For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

দৈনিক রাশিফল : ১১ মার্চ ২০২০

|

আজ আপনার দিনটি কেমন হবে, জানতে আপনার দৈনিক রাশিফলটি পড়ুন।

মেষ: ২১ মার্চ - ১৯ এপ্রিল

মেষ: ২১ মার্চ - ১৯ এপ্রিল

আজ আপনার ভাগ্য শক্তিশালী হবে এবং বেশিরভাগ ক্ষেত্রে আপনি ইতিবাচক ফলাফল পাবেন। আপনার বর্ধিত আত্মবিশ্বাস আপনাকে আপনার লক্ষ্য অর্জনে সহায়তা করবে। কেবল এটিই নয়, কাজের ক্ষেত্রে আপনি কিছু গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত নিতে পারেন। রোমান্টিক জীবনে আপনি আজ আপনার সঙ্গীর সঙ্গে লং ড্রাইভ উপভোগ করবেন। অন্যদিকে, আপনি যদি অবিবাহিত হন এবং আপনি যদি কোনও প্রেমের প্রস্তাব পান তবে আপনার সেগুলি এড়ানো উচিত নয়। তবে তাদের একটি সুযোগ দেওয়া উচিত। অর্থনৈতিক ক্ষেত্রে আজকের দিনটি আরও ভালো দিন হবে। আজ, আপনি আপনার বাবার কাছ থেকে আর্থিক সুবিধা পেতে পারেন।

শুভ রঙ: গাঢ় সবুজ

শুভ সংখ্যা: ২

শুভ সময়: বিকাল ৪টা থেকে রাত ৮ টা

বৃষ: ২০ এপ্রিল - ২০ মে

বৃষ: ২০ এপ্রিল - ২০ মে

সন্তানের কাছ থেকে সুখ আসতে পারে। আপনি তাদের অগ্রগতি দেখে খুশি হবেন। কাজের ক্ষেত্রে দিনটি ইতিবাচক ফলাফল দিতে পারে। আপনি যদি বেতন বৃদ্ধির প্রত্যাশা করে থাকেন তবে আজ আপনি সুখবর পেতে পারেন। আপনার সৃজনশীলতা এবং কঠোর পরিশ্রম আপনার ব্যবসায়কে আরও এগিয়ে দেবে। পারিবারিক জীবনে সুখ থাকবে। প্রয়োজনবোধে আপনি আপনার পরিবারের সদস্যদের পূর্ণ সমর্থন পাবেন, বিশেষত আপনার ছোট ভাই বা বোন আপনার অবনতিযুক্ত সম্পর্কে উন্নতি ঘটাতে সাহায্য করবে। বিবাহিত জীবনে সুখ এবং শান্তি থেকে যাবে। আপনার স্ত্রীর সঙ্গে আপনার সম্পর্ক ভাল থাকবে। আপনি যদি নিজের আর্থিক পরিস্থিতি নিয়ে কথা বলেন তবে অর্থ নিয়ে অতিরিক্ত চিন্তা করা এড়ান। স্বাস্থ্য সম্পর্কিত কোনও সমস্যা হবে না।

শুভ রঙ: জাফরান

শুভ সংখ্যা: ২৭

শুভ সময়: দুপুর ২টা ১৫ থেকে সন্ধ্যা ৭টা ২০

মিথুন: ২১ মে - ২০ জুন

মিথুন: ২১ মে - ২০ জুন

আর্থিক সীমাবদ্ধতার কারণে আজ কিছু সমস্যা হতে পারে। আগামীকালের কথা ভেবে আজকের সময় ও নিজেকে আজ ধ্বংস করবেন না, তবে এই সময়টি উপভোগ করুন। ভবিষ্যতকে আরও উন্নত করতে আপনার পরিকল্পনাগুলির দিকে নজর দিতে হবে। সম্ভব হলে কিছু প্রয়োজনীয় পরিবর্তনও করুন। আপনি যদি অর্থের বিষয়ে দীর্ঘ সময়ের জন্য পরিকল্পনা করেন তবে অবশ্যই আপনি এটি থেকে উপকৃত হবেন। কর্মক্ষেত্রে আজকের দিনটি স্বাভাবিক থাকবে। আপনি যদি আপনার উচ্চ আধিকারিকদের প্রশংসা এবং সমর্থন পেতে চান ,তবে আপনাকে আরও কঠোর পরিশ্রম করতে হবে। এই সময়টি স্বাবলম্বী হওয়ার সময়। আপনি যদি চিন্তামুক্ত থাকেন তবেই আপনার শারীরিক স্বাস্থ্য ভাল থাকবে।

শুভ রঙ: সবুজ

শুভ সংখ্যা: ১৬

শুভ সময়: বিকাল ৪টা থেকে রাত ৯টা ৩০

কর্কট: ২১ জুন - ২২ জুলাই

কর্কট: ২১ জুন - ২২ জুলাই

আজ বিতর্ক এবং বিভ্রান্তি থেকে দূরে থাকাই ভাল। যদি সম্ভব হয় তবে এই জাতীয় লোকগুলিকে উপেক্ষা করুন। কারণ, এই লোকেরা আপনার জন্য একটি বড় সমস্যা তৈরি করতে পারে। আপনি কেবল সাবধান হন এবং আপনার চারপাশের যা কিছু ঘটছে সেদিকে নজর রাখুন। আজ অফিসে আপনার কাজটি আরও ভালভাবে করতে চেষ্টা করুন, যাতে আপনার উচ্চপদস্থ আধিকারিকরা খুব খুশি এবং সন্তুষ্ট হন। আপনি যদি ব্যবসা করেন তবে আজ আপনি কোনও নতুন কাজের সঙ্গে যুক্ত হতে পারেন। তবে এই কাজ থেকে আপনি আশানুরূপ ফল পাবেন। আজকের দিনটি অর্থনৈতিক ক্ষেত্রে মিশ্র দিন হবে। এমনকি না চেয়েও আপনাকে কিছু বড় ব্যয় করতে হতে পারে।

শুভ রঙ: লাল

শুভ সংখ্যা: ১৬

শুভ সময়: সকাল ১১টা থেকে দুপুর ২টা

সিংহ: ২৩ জুলাই - ২২ আগস্ট

সিংহ: ২৩ জুলাই - ২২ আগস্ট

আজ অফিসে আপনাকে খুব কঠিন কাজ অর্পণ করা হতে পারে। সময়ের অভাবে আপনার চাপও বাড়তে পারে। তবে আপনি যদি নিজের শান্ত মন দিয়ে কাজ করার চেষ্টা করেন তবেই আপনি ভাল সুবিধা পাবেন। আপনি উর্ধ্বতন ও সহকর্মীদের কাছ থেকেও সাহায্য আশা করতে পারেন। আজ ব্যবসায়ীদের জন্য দিনটি স্বাভাবিক হবে। কোনও বড় ব্যবসায়িক সিদ্ধান্ত নেওয়ার জন্য আজকের দিনটি ভাল নয়। অর্থের দিক দিয়ে আজকের দিনটি উত্থান-পতনে পূর্ণ থাকবে। আজ, সহজেই আপনার হাত থেকে অর্থ চলে যাবে। এর বাইরে আপনি আজ যে আর্থিক সুবিধা পেতে যাচ্ছিলেন তাও কিছু সময়ের জন্য স্থগিত হয়ে যেতে পারে।

শুভ রঙ: সাদা

শুভ সংখ্যা: ২৮

শুভ সময়: সকাল ১১টা থেকে দুপুর ১টা

কন্যা: ২৩ আগস্ট - ২২ সেপ্টেম্বর

কন্যা: ২৩ আগস্ট - ২২ সেপ্টেম্বর

আজ আপনাকে আপনার স্বাস্থ্যের বিষয়ে সতর্ক থাকতে হবে। এমনকি যদি কোনও ছোট সমস্যা হয় তবে আপনার অবিলম্বে ডাক্তারের কাছে গিয়ে পরীক্ষা করা উচিত। আজ কাজের ক্ষেত্রে আপনি কিছু ঝুঁকিপূর্ণ সিদ্ধান্ত নিতে পারেন, বিশেষত ব্যবসায়ীদের তাদের ব্যবসা আরও এগিয়ে নিতে এমন পদক্ষেপ নিতে হতে পারে। শ্রমজীবীদের জন্য আজকের দিনটি খুব শুভ হবে। আপনার দক্ষতাগুলি সনাক্ত করে, আপনার উচ্চ আধিকারিকরা আপনাকে একটি নতুন দায়িত্ব দিতে পারেন। অর্থের দিক দিয়ে দিনটি ভাল। আজ আপনি ঘরের জিনিসগুলির জন্য আরও অনেক বেশি ব্যয় করতে পারেন। আপনি যদি নতুন সম্পত্তি কিনে থাকেন তবে আসন্ন সময়ে অবশ্যই আপনি এর সুবিধা পাবেন।

শুভ রঙ: বেগুনি

শুভ সংখ্যা: ১৫

শুভ সময়: দুপুর ২টা ৪৫ থেকে সন্ধ্যা ৬টা

তুলা: ২৩ সেপ্টেম্বর - ২২ অক্টোবর

তুলা: ২৩ সেপ্টেম্বর - ২২ অক্টোবর

রোমান্টিক জীবনে কিছু সমস্যা হতে পারে। যদি আপনি আপনার সঙ্গীর থেকে কোনও বিষয়ে কোনও মতামত না পান, তবে তর্ক করার পরিবর্তে তাদের কাছে নিজের কথাটি শান্তিতে বোঝানোর চেষ্টা করুন। রাগান্বিত হয়ে আপনার কথা বাড়াবেন না। এমনকি বিবাহিত দম্পতিদেরও কোনও অপ্রয়োজনীয় জিনিস নিয়ে লড়াই করা এড়াতে হবে, অন্যথায় আপনার দিনটি নষ্ট হতে পারে। আজ আপনার গুরুত্বপূর্ণ কাজগুলিতে ফোকাস করার সময়, সুতরাং যতদূর সম্ভব আপনার কাজগুলিতে মনোনিবেশ করুন। আপনি আজ আর্থিকভাবে অনেক বেশি নিরাপদ বোধ করবেন। এটি সম্ভব যে কোনও পুরানো বিনিয়োগ থেকে আপনি প্রত্যাশার চেয়ে বেশি ফল পাবেন। অফিসে কাজের সমস্যা হলে আপনার উর্ধতনদের সঙ্গে কথা বলে আপনার সমস্যা সমাধানের চেষ্টা করা উচিত।

শুভ রঙ: আকাশী

শুভ সংখ্যা: ২৩

শুভ সময়: বেলা ১২টা থেকে বিকাল ৫টা ১৫

বৃশ্চিক: ২৩ অক্টোবর - ২১ নভেম্বর

বৃশ্চিক: ২৩ অক্টোবর - ২১ নভেম্বর

আজ অর্থের বিষয়টি গুরুত্বপূর্ণ, আপনাকে আপনার সিদ্ধান্তগুলি যত্ন সহকারে নিতে হবে। আজ যদি আপনি বেশি ব্যয় করেন তবে আপনার আর্থিক অবস্থা স্থিতিশীল রাখতে আপনাকে অনেক সমস্যার মুখোমুখি পড়তে হতে হবে।কর্মক্ষেত্রে শর্ত অনুকূল থাকবে। উচ্চপদস্থ কর্মকর্তাদের পরামর্শে আজ আপনি একটি বড় সুবিধা পেতে পারেন। এটি সম্ভব যে আপনি যে কোনও কঠিন কাজ সহজেই সম্পন্ন করতে পারেন। আপনি যদি ব্যবসা করেন তবে আজ আপনি একটি বড় কাজ পেতে পারেন। আপনি যদি সৎ ভাবে কাজ করেন তবে আপনার ব্যবসা দ্রুত বাড়বে। ভবিষ্যতে আপনি যথাযথ সুবিধা পাবেন। দাম্পত্য জীবনে আজ আপনি ভাল ফলাফল পেতে পারেন। আজ, স্ত্রীর সঙ্গে সম্পর্কের উন্নতি হবে। গত কয়েক দিন ধরে, তাদের আচরণ আপনার প্রতি ভাল ছিল না তবে আজ তারা আপনার সঙ্গে ভাল আচরণ করবে। নিজের বিরক্তি ভাব ছেড়ে দেওয়া ভাল। স্বাস্থ্য সচেতন হন।

শুভ রঙ: গাঢ় হলুদ

শুভ সংখ্যা : ১৭

শুভ সময়: সন্ধ্যা ৬টা থেকে রাত ১০টা ২০

ধনু: ২২ নভেম্বর - ২১ ডিসেম্বর

ধনু: ২২ নভেম্বর - ২১ ডিসেম্বর

আপনি যদি আজ বড় ব্যয় করার কথা ভাবছেন, তবে আজকের দিনটি এটির জন্য শুভ। আজ আপনি মন থেকে কেনাকাটা করতে পারেন। অর্থ নিয়ে খুব বেশি চিন্তা করার দরকার নেই। কারণ ,সাবধানতার সঙ্গে চিন্তা করার পরে আপনি যেভাবে সিদ্ধান্ত নিচ্ছেন, ভবিষ্যতেও আপনি এর সুবিধা পাবেন। আপনি যদি নিজের ছোট্ট ব্যবসা শুরু করতে চান তবে আজ আপনি কোনও গুরুত্বপূর্ণ ব্যক্তির সঙ্গে বিষয়টি নিয়ে কথা বলতে পারেন। তবে যে কোনও সিদ্ধান্ত নেওয়ার আগে আপনি নিশ্চিত হয়ে উঠতে পারেন যে আপনি যা করছেন তা সঠিক। পারিবারিক জীবনে সুখ ও শান্তি থাকবে। আপনি আপনার পরিবারের সদস্যদের পূর্ণ সমর্থন পাবেন, বিশেষত আজ আপনার বাবা আপনার সঙ্গে থেকে খুব খুশি হবেন। আপনার স্বাস্থ্য ভাল থাকবে। আপনি আজ মানসিকভাবে আরও ভাল বোধ করবেন।

শুভ রঙ: গোলাপী

শুভ সংখ্যা: ৮

শুভ সময়: বিকাল ৪টা ৩৫ থেকে সন্ধ্যা ৭টা ২০

মকর: ২২ ডিসেম্বর - ১৯ জানুয়ারী

মকর: ২২ ডিসেম্বর - ১৯ জানুয়ারী

আজ আপনাকে খুব ভারসাম্যপূর্ণ হওয়া দরকার। পরিস্থিতি আপনাকে উস্কানি দিলেও আজ বাড়ির কোনও সদস্যের সংগে তর্ক করবেন না। অন্যথায় আপনি আপনার বাড়ির শান্তিকে বিঘ্নিত করতে পারেন। আপনার প্রবীণদের কথা মনোযোগ সহকারে শুনুন, আপনার বুঝতে হবে যে তারা আপনার মঙ্গল চায়। আপনি আজ জেদ করলে নিজের ক্ষতি করবেন। আজ অফিসে খুব বেশি আড্ডা দিবেন না। আপনার বসের মেজাজ আজ খুব গরম হবে। ব্যবসায়ীদের জন্য আজ কোনও ভাল সুযোগ থাকতে পারে। আজ আপনার ভাল সুবিধা পাওয়ার সম্ভাবনা রয়েছে। দাম্পত্য জীবন সুখের হবে। আজ, আপনি আপনার স্ত্রীর সম্পূর্ণ সমর্থন পাবেন এবং আপনি কিছু গুরুত্বপূর্ণ বিষয়ে মনোনিবেশ করতে সক্ষম হবেন। আজ স্বাস্থ্যে সংক্রান্ত সমস্যা হতে পারে। বাইরের খাবার খাওয়া থেকে বিরত থাকুন।

শুভ রঙ: মেরুন

শুভ সংখ্যা: ৭

শুভ সময়: দুপুর ২টা থেকে বিকাল ৪টা ২০

কুম্ভ: ২০ জানুয়ারী - ১৮ ফেব্রুয়ারি

কুম্ভ: ২০ জানুয়ারী - ১৮ ফেব্রুয়ারি

আজ আপনার নিজের কথায় আরও বেশি মনোযোগ দেওয়া প্রয়োজন। বিশেষত বন্ধুদের মধ্যে এমন কোনও কথা বলবেন না যা বিতর্ক সৃষ্টি করবে। যদি আপনার সামনে এমন পরিস্থিতি দেখা দেয় তবে আপনার নিজের ভুলটি মেনে নেওয়া উচিত এবং সেখানে বিষয়টি শেষ করার চেষ্টা করা উচিত, অন্যথায় আপনি নিজের মূল্যবান সময় নষ্ট করবেন। আর্থিক দিক থেকে আজকের দিনটি ভাল। আজ অর্থ সম্পর্কিত কোনও গুরুত্বপূর্ণ কাজ শেষ হবে যার কারণে প্রচুর উপকার পাওয়ার সম্ভাবনা রয়েছে। হঠাৎ পারিবারিক জীবনে কোনও পুরানো সমস্যা দেখা দিতে পারে। আজ বাড়ির পরিবেশ উত্তাল থাকবে। পরিবারের সদস্যদের মধ্যে পারস্পরিক সমন্বয় খারাপ হতে পারে। কর্মক্ষেত্রে আজ আপনাকে সাবধানতা অবলম্বন করতে হবে। আপনার সহকর্মীদের উপর অতিরিক্ত বিশ্বাস করা এড়িয়ে চলুন। স্বাস্থ্য বিষয়গুলি আজ মঙ্গলজনক হবে না। আপনি বেশ ক্লান্ত বোধ করবেন।

শুভ রঙ: লাল

শুভ সংখ্যা: ১১

শুভ সময়: সকাল ১০ টা থেকে দুপুর ১টা

মীন: ১৯ ফেব্রুয়ারি - ২০ মার্চ

মীন: ১৯ ফেব্রুয়ারি - ২০ মার্চ

ব্যবসা ক্ষেত্রে আজ চ্যালেঞ্জের মুখোমুখি পড়তে হতে পারে। আপনার বিরোধীরা আপনাকে কঠিন লড়াই দিতে পারে। এমন পরিস্থিতিতে আপনার পক্ষে কঠোর পরিশ্রম এবং সৃজনশীলতার সংগে সমস্ত কাজ করা আপনার পক্ষে ভাল, অন্যথায় আপনার চিত্র এবং কাজ উভয়ই নষ্ট হতে পারে। অর্থ নিয়ে কথা বলা, ব্যয় বাড়ানো আজ আপনার স্ট্রেসকেও বাড়িয়ে তুলতে পারে। আপনি যদি একইভাবে আপনার আয়ের চেয়ে বেশি ব্যয় অব্যাহত রাখেন, তবে শীঘ্রই আপনি মারাত্মক সঙ্কটের মুখোমুখি পড়তে পারেন। শান্ত মাথায় আপনি আপনার অপ্রয়োজনীয় ব্যয়গুলি নিয়ন্ত্রণ করতে পারেন। রোমান্টিক জীবন দুর্দান্ত হবে। আজ আপনি আপনার সঙ্গীর একটি ভিন্ন রূপ দেখতে পাবেন।

শুভ রঙ: সাদা

শুভ সংখ্যা: ২৮

শুভ সময়: ভোর ৫টা ০৫ থেকে বিকাল ৩টা ১০

English summary

Daily Horoscope For 11 March 2020

Check out your Daily Horoscope For 11 March 2020.
Story first published: Wednesday, March 11, 2020, 5:08 [IST]
X