For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

দৈনিক রাশিফল : ১১ ফেব্রুয়ারি ২০২০

|

আজ কিছু রাশির লক্ষণগুলির জন্য প্রচুর সুখ এবং অন্যদের জন্য হতাশা থাকবে। আপনার ভাগ্যে কি রয়েছে তা জানতে আপনার দৈনিক রাশিফলটি পড়ুন!

মেষ: ২১ মার্চ - ১৯ এপ্রিল

মেষ: ২১ মার্চ - ১৯ এপ্রিল

আজ আপনাকে সাবধানতার সঙ্গে কথা বলতে হবে। অন্যথায়, লোকজনের সঙ্গে ভুল বোঝাবুঝি হতে পারে। আপনার নিজেকে ভালভাবে প্রকাশ করা ভাল, যাতে আপনার সামনের ব্যক্তিটি আপনাকে বোঝে এবং এই জাতীয় সমস্যা এড়াতে পারে। আপনি যদি কাজ করছেন তবে আপনার সহকর্মীদের সঙ্গে একটি ভাল সম্পর্ক রাখার চেষ্টা করুন। তাদের সমালোচনা করে অফিসে আপনার ব্যক্তিত্ব নষ্ট করছেন। প্রেমের দিক থেকে আজকের দিনটি আপনার জন্য একটি দুর্দান্ত দিন হতে চলেছে। আজ আপনি আপনার সঙ্গীর সঙ্গে একটি রোমান্টিক দিন কাটানোর সুযোগ পাবেন। আপনি এই সময়টি পুরোপুরি উপভোগ করবেন। দিনটি অর্থের দিক দিয়ে ভাগ্যবান হবে। আপনি আজ আপনার সঠিক আর্থিক পরিকল্পনা থেকে ভাল ফলাফল পেতে পারেন। স্বাস্থ্য সম্পর্কিত সমস্যা থেকে মুক্তি পাবেন।

শুভ রঙ: মেরুন

শুভ সংখ্যা: ৬

শুভ সময়: বিকাল ৪টা ০৫ থেকে রাত ১০টা ৪৫

বৃষ: ২০ এপ্রিল - ২০ মে

বৃষ: ২০ এপ্রিল - ২০ মে

আজকের দিনটি আপনার জন্য খুব ব্যস্ত দিন হতে চলেছে। বিশেষত ব্যবসায়ীদের জন্য যে কোনও গুরুত্বপূর্ণ কাজ শেষ করতে আপনি খুব কঠোর পরিশ্রম করবেন। আপনি যদি সময়মতো আপনার কাজ শেষ করেন, তবে আপনি শীঘ্রই ভাল সুবিধা পেতে পারেন। অন্যদিকে কর্মে নিযুক্ত ব্যক্তিরাও আজ অনেক প্রশংসা পাবেন। আপনার সিনিয়ররা আপনার সৃজনশীলতা দ্বারা ব্যাপকভাবে প্রভাবিত হবেন। আপনি যদি এভাবে এগিয়ে যেতে থাকেন তবে শীঘ্রই আপনি একটি বড় সাফল্য পেতে পারেন। অর্থনৈতিক ক্ষেত্রে দিনটি খুবই ভাল। কিছু সময়ের জন্য আপনি আর্থিক দিক থেকে খুব চিন্তিত ছিলেন, তবে আজ হঠাৎ অর্থ হতে পারে, যার কারণে আপনি আপনার ঋণ পরিশোধ করতে সক্ষম হবেন। স্বাস্থ্যের দিক থেকে আজকের দিনটি আপনার পক্ষে স্বাভাবিক হবে।

শুভ রঙ: হলুদ

শুভ সংখ্যা: ২

শুভ সময়: বেলা ১টা ৩০ থেকে রাত ১০টা

মিথুন: ২১ মে - ২০ জুন

মিথুন: ২১ মে - ২০ জুন

আপনার গোপন থাকা সম্পর্কটি আজ প্রকাশ্যে আসতে পারে। যদিও আপনি এই মুহুর্তে কিছু প্রতিকূল পরিস্থিতির মুখোমুখি হতে পারেন। তবে জিনিসগুলি ধীরে ধীরে আপনার পক্ষে পরিণত হতে পারে, তাই খুব বেশি চিন্তা করবেন না কেবল ধৈর্য ধরুন। আপনি যদি বিবাহিত হন তবে আজ আপনার স্ত্রীর সঙ্গে বিতর্ক এড়িয়ে চলুন। যদি আপনি নিজের খারাপ আচরণ বোঝার চেষ্টা করেন তবে বুঝতে পারবেন যে আপনার রাগ অনর্থক। আপনার বিবাহিত জীবনকে সুখী রাখতে আপনাকে অবশ্যই নিজের স্বভাব বদলানোর চেষ্টা করতে হবে। একটি ছোট পরিবর্তন আপনার সম্পর্ককে আরও গভীর করবে। আপনার আর্থিক অবস্থা ভাল থাকবে। আজ আপনি একটি গুরুত্বপূর্ণ আর্থিক সিদ্ধান্ত নিতে পারেন। হতে পারে আপনি নিজের ব্যবসা শুরু করার পরিকল্পনা করছেন। স্বাস্থ্যের দিক থেকে কিছু সমস্যা হতে পারে। আজ পেটে ব্যথার সমস্যা দেখা দিতে পারে। আপনার ডায়েট চয়ন করার সময় অবহেলা করবেন না।

শুভ রঙ: নীল

শুভ সংখ্যা: ১০

ভাগ্যবান সময়: বেলা ১২টা থেকে বিকাল ৩টা

কর্কট: ২১ জুন - ২২ জুলাই

কর্কট: ২১ জুন - ২২ জুলাই

কর্মজীবন নিয়ে আজ আপনার মনে কিছু দ্বিধাদ্বন্দ্ব থাকবে। এই জাতীয় সমস্যা দূর করতে আপনাকে নিজে থেকে সিদ্ধান্ত নেওয়ার পরামর্শ দেওয়া হচ্ছে। অন্য কারও দ্বারা প্রভাবিত হয়ে কোনও পদক্ষেপ গ্রহণ করবেন না। আপনার জন্য কী সঠিক তা আপনি জানেন। প্রেমের ক্ষেত্রে আজকের দিনটি অত্যন্ত গুরুত্বপূর্ণ হবে। আজ আপনি আপনার পরিবারের সদস্যদের সঙ্গে আপনার সঙ্গীর দেখা করাতে পারেন। আপনার পরিবারের সদস্যদের সমর্থন পাওয়া সম্ভব। অন্যদিকে বিবাহিত ব্যক্তিরা আজ তার স্ত্রীর সঙ্গে কিছু স্মরণীয় মুহূর্ত কাটানোর সুযোগ পাবে। কিছু সময়ের জন্য আপনারা উভয়ই আপনাদের কাজে এতটাই ব্যস্ত ছিলেন যে, আপনি একে অপরের দিকে সঠিকভাবে মনোযোগ দিতে সক্ষম হননি। তবে আজ আপনারা দিনটি পুরোপুরি উপভোগ করবেন। অর্থের দিক দিয়ে দিনটি ভাল থাকবে। আজ আপনাকে আপনার বাজেট অনুযায়ী চালতে হবে।

শুভ রঙ: বেগুনি

শুভ সংখ্যা: ১৯

শুভ সময়: দুপুর ১টা ১৫ থেকে বিকাল ৫টা ২০

সিংহ: ২৩ জুলাই - ২২ আগস্ট

সিংহ: ২৩ জুলাই - ২২ আগস্ট

অফিসে হঠাৎ সমস্যা হতে পারে তবে আপনি পুরো আত্মবিশ্বাসের সঙ্গে প্রতিটি চ্যালেঞ্জের মুখোমুখি হবেন। আপনি মোটেই আতঙ্কিত হবেন না। আপনার সিনিয়ররা এই জিনিসটি খুব পছন্দ করবেন এবং সম্ভবত আপনি আসন্ন সময়ে সঠিক ফলাফল পাবেন। অন্যদিকে আপনি যদি ব্যবসায়ী হন তবে আজ আপনার কাজে কোনও বাধা আসতে পারে যার কারণে আপনি খুব চিন্তিত হবেন। তবে আপনাকে চিন্তা করার কোনও দরকার নেই। কারণ, শীঘ্রই সমস্যার সমাধান হবে। যদি আপনি নিজের আর্থিক পরিস্থিতি নিয়ে কথা বলেন, তবে আপনার বাজেটের বাইরে এই সময়ে কোনও কাজ করবেন না। তবে ভাল হবে বিশেষত আপনাকে ঋণ নেওয়া এড়াতে হবে। আপনার ব্যক্তিগত জীবনে সুখ ও শান্তি থাকবে। আপনার স্বাস্থ্য ভাল থাকবে।

শুভ রঙ: সবুজ

শুভ সংখ্যা: ২২

শুভ সময়: সকাল ১১টা ৪৫ থেকে রাত ৮টা ৩০

কন্যা: ২৩ আগস্ট - ২২ সেপ্টেম্বর

কন্যা: ২৩ আগস্ট - ২২ সেপ্টেম্বর

আজ আপনি খুব ভাল মেজাজে থাকবেন এবং নিজের প্রতি বেশি মনোযোগ দেবেন। হতে পারে আপনি কোনও নতুন জায়গায় ঘুরতে বা শপিংয়ে যাওয়ার পরিকল্পনা করবেন। আজ আপনি আপনার জীবনযাত্রায় কিছু পরিবর্তন করার চেষ্টা করবেন। আপনি যদি সম্প্রতি কোনও নতুন কাজ শুরু করে থাকেন তবে আজ আপনাকে এটি সম্পর্কিত ভ্রমণ করতে হতে পারে। অন্যদিকে, আপনি যদি বেকার হন তবে আজ একটি ভাল সংস্থার কাছ থেকে আপনি চাকরির অফার পেতে পারেন। আজ আপনার সঙ্গীর রাগ শেষ পর্যন্ত শান্ত হবে এবং তারা আপনার সঙ্গে দেখা করতে প্রস্তুত হবেন। আপনার আর্থিক অবস্থান শক্তিশালী থাকবে। আপনার ব্যক্তিগত জীবন সুখের হবে।

শুভ রঙ: লাল

শুভ সংখ্যা: ২০

শুভ সময়: বিকাল ৪টা থেকে রাত ১০টা ৪৫

তুলা: ২৩ সেপ্টেম্বর – ২২ অক্টোবর

তুলা: ২৩ সেপ্টেম্বর – ২২ অক্টোবর

আপনি যদি সুস্থ থাকতে চান তবে আপনাকে অ্যালকোহল গ্রহণ এড়িয়ে চলতে হবে। এ জাতীয় অভ্যাসের কারণে আপনার স্বাস্থ্য দিন দিন দুর্বল হয়ে উঠছে। সময়টি সম্পর্কে যত্নবান হলে ভাল হবে। কর্মক্ষেত্রে আপনার জন্য আজকের দিনটি শুভ হবে। আপনি যদি ব্যবসায়ী হন তবে দীর্ঘদিন ধরে আটকে থাকা কোনও কাজ আজ শেষ হতে পারে। যার ফলে আপনি প্রচুর স্বস্তি পাবেন এবং শীঘ্রই আপনি সুবিধাটিও দেখতে পাবেন। অন্যদিকে অফিসে একটি ভাল টিম লিডার হিসাবে কাজ করার পরামর্শ দেওয়া হচ্ছে। আপনি যদি একসঙ্গে আপনার কাজ করেন তবে অবশ্যই আপনি সুবিধা পাবেন। অর্থের দিক দিয়ে দিনটি স্বাভাবিক হবে। আজ কোনও বড় ব্যয় করবেন না। আগামী দিনে অর্থ সংক্রান্ত সমস্যা বাড়তে পারে। সংরক্ষণের উপর ফোকাস করুন।

শুভ রঙ: গাঢ় সবুজ

শুভ সংখ্যা: ৩০

শুভ সময়: সকাল ১১টা থেকে বিকাল ৩টা

বৃশ্চিক: ২৩ অক্টোবর - ২১ নভেম্বর

বৃশ্চিক: ২৩ অক্টোবর - ২১ নভেম্বর

আপনি যদি কোনও সমস্যার সঙ্গে লড়াই করছেন তবে আজ আপনি এ থেকে মুক্তি পেতে পারেন। আপনি দুর্দান্ত বোধ করবেন এবং আপনার হারানো আত্মবিশ্বাস আবার ফিরে আসবে। আপনার পিতা-মাতার সঙ্গে সম্পর্ক ভাল থাকবে। আজ আপনি তাদের সঙ্গে প্রচুর সময় ব্যয় করবেন। আপনি যদি আজ কোনও ক্ষেত্রে একটি গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত নেন, তবে সঠিকভাবে চিন্তা করার পরেই আপনার সিদ্ধান্ত নেওয়া ভাল। ইতিবাচক এবং নেতিবাচক দিকটিও ভাল করে বিবেচনা করে নিন। আজ আপনার আর্থিক পরিস্থিতিতে কিছুটা উন্নতি সম্ভব। আপনার প্রচেষ্টা সফল হতে পারে এবং আপনি আশানুরূপ ফলাফল পেতে পারেন। আজ আপনি পুরো উৎসাহ নিয়ে কাজ করবেন। কর্মে নিযুক্ত ব্যক্তিরা দক্ষতার সঙ্গে কাজ করবেন। একই সঙ্গে ব্যবসায়ীরা মুনাফার সুযোগও পেতে পারেন।

শুভ রঙ: সাদা

শুভ সংখ্যা: ৯

শুভ সময়: সকাল ৭টা থেকে সন্ধ্যা ৬টা

ধনু: ২২ নভেম্বর - ২১ ডিসেম্বর

ধনু: ২২ নভেম্বর - ২১ ডিসেম্বর

আজ আপনার ঘরের পরিবেশ বেশ ভাল থাকবে। দীর্ঘ সময় পরে আপনি আপনার প্রিয়জনদের সঙ্গে ভাল সময় উপভোগ করতে সক্ষম হবেন। এছাড়াও, আপনি আপনার ভাইবোনদের সঙ্গেও ভাল সময় ব্যয় করবেন। প্রেমের ক্ষেত্রে আজ আপনি কারও সঙ্গে দেখা করতে পারেন এবং প্রথম দর্শনেই প্রেম হতে পারে। তবে আপনাকে আপনার আবেগ নিয়ন্ত্রণ করার পরামর্শ দেওয়া হচ্ছে। আপনি সঠিক সময়ের জন্য অপেক্ষা করুন। চাকুরিজীবীদের আজ সাবধান হতে হবে। আপনার সাম্প্রতিক অগ্রগতির কারণে কিছু লোক আপনাকে ঈর্ষা করছেন। এমন পরিস্থিতিতে তারা আপনার জন্য বাধা তৈরি করতে পারে। আপনার চারপাশের ক্রিয়াকলাপগুলিতে নজর রাখা ভাল। গভীর রাত অবধি জেগে থাকার অভ্যাসটি আপনার স্বাস্থ্যের উপর প্রভাব ফেলছে। আপনার পর্যাপ্ত ঘুম দরকার।

শুভ রঙ: কমলা

শুভ সংখ্যা: ১৫

শুভ সময়: বিকাল ৩টা ৩০ থেকে রাত ১০টা

মকর: ২২ ডিসেম্বর - ১৯ জানুয়ারী

মকর: ২২ ডিসেম্বর - ১৯ জানুয়ারী

আপনি যদি খুব তাড়াতাড়ি আপনার লক্ষ্যে পৌঁছতে চান তবে প্রথমে আপনার স্বাস্থ্যের যত্ন নিন। বিশেষত আপনার খাওয়া এবং পান করার অভ্যাসটি পরিবর্তনের চেষ্টা করবেন। তাজা ফল এবং সবুজ শাকসবজি খান পাশাপাশি প্রতিদিন হালকা ব্যায়াম করুন যাতে আপনার ওজন নিয়ন্ত্রণে থাকে। কাজের ক্ষেত্রে আজকের দিনটি স্বাভাবিক হবে। আপনার সমস্ত কাজ কোনও বাধা ছাড়াই সম্পন্ন হবে। আপনি যদি নিজের ছোট ব্যবসা শুরু করতে চান তবে আজ কিছু একটা হয়ে উঠছে। আপনার আর্থিক পরিস্থিতি শক্তিশালী হবে। আপনি যদি বিনিয়োগ করতে চান তবে আপনার কাছে আজ অনেক ভাল বিকল্প থাকবে। আপনার দাম্পত্য জীবন সুখের হবে। এছাড়াও, আপনি আপনার জীবন সঙ্গীর সমর্থন পাবেন। আপনার সঙ্গীকে কোনও উপহার ও সুখবর দেওয়ার জন্য এটি একটি ভাল দিন।

শুভ রঙ: ক্রিম

শুভ সংখ্যা: ৫

শুভ সময়: সকাল ৯টা ৩০ থেকে সন্ধ্যা ৬টা

কুম্ভ: ২০ জানুয়ারী - ১৮ ফেব্রুয়ারি

কুম্ভ: ২০ জানুয়ারী - ১৮ ফেব্রুয়ারি

আপনি যদি ব্যবসাকে এগিয়ে নিয়ে যাওয়ার চেষ্টা করছেন তবে আপনাকে অবশ্যই আপনার সৃজনশীল দক্ষতাকে ব্যবহার করতে হবে। আশানুরূপ ফল পাবেন। খুব বেশি কাজ করবেন না। শান্ত থাকুন এবং আপনার কাজ শেষ করুন। আপনি যদি পুরো দিনের পরিকল্পনা আগে থেকেই প্রস্তুত করেন তবে আপনি সহজে এবং সময়মতো আপনার কাজ শেষ করতে সক্ষম হবেন। আপনার আর্থিক পরিস্থিতি স্বাভাবিক থাকবে। এই সময়ে আপনাকে আপনার আর্থিক সিদ্ধান্তগুলি চিন্তাভাবনা করে নিতে হবে। আজ আপনার স্ত্রীর সঙ্গে মতপার্থক্য থাকবে। আপনি যদি এভাবে চুপ থাকেন তবে পরিস্থিতি আরও খারাপ হয়ে উঠবে। অতএব, বিজ্ঞতার সঙ্গে এটি পরিচালনা করার চেষ্টা করুন। আপনার সঙ্গীর সঙ্গে খোলামেলা কথা বলা এবং ভুল বোঝাবুঝি পরিষ্কার করার চেষ্টা করা ভাল।

শুভ রঙ: গোলাপী

শুভ সংখ্যা: ১২

শুভ সময়: বিকাল ৩টা ৩০ থেকে রাত ৮টা পর্যন্ত

মীন: ১৯ ফেব্রুয়ারি - ২০ মার্চ

মীন: ১৯ ফেব্রুয়ারি - ২০ মার্চ

আজ আপনি আপনার বন্ধুদের সঙ্গে সময় কাটানোর সুযোগ পাবেন, তবে আপনাকে সাবধান হওয়ার পরামর্শ দেওয়া হচ্ছে। কারণ, বন্ধুদের সঙ্গে মজা করার সময় তাদের মধ্যে একজনের সঙ্গে আপনার কিছু সমস্যা হতে পারে। আপনি যদি নিজের রাগকে নিয়ন্ত্রণ করতে পারেন তবে পরিস্থিতি ঠিক থাকবে। কৌতুককে গুরুত্ব সহকারে নেওয়ার এবং আহত হওয়ার পরিবর্তে সেগুলি উপহাস করার চেষ্টা করুন। আপনার দাম্পত্য জীবন সুখের হবে। এছাড়াও, আপনার স্ত্রী আপনাকে পুরোপুরি সমর্থন করবে এবং এটি আপনাকে সাফল্য অর্জনে সহায়তা করবে। কাজের ক্ষেত্রে আজ কয়েকটি সমস্যার সমাধান হবে এবং আপনার কাজের অগ্রগতি হবে। আপনার আর্থিক অবস্থা ভাল থাকবে। স্বাস্থ্যের দিক থেকেও আপনি ভাল থাকবেন।

শুভ রঙ: আকাশী নীল

শুভ সংখ্যা: ১৬

শুভ সময়: সকাল ৫টা ১০ থেকে বেলা ১২টা ২০

English summary

Daily Horoscope For 11 February 2020

Stars will tell you what lies in your fate today. For some zodiac signs there will a lot of happiness and for others, there will be disappointments. Read your daily horoscope to know more!
Story first published: Tuesday, February 11, 2020, 5:14 [IST]
X