For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

প্রতিদিনের রাশিফল : ১০ মার্চ ২০২০

|

হোলির এই শুভ দিনে আপনার ভাগ্য কেমন হবে, তা জানতে আজকের রাশিফলটি পড়ুন।

মেষ: ২১ মার্চ - ১৯ এপ্রিল

মেষ: ২১ মার্চ - ১৯ এপ্রিল

আজ আপনাকে খুব যত্নবান হতে হবে। শত্রু পক্ষ সক্রিয় থাকবে এবং আপনার গুরুত্বপূর্ণ কিছু কাজে বাধা দিতে পারে। আজকের দিনটি অর্থনৈতিক ক্ষেত্রে একটি মিশ্র দিন হতে চলেছে। টাকা হাতে আসবে তবে কিছু বড় ব্যয় সম্ভব। আজকে হাল ছাড়বেন না। এই রাশির জাতকরা আজ কিছু সমস্যার মুখোমুখি হতে পারেন। আপনার পড়াশোনায় কিছু বড় বাধা থাকতে পারে। কলেজে আপনার ভর্তি সংক্রান্ত সমস্যা হতে পারে। আজ সিনিয়ররা খুব সহায়ক হবে। যদি কোনও ছোটখাটো সমস্যা হয় তবে তারা আপনাকে সম্পূর্ণ সহায়তা করবে। দাম্পত্য জীবন সুখের হবে। স্ত্রীর আচরণে কোমলতা থাকবে। স্বাস্থ্য ক্ষেত্রে আজকের দিনটি শুভ হবে। কাজটি পাশে রেখে আজ কিছু করার চেষ্টা করুন। আপনি যদি এতে আগ্রহী হন তবে আপনি আরও ভাল বোধ করবেন।

শুভ রঙ: নীল

শুভ সংখ্যা: ১০

শুভ সময়: সকাল ৭টা ১৫ থেকে দুপুর ২টা ০৫

বৃষ: ২০ এপ্রিল - ২০ মে

বৃষ: ২০ এপ্রিল - ২০ মে

অর্থনৈতিক ক্ষেত্রে দিনটি ভাল।আজ আপনি কিছু ভাল ফলাফল পেতে পারেন। আজ আপনি বিনিয়োগ সম্পর্কিত সুবিধা পেতে পারেন। আপনি যদি সম্প্রতি কোনও ব্যবসা শুরু করে থাকেন তবে তা থেকে আজ আপনি আশানুরূপ সুবিধা পেতে পারেন। দিনের দ্বিতীয় অংশে একটি শুভ বার্তা পেয়ে আপনার সুখ দ্বিগুণ হবে। আপনার কিছু গুরুত্বপূর্ণ কাজ আজ সম্পন্ন হবে। পারিবারিক জীবন ভাল থাকবে। আপনি পিতামাতার পূর্ণ সমর্থন পাবেন। তবে বাচ্চাদের পড়াশোনা নিয়ে আপনার উদ্বেগ কিছুটা বাড়তে পারে। এই সময়ে আপনাকে তাদের সঠিকভাবে গাইড করতে হবে। আজ আপনি আপনার ভাইবোনদের পূর্ণ সমর্থন পাবেন এবং তাদের সঙ্গে আপনার সম্পর্ক আরও জোরদার হবে। আজ আপনি আপনার বিবাহিত জীবনে অনেক উষ্ণতা অনুভব করবেন। আপনার প্রিয়জন কিছু সুন্দর উপহার দিয়ে আপনাকে অবাক করে দিতে পারে।

শুভ রঙ: গাঢ় সবুজ

শুভ সংখ্যা: ১৪

শুভ সময়: বিকাল ৫টা থেকে রাত ৯ টা

মিথুন: ২১ মে - ২০ জুন

মিথুন: ২১ মে - ২০ জুন

আপনি যদি গত কয়েক দিন ধরে আপনার স্বাস্থ্যের জন্য চিন্তিত হয়ে পড়েছিলেন তবে আজকের দিনটি আপনাকে কিছু ভাল ফলাফল দেবে। পারিবারিক ক্ষেত্রে দিনটি দুর্দান্ত থাকবে। আজ আপনি বাড়িতে একটি ছোট পার্টির আয়োজন করতে পারেন। আপনার প্রিয়জনের সঙ্গে এই সুন্দর মুহূর্তগুলি অতিবাহিত করুন, দীর্ঘ সময়ের জন্য মুহূর্তগুলি স্মরণীয় হয়ে থাকবে। অন্যদিকে, আজ আপনার বাবা কোনও বিষয় নিয়ে আপনার উপর রাগ করবেন। আপনি যদি ভুল করে থাকেন তবে তা গ্রহণ করুন। বিবাহিত জীবনে সামঞ্জস্যতা থাকবে। আপনার স্ত্রীর সঙ্গে আপনার সম্পর্ক ভাল থাকবে এবং আপনার ভালবাসাও বাড়বে। অর্থনৈতিক ক্ষেত্রে দিনটি খুব লাভজনক হবে। আজকের বিনিয়োগ আপনার আর্থিক অবস্থানকে শক্তিশালী করবে।

শুভ রঙ: আকাশী

শুভ সংখ্যা: ২৯

শুভ সময়: বিকাল ৪টা থেকে বিকাল ৫টা ৩০

কর্কট: ২১ জুন - ২২ জুলাই

কর্কট: ২১ জুন - ২২ জুলাই

আবেগপ্রবণ হয়ে বা রাগ করে কোনও সিদ্ধান্ত নেওয়া থেকে বিরত থাকুন, না হলে ভবিষ্যতে অনুশোচনা বোধ করবেন। অর্থের ক্ষেত্রে আজকের দিনটি ইতিবাচক ফলাফল দেওয়ার দিন হবে। আপনার হাতে অর্থ আসবে এবং আপনি আপনার ছোট ঋণও শোধ করতে পারবেন। আপনি যদি বিনিয়োগের পরিকল্পনা করছেন তবে আবার একবার বিবেচনা করা উচিত। পরিবারের সঙ্গে আজ দিনটি খুব শান্তিপূর্ণভাবে কাটবে। স্ত্রীর সঙ্গে সম্পর্ক দৃঢ় থাকবে। আজ আপনার প্রিয় মানুষেরা আপনাকে কাজেও সহায়তা করবে। আপনি তাঁর এই রূপটি দেখে খুব খুশি হবেন। অবিরাম কাজের কারণে আজ আপনার স্বাস্থ্য খারাপ হতে পারে। আপনার স্বাস্থ্যের যত্ন নেওয়া ভাল।

শুভ রঙ: লাল

শুভ সংখ্যা: ৯

শুভ সময়: সকাল ১০টা ৪৫ থেকে বেলা ১২টা ২৫

সিংহ: ২৩ জুলাই - ২২ আগস্ট

সিংহ: ২৩ জুলাই - ২২ আগস্ট

হঠাৎ করে ব্যয় বৃদ্ধি আপনার আর্থিক অবস্থাকে দুর্বল করে তুলবে । অর্থনৈতিক মুনাফার সঙ্গে আপনার সমস্যাগুলিও বাড়বে। এইরকম কঠিন পরিস্থিতিতে আপনাকে একজন জ্ঞানী ব্যক্তির থেকে পরামর্শ নিতে হবে।তাড়াহুড়া করবেন না, বিশেষত যদি আপনি বড় ঋণ নেওয়ার কথা ভাবছেন তবে সাবধানে চিন্তা করুন। বিবাহিত জীবনে কিছুটা উত্থান-পতন হতে পারে। আজ আপনার স্ত্রীর রাগান্বিত প্রকৃতি আপনার মধ্যে একটি বড় বিতর্ক সৃষ্টি করতে পারে। এমন পরিস্থিতিতে আপনার মনকে শান্ত রাখতে হবে। উপযুক্ত সময় দেখুন এবং এই বিষয়ে আপনার প্রিয়জনের সঙ্গে কথা বলুন। কাজের ভার যদি আপনার উপর বেশি থাকে তবে পরিকল্পনা করে এগিয়ে যান , আপনি এর থেকে প্রচুর উপকার পাবেন। স্বাস্থ্যের দিক থেকে সমস্যা হতে পারে। পেটের ব্যথার সমস্যায় ভুগতে পারেন।

শুভ রঙ: গোলাপী

শুভ সংখ্যা: ২০

শুভ সময়: সকাল ১১টা থেকে দুপুর ২টা ৩০

কন্যা: ২৩ আগস্ট - ২২ সেপ্টেম্বর

কন্যা: ২৩ আগস্ট - ২২ সেপ্টেম্বর

আজ আপনার মনে অনেক চিন্তাভাবনা জাগবে, যার কারণে আপনি খুব অস্থির হয়ে উঠবেন। পুরানো জিনিসগুলি ভুলে গিয়ে আপনার বর্তমান এবং আগামীকাল নিয়ে ভাবুন। বিবাহিত জীবনের ঝামেলা আপনার কাজকে প্রভাবিত করবে। আপনার দুজনের মধ্যে এই ঝামেলা সম্পর্ককে দুর্বল করে দিচ্ছে। যদি সম্ভব হয় তবে আজ একে অপরের সঙ্গে আরও বেশি করে সময় ব্যয় করুন। এটি আপনাদের মধ্যে দূরত্ব হ্রাস করবে। আর্থিক দিক থেকে আজ আপনি যদি বুদ্ধি দিয়ে কাজ করেন তবে আপনি আজ অতিরিক্ত অর্থ উপার্জন করতে পারবেন। অন্যদিকে, আপনি যদি নতুন ব্যবসা শুরু করার কথা ভাবছেন তবে আজ আপনার পরিকল্পনাটি কিছুটা এগিয়ে যেতে পারে। প্রেমের ক্ষেত্রে দিনটি ভাল। আপনার আজকের তারিখটি বিশেষ করে তুলতে সঙ্গীর জন্য একটি পরিকল্পনা করতে পারেন। স্বাস্থ্য সংক্রান্ত বিষয় ঠিক থাকবে।

শুভ রঙ: হলুদ

শুভ সংখ্যা : ১২

শুভ সময় : সকাল ৯টা থেকে বিকাল ৩টা ৪০

তুলা: ২৩ সেপ্টেম্বর - ২২ অক্টোবর

তুলা: ২৩ সেপ্টেম্বর - ২২ অক্টোবর

আজ স্বাস্থ্যের প্রতি আপনাকে আরও যত্ন নিতে হবে। বিশেষত আজকে গর্ভবতী মহিলাদের কোনও প্রকার অবহেলা করা চলবে না। যতদূর সম্ভব আজ বাড়িতে বিশ্রাম করুন, বাইরে যাবেন না। দাম্পত্য জীবনে সমস্যা হতে পারে। আজ স্ত্রীর সঙ্গে কিছু ঝামেলা সম্ভব। বহিরাগতদের আপনার ব্যক্তিগত বিষয়ে হস্তক্ষেপ করতে দেবেন না। একে অপরের প্রতি বিশ্বাসকে আরও দৃঢ় করার চেষ্টা করুন। অন্যদিকে, আপনি যদি কাউকে পছন্দ করেন তবে আপনার হৃদয়ের কথা জানাতে আজকের দিনটি ভাল। পিতামাতার স্বাস্থ্য ভাল থাকবে। আজ পিতার কাছ থেকে উপকার পাওয়া সম্ভব। শুধু এটিই নয়, আপনি আজ আপনার বাচ্চাদের সঙ্গে অনেক মজাদার সময় ব্যয় করবেন যা আপনার স্ট্রেস হ্রাস করবে। ব্যবসায়ীরা আজ যে কোনও ভাল সুযোগ পেতে পারেন। সামগ্রিকভাবে, দিনটি আপনার জন্য একটি মিশ্র দিন হতে চলেছে।

শুভ রঙ: সাদা

শুভ সংখ্যা : ৩

শুভ সময়: সন্ধ্যা ৬টা থেকে রাত ৯টা ২০

বৃশ্চিক: ২৩ অক্টোবর - ২১ নভেম্বর

বৃশ্চিক: ২৩ অক্টোবর - ২১ নভেম্বর

আপনার ব্যক্তিগত এবং পেশাদার উভয় জীবনের জন্যই আজকের দিনটি শুভ হবে। আজ আপনার আর্থিক পরিস্থিতিতে একটি বড় সাফল্যের সম্ভাবনা রয়েছে। আপনার পুরানো সম্পত্তির বিক্রয়ের ক্ষেত্রে যদি কোনও কাগজের সমস্যা থাকে, তবে সেই সমস্যাটি আজ দূর হয়ে যাবে এবং শীঘ্রই আপনি এর পুরো সুবিধা পাবেন। কর্মীদের জন্য খুব ব্যস্ত দিন কাটাবে। যে কোনও গুরুত্বপূর্ণ কাজের জন্য আপনি খুব পরিশ্রম করবেন। অন্যদিকে, আপনাকে আপনার উচ্চাকাঙ্ক্ষা নিয়ন্ত্রণ করার পরামর্শ দেওয়া হচ্ছে, তবেই আপনি জীবনকে পুরোপুরি উপভোগ করতে পারবেন। আপনার স্ত্রীর সঙ্গে আপনার প্রেম বাড়বে। আজ আপনার প্রিয়জনরাও আপনার কাছ থেকে একটি বিশেষ উপহার আশা করতে পারেন। আপনি তাদের হতাশ করবেন না। আজ লোকেরা আপনার অধ্যবসায় এবং দক্ষতার প্রশংসা করবে। স্বাস্থ্য সংক্রান্ত বিষয় ভাল থাকবে। আজ আপনি আপনার সমস্ত কাজ দ্বিগুণ দ্রুত সম্পন্ন করবেন।

শুভ রঙ: সবুজ

শুভ সংখ্যা: ২২

শুভ সময়: সকাল ১০টা থেকে দুপুর ১টা

ধনু: ২২ নভেম্বর - ২১ ডিসেম্বর

ধনু: ২২ নভেম্বর - ২১ ডিসেম্বর

অর্থ ভাল হবে না। অর্থনৈতিক সমস্যার কারণে আজ অনেক নেতিবাচক চিন্তা মাথায় আসতে পারে। আপনার বুঝতে হবে যে জীবনে উত্থান-পতন রয়েছে। আপনি সাহস নিয়ে কাজ করুন এবং চেষ্টা চালিয়ে যান। ব্যবসায়ীরা আজ যে কোনও বড় লেনদেন করতে পারেন। আপনার ব্যবসা বাড়াতে আপনি আজ কিছু গুরুত্বপূর্ণ পদক্ষেপ নিতে পারেন। তবে এই সময়ে আপনাকে ঝুঁকিপূর্ণ সিদ্ধান্ত নেওয়া এড়াতে হবে। বিবাহিত জীবনে দিনটি ভাল নয়। আপনি যদি রাগ করে কাজ করেন, তবে আপনার স্ত্রীর সঙ্গে আপনার সম্পর্ক খারাপ হতে পারে। আপনি যদি সময়মতো পরিস্থিতি পরিচালনা করেন তবে জিনিসগুলি আপনার পক্ষে হবে, অন্যথায় আপনার সম্পর্কটি ভেঙে যেতে পারে। আপনারা একে অপরকে আরও ভাল করে বোঝার চেষ্টা করুন। রোমান্টিক জীবনে স্থিরতা থাকবে। স্বাস্থ্যের কিছুটা উন্নতি হবে।

শুভ রঙ: মেরুন

শুভ সংখ্যা: ২

শুভ সময়: ভোর ৪টা ২০ থেকে বেলা ১২টা

মকর: ২২ ডিসেম্বর - ১৯ জানুয়ারী

মকর: ২২ ডিসেম্বর - ১৯ জানুয়ারী

বিবাহিত জীবনে সুখ এবং শান্তি থাকবে। আপনি আপনার স্ত্রীর সঙ্গে একটি ভাল দিন উপভোগ করবেন। আপনার প্রিয়জন যদি কোনও চাকরী বা ব্যবসায় করেন, তবে আজ তারা ভাল সাফল্য পেতে পারেন। শুধু এটিই নয়, আপনি আজ যে কোনও ধর্মীয় স্থানে যেতে পারেন। এটি আপনার সমস্ত উত্তেজনা দূর করবে এবং আপনি মানসিক ভাবে শান্তি বোধ করবেন। রোমান্টিক জীবনে আপনি যে কোনও প্রতিকূল পরিস্থিতিতে আপনার সঙ্গীর পূর্ণ সমর্থন পাবেন। এটি একে অপরের প্রতি আপনার বিশ্বাসকে শক্তিশালী করবে। আপনার পক্ষে পরিবারের যে কোনও বিবাদ বা বিরোধটি শান্তিপূর্ণভাবে এবং বুদ্ধিমানের সঙ্গে সমাধান করা ভাল। আজ বাড়ির প্রবীণদের সঙ্গে কথা বলার সময় রেগে যাওয়া এড়াতে হবে। টাকার পরিস্থিতি স্বাভাবিক থাকবে।

শুভ রঙ: ক্রিম

শুভ সংখ্যা: ১২

শুভ সময়: বিকাল ৫টা থেকে রাত ৯ টা

কুম্ভ: ২০ জানুয়ারী - ১৮ ফেব্রুয়ারি

কুম্ভ: ২০ জানুয়ারী - ১৮ ফেব্রুয়ারি

আপনার নিজের কাজ এবং পারিবারিক জীবনে ভারসাম্য বজায় রাখা দরকার, যাতে আপনি উভয়ের দিকে সমান মনোযোগ দিতে পারেন। কিছু সময়ের জন্য, কাজের চাপের কারণে আপনি পরিবারের সদস্যদের সঙ্গে সময় কাটাতে পারেননি। এমন পরিস্থিতিতে পরিবারের সদস্যরা আপনার উপর অত্যন্ত অসন্তুষ্ট। আপনি যদি আপনার প্রিয়জনের জন্য সময় বার করে নেন তবে ভাল হবে। আর্থিক ক্ষেত্রে ব্যয় বাড়বে, তবে আয়ের নতুন উৎস পাওয়ার প্রবল সম্ভাবনা রয়েছে। কাজের ক্ষেত্রে দিনটি শুভ। আজ আপনি কম শ্রম দিয়ে আরও ভাল ফলাফল পেতে পারেন। আপনি আপনার স্ত্রীর সঙ্গে সম্পর্কের ক্ষেত্রে সামঞ্জস্য বোধ করবেন, আপনি বুঝতে পারবেন আপনার প্রিয়জনেরা কতটা গুরুত্বপূর্ণ। আজ আপনার যে কোনও কথা আপনার সঙ্গীর অনুভূতিতে আঘাত করতে পারে। আপনার চিন্তা করে কথা বলা ভাল।

শুভ রঙ: বেগুনি

শুভ সংখ্যা: ১৯

শুভ সময়: ভোর ৪টা ৫০ থেকে দুপুর ১টা ১৫

মীন: ১৯ ফেব্রুয়ারি - ২০ মার্চ

মীন: ১৯ ফেব্রুয়ারি - ২০ মার্চ

অর্থের অবস্থা ভাল থাকবে। হঠাৎ ধন-সম্পদ পাওয়ার সম্ভাবনা রয়েছে। তবে এই সময়ে আপনাকে অর্থ সম্পর্কিত কোনও বড় কাজ করা এড়াতে পরামর্শ দেওয়া হচ্ছে। আপনি আর্থিকভাবে আরও শক্তিশালী হয়ে ওঠার পর আপনার পদক্ষেপ নিলে ভাল হবে। পারিবারিক জীবনে শান্তি থাকবে। আজ আপনার বাবা-মা আপনার সঙ্গে থেকে খুব খুশি হবেন। এটা সম্ভব যে আজ তারা আপনাকে কিছু দায়িত্বও দেবেন। আজ অফিসে কাজের চাপ বেশি থাকবে, তবে আপনি সময়মতো সমস্ত কাজ শেষ করতে সক্ষম হবেন। হয়তো উর্ধ্বতনদের কাছ থেকে আজ কিছু গুরুত্বপূর্ণ পরামর্শও পাবেন। বিবাহিত জীবনে প্রেম ও সুখ থাকবে। আজ, আপনার স্ত্রী আপনার খুব প্রশংসা করবে। তাদের সঙ্গে থাকতে পেরে আপনার ভাল লাগবে। সন্ধ্যায়, আপনি কিছু বন্ধুদের সঙ্গে হাঁটা উপভোগ করবেন। আপনার স্বাস্থ্যের প্রতি আপনাকে সজাগ থাকতে হবে। আজ আপনার বদহজম বা অ্যাসিডিটির সমস্যা হতে পারে।

শুভ রঙ: গাঢ় লাল

শুভ সংখ্যা: ২২

শুভ সময়: দুপুর ১টা থেকে বিকাল ৫টা

English summary

Daily Horoscope For 10 March 2020

Check out your daily horoscope for 10 march 2020.
Story first published: Tuesday, March 10, 2020, 5:13 [IST]
X