি আশা করেন তবে সেও আপনার কাছ থেকে সমান মনোযোগ চায়। আপনারা একে অপরকে ভাল করে বোঝার চেষ্টা করুন। আপনি আয়ের নতুন দিক পেতে পারেন। শিক্ষার্থীদের আনন্দ করার পরিবর্তে পড়াশোনায় মনোনিবেশ করা উচিত।

শুভ রঙ: আকাশী

শুভ সংখ্যা: ৪৪

শুভ সময়: সন্ধ্যে ৬টা থেকে রাত ৯টা

মিথুন: ২১ মে - ২০ জুন

মিথুন: ২১ মে - ২০ জুন

আপনি ধর্মের প্রতি গভীর বিশ্বাস রেখেছেন এবং আজ আপনার মনোযোগ উপাসনার দিকে বেশি হবে। এছাড়া, যেকোনও অভাবগ্রস্থকে সাহায্য করার সুযোগ পাবেন। চাকুরিজীবী ​​মানুষদের জন্য দিনটি শুভ হবে। আপনার কাজ অত্যন্ত প্রশংসিত হবে, এটি আপনার আত্মবিশ্বাসকে বাড়িয়ে তুলবে পাশাপাশি আপনাকে খুব উচ্ছ্বসিত করবে। একই সময়ে, ব্যবসায়ীরা অর্থ সম্পর্কিত উদ্বেগের মধ্যে ভুগতে পারে। অর্থের অভাবে আপনার কিছু কাজ মাঝখানে আটকে যেতে পারে। পারিবারিক জীবনে পরিস্থিতি অনুকূল থাকবে। পরিবারের সঙ্গে আপনার দিনটি ভালো কাটবে। আপনি যদি রক্তচাপের রোগী হন তবে আজ নিজেকে আরও যত্ন নিন। বেশি চাপ না দিয়ে বিশ্রাম করুন।

শুভ রঙ: কমলা

শুভ সংখ্যা: ৩৬

শুভ সময়: বিকাল ৪টা থেকে রাত ৮টা

কর্কট: ২১ জুন - ২২ জুলাই

কর্কট: ২১ জুন - ২২ জুলাই

আপনি যদি আপনার দিনটি আগে থেকেই পরিকল্পনা করেন তবে আপনি অনেক সুবিধা পাবেন। আজ আপনার কাছে এমন অনেকগুলি কাজ থাকবে যা মোকাবিলা করা আপনার পক্ষে খুব গুরুত্বপূর্ণ। ব্যবসায় আপনি কিছুটা সুবিধা পেতে পারেন। আপনি নিজের রাগকে আরও ভালভাবে নিয়ন্ত্রণ করুন, অন্যথায় আপনি সমস্যায় পড়তে পারেন। আপনার ছোট ছোট বিষয়গুলিকে উপেক্ষা করা ভালো, এটি আপনার বাড়ির শান্তি বজায় রাখবে। বিবাহিত ব্যক্তিরা সঙ্গীর সাথে বেশি সময় কাটানোর সুযোগ পাবেন না।

শুভ রঙ: গোলাপী

শুভ সংখ্যা: ১৬

শুভ সময়: ভোর ৫টা থেকে দুপুর ২টা

সিংহ: ২৩ জুলাই - ২২ আগস্ট

সিংহ: ২৩ জুলাই - ২২ আগস্ট

ব্যবসায়ীদের আজ লোকসান হতে পারে, বিশেষত যারা হোটেল ব্যবসা করেন। আর্থিক সঙ্কট কাটিয়ে উঠতে আপনাকে কিছু গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত নিতে হতে পারে। পারিবারিক জীবনে শান্তি থাকবে। আপনার ভাই-বোনদের সঙ্গে সম্পর্ক ভাল থাকবে। বাড়িতে যদি কেউ আপনার উপর রেগে যায় তবে তাদের বোঝান। আজ, আপনি আপনার স্ত্রীর সঙ্গে প্রেমের কথা বলার সুযোগ পাবেন। আপনার প্রিয়তমের পরিবর্তিত আচরণ আপনাকে অবাক করে দেবে। সরকারি চাকুরিজীবীরা আজ কিছু ভালো খবর পেতে পারেন, উচ্চতর স্থান প্রাপ্ত বা পছন্দসই স্থানান্তর হতে পারে। স্বাস্থ্য আজ স্বাভাবিক থাকবে।

শুভ রঙ: সবুজ

শুভ সংখ্যা: ১৪

শুভ সময়: বিকাল ৫টা ২৫ থেকে রাত ৯টা

কন্যা: ২৩ আগস্ট - ২২ সেপ্টেম্বর

কন্যা: ২৩ আগস্ট - ২২ সেপ্টেম্বর

কর্মক্ষেত্র আপনার পক্ষে আজ মঙ্গলজনক হবে। অন্যদিকে, যদি আজকাল ব্যবসায়ীদের কোনও ক্ষতি হয়, তবে এর জন্য কিছু নতুন পরিকল্পনা করা উচিত। নেতিবাচক চিন্তাভাবনা থেকে দূরে থাকুন, তা না হলে এটি আপনার চিন্তাভাবনার শক্তি নষ্ট করবেন। শিক্ষার্থীদের পড়াশুনায় মনোনিবেশ করা উচিত যাতে পরীক্ষায় প্রত্যাশিত ফলাফল পান। এই রাশির নারীদের ক্রোধ নিয়ন্ত্রণ করতে হবে। আপনার রাগ আজ বাড়ির শান্তিকে বিঘ্নিত করতে পারে। আর্থিক দিক থেকে আজকের দিনটি স্বাভাবিক হবে, ব্যয়ও কম হবে। স্বাস্থ্যের দিক থেকে দিনটি উত্তম হবে। আপনি খুব চটপটে থাকবেন।

শুভ রঙ: কমলা

শুভ সংখ্যা: ১৬

শুভ সময়: সকাল ৮টা থেকে সন্ধ্যে ৭টা

তুলা: ২৩ সেপ্টেম্বর - ২২ অক্টোবর

তুলা: ২৩ সেপ্টেম্বর - ২২ অক্টোবর

আজকের দিনটি আপনার জন্য মঙ্গলজনক হবে। বিশেষত, শিক্ষার্থীরা আজ যথাযথ ফলাফল পেতে পারেন। আপনি যদি শিক্ষার ক্ষেত্রে কোনও প্রচেষ্টা করে থাকেন তবে আপনার সাফল্য পাওয়ার সম্ভাবনা খুব বেশি। সিনিয়র এবং সহকর্মীদের সঙ্গে চাকুরিজীবীদের সমন্বয় ভাল হবে এবং আজ আপনার সমস্ত কাজ সুচারুভাবে শেষ হবে। ব্যবসায়ীরা অল্প লাভের আশা করতে পারেন। আপনি যদি কাঠ, দুগ্ধজাতীয় পণ্য বা অন্যান্য খাবারের ব্যবসা করেন তবে এই দিনটি আপনার পক্ষে উপকারি হবে। পারিবারিক জীবনে সুখ ও শান্তি থাকবে। পরিবারের সঙ্গে আপনার সম্পর্ক দৃঢ় হবে। আপনার মন সুখী হবে এবং শারীরিকভাবে আপনি সুস্থ থাকবেন।

শুভ রঙ: গোলাপী

শুভ সংখ্যা: ২৪

শুভ সময়: ভোর ৪টা ২০ থেকে দুপুর ৩টা

বৃশ্চিক: ২৩ অক্টোবর - ২১ নভেম্বর

বৃশ্চিক: ২৩ অক্টোবর - ২১ নভেম্বর

আজ আপনার লক্ষ্য অর্জনের জন্য আপনাকে অনেক লড়াই করতে হবে। আজ আপনি নিজের আর্থিক অবস্থা নিয়ে চিন্তিত হবেন। তবে, আপনার আর্থিক প্রচেষ্টা এই সময়ে ব্যর্থ হতে পারে। আপনার কাজ সম্পর্কে আরও সিরিয়াস হন, অন্যথায় আপনি সমস্যায় পড়তে পারেন। আপনার চিন্তা-ভাবনায় পরিষ্কার থাকুন। হয়তো আজ কোনও ক্ষেত্রে আপনি আপনার বক্তব্য রাখতে ব্যর্থ হয়েছেন। আপনার হারানো আত্মবিশ্বাস ফিরে পেতে আপনাকে ইতিবাচক হতে হবে। পারিবারিক জীবনে পরিস্থিতি স্বাভাবিক থাকবে। আজ স্বাস্থ্য নিয়ে কিছু সমস্যা হবে। পেটের ব্যথার কারণে আপনি মন খারাপ করতে পারেন।

শুভ রঙ: হলুদ

শুভ সংখ্যা: ৯

শুভ সময়: দুপুর ২টা থেকে রাত ১০টা

ধনু: ২২ নভেম্বর - ২১ ডিসেম্বর

ধনু: ২২ নভেম্বর - ২১ ডিসেম্বর

অর্থের দিক দিয়ে আজকের দিনটি আপনার পক্ষে মঙ্গলজনক হবে। হঠাৎ করে অর্থ লাভের সম্ভাবনা রয়েছে। অন্যদিকে, আপনি যদি আজ কোনও আর্থিক লেনদেন করেন তবে সাবধানে করুন। চাকুরিজীবীদের বেতন বাড়তে পারে। একই সময়ে, ব্যবসায়ীরা আজ হতাশাব্যঞ্জক পরিস্থিতির মুখোমুখি হতে পারেন। আজ ঝুঁকিপূর্ণ বিনিয়োগ করা থেকে বিরত থাকুন। আজ আপনি আপনার সন্তানদের সঙ্গে আরও বেশি সময় ব্যয় করার চেষ্টা করবেন। আজ আপনি মানসিক প্রশান্তির পাশাপাশি শারীরিকভাবেও অনেক শক্তিশালী হবেন।

শুভ রঙ: লাল

শুভ সংখ্যা: ২০

শুভ সময়: সকাল ১০টা ৫০ থেকে বিকাল ৪টা ২০

মকর: ২২ ডিসেম্বর - ১৯ জানুয়ারি

মকর: ২২ ডিসেম্বর - ১৯ জানুয়ারি

আজকের দিনটি আপনার জন্য খুব ব্যস্ত হতে চলেছে। আপনি যদি নিয়মতান্ত্রিক পদ্ধতিতে কাজ করেন তবে সন্ধ্যা নাগাদ আপনার সমস্ত কাজ স্বাচ্ছন্দ্যে শেষ হবে। আজ, উচ্চপদস্থ আধিকারিকরা কর্মীদের গুরুত্বপূর্ণ দায়িত্ব অর্পণ করতে পারেন। এছাড়াও আপনার কিছু খারাপ সহকর্মীর থেকে কেয়ারফুল থাকা দরকার। সম্ভবত তারা আজ আপনার কাজে বাধা দেওয়ার চেষ্টা করছে। ব্যবসায়ীরা আজ কিছুটা স্বস্তি পাবেন, আপনার ব্যবসা বৃদ্ধি পাবে। পারিবারিক জীবনে সুখ বজায় রাখতে আপনাকে একে অপরের প্রতি আস্থা রাখতে হবে। সবার সঙ্গে সুন্দরভাবে থাকুন। অর্থ ঠিক থাকবে। আপনার কেবলমাত্র প্রয়োজনীয় জিনিসগুলিতে ব্যয় করা ভাল হবে। স্বাস্থ্যের আরও যত্ন নেওয়া দরকার। সতেজ থাকার জন্য ভালো ঘুম দরকার।

শুভ রঙ: বাদামী

শুভ সংখ্যা: ৩০

শুভ সময়: দুপুর ১টা থেকে সন্ধ্যে ৭টা

কুম্ভ: ২০ জানুয়ারি - ১৮ ফেব্রুয়ারি

কুম্ভ: ২০ জানুয়ারি - ১৮ ফেব্রুয়ারি

পারিবারিক জীবনে সুখ থাকবে। পরিবারের সদস্যদের পূর্ণ সমর্থন পাবেন। পিতা-মাতার স্নেহ এবং আশীর্বাদগুলি আপনাকে ইতিবাচক বোধ করাবে। স্ত্রীর সঙ্গে চলমান বিভেদ অবশেষে আজ শেষ হবে এবং আপনাদের ঘনিষ্ঠতা বৃদ্ধি পাবে। দিনটি ব্যবসায়ীদের জন্য অত্যন্ত গুরুত্বপূর্ণ হবে। আপনি যেকোনও নতুন উদ্যোগ নিতে পারেন। অংশীদার হিসেবে ব্যবসা করার অফার পেতে পারেন আজ। অর্থনৈতিক ক্ষেত্রে, দিনটি স্বাভাবিকের চেয়ে ভাল হবে। তবে, অর্থ নিয়ে আজ কোনও ঝুঁকি নেওয়া এড়িয়ে চলুন। স্বাস্থ্যের দিক থেকে দিনটি স্বাভাবিক হবে।

শুভ রঙ: ক্রিম

শুভ সংখ্যা: ৩৫

শুভ সময়: সকাল ৭টা ১৫ থেকে দুপুর ২টা

মীন: ১৯ ফেব্রুয়ারি - ২০ মার্চ

মীন: ১৯ ফেব্রুয়ারি - ২০ মার্চ

আজকের দিনটি আপনার জন্য উত্থান পতনে পূর্ণ হবে। যারা চাকুরি করছেন তাদের এই সময়ে যেকোনও পরিবর্তন এড়াতে হবে। বিশেষত আপনি যদি চাকরি পরিবর্তন করার কথা ভাবেন তবে এখনই এ বিষয়ে কোনও সিদ্ধান্ত নেবেন না। শেয়ার বাজারে যারা কাজ করছেন তারা আজ কিছুটা সুবিধা পেতে পারেন। পারিবারিক জীবনে অশান্তি থাকবে। বাড়িতে ঝগড়া হতে পারে। আপনাকে আপনার আচরণে ভারসাম্যতা বজায় রাখতে হবে এবং আপনার কথাও নিয়ন্ত্রণ করতে হবে।

শুভ রঙ: বেগুনি

শুভ সংখ্যা: ৫

শুভ সময়: সন্ধ্যা ৬টা ৪৫ থেকে রাত ১০টা

English summary

Daily Horoscope For 11 May 2020

Check out your Daily Horoscope For 11 May 2020.
Story first published: Monday, May 11, 2020, 5:00 [IST]
X