For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

দৈনিক রাশিফল : কেমন কাটবে আজকের দিন?

|

আপনি কি আজ আপনার প্রচেষ্টায় সফল হবেন? যদি জানতে চান তবে আজকের রাশিফলটি পড়ুন। এখানে আপনি আপনার সমস্ত প্রশ্নের উত্তর পাবেন। তাহলে দেখে নিন আজ আপনার ভাগ্যে কী আছে।

মেষ: ২১ মার্চ - ১৯ এপ্রিল

মেষ: ২১ মার্চ - ১৯ এপ্রিল

কর্মক্ষেত্রে আপনার জন্য আজকের দিনটি মিশ্র হবে। আপনি যদি চাকরি করেন, তবে আজ অফিসে কাজের চাপ কম হবে বলে আশা করা হচ্ছে। আপনাকে আপনার সমস্ত কাজ সাবধানে শেষ করার চেষ্টা করতে হবে। অনলাইনে ব্যবসা করেন এমন জাতকদের জন্য আজকের দিনটি ভাল হবে। পারিবারিক জীবনে ঝামেলা সম্ভব। ঘরোয়া বিভেদ বাড়ার সম্ভাবনা রয়েছে। বাবার স্বাস্থ্য খারাপ হতে পারে। অর্থ ঠিক থাকবে। আজ ব্যয় কম হবে। আপনার স্বাস্থ্যের ক্ষেত্রে, আজ আপনি খুব ক্লান্ত থাকবেন।

শুভ রঙ: লাল

শুভ সংখ্যা: ২

শুভ সময়: সন্ধ্যা ৭টা থেকে রাত ৯টা ৩০

বৃষ: ২০ এপ্রিল - ২০ মে

বৃষ: ২০ এপ্রিল - ২০ মে

আপনি যদি শিক্ষার্থী হন এবং কোনও অনলাইন কোর্স করার কথা ভাবছেন, তবে আজকের দিনটি ভর্তির জন্য একটি ভাল দিন। অন্যদিকে, যদি সামনেই আপনার পরীক্ষা থাকে, তবে আপনাকে আরও কঠোর পরিশ্রম করার পরামর্শ দেওয়া হচ্ছে। অফিসে বসের মেজাজ ঠিক থাকবে না। আজ আপনার সামান্য ভুলের কারণে আপনাকে বকা শুনতে হতে পারে। ছোট ব্যবসায়ীরা ভাল লাভবান হতে পারেন। পারিবারিক জীবনের পরিস্থিতি স্বাভাবিক থাকবে। স্বাস্থ্য ভাল থাকবে না। বিশেষত যদি আপনার শ্বাস সম্পর্কিত সমস্যা থাকে, তবে অবহেলা করবেন না।

শুভ রঙ: হলুদ

শুভ সংখ্যা: ৩২

শুভ সময়: বেলা ১২টা থেকে বিকেল ৪টা ৩০

মিথুন: ২১ মে - ২০ জুন

মিথুন: ২১ মে - ২০ জুন

আজকের দিনটি মিথুন রাশির জাতকদের পক্ষে অত্যন্ত শুভ হতে চলেছে। ব্যক্তিগত জীবন হোক বা পেশাদার, আপনি ভাল ফলাফল পাবেন। আপনি যদি চাকরি করেন, তবে আজ উচ্চপদস্থ কর্মকর্তাদের সহায়তায় আপনার গুরুত্বপূর্ণ কিছু কাজ শেষ হবে। এছাড়াও, আপনার আয় বাড়ার প্রবল সম্ভাবনা রয়েছে। শেয়ার বাজারে যারা কাজ করছেন, তারা প্রত্যাশা অনুযায়ী লাভ করতে পারেন। আপনি যদি শিক্ষার্থী হন, তবে আপনাকে আপনার লক্ষ্যে মনোযোগ দেওয়ার পরামর্শ দেওয়া হচ্ছে। অযথা আপনার মূল্যবান সময় নষ্ট করবেন না। অর্থ পরিস্থিতির উন্নতি সম্ভব। আজ আপনি কোনও গুরুত্বপূর্ণ অর্থনৈতিক সিদ্ধান্তও নিতে পারেন। পিতা-মাতার সহযোগিতা মিলবে। জীবনসঙ্গী খুব ভাল মেজাজে থাকবে এবং আপনি তাদের কাছ থেকে একটি সুন্দর উপহারও পেতে পারেন।

শুভ রঙ: হালকা গোলাপী

শুভ সংখ্যা: ৪

শুভ সময়: দুপুর ২টা থেকে সন্ধ্যা ৬টা

কর্কট: ২১ জুন - ২২ জুলাই

কর্কট: ২১ জুন - ২২ জুলাই

আপনাকে আপনার পারিবারিক জীবনে আরও বেশি মনোযোগ দেওয়ার পরামর্শ দেওয়া হচ্ছে। ঘরোয়া দায়িত্ব সঠিকভাবে পালন করার চেষ্টা করুন। অর্থের ক্ষেত্রে দিনটি ব্যয়বহুল হবে বলে আশা করা হচ্ছে। আপনার বাজেটের চেয়ে বেশি ব্যয় না করাই ভাল। অফিসে সহকর্মীদের সঙ্গে আপনার সম্পর্ক খারাপ হতে পারে। সিনিয়ার আধিকারিকরাও আপনার পারফরম্যান্স নিয়ে অসন্তুষ্ট হবে। ব্যবসায়ীরা মিশ্র ফল পাবেন। আজ আপনার স্বাস্থ্যও খারাপ হতে পারে।

শুভ রঙ: নীল

শুভ সংখ্যা: ১১

শুভ সময়: সকাল ৭টা ১৫ থেকে দুপুর ৩টা ৩০

সিংহ: ২৩ জুলাই - ২২ আগস্ট

সিংহ: ২৩ জুলাই - ২২ আগস্ট

আপনি যদি চাকরি করেন এবং পদোন্নতি পেতে চান, তবে আপনার কঠোর পরিশ্রম করা দরকার। বিশেষত আপনাকে আপনার বসের দেওয়া দায়িত্বগুলিকে প্রাধান্য দিতে হবে। ভুল করা এড়ান। পার্টনারশিপে ব্যবসা করছেন এমন জাতকরা আজ আর্থিকভাবে লাভবান হতে পারেন। আপনার ব্যবসা বৃদ্ধির সম্ভাবনা রয়েছে। পারিবারিক জীবনে সুখ-শান্তি থাকবে। আপনি বাড়ির সদস্যদের পূর্ণ সহযোগিতা পাবেন, বিশেষত বাবা-মা আপনার উপর খুব খুশি হবে। অর্থের দিক দিয়ে দিনটি খুব একটা ভাল নয়। সম্ভব হলে আজ অর্থ সম্পর্কিত কোনও বড় কাজ করবেন না। আজ আপনার ঠান্ডা লাগা, সর্দি-কাশি হতে পারে।

শুভ রঙ: আকাশী

শুভ সংখ্যা: ২৬

শুভ সময়: সকাল ৯টা থেকে দুপুর ১টা

কন্যা: ২৩ আগস্ট - ২২ সেপ্টেম্বর

কন্যা: ২৩ আগস্ট - ২২ সেপ্টেম্বর

আপনি যদি চাকরি করেন, তবে আজকের দিনটি আপনার জন্য খুব গুরুত্বপূর্ণ হতে চলেছে। আপনার জীবনে কোনও বড় ইতিবাচক পরিবর্তন আসতে পারে। খাবার, ওষুধ ব্যবসায়ীরা বড় অর্থনৈতিক সুবিধা পেতে পারে। আপনি যদি নতুন স্টকের কথা ভাবছেন, তবে আজকের দিনটি এর পক্ষে অনুকূল। পারিবারিক জীবন সুখের হবে। পরিবারের সকল সদস্যের সঙ্গে আপনার সুসম্পর্ক থাকবে। আপনি আপনার ভাই-বোনদের সম্পূর্ণ সহযোগিতা পাবেন। আপনি যদি অবিবাহিত হন, তবে আপনার বিবাহ নিয়ে বাড়িতে আলোচনা হতে পারে। এক্ষেত্রে তাড়াহুড়ো না করাই ভাল। অর্থ ঠিক থাকবে। সুযোগ-সুবিধার জন্য অতিরিক্ত অর্থ ব্যয় করা এড়িয়ে চলুন। স্বাস্থ্যের ক্ষেত্রে, আপনাকে জাঙ্ক ফুড এড়িয়ে চলার পরামর্শ দেওয়া হচ্ছে।

শুভ রঙ: কমলা

শুভ সংখ্যা: ১৩

শুভ সময়: সকাল ৮টা থেকে দুপুর ১টা

তুলা: ২৩ সেপ্টেম্বর - ২২ অক্টোবর

তুলা: ২৩ সেপ্টেম্বর - ২২ অক্টোবর

কর্মক্ষেত্রে আজকের দিনটি আপনার জন্য, বিশেষত ব্যাংকিং খাতের জন্য আজকের দিনটি উত্তম হতে পারে। আপনি যদি বড় ব্যবসায়ী হন তবে বিনিয়োগের ভাল সুযোগ পেতে পারেন। এছাড়াও, আপনি আজ একটি নতুন চুক্তি করতে পারেন। অর্থ ঠিক থাকবে। তবে আপনাকে ভেবেচিন্তে ব্যয় করার পরামর্শ দেওয়া হচ্ছে। আপনি যত বেশি সঞ্চয়ের দিকে মনোনিবেশ করবেন, ততই আপনার পক্ষে ভাল। পারিবারিক জীবনে পরিস্থিতি স্বাভাবিক থাকবে। সন্তানের সঙ্গে দুর্দান্ত সময় কাটবে। জীবনসঙ্গীর সাথে ঝামেলা হতে পারে, তবে শীঘ্রই সবকিছু স্বাভাবিক হয়ে যাবে। স্বাস্থ্যের দিক থেকে আজকের দিনটি ভাল হবে।

শুভ রঙ: সাদা

শুভ সংখ্যা: ১২

শুভ সময়: দুপুর ১টা ৩০ থেকে সন্ধ্যা ৬টা

বৃশ্চিক: ২৩ অক্টোবর - ২১ নভেম্বর

বৃশ্চিক: ২৩ অক্টোবর - ২১ নভেম্বর

আপনি যদি যৌথ পরিবারে থাকেন, তবে আপনার পরিবারের সদস্যদের সঙ্গে সম্পর্ক ভাল রাখুন। সম্ভব হলে আজ সবার সঙ্গে বেশি সময় ব্যয় করার চেষ্টা করুন। আজ আপনাকে কাজের জন্য যাত্রা করতে হতে পারে। অন্যদিকে, আপনি যদি ব্যবসা করেন তবে আপনার ব্যবসায়ের সিদ্ধান্তগুলি খুব ভেবেচিন্তে নিতে হবে, বিশেষত আপনি যদি নতুন স্টকের কথা ভাবছেন, তবে বর্তমান পরিস্থিতির উপর ভিত্তি করে আপনার সিদ্ধান্ত নিন। আর্থিক পরিস্থিতি শক্তিশালী হবে। স্বাস্থ্যের ক্ষেত্রে, যদি আপনার দীর্ঘদিন ধরে শরীরের কোনও অংশে ব্যথা হয়, তবে আপনার অবিলম্বে একজন ডাক্তারের সঙ্গে পরামর্শ করা উচিত।

শুভ রঙ: বেগুনি

শুভ সংখ্যা: ৭

শুভ সময়: বিকেল ৫টা ২৫ থেকে রাত ৯টা

ধনু: ২২ নভেম্বর - ২১ ডিসেম্বর

ধনু: ২২ নভেম্বর - ২১ ডিসেম্বর

আজকের দিনের শুরু ভাল হবে। আজ আপনি পজিটিভ থাকবেন। আপনি যদি চাকরি করেন, তবে আজ অফিসের পরিবেশটি খুব ভাল হবে। আপনার পারফরম্যান্সে উন্নতিও হবে। এছাড়াও, আপনি সিনিয়রদের সহযোগিতা পাবেন। অন্যদিকে, ব্যবসায়ীরা আর্থিকভাবে লাভবান হতে পারে। এছাড়া, কোনও জটিল ব্যবসায়িক সমস্যা সমাধানের সম্ভাবনা রয়েছে। স্বাস্থ্যের দিক থেকে আজকের দিনটি আপনার পক্ষে স্বাভাবিক হবে।

শুভ রঙ: সবুজ

শুভ সংখ্যা: ২৪

শুভ সময়: বিকেল ৪টা থেকে রাত ৮টা

মকর: ২২ ডিসেম্বর - ১৯ জানুয়ারি

মকর: ২২ ডিসেম্বর - ১৯ জানুয়ারি

কর্মক্ষেত্রে, আপনাকে আপনার সিদ্ধান্ত খুব ভেবেচিন্তে নেওয়ার পরামর্শ দেওয়া হচ্ছে। বিশেষত চাকুরীজীবীদের ধৈর্য সহকারে কাজ করতে হবে। আপনাকে যদি অফিসে অতিরিক্ত দায়িত্ব অর্পণ করা হয়, তবে আপনার আতঙ্কিত হওয়ার দরকার নেই। আপনি কঠোর পরিশ্রম দিয়ে আপনার কাজ শেষ করার চেষ্টা করুন। ব্যবসায়ীরা আর্থিক প্রতিবন্ধকতার মুখোমুখি হতে পারে। আপনার ব্যবসায় অবনতির কারণে আপনি প্রচুর চাপে পড়বেন। পারিবারিক জীবনে পরিস্থিতি স্বাভাবিক থাকবে। আপনি আপনার পরিবারের সদস্যদের সঙ্গে বেশি সময় ব্যয় করার সুযোগ নাও পেতে পারেন। স্বাস্থ্যের ক্ষেত্রে, আপনাকে আপনার চোখের ভাল যত্ন নেওয়ার পরামর্শ দেওয়া হচ্ছে।

শুভ রঙ: গাঢ় সবুজ

শুভ সংখ্যা: ৩

শুভ সময়: দুপুর ২টা থেকে বিকেল ৪টা ৩০

কুম্ভ: ২০ জানুয়ারি - ১৮ ফেব্রুয়ারি

কুম্ভ: ২০ জানুয়ারি - ১৮ ফেব্রুয়ারি

আপনি যদি চাকরি করেন, তবে আজ পদোন্নতির মাধ্যমে আপনার কঠোর পরিশ্রমের ভাল ফলাফল পেতে পারেন। উচ্চতর পদ অর্জনের সাথে সাথে আপনার বেতনও বাড়ার সম্ভাবনা রয়েছে। অন্যদিকে, আপনি যদি ব্যবসা করেন এবং আপনার কিছু গুরুত্বপূর্ণ কাজে সরকারি বাধা আছে, তবে আজ আপনি এই সমস্যা থেকে মুক্তি পেতে পারেন। এছাড়াও, আপনি ভাল আর্থিক সুবিধাও পেতে পারেন। ব্যক্তিগত জীবনে সমস্যা থাকতে পারে। পরিবারের কম বয়সী সদস্যদের সঙ্গে আপনার সম্পর্ক খারাপ হতে পারে। আপনি আপনার আচরণ ঠিক রাখুন। অর্থের দিক দিয়ে দিনটি স্বাভাবিকের চেয়ে ভাল হবে। আজ আপনি শখের জন্য কিছু অর্থ ব্যয় করবেন। আজ স্বাস্থ্য ঠিক থাকবে।

শুভ রঙ: বাদামি

শুভ সংখ্যা: ১২

শুভ সময়: সকাল ৭টা থেকে রাত ৮টা ৪৫

মীন: ১৯ ফেব্রুয়ারি - ২০ মার্চ

মীন: ১৯ ফেব্রুয়ারি - ২০ মার্চ

পারিবারিক জীবনে সুখ-শান্তি থাকবে। বাড়ির প্রবীণদের পূর্ণ সহযোগিতা পাবেন। পৈতৃক সম্পত্তি নিয়ে চলা কোনও ঝামেলা শান্ত হওয়ার সম্ভাবনা রয়েছে। তবে আপনাকে তাড়াহুড়ো করে কোনও সিদ্ধান্ত না নেওয়ার পরামর্শ দেওয়া হচ্ছে। আপনি যদি অবিবাহিত হন, তবে আপনি খুব সম্ভবত পছন্দসই জীবনসঙ্গী খুঁজে পাবেন। শীঘ্রই আপনার বিবাহ হতে পারে। আর্থিক পরিস্থিতির উন্নতি সম্ভব। আপনাকে সঞ্চয়ের দিকে আরও মনোযোগ দেওয়ার পরামর্শ দেওয়া হচ্ছে, যাতে আপনি যত তাড়াতাড়ি সম্ভব ঋণ থেকে মুক্তি পেতে পারেন। কর্মক্ষেত্রে আপনার পক্ষে আজকের দিনটি স্বাভাবিক হবে। আপনার স্বাস্থ্য ভাল থাকবে। দীর্ঘদিন পর আপনি নিজের জন্য যথেষ্ট সময় পাবেন।

শুভ রঙ: কমলা

শুভ সংখ্যা: ২২

শুভ সময়: সকাল ৭টা থেকে দুপুর ১টা ৩০

English summary

Daily Horoscope : 26 May 2021

Check out your Daily Horoscope for 26 May 2021.
Story first published: Wednesday, May 26, 2021, 5:00 [IST]
X