For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

দৈনিক রাশিফল : ১ মার্চ ২০২০

|

আজ কোন রাশির চিহ্নগুলি সাফল্য পাবে এবং কাদের ভাগ্য ভাল হবে না? আপনার ভাগ্যে কী লেখা আছে? এই সবকিছুর উত্তর জানতে আপনার দৈনিক রাশিফলটি পড়ুন।

মেষ: ২১ মার্চ - ১৯ এপ্রিল

মেষ: ২১ মার্চ - ১৯ এপ্রিল

আজ নিজেকে বিতর্ক থেকে দূরে রাখা ভাল হবে, বিশেষত আপনার কর্মক্ষেত্রে ভালভাবে আচরণ করা আপনার পক্ষে ভাল। রাগে এমন কিছু করবেন না যা আপনাকে পরে আফশোস করাবে। ব্যবসায়ীদের জন্য দিনটি উত্তম হবে। আপনি যদি নতুন কিছু করার পরিকল্পনা করে থাকেন তবে আজ আপনার পরিকল্পনাটি এগিয়ে নিয়ে যেতে পারেন। আপনার আর্থিক পরিস্থিতি মিশ্রিত হবে। আপনার আয় ঠিক থাকবে, তবে অর্থ পেতে দেরি হতে পারে যা দীর্ঘদিন ধরে আটকে ছিল। পারিবারিক জীবনে সুখ ও শান্তি থাকবে। আজ, পরিবারের সদস্যদের সঙ্গে একটি সংক্ষিপ্ত ভ্রমণ সম্ভব। দাম্পত্য জীবন স্বাভাবিক থাকবে।

শুভ রঙ: সাদা

শুভ সংখ্যা: ৪২

শুভ সময়: সন্ধ্যে ৬টা থেকে রাত ৯টা

বৃষ: ২০ এপ্রিল - ২০ মে

বৃষ: ২০ এপ্রিল - ২০ মে

দিনটি আপনার জন্য মঙ্গলজনক হবে। আপনি যদি ব্যবসা করেন তবে আপনার কিছু পরিকল্পনা আপনাকে বড় আর্থিক সুবিধা দিতে পারে। এছাড়াও আপনি অভিজ্ঞ ব্যক্তির পরামর্শও নিতে পারেন। একই সাথে, চাকুরিজীবীদের কঠোর পরিশ্রম সফল হবে। পারিবারিক জীবন স্বাভাবিক থাকবে। আপনার পিতার আপনাকে বড় দায়িত্ব অর্পণ করতে পারে। আজ অনেকে আপনার বোধশক্তি এবং জ্ঞান দ্বারা মুগ্ধ হবে। আজ আপনার সঙ্গী আপনার প্রত্যাশা পূরণ করবে। আপনি অনুভব করবেন যে, আপনার সম্পর্ক দিন দিন দৃঢ় হচ্ছে। স্বাস্থ্যের উন্নতি হবে।

শুভ রঙ: গোলাপি

শুভ সংখ্যা: ১৭

শুভ সময়: সকাল ৮টা ২০ থেকে রাত ৮টা ৪০

মিথুন: ২১ মে - ২০ জুন

মিথুন: ২১ মে - ২০ জুন

অর্থনৈতিক ক্ষেত্রে দিনটি মিশ্রিত হবে। আজ আপনি অর্থ উপার্জনের একটি ভাল সুযোগ পেতে পারেন, তবে কিছু বড় ব্যয়ও সম্ভব। প্রেমের ক্ষেত্রে দিনটি ভাল হবে না। আপনার সঙ্গীর সাথে বিতর্ক আপনাদের সম্পর্কের অবসান ঘটাতে পারে। বিবাহিত জীবনে আপনার স্ত্রী আপনার সঙ্গে খুশিতে থাকবে না। এক্ষেত্রে, একটি সামান্য ভুল আপনাদের দুজনের মধ্যে বিরোধের কারণ হতে পারে। আপনি তার সঙ্গে কথা বলে সমাধান করার চেষ্টা করুন। আপনার পিতা-মাতার সঙ্গে সম্পর্ক ভাল থাকবে এবং আপনি তাদের সম্পূর্ণ সমর্থন পাবেন। কাজে মনোনিবেশের অভাবের কারণে কিছু কাজ অসম্পূর্ণ থেকে যাবে। আপনি যদি সঠিক কাজ করতে চান তবে নিজের মনকে শান্ত রাখুন।

শুভ রঙ: গাঢ় সবুজ

শুভ সংখ্যা: ২

শুভ সময়: বিকাল ৪টা থেকে রাত ৯টা

কর্কট: ২১ জুন - ২২ জুলাই

কর্কট: ২১ জুন - ২২ জুলাই

আজ, আপনার স্বাস্থ্যের উন্নতি হবে এবং আপনি আপনার সমস্ত কাজ শেষ করতে সক্ষম হবেন। আপনার সিনিয়ররা অফিসে কাজের প্রতি আপনার উৎসর্গ এবং কঠোর পরিশ্রম দেখে প্রচুরভাবে মুগ্ধ হবেন। অন্যদিকে, দিনটি ব্যবসায়ীদের পক্ষে ভাল নয়। আদালতের মামলার কারণে কিছুটা ক্ষতি আজই সম্ভব। আপনি আপনার পরিবারের সদস্যদের সঙ্গে আরও বেশি সময় ব্যয় করার সুযোগ পেতে পারেন। দাম্পত্য জীবনে মিষ্টত্ব থাকবে। আপনার স্ত্রীর সঙ্গে সময় কাটানোর জন্য দিনটি ভাল। আর্থিক দিক থেকে আজকের দিনটি খুব ভাল হবে। আপনাকে আজ আর্থিক লেনদেন করা এড়াতে হবে। আপনাকে হঠাৎ আজ ভ্রমণ করতে হতে পারে, যাত্রাটি খুব আনন্দদায়ক হবে।

শুভ রঙ: নীল

শুভ সংখ্যা: ২০

শুভ সময়: সকাল ৫টা ১৫ থেকে দুপুর ৩টা

সিংহ: ২৩ জুলাই - ২২ আগস্ট

সিংহ: ২৩ জুলাই - ২২ আগস্ট

পরিবারে শান্তি থাকবে। আপনার আর্থিক অবস্থানকে শক্তিশালী করার জন্য আপনি যে প্রচেষ্টা করেছেন তার ইতিবাচক ফলাফল পেতে পারেন। আজ ব্যয় কিছুটা বেশি হতে পারে কিন্তু আপনি আপনার আয় বাড়ানোর জন্য একটি নতুন উপায় খুঁজে পাবেন। কর্মক্ষেত্রে দিনটি স্বাভাবিক হবে। আপনি অফিসে সময়মতো আপনার কাজ শেষ করতে সক্ষম হবেন এবং সিনিয়ররা আপনার কাজ নিয়ে সন্তুষ্ট থাকবেন। বিবাহিত জীবনে সুখ আসবে। কেবল এটিই নয়, আপনি সন্তানের পক্ষ থেকেও কিছু ভাল সংবাদ পেতে পারেন। শিক্ষার্থীদের জন্য দিনটি উত্তম হবে। উচ্চ শিক্ষার জন্য তাদের কঠোর পরিশ্রম সফল হবে। যোগ এবং ধ্যান আপনার জন্য উপকারি হবে।

শুভ রঙ: বেগুনি

শুভ সংখ্যা: ২০

শুভ সময়: বেলা ১২টা থেকে সন্ধ্যে ৭টা ৩০

কন্যা: ২৩ আগস্ট - ২২ সেপ্টেম্বর

কন্যা: ২৩ আগস্ট - ২২ সেপ্টেম্বর

আপনার মতামত অন্যের উপর চাপানো থেকে বিরত থাকুন। আপনি আজ কর্মক্ষেত্রে ভাল বোধ করবেন না তবুও, উচ্চ কর্মকর্তাদের কোনও অভিযোগ এড়াতে আপনি যথাসাধ্য চেষ্টা করবেন। ব্যবসায়ীদের আজ কিছু গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত নিতে হতে পারে। এই সিদ্ধান্তটি অংশীদারিত্বের সাথে সম্পর্কিত হতে পারে। অর্থের ক্ষেত্রে দিনটি ঠিক থাকবে। ব্যয় হ্রাসের কারণে আপনি সঞ্চয় করতে সক্ষম হবেন। পারিবারিক জীবনে সমস্যা হতে পারে। আপনি যদি আপনার প্রবীণদের সাহায্য নেন, তবে পরিস্থিতির উন্নতি হতে পারে। আপনি আপনার স্ত্রীর সঙ্গে দিনটি ভালভাবে কাটাবেন। আপনার স্বাস্থ্য উপেক্ষা করবেন না। চোখ সম্পর্কিত যেকোনও রোগ আজ আপনাকে বিরক্ত করতে পারে।

শুভ রঙ: গেরুয়া

শুভ সংখ্যা: ১২

শুভ সময়: সকাল ৮টা ২৫ থেকে দুপুর ১২টা ৫৫

তুলা: ২৩ সেপ্টেম্বর - ২২ অক্টোবর

তুলা: ২৩ সেপ্টেম্বর - ২২ অক্টোবর

আজ, আপনি আপনার সামাজিক জীবনে মনোযোগ দিন। সমাজের কিছু নামী ব্যক্তির সঙ্গে আজ দেখা করতে পারেন। কর্মক্ষেত্রে স্থানান্তর, পদোন্নতির সম্ভাবনা রয়েছে। অন্যদিকে, ব্যবসায়ীরা যেকোনও গুরুত্বপূর্ণ কাজ পরিচালনা করে একটি বড় সুবিধা পেতে পারেন। আজ জীবনসঙ্গী ভাল মেজাজে থাকবে তবে ব্যস্ততার কারণে আপনি বেশি সময় ব্যয় করতে পারবেন না। রোমান্টিক জীবনে, আজ আপনার সঙ্গীর সাথে আপনার কিছু মতপার্থক্য থাকতে পারে। তার আচরণ আপনার পক্ষে ঠিক হবে না। সন্তানের দিক থেকে সুখ আসবে। শিক্ষার ক্ষেত্রে তাঁর পারফর্ম্যান্স প্রশংসিত হবে। বাবার সাথে আপনার সম্পর্ক খুব ভাল হবে। আপনার স্বাস্থ্য ভাল থাকবে এবং আজ আপনি নিজের ভিতরে এক অন্যরকম শক্তি অনুভব করবেন।

শুভ রঙ: বাদামি

শুভ সংখ্যা: ১৯

শুভ সময়: বেলা ১২টা ২০ থেকে বিকাল ৪টা

বৃশ্চিক: ২৩ অক্টোবর - ২১ নভেম্বর

বৃশ্চিক: ২৩ অক্টোবর - ২১ নভেম্বর

কিছু স্বাস্থ্য সমস্যার কারণে আপনাকে কর্মক্ষেত্রে সমস্যার মুখোমুখি পড়তে হতে পারে। উর্ধ্বতনদের চাপ আজ আপনার উপর অনেক বেশি থাকবে। অতিরিক্ত চাপ আপনার স্বাস্থ্যের উপর প্রভাব ফেলবে। আপনার ধৈর্য সহকারে কাজ করা ভাল। ব্যবসায়ীদের আজ ভ্রমণ করা এড়াতে হবে কারণ আজকের ভ্রমণ ক্লান্তি দেবে। আপনার উদ্দেশ্য যতই মহৎ হোক না কেন, পরিবারকে বোঝানো আপনার পক্ষে খুব কঠিন। এমন পরিস্থিতিতে আপনি কিছুটা হতাশ হতে পারেন। অর্থের দিক দিয়ে দিনটি স্বাভাবিক হবে।

শুভ রঙ: মেরুন

শুভ সংখ্যা: ৭

শুভ সময়: দুপুর ২টা থেকে বিকাল ৪টা ২০

ধনু: ২২ নভেম্বর - ২১ ডিসেম্বর

ধনু: ২২ নভেম্বর - ২১ ডিসেম্বর

অর্থের ক্ষেত্রে আপনাকে বুদ্ধিমানের সহিত চিন্তা করতে হবে কারণ আপনি যে আর্থিক সমস্যাটির মুখোমুখি হচ্ছেন তা আপনার বাড়াবাড়ির ফলস্বরূপ। কাজের সামনে, দিনটি দুর্দান্ত থাকবে। সময় মতো গুরুত্বপূর্ণ কাজ পরিচালনা করে আপনি প্রচুর স্বস্তি পাবেন। আজ যেকোনও ব্যবসায়ের সাথে যুক্ত ব্যক্তিদের যত্নবান হতে হবে। কোনও বিষয়ে আপনার এবং আপনার অংশীদারের বিভিন্ন মতামত থাকতে পারে। আপনার পক্ষে কোনও সিদ্ধান্ত নেওয়া কঠিন হতে পারে। পারিবারিক জীবন স্বাভাবিক থাকবে। আজ আপনাকে নিজের ক্রোধ নিয়ন্ত্রণ করতে হবে, অন্যথায় আপনার স্ত্রীর সঙ্গে তর্ক-বিতর্কের পরিস্থিতি দেখা দিতে পারে। আজ আপনার পেটের সমস্যা হতে পারে।

শুভ রঙ: লাল

শুভ সংখ্যা: ২২

শুভ সময়: সকাল ৯টা ২০ থেকে দুপুর ১টা ৩০

মকর: ২২ ডিসেম্বর - ১৯ জানুয়ারি

মকর: ২২ ডিসেম্বর - ১৯ জানুয়ারি

কর্মক্ষেত্রে আজ আপনি ভাল ফলাফল পেতে পারেন। আপনি যে সুযোগটির জন্য দীর্ঘকাল অপেক্ষা করেছিলেন, আজ সম্ভবত আপনি সেটা পেতে পারেন। দিনটি অর্থনৈতিক ক্ষেত্রে উত্থান-পতনে পূর্ণ থাকবে। আয়ের বৃদ্ধি সম্ভব, তবে চিন্তা না করে সিদ্ধান্ত নেওয়া আপনার পক্ষে একটি বড় সমস্যা তৈরি করতে পারে। আপনি যদি সময়মতো সবকিছু পরিচালনা না করেন তবে আগামী সময়ে আপনি বড় ধরনের আর্থিক সঙ্কটের মুখোমুখি হতে পারেন। বিবাহিত জীবনে পরিস্থিতি মানসিক চাপ সৃষ্টি করবে। অপ্রয়োজনীয় বিরোধ থেকে দূরে থাকাই ভাল, অন্যথায় এটি আপনাকে মানসিক চাপ দিতে পারে। আপনার পরিবারের প্রতি আপনার দায়িত্ব সততার সহিত পালন করার চেষ্টা করুন। আপনার অসতর্কতা আপনার প্রিয়জনকে অসন্তুষ্ট করবে। আজ স্বাস্থ্যের কোনও সমস্যা হবে না।

শুভ রঙ: সাদা

শুভ সংখ্যা: ১৯

শুভ সময়: দুপুর ২টা থেকে বিকাল ৪টা

কুম্ভ: ২০ জানুয়ারি - ১৮ ফেব্রুয়ারি

কুম্ভ: ২০ জানুয়ারি - ১৮ ফেব্রুয়ারি

আজ আপনার মেজাজ খুব ভাল থাকবে কারণ আপনি কোনও বড় সমস্যা থেকে মুক্তি পেতে পারেন। পরিবারের সঙ্গে আনন্দে সময় কাটবে। আজ আপনি আপনার প্রিয়জনদের সঙ্গে আপনার সুখ এবং দুঃখ ভাগ করে নেবেন। দাম্পত্য জীবন সুখের হবে। জীবন সঙ্গীর সহায়তায় আপনার দিনটি আরও সুখী ও সহজ হয়ে উঠবে। কর্মক্ষেত্রেও ভাল ফলাফল পাওয়ার সম্ভাবনা রয়েছে। অন্যদিকে, শিক্ষার্থীদের শিক্ষার ক্ষেত্রে আরও কঠোর পরিশ্রম করা দরকার। যদি তারা সফল হতে চান, তবে লক্ষ্য সম্পর্কে গম্ভীর থাকুন। কোনও আটকে পড়া কাজ শেষ হওয়ার কারণে আজ কিছু আর্থিক লাভ সম্ভব।

শুভ রঙ: গাঢ় হলুদ

শুভ সংখ্যা: ৯

শুভ সময়: সকাল ৮টা থেকে বেলা ১২টা ৩০

মীন: ১৯ ফেব্রুয়ারি - ২০ মার্চ

মীন: ১৯ ফেব্রুয়ারি - ২০ মার্চ

আপনি যদি আজ আপনার স্ত্রীর সঙ্গে বেশি সময় ব্যয় করতে চান তবে কোথাও বেড়াতে বেরোন। এটি আপনার স্ট্রেস হ্রাস করবে এবং আপনাকে সতেজ করবে। প্রেমময় দম্পতিদের জন্য আজকের দিনটি দুর্দান্ত হবে। আপনার আজকের রোমান্টিক তারিখটি বিশেষ হবে। কর্মক্ষেত্রে দিনটি কিছুটা কঠিন হয়ে উঠবে। আপনার বস আজ আপনার উপর খুব অসন্তুষ্ট হবে। আপনার কাজটি সাবধানতার সহিত শেষ করা ভাল হবে। আপনি আপনার স্বাচ্ছন্দ্যের বিষয়গুলিতে অনেক বেশি অর্থ ব্যয় করতে পারেন। আপনার বাজেটেরও যত্ন নেওয়া ভাল হবে। আপনার গুরুত্বপূর্ণ সিদ্ধান্তগুলি সাবধানতার সহিত নিন। স্বাস্থ্য সংক্রান্ত বিষয় আজ ভাল থাকবে।

শুভ রঙ: হলুদ

শুভ সংখ্যা: ৫

শুভ সময়: বিকাল ৫টা থেকে রাত ৯টা ৪০

English summary

Daily Horoscope For 1 March 2020

Today, which zodiac signs will get success and whose fate will not support them. Read your daily horoscope to know what’s written on your stars.
Story first published: Sunday, March 1, 2020, 5:24 [IST]
X