For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

আজকের রাশিফল : ২৭ ফেব্রুয়ারি ২০২০

|

আপনার আজকের সম্পর্কিত সমস্ত তথ্য পেতে ২৭ ফেব্রুয়ারির দৈনিক রাশিফলটি পড়ুন। এখানে আপনি আপনার জীবনের প্রতিটি ক্ষেত্র সম্পর্কে তথ্য পাবেন।

মেষ: ২১ মার্চ - ১৯ এপ্রিল

মেষ: ২১ মার্চ - ১৯ এপ্রিল

আপনার ক্রোধ এবং আপনার কথা কন্ট্রোল করা দরকার। আপনার কথা এবং আপনার দুর্ব্যবহার প্রিয়জনের সঙ্গে সমস্যার সৃষ্টি করতে পারে। আপনার স্ত্রীর সঙ্গে আপনার আচরণটি ঠিক রাখুন। আজ কাজের প্রতি মনোনিবেশ করা আপনার পক্ষে খুব কঠিন হতে পারে। সহকর্মীদের সঙ্গে কোনও বিতর্ক করা এড়িয়ে চলুন তবে, তাদের প্রতি আপনার মনোভাব ইতিবাচক রাখার চেষ্টা করুন। আপনি যদি ব্যবসায়ী হন তবে, আজ আপনার মনে হতে পারে যে বিষয়গুলি শৃঙ্খলাবদ্ধ হয়ে চলেছ না। এমন পরিস্থিতিতে আপনি খুব হতাশ এবং উদ্বিগ্ন হবেন। আপনার মন শান্ত রাখা ভাল। মানসিক চাপ আজ আপনার শারীরিক স্বাস্থ্যের উপর প্রভাব ফেলতে পারে।

শুভ রঙ: গোলাপী

শুভ সংখ্যা: ২

শুভ সময়: দুপুর ১টা ৩০ থেকে রাত ৮টা

বৃষ: ২০ এপ্রিল - ২০ মে

বৃষ: ২০ এপ্রিল - ২০ মে

আপনি আজ কোনও গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত না নিলে ভাল হয়। যদি আপনি কোনও পুরনো সম্পত্তি বিক্রি করার পরিকল্পনা করে থাকেন তবে আপনার পথে কিছু বাধা আসতে পারে। আপনার সিদ্ধান্তটি কিছু সময়ের জন্য স্থগিত করা ভাল হবে। আজ আপনি অনেক বেশি আবেগপ্রবণ হয়ে উঠবেন। আপনার অতীত সম্পর্কিত কিছু বিষয় আপনাকে বিরক্ত করতে পারে। ভালোবাসার ক্ষেত্রে দিনটি ভালো নাও হতে পারে। আপনার সঙ্গীর সাথে কিছু সমস্যা হতে পারে। এর ফলে ব্রেকআপও হতে পারে। আজ আপনার বুদ্ধিমানের সহিত আচরণ করা উচিত। অর্থনৈতিক ক্ষেত্রে দিনটি স্বাভাবিক হবে। স্বাস্থ্য সংক্রান্ত বিষয়গুলি আজ মঙ্গলজনক হবে না, তাই সাবধানতা অবলম্বন করুন।

শুভ রঙ: হলুদ

শুভ সংখ্যা: ২৭

শুভ সময়: দুপুর ২টা থেকে সন্ধ্যে ৭টা

মিথুন: ২১ মে - ২০ জুন

মিথুন: ২১ মে - ২০ জুন

আজ, আপনি আনন্দে থাকবেন। আপনার ইতিবাচক মনোভাব আপনাকে সবচেয়ে বড় চ্যালেঞ্জের মুখোমুখি হওয়ার সাহস যোগাবে। আপনি আপনার বন্ধুবান্ধব বা আত্মীয়দের সঙ্গে যোগাযোগ করতে পারেন যাদের সাথে আপনি দীর্ঘদিন দেখা করেননি। আপনি আপনার পরিবারের সদস্যদের কাছ থেকে পূর্ণ সমর্থন এবং স্নেহ পাবেন। এটি আপনাকে আত্মবিশ্বাসে পূর্ণ করে তুলবে। কর্মক্ষেত্রে, আপনি আরও মনোযোগ দিন। কিছু ব্যক্তি অপ্রয়োজনীয় বিষয়ে আপনার দৃষ্টি আকর্ষণ করার চেষ্টা করতে পারে তবে সেগুলি উপেক্ষা করে আপনি আপনার কাজ চালিয়ে যাবেন। আর্থিক দিক থেকে পরিস্থিতি ভাল হবে না। চিন্তাভাবনা করে ব্যয় করলে ভাল হয়।

শুভ রঙ: গেরুয়া

শুভ সংখ্যা: ৩৮

শুভ সময়: দুপুর ২টা ১৫ থেকে সন্ধ্যে ৭টা ২০

কর্কট: ২১ জুন - ২২ জুলাই

কর্কট: ২১ জুন - ২২ জুলাই

ব্যবসায়ীদের জন্য দিনটি খুব শুভ হবে। আপনার নতুন ব্যবসা নিয়ে আপনি আজ খুব ব্যস্ত থাকবেন। যদি কোনও সমস্যা দেখা দেয় তবে, আপনার বাবা আপনাকে আর্থিকভাবে সহায়তা করতে প্রস্তুত থাকবেন। আপনি অফিসে নির্ধারিত কোনও কাজ শেষ করতে কঠোর পরিশ্রম করবেন। আপনি শীঘ্রই সঠিক ফলাফল পাবেন। আপনি কিছু ব্যক্তির মুখোমুখি হতে পারেন যারা আপনার অগ্রগতিতে অসন্তুষ্ট হবে। তারা আপনাকে অবজ্ঞার চেষ্টা করতে পারে তবে আপনি তাদের উপযুক্ত উত্তর দেবেন। দাম্পত্য জীবন সুখের হবে। স্ত্রীর সঙ্গে সম্পর্কের ক্ষেত্রে সামঞ্জস্যতা থাকবে।

শুভ রঙ: ক্রিম

শুভ সংখ্যা: ২০

শুভ সময়: সকাল ৬টা ৩০ থেকে বিকাল ৪টা

সিংহ : ২৩ জুলাই - ২২ আগস্ট

সিংহ : ২৩ জুলাই - ২২ আগস্ট

কর্মক্ষেত্রে দিনটি ভালোই কাটবে। বৃদ্ধি বা পদোন্নতির প্রবল সম্ভাবনা রয়েছে। কোনও সহকর্মীর সঙ্গে আপনার সম্পর্কের উন্নতি হতে পারে আজ। ভবিষ্যতে এই জাতীয় সমস্যা এড়ানো ভাল। পারিবারিক জীবনে সুখ ও শান্তি থাকবে। ঘরের পরিবেশ খুব ভাল থাকবে। আপনার দিনটি আনন্দের সহিত কাটবে। দিনের দ্বিতীয় অংশে, আপনি হঠাৎ করে বন্ধুদের সঙ্গে ঘুরতে যাওয়ার পরিকল্পনা করতে পারেন। এতে আপনার স্ত্রী রাগ করতে পারে। এমন পরিস্থিতিতে আপনাকে শান্তিপূর্ণভাবে কথা বলতে হবে।

শুভ রঙ: মেরুন

শুভ সংখ্যা: ৬

শুভ সময়: সকাল ৮টা থেকে দুপুর ২টা ১৫

কন্যা : ২৩ আগস্ট - ২২ সেপ্টেম্বর

কন্যা : ২৩ আগস্ট - ২২ সেপ্টেম্বর

আপনি যদি জীবনে এগিয়ে যেতে চান, তবে আপনার আপনার গুরুত্বপূর্ণ কাজগুলিতে মনোনিবেশ করা উচিত। আপনার চারপাশের ব্যক্তিরা আপনার সম্পর্কে যা ভাবছে বা যা বলে তাতে অতিরিক্ত প্রভাবিত হবেন না। পারিবারিক জীবনে সুখ থাকবে। আজ আপনি কিছু ভাল খবর পেতে পারেন। আপনার পিতা-মাতা আপনার কৃতিত্বের জন্য গর্বিত হবে। প্রেমের বিষয়গুলি আপনাকে আজ হতাশ করতে পারে। কর্মক্ষেত্রে দিনটি স্বাভাবিক হবে। আপনি যদি বড় কিছু করার কথা ভেবে তাকেন তবে আপনার চিন্তায় সৃজনশীলতা আনুন। আর্থিক বিষয় ঠিক থাকবে। আজ আপনার স্বাস্থ্য ভাল থাকবে।

শুভ রঙ: নীল

শুভ সংখ্যা: ১৬

শুভ সময়: বেলা ১২টা ৪০ থেকে সন্ধ্যে ৭টা ১৫

তুলা : ২৩ সেপ্টেম্বর - ২২ অক্টোবর

তুলা : ২৩ সেপ্টেম্বর - ২২ অক্টোবর

দিনটি শিক্ষার্থীদের জন্য মঙ্গলজনক হবে। আপনি আপনার সাম্প্রতিক পরীক্ষাগুলিতে দুর্দান্ত সাফল্য অর্জন করতে পারেন। আপনি যদি নিজের ব্যবসা শুরু করতে চান তবে আজ কিছু সুসংবাদ পেতে পারেন। কর্মক্ষেত্রে অসামান্য পারফরমেন্সের জন্য আজ কর্মীরা সম্মানিত হতে পারেন। আপনার কঠোর পরিশ্রম আপনাকে সফল করবে এমন দৃঢ় সম্ভাবনা রয়েছে। পরিবারে আজ কিছু বিতর্ক হতে পারে। আপনার স্ত্রী আপনার কিছু জিনিসের সাথে একমত নাও হতে পারে। অর্থের দিক দিয়ে দিনটি ভাল হবে। কোনও কিছুর উপর আপনার চাপ বাড়তে পারে, যার কারণে আপনি মানসিকভাবে অস্থির হয়ে পড়বেন।

শুভ রঙ: সবুজ

শুভ সংখ্যা: ৯

শুভ সময়: বেলা ১২টা ৩০ থেকে সন্ধ্যে ৬টা ১৫

বৃশ্চিক: ২৩ অক্টোবর - ২১ নভেম্বর

বৃশ্চিক: ২৩ অক্টোবর - ২১ নভেম্বর

আজ আনন্দ করতে পারেন। রিল্যাক্স করুন। আজ, আপনার অর্থ সম্পর্কিত সমস্যার সমাধান হবে যা, আপনাকে বেশ আনন্দিত করবে। যেকোনও গুরুত্বপূর্ণ আর্থিক বিষয়ে আপনি ভাল ফলাফল পাবেন। কর্মক্ষেত্রের পরিবেশ আজ আনন্দদায়ক হবে। আপনি যদি ব্যবসায়ী হন তবে আপনার সঙ্গীর সাথে ভাল সম্পর্ক রাখার চেষ্টা করুন অন্যথায় আপনাদের উভয়ের মধ্যে তিক্ততা কাজের ক্ষতি করতে পারে। বিবাহিত জীবনে সুখ ও শান্তি থাকবে। আপনার স্ত্রীর সঙ্গে আপনার সম্পর্ক মধুর এবং দৃঢ় থাকবে। আজ, আপনি সন্তান সম্পর্কিত যেকোনও উত্তেজনা থেকে মুক্তি পেতে পারেন।

শুভ রঙ: বেগুনি

শুভ সংখ্যা: ১৫

শুভ সময়: বেলা ১১টা ৩০ থেকে দুপুর ২টা

ধনু: ২২ নভেম্বর - ২১ ডিসেম্বর

ধনু: ২২ নভেম্বর - ২১ ডিসেম্বর

সমস্ত জিনিস একপাশে রেখে আপনার আজ কাজের প্রতি আরও বেশি মনোযোগ দেওয়া উচিত। কিছু ব্যক্তিগত সমস্যার কারণে আপনি নিজের কাজের প্রতি মনোযোগ দিতে অক্ষম। কর্মক্ষেত্রে, আপনার উচ্চপদস্থ আধিকারিকরা আপনার উপর রেগে যেতে পারেন। এইরকম পরিস্থিতিতে আপনার মনকে শান্ত রাখুন এবং আপনার শক্তিটিকে অর্থপূর্ণ কাজে লাগান। পরিবারের সমস্যাগুলি সমাধান করার জন্য আপনাকে বুদ্ধিমানের সহিত কাজ করতে হবে। অর্থের দিক দিয়ে আজকের দিনটি উত্তম হবে। আপনি কিছু গুরুত্বপূর্ণ আর্থিক সিদ্ধান্ত নিতে পারেন। রোমান্টিক জীবন ভাল থাকবে। আপনি আপনার সঙ্গীর পূর্ণ সমর্থন পাবেন। আপনার স্বাস্থ্য ভাল থাকবে।

শুভ রঙ: গাঢ় হলুদ

শুভ সংখ্যা: ৮

শুভ সময়: বিকাল ৫টা ১৫ থেকে রাত ১০টা ২০

মকর : ২২ ডিসেম্বর - ১৯ জানুয়ারী

মকর : ২২ ডিসেম্বর - ১৯ জানুয়ারী

আপনি যদি বিবাহিত জীবনে সমস্যার মুখোমুখি হন, তবে আপনার নিজের একগুঁয়ে প্রকৃতি ছেড়ে মানিয়ে নেওয়া উচিত। আপনার একগুঁয়েমি কোনওভাবেই সম্পর্কের ক্ষেত্রে ভাল নয়। একই সময়ে, প্রেমময় দম্পতিদেরও তাদের সমস্যাগুলি শান্তিপূর্ণভাবে সমাধান করা দরকার যাতে তাদের মধ্যে ভালবাসা থাকে। কর্মক্ষেত্রে দিনটি চ্যালেঞ্জিং হবে। আপনার কিছু অফিসিয়াল কাজ মাঝখানে আটকে যেতে পারে এবং আপনার চাপ বাড়িয়ে তুলতে পারে। ব্যবসায়ীরা আজ কিছুটা ক্ষতিগ্রস্থ হতে পারেন। অর্থের দিক দিয়েও দিনটি স্বাভাবিক হবে। আপনার স্বাস্থ্যের বিষয়ে অযত্ন করবেন না।

শুভ রঙ: কমলা

শুভ সংখ্যা: ১৪

শুভ সময়: সকাল ৮টা ৩০ থেকে সন্ধ্যে ৬টা

কুম্ভ : ২০ জানুয়ারি - ১৮ ফেব্রুয়ারী

কুম্ভ : ২০ জানুয়ারি - ১৮ ফেব্রুয়ারী

কাজের ক্ষেত্রে আপনাকে আজ একটু সাবধান হতে হবে। আপনার চাকরী বা ব্যবসায় কোনও প্রকার অবহেলা এড়িয়ে চলুন। আর্থিক অবস্থা স্বাভাবিকের চেয়ে ভাল হবে। আপনি অর্থ উপার্জনের একটি বড় সুযোগ পেতে পারেন এবং এই সুযোগের পুরো সুবিধা নেবেন। আপনার পরিকল্পনা অনুযায়ী কাজ করুন এবং সমস্ত চিন্তাশীল কাজগুলি কোনও বাধা ছাড়াই সম্পন্ন হতে পারে। পরিবারে শান্তির পরিবেশ থাকবে। ভাইদের সাথে আপনার চলমান সমস্যা আজ শেষ হবে। বৈবাহিক জীবনে সন্তোষজনক ফলাফলও পাবেন। আজ আপনি বিশেষ কারোর সামনে নিজের ভালবাসা প্রকাশ করতে পারেন।

শুভ রঙ: বেগুনি

শুভ সংখ্যা: ২

শুভ সময়: সকাল ১০টা থেকে দুপুর ১টা ৩০

মীন : ১৯ ফেব্রুয়ারি - ২০ মার্চ

মীন : ১৯ ফেব্রুয়ারি - ২০ মার্চ

পারিবারিক ক্ষেত্রে দিনটি শুভ হবে। হঠাৎ, আপনি কিছু ভাল সংবাদ পেতে পারেন যা আপনার পরিবারের সদস্যদের খুশি করবে। যদি আপনার স্ত্রী আপনার প্রতি মনোযোগ দিতে অক্ষম হয় তবে আজ সে আপনার সমস্ত অভিযোগ সমাধানের চেষ্টা করতে পারে। আপনারা দুজনেই সন্ধ্যেয় বেড়াতে যেতে বা আপনার পছন্দের রেস্তোঁরায় সুস্বাদু খাবার উপভোগ করতে পারেন। অফিসে আপনার সমস্ত কাজ সময়মতো শেষ হবে যা আপনাকে প্রচুর স্বস্তি দেবে। আপনার আর্থিক পরিস্থিতিতে কিছুটা উন্নতি সম্ভব। স্বাস্থ্য ভাল থাকবে। কিছুদিন ধরে আপনি অসুস্থ বোধ করলে আপনার বিশ্রাম নেওয়া প্রয়োজন।

শুভ রঙ: সাদা

শুভ সংখ্যা: ২০

শুভ সময়: সকাল ৯টা ২০ থেকে দুপুর ৩টা

English summary

Daily Horoscope: 27 February 2020

Read your daily horoscope to get all the information related to your today. Here you will get information about every area of ​​your life.
X