For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

প্রতিদিনের রাশিফল : ১০ ডিসেম্বর ২০১৯

|

পুরো দিনটির জন্য আগে থেকেই পরিকল্পনা করুন, আপনার দৈনিক রাশিফল আগে থেকে পড়ে আপনার সুযোগ এবং চ্যালেঞ্জগুলি জেনে নিন।

মেষ: ২১ মার্চ - ১৯ এপ্রিল

মেষ: ২১ মার্চ - ১৯ এপ্রিল

আজ কেউ কেউ আপনাকে বিরক্ত করতে পারে। এমন পরিস্থিতিতে, আপনাকে ধৈর্য এবং শান্ত থাকার মাধ্যমে কাজ করার পরামর্শ দেওয়া হচ্ছে। অন্যের কথায় অতিরিক্ত প্রভাবিত হবেন না। অফিসে আজ কাজ বেশি হবে। আপনি যদি আপনার সহকর্মীদের সঙ্গে তাল মিলিয়ে চলেন এবং আপনার দলে সম্প্রীতি বজায় রাখেন তবে সাফল্য অর্জন করতে পারবেন। দাম্পত্য জীবনে আজ কিছু সমস্যার মুখোমুখি হতে পারেন। আপনি নিজের প্রিয়জনের উপর অন্য কারও ক্ষোভ বের করতে পারেন, যা তাকে খুব দু:খিত করে তুলবে। তার কাছে ক্ষমা চেয়ে বিষয়টি শেষ করার চেষ্টা করা ভাল। আর্থিক দিক থেকে আজ আপনার দিনটি ভাল কাটবে। স্বাস্থ্যের যত্ন নিন, আপনি যদি দীর্ঘদিন ধরে নিয়মিত চেকআপ না করেন তবে আজই করান।

শুভ রঙ: ক্রিম

শুভ সংখ্যা: ১০

শুভ সময়: ভোর ৫টা থেকে সকাল ৯টা ৫০

বৃষ: ২০ এপ্রিল - ২০ মে

বৃষ: ২০ এপ্রিল - ২০ মে

কাজের ক্ষেত্রে বাধা থাকলেও আপনি সাফল্য পাবেন। অফিসে সহকর্মীদের থেকে আপনার কেয়ারফুল থাকা দরকার। তারা সিনিয়রদের সামনে আপনার ভাবমূর্তি নষ্ট করার চেষ্টা করতে পারে। একই সময়ে, ব্যবসায়ীদের ক্ষেত্রে অন্ধভাবে তাদের অংশীদারের উপর বিশ্বাস এড়ানোর পরামর্শ দেওয়া হচ্ছে। আজকের দিনটি আপনার পরিবারের জন্য একটি খুব গুরুত্বপূর্ণ দিন হবে। ঘরোয়া বিষয়গুলি নিজে থেকে সমাধান করার চেষ্টা করুন। অন্যকে আপনার ব্যক্তিগত জীবনে হস্তক্ষেপ করতে দেবেন না। এ জাতীয় সমস্যাগুলি খুব বুদ্ধিমানের সহিত সমাধান করার ক্ষমতা আপনার রয়েছে। অর্থনৈতিক পরিস্থিতি স্বাভাবিক থাকবে। আজ চিন্তা করে ব্যয় করুন।

শুভ রঙ: সবুজ

শুভ সংখ্যা: ১৪

শুভ সময়: ভোর ৫টা ৩০ থেকে দুপুর ৩টা

মিথুন: ২১ মে - ২০ জুন

মিথুন: ২১ মে - ২০ জুন

আজ আপনি আপনার প্রিয়জনের সঙ্গে সময় কাটানোর সুযোগ পাবেন। হতে পারে, আপনি আজ নিজের পরিবারের সঙ্গে এমন একটি সামাজিক ইভেন্টে অংশ নেবেন যেখানে আপনি আলোচনার মূল কেন্দ্রবিন্দু থাকবেন। সবাই আপনার আকর্ষণীয় ব্যক্তিত্ব দ্বারা ব্যাপকভাবে প্রভাবিত হবে। আজ অফিসে আপনাকে যেই কাজ দেওয়া হোক না কেন, সাবধানতার সহিত তা শেষ করার চেষ্টা করুন। আপনার সিনিয়রদের অভিযোগ করার সুযোগ দেবেন না। আপনি যদি নিজের ব্যবসা পরিচালনা করেন, তবে আজ কোনও নতুন কাজ শুরু করতে আপনাকে অনেক ভ্রমণ করতে হতে পারে। অর্থের দিক থেকে আজকের দিনটি উত্তম হবে। আপনি যে কোনও মূল্যবান জিনিসের জন্যও কেনাকাটা করতে পারেন। ভবিষ্যতের জন্য আপনি কিছু অর্থ বিনিয়োগ করতে পারেন। স্বাস্থ্যের ক্ষেত্রে আপনাকে সাবধান থাকার পরামর্শ দেওয়া হচ্ছে, বিশেষত যদি আপনার ডায়াবেটিস থাকে।

শুভ রঙ: গাঢ় সবুজ

শুভ সংখ্যা: ২০

শুভ সময়: সকাল ১০টা ৩০ থেকে দুপুর ২টা ৪০

কর্কট: ২১ জুন - ২২ জুলাই

কর্কট: ২১ জুন - ২২ জুলাই

আপনার ব্যক্তিগত জীবন আজ আনন্দময় হবে। আপনি নিজের বোঝাপড়া দিয়ে বাড়ির অবস্থা উন্নত করতে সক্ষম হবেন। আপনি এর জন্য প্রশংসাও পাবেন, বিশেষত আপনার বাবা-মা আপনার উপর খুব খুশি হবেন। আর্থিক দিক থেকে আজকের দিনটি খুব ব্যয়বহুল হবে এবং আপনি আনন্দ করার জন্য ব্যয় করতে পারেন। আর্থিক বিষয়ে আপনার ভেবে চিন্তে কাজ করা ভাল। কর্মক্ষেত্রে আজ আপনি ভাল ফলাফল পেতে পারেন। আপনার একটি নতুন অভিজ্ঞতা হবে। সিনিয়ররা আপনার কাজ নিয়ে সন্তুষ্ট এবং খুশি হবে। সহকর্মীদের সঙ্গে আজ আনন্দের দিন হবে। আপনি যদি ব্যবসা চালিয়ে যেতে চান তবে আপনার যেকোনও পরিকল্পনা আজ সফল হতে পারে। স্বাস্থ্যের ক্ষেত্রে দিনগুলি অনুকূল হবে।

শুভ রঙ: বাদামী

শুভ সংখ্যা: ৭

শুভ সময়: সকাল ৬টা ৩০ থেকে সকাল ৯টা ৪০

সিংহ : ২৩ জুলাই - ২২ আগস্ট

সিংহ : ২৩ জুলাই - ২২ আগস্ট

আজ আপনার মন অস্থির হবে। আপনি দিনের শেষে সংবেদনশীল এবং শারীরিকভাবে মুক্ত বোধ করবেন। আজ কর্মক্ষেত্রে দিনটি বিশেষ কিছু নয়। আজ অফিসে আপনার উর্ধ্বতনদের সঙ্গে বিতর্ক হতে পারে। আপনার সীমা অতিক্রম না করাই ভাল, অন্যথায় আপনি সমস্যায় পড়তে পারেন। পরিস্থিতি ঠিক করতে আপনাকে শান্ত থাকতে হবে। আপনি যদি ব্যবসা করেন তবে আপনাকে কিছু সময়ের জন্য তা স্থগিত রাখলে ভাল হবে। আপনার এই মুহূর্তে সঠিক দিক নির্দেশনা প্রয়োজন, তাই আপনার কোনও বন্ধু বা বয়স্ক ব্যক্তির সাহায্য নেওয়া উচিত।

শুভ রঙ: হলুদ

শুভ সংখ্যা: ৪

শুভ সময়: বিকাল ৪টা থেকে রাত ৯টা ৪৫

কন্যা : ২৩ আগস্ট - ২২ সেপ্টেম্বর

কন্যা : ২৩ আগস্ট - ২২ সেপ্টেম্বর

আপনার আর্থিক অবস্থা সন্তোষজনক হবে। পরিবারের সদস্যদের চাহিদা মেটাতে আপনাকে আজ প্রচুর ব্যয় করতে হতে পারে। আপনার সন্তানের লেখাপড়ার জন্য আপনাকে কিছুটা অর্থ ব্যয় করতে হবে। আজ আপনার কর্মক্ষেত্র অনুকূল হবে তাই চিন্তা করার কোনও দরকার নেই। আজ আপনি কিছু ভাল খবর পেতে পারেন। আপনি যদি সম্প্রতি আপনার গুরুত্বপূর্ণ কোনও কাজ সম্পন্ন করে থাকেন, তবে ফলস্বরূপ, আপনি আজ কোনও পুরষ্কার বা প্রশংসা পেতে পারেন। এর বাইরেও আয় বাড়ার প্রবল সম্ভাবনা রয়েছে। পারিবারিক জীবনে সুখী হবেন। পরিবারের সদস্যদের সঙ্গে সম্পর্ক দৃঢ় হবে। ভাই-বোনদের সঙ্গে পুনর্মিলন হবে। যদি এমন কোনও কিছু থাকে যা আপনি পরিচালনা করতে সক্ষম নন তবে আপনার সবকিছু সময়মতো ছেড়ে দেওয়া উচিত। সুস্থ থাকার জন্য আপনার ভারসাম্যযুক্ত ডায়েটও করা উচিত।

শুভ রঙ: নীল বেগুনি

শুভ সংখ্যা: ২২

শুভ সময়: ভোর ৫টা থেকে সকাল ৯টা ৫০

তুলা : ২৩ সেপ্টেম্বর - ২২ অক্টোবর

তুলা : ২৩ সেপ্টেম্বর - ২২ অক্টোবর

ঘরের পরিবেশ আজ শান্ত থাকবে। আপনি কিছু সময়ের জন্য আপনার ব্যক্তিগত জীবনে কিছু সমস্যার মুখোমুখি হয়েছিলেন, তবে আজ পরিস্থিতির উন্নতি হবে। আপনি অনুভব করবেন যে, আপনার প্রতি পরিবারের মনোভাব বদলে যাচ্ছে এবং তারা আপনাকে বুঝতে শুরু করেছে। আজ সম্ভবত আপনার কিছু স্বার্থপর মানুষের সঙ্গে দেখা হবে। আপনাদের এ জাতীয় লোকেদের থেকে দূরে থাকাই ভাল, অন্যথায় তারা আপনার সুবিধা নিতে পারে। ব্যবসায়ীরা আজ ভাল ফলাফল পেতে পারেন। আপনি আপনার গুরুত্বপূর্ণ যেকোনও পরিচিতি থেকে উপকৃত হতে পারেন। উৎসাহিত হোন কারণ আপনার দাম্পত্য জীবন সুখের হবে। স্ত্রীর সঙ্গে প্রেম গভীর হবে এবং পারস্পরিক বন্ধনও ভাল থাকবে।

শুভ রঙ: বাদামী

শুভ সংখ্যা: ৮

শুভ সময়: বেলা ১২টা থেকে সন্ধ্যে ৭টা

বৃশ্চিক: ২৩ অক্টোবর - ২১ নভেম্বর

বৃশ্চিক: ২৩ অক্টোবর - ২১ নভেম্বর

প্রেমের সম্পর্কে কথা বলতে গেলে, আপনার সঙ্গীর সাথে আপনার খুব সৎ হওয়া দরকার তবেই আপনার সম্পর্কটি এগিয়ে নিয়ে যেতে সক্ষম হবেন। সম্পর্কের মধ্যে মিথ্যা কথা বলা ভাল কাজ নয়। আজ আপনি কিছুটা ক্লান্ত ও স্ট্রেস অনুভব করবেন। আপনার নিজেরও মনোযোগ দেওয়া দরকার। এইভাবে অন্যের জন্য নিজের সুখকে ত্যাগ করবেন না, তবে নিজের ইচ্ছেরও যত্ন রাখুন। আজ অফিসে বসের মেজাজ অনেক বেশি গরম হবে। এমন পরিস্থিতিতে আপনার ক্ষুদ্র অসতর্কতা আপনার জন্য একটি বড় বোঝা হতে পারে। অর্থের দিক দিয়ে দিনটি স্বাভাবিক হবে। আজ আপনি অনেক কিছু সঞ্চয় করতে সক্ষম হবেন। স্বাস্থ্যের দিক থেকে আজকের দিনটি খুব ভাল নয়।

শুভ রঙ: লাল

শুভ সংখ্যা: ১৯

শুভ সময়: বেলা ১২টা ৩০ থেকে সন্ধ্যে ৭টা ৫৫

ধনু: ২২ নভেম্বর - ২১ ডিসেম্বর

ধনু: ২২ নভেম্বর - ২১ ডিসেম্বর

অর্থ নিয়ে আপনার উদ্বেগ কিছুটা বাড়তে পারে। আপনার ব্যয়ের ক্ষেত্রে ভারসাম্যতা বজায় রাখুন, অন্যথায় ভবিষ্যতে আপনি একটি বড় সংকটের মুখোমুখি হতে পারেন। আপনার ব্যক্তিগত সম্পর্কে সুখ ও শান্তি থাকবে। আপনি আপনার পিতা-মাতার কাছ থেকে ভালবাসা এবং সমর্থন পাবেন। আজ আপনার প্রিয়জনদের সঙ্গে আপনার একটি দুর্দান্ত সময় কাটবে। আপনার স্ত্রীর সঙ্গে কিছু মতবিরোধ হতে পারে। আপনি যদি তাদের সাথে করা কোনও প্রতিশ্রুতি না পূরণ করেন তবে তা পূরণ করার জন্য আজকের দিনটি শুভ। তাদের সমস্ত অভিযোগের সমাধান হবে। কর্মক্ষেত্রে, এই দিনটি ভাল হবে। আপনার সিনিয়রদের সঙ্গে ভাল সম্পর্ক রাখার পুরো সুবিধা পাবেন। তাদের সহায়তায় সম্ভবত আপনার কয়েকটি গুরুত্বপূর্ণ কাজ আজ সম্পন্ন হবে। আপনার স্বাস্থ্য সম্পর্কে অবহেলা যদি অব্যাহত রাখেন তবে পরিস্থিতি উদ্বেগজনক হতে পারে।

শুভ রঙ: নীল

শুভ সংখ্যা: ২০

শুভ সময়: বিকাল ৪টা থেকে রাত ১০টা ৩০

মকর : ২২ ডিসেম্বর - ১৯ জানুয়ারী

মকর : ২২ ডিসেম্বর - ১৯ জানুয়ারী

আজ আপনার স্বাস্থ্য ভাল থাকবে না তবে আপনি আপনার গুরুত্বপূর্ণ কাজ শেষ করতে সফল হবেন। অফিসে আপনার কঠোর পরিশ্রম এবং উৎসর্গতা দেখে প্রত্যেকে আপনার প্রশংসা করবে, যা আপনার আত্মবিশ্বাসের স্তরকে বাড়িয়ে তুলবে। আজ আপনি বন্ধুদের সঙ্গে একটি পার্টিতে যোগদানের সুযোগ পাবেন যেখানে আপনি পুরোপুরি খুব আনন্দ করবেন। আপনি পরিবার সম্পর্কিত বিষয়গুলিতে আরও মনোযোগ দিন। বাড়ির অবস্থার উন্নতি করতে আপনি আজ কিছু স্থূল সিদ্ধান্ত নিতে পারেন। আপনি যদি ব্যবসা করেন তবে আজ আপনার কঠোর পরিশ্রমের সঠিক ফলাফল পেতে পারেন। আপনি যে কাজটির জন্য দীর্ঘকাল ধরে ব্যস্ত ছিলেন তা আজ শেষ হতে পারে। আপনার আর্থিক অবস্থার উন্নতি হওয়ার সম্ভাবনা রয়েছে। আজ আপনি আয়ের নতুন উৎস পেতে পারেন।

শুভ রঙ: আকাশী নীল

শুভ সংখ্যা: ৮

শুভ সময়: বিকাল ৪টা ৫৫ থেকে রাত ১১টা

কুম্ভ : ২০ জানুয়ারি - ১৮ ফেব্রুয়ারী

কুম্ভ : ২০ জানুয়ারি - ১৮ ফেব্রুয়ারী

আপনি যদি আজ কোন ভুল করে থাকেন তবে আপনার স্ত্রী আপনাকে বুঝতে পারবেন। অতএব, আপনার স্ত্রীর কাছে ক্ষমা চেয়ে আপনার বিবাহিত জীবনে সুখ ফিরিয়ে আনার জন্য আজকের দিনটি শুভ। অর্থ উপার্জনের জন্য আপনাকে আজ খুব পরিশ্রম করতে হতে পারে। আশানুরূপ ফলাফল আপনি নাও পেতে পারেন। এই জাতীয় পরিস্থিতিতে হতাশ হওয়ার পরিবর্তে আপনার সাহসের সহিত কাজ করা উচিত এবং শীঘ্রই আপনার সমস্যা সমাধান হয়ে যাবে। আজ, আপনাকে আপনার কাজের বিষয়ে আরও গুরুতর হওয়া দরকার, বিশেষত পরিষেবাগুলিতে নিযুক্ত লোকেরা, যদি তাদের অফিসে কোনও গুরুত্বপূর্ণ কাজ অর্পণ করা হয় তবে তারা যথাসময়ে এটি সম্পন্ন করার চেষ্টা করবেন। আজ একটু অযত্নই আপনার জন্য বড় ঝামেলা তৈরি করতে পারে। এছাড়াও, ব্যবসায়ীদের জন্য এটি শুভ দিন।

শুভ রঙ: হলুদ

শুভ সংখ্যা: ১৫

শুভ সময়: সকাল ৮টা ৩০ থেকে দুপুর ২টা

মীন : ১৯ ফেব্রুয়ারি - ২০ মার্চ

মীন : ১৯ ফেব্রুয়ারি - ২০ মার্চ

আজ কর্মক্ষেত্রে আপনি ভাল ফলাফল পাবেন। আপনার দক্ষতার প্রশংসা করা হবে। এটা সম্ভব যে, আপনার বস আপনার কাজের উপর খুশি হবে এবং আপনাকে একটি গুরুত্বপূর্ণ প্রকল্পের অংশ হওয়ার সুযোগ দেবে। আপনি যদি কোনও বিষয়ে বিভ্রান্ত হন এবং বিশ্বাস করেন যে আপনি সঠিক সিদ্ধান্ত নিতে পেরেছেন তবে দয়া করে অভিজ্ঞ ব্যক্তির সঙ্গে পরামর্শ করুন। আপনি নিজের জীবনসঙ্গীর কাছ থেকেও একটি বিশেষ উপহার পেতে পারেন। আর্থিক ক্ষেত্রে আজ আপনার জন্য মঙ্গলজনক হবে। যদিও আজ আপনি কিছু বড় ব্যয় করতে পারেন তবে আপনার আয় বাড়ার কারণে কোনও আর্থিক সমস্যার মুখোমুখি হবেন না।

শুভ রঙ: মেরুন

শুভ সংখ্যা: ১৩

শুভ সময়: বেলা ১২টা থেকে রাত ৯টা

English summary

Daily Horoscope For 10th December 2019

Check out your Daily Horoscope For 10th december. Plan the entire day in advance, know your opportunities and challenges by reading your daily horoscope in advance. Let's know what the stars have in store for you.
X