For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

আজকের রাশিফল : ২৬ মার্চ ২০২১

|

দৈনিক রাশিফলের মাধ্যমে আপনি আপনার পারিবারিক জীবন, আর্থিক জীবন, দাম্পত্য জীবন, ব্যবসা, চাকুরি ইত্যাদি সম্পর্কিত সমস্ত তথ্য পাবেন। তাহলে জেনে নিন আজ আপনার ভাগ্য কী আছে।

মেষ: ২১ মার্চ - ১৯ এপ্রিল

মেষ: ২১ মার্চ - ১৯ এপ্রিল

আজ অফিসে আপনাকে আপনার কাজের দিকে মনোনিবেশ করার পরামর্শ দেওয়া হচ্ছে। সহকর্মীদের সাথে বেশি কথা বলা এড়িয়ে চলুন। আপনি যদি ব্যবসা করেন এবং আপনার ব্যবসা আরও এগিয়ে নিয়ে যাওয়ার কথা ভাবছেন, তবে আপনি আজ একটি দুর্দান্ত সুযোগ পেতে পারেন। ব্যক্তিগত জীবনের কথা বলতে গেলে, আপনার মায়ের স্বাস্থ্য সম্পর্কে আপনাকে আরও সজাগ থাকতে হবে। টাকার পরিস্থিতি শক্তিশালী হবে। আজ আপনি বাড়ির সুযোগসুবিধায় প্রচুর অর্থ ব্যয় করতে পারেন। নিয়মিত অনুশীলন করা আপনার স্বাস্থ্যের পক্ষে খুব উপকারি।

শুভ রঙ: গাঢ় হলুদ

শুভ সংখ্যা: ৩১

শুভ সময়: সকাল ৮টা ১৫ থেকে সন্ধ্যা ৬টা

বৃষ: ২০ এপ্রিল - ২০ মে

বৃষ: ২০ এপ্রিল - ২০ মে

আর্থিক পরিস্থিতি আজ ভাল থাকবে। হঠাৎ, সম্পদ অর্জন হতে পারে। এগুলি ছাড়াও আপনি জমি বাড়ি সম্পর্কিত কোনও সুবিধা পেতে পারেন। আজকের দিনটি ব্যবসায়ীদের জন্য খুব ব্যস্ত দিন হতে চলেছে। বিশেষত আপনি যদি সম্প্রতি একটি নতুন ব্যবসা শুরু করেন, তবে লাভ অর্জনের জন্য আপনাকে আজ খুব কঠোর পরিশ্রম করতে হতে পারে। চাকুরিজীবীদের জন্য দিনটি অত্যন্ত গুরুত্বপূর্ণ হতে চলেছে। আপনি বসের সম্পূর্ণ সমর্থন পাবেন। শুধু এটিই নয়, আপনি আজ আপনার অগ্রগতির সুযোগ পেতে পারেন। ছোট বিষয় নিয়ে আপনার স্ত্রীর সাথে তর্ক করা এড়িয়ে চলুন, অন্যথায় আপনার বৈবাহিক বিভেদ বাড়তে পারে। স্বাস্থ্যের দিক থেকে আজকের দিনটি উত্তম হবে। তবে গভীর রাতে ঘুম থেকে ওঠা থেকে বিরত থাকুন।

শুভ রঙ: বেগুনি

শুভ সংখ্যা: ৪৪

শুভ সময়: সন্ধ্যা ৬টা থেকে রাত ১১টা

মিথুন: ২১ মে - ২০ জুন

মিথুন: ২১ মে - ২০ জুন

কর্মক্ষেত্রে আপনার জন্য আজকের দিনটি শুভ দিন হতে চলেছে। আপনি আপনার কঠোর পরিশ্রমের যথাযথ ফলাফল পেতে পারেন। আপনি যদি অংশীদারিত্বের সঙ্গে ব্যবসা শুরু করতে চান, তবে আজ আপনি একটি দুর্দান্ত অফার পেতে পারেন। অর্থের অবস্থা ভাল থাকবে। তবে এই মরসুমে আপনার ব্যয় বাড়তে পারে। পারিবারিক জীবনে সুখ ও শান্তি বজায় থাকবে। আপনার বড় ভাইয়ের সঙ্গে আপনার সম্পর্ক দৃঢ় হবে। প্রেম-ভালবাসার ক্ষেত্রে আজকের দিনটি আপনার পক্ষে ভাল কাটবে না। সঙ্গীর সাথে বিরোধের সম্ভাবনা রয়েছে। এটাও সম্ভব যে, আপনি নিজের সম্পর্ক শেষ করার সিদ্ধান্ত নিতে পারেন।

শুভ রঙ: গোলাপী

শুভ সংখ্যা: ১৩

শুভ সময়: সকাল ৭টা থেকে বেলা ১২টা ৪৫

কর্কট: ২১ জুন - ২২ জুলাই

কর্কট: ২১ জুন - ২২ জুলাই

আপনি যদি শিক্ষার্থী হন, তবে আপনাকে আপনার আগ্রহের দিকে মনোযোগ দেওয়ার পরামর্শ দেওয়া হচ্ছে। আপনি এটির দ্বারা খুব সতেজ বোধ করবেন। শ্রমজীবী ​​লোকদের আরও কঠোর পরিশ্রম করা দরকার। ইলেকট্রনিক আইটেমের ব্যবসা করেন এমন ব্যক্তিদের জন্য আজকের দিনটি খুব উপকারী হবে। আপনি প্রচুর উপকার পেতে পারেন। অন্যদিকে, আপনি যদি পৈতৃক ব্যবসার সঙ্গে সংযুক্ত থাকেন, তবে পিতার সহায়তায় আজ যে কোনও আটকে পড়া কাজ শেষ হতে পারে। জীবনসঙ্গীর সাথে সম্পর্ক আরও দৃঢ় হবে। আপনি যদি ডায়াবেটিসের রোগী হন, তবে আপনাকে খাবারের প্রতি অবহেলা এড়াতে হবে।

শুভ রঙ: সবুজ

শুভ সংখ্যা: ১১

শুভ সময়: বিকাল ৪টা ৪০ থেকে রাত ১০টা ০৫

সিংহ: ২৩ জুলাই - ২২ আগস্ট

সিংহ: ২৩ জুলাই - ২২ আগস্ট

আজ বাড়িতে আপনাকে খুব ভারসাম্যপূর্ণ আচরণ করার পরামর্শ দেওয়া হচ্ছে। পরিবহনের সঙ্গে কর্মরত বাসিন্দাদের কোনও পুরানো আইনী বিষয় বিরক্ত করতে পারে। আজ আপনাকে আর্থিক ক্ষতিও বহন করতে হতে পারে। ব্যস্ত রুটিনের কারণে, আজ পরিবারকে খুব বেশি সময় দিতে পারবেন না। ভাই বা বোনের সাথে দ্বন্দ্ব হতে পারে। কাজের পাশাপাশি আপনার স্বাস্থ্যও আপনার পক্ষে সমানভাবে গুরুত্বপূর্ণ, তাই নিজের প্রতি যত্ন নিন।

শুভ রঙ: নীল

শুভ সংখ্যা: ৭

শুভ সময়: দুপুর ২টা থেকে রাত ৯টা

কন্যা: ২৩ আগস্ট - ২২ সেপ্টেম্বর

কন্যা: ২৩ আগস্ট - ২২ সেপ্টেম্বর

আপনি যদি অফিসের কোনও বড় প্রকল্পে কাজ করেন, তবে সহকর্মীদের সঙ্গে ঘনিষ্ঠভাবে কাজ করা খুব উপকারী হবে। শিক্ষার সঙ্গে জড়িত মানুষের জন্য আজকের দিনটি খুব গুরুত্বপূর্ণ একটি দিন হতে চলেছে। অর্থের অবস্থা ভাল থাকবে। আপনি যদি কোনও ঘনিষ্ঠ বন্ধুর জন্য উপহার কেনার কথা ভাবছেন, তবে আজকের দিনটি এটির জন্য একটি শুভ দিন। পারিবারিক জীবনে পরিস্থিতি স্বাভাবিকের চেয়ে ভাল হবে। বাড়ির প্রবীণদের আশীর্বাদ পাবেন। জীবনসঙ্গীর সঙ্গে যদি দ্বন্দ্ব হয়ে থাকে, তবে আজ তাদের রাগ শান্ত হতে পারে। আপনাকে আপনার আচরণ ভাল রাখার পরামর্শও দেওয়া হচ্ছে। শিশুর স্বাস্থ্যের যত্ন নিন।

শুভ রঙ: হলুদ

শুভ সংখ্যা: ১২

শুভ সময়: সকাল ৮টা থেকে বিকাল ৩টা ১৫

তুলা: ২৩ সেপ্টেম্বর - ২২ অক্টোবর

তুলা: ২৩ সেপ্টেম্বর - ২২ অক্টোবর

স্বাস্থ্য নিয়ে বেশি চিন্তা করবেন না। আপনি যদি এই ধরণের চাপ অবিরত রাখেন, তবে আপনার স্বাস্থ্য হ্রাস পেতে পারে। আপনি শুধু চাপ থেকে নিজেকে দূরে রাখুন। আর্থিক পরিস্থিতি ঠিক থাকবে। আপনি আপনার বাজেট অনুযায়ী ব্যয় করবেন। চাকুরিজীবীরা বড় দায়িত্ব পেতে পারেন। অন্যদিকে, ব্যবসায়ীরা আজ মিশ্র ফলাফল পেতে পারেন। আপনি যদি অংশীদারিত্বের সঙ্গে ব্যবসা করেন, তবে আপনার সঙ্গীর প্রতি আস্থা তৈরি করার চেষ্টা করুন। পারিবারিক জীবনে পরিস্থিতি স্বাভাবিক থাকবে। বাচ্চাদের সাথে কঠোরভাবে আচরণ করা এড়িয়ে চলুন। আজ আপনার জীবনসঙ্গীর সাথে বেশি সময় কাটানোর সুযোগ পেতে পারেন।

শুভ রঙ: বেগুনি

শুভ সংখ্যা: ২৯

শুভ সময়: সকাল ৭টা থেকে সন্ধ্যা ৬টা ২০

বৃশ্চিক: ২৩ অক্টোবর - ২১ নভেম্বর

বৃশ্চিক: ২৩ অক্টোবর - ২১ নভেম্বর

কর্মক্ষেত্রে আজকের দিনটি উত্তম হবে। অফিসে আপনার অবস্থান শক্তিশালী হবে। আপনার কাজের জন্য আপনাকে আজ একটি ছোট ভ্রমণ করতে হতে পারে। ব্যবসায়ীরা ভাল আর্থিক সুবিধা পেতে পারেন। আপনি আপনার প্রতিপক্ষকে কঠোর প্রতিযোগিতাও দিতে পারেন। ঘরের পরিবেশকে ঠিক রাখতে, আপনাকে আপনার আচরণে কিছু পরিবর্তন করার পরামর্শ দেওয়া হচ্ছে। তুচ্ছ বিষয় নিয়ে রাগ করবেন না। আজ কোনও ক্ষেত্রে বড় অর্থ ব্যয় করার জন্য দিনটি ভাল নয়। আপনাকে অপ্রয়োজনীয় ব্যয় এড়াতে হবে। আপনার যদি শ্বাসকষ্টের সমস্যা থেকে থাকে, তবে আপনাকে অবহেলা এড়ানোর পরামর্শ দেওয়া হচ্ছে।

শুভ রঙ: আকাশী

শুভ সংখ্যা: ১১

শুভ সময়: বিকাল ৪টা থেকে রাত ৯টা ৩০

ধনু: ২২ নভেম্বর - ২১ ডিসেম্বর

ধনু: ২২ নভেম্বর - ২১ ডিসেম্বর

বিবাহিত জীবনের ক্ষেত্রে দিনটি ভাল। জীবনসঙ্গীর সাথে প্রেম ও ভালবাসা বাড়বে। এটা সম্ভব যে আপনার কিছু পুরানো স্মৃতি আবারও সতেজ হবে। অর্থের দিক দিয়ে আজকের দিনটি খুব ব্যয়বহুল হতে চলেছে। পরিবারের সদস্যদের জন্য আপনি আজ কেনাকাটা করতে পারেন। চাকুরিজীবীদের জন্য দিনটি স্বাভাবিক হবে। আপনার সমস্ত কাজ সময়মতো শেষ হবে। আপনি যদি কোনও সরকারি চাকরির চেষ্টা করছেন, তবে শীঘ্রই আপনার কঠোর পরিশ্রম সফল হতে পারে। আজ ব্যবসায়ীদের জন্য দিনটি ভাল নয়। আটকে থাকা কাজগুলির কারণে আজ আপনার সমস্যা বাড়তে পারে। স্বাস্থ্যের দিক থেকে আজকের দিনটি অনুকূল হবে।

শুভ রঙ: সবুজ

শুভ সংখ্যা: ৩১

শুভ সময়: বিকাল ৩টা থেকে সন্ধ্যা ৭টা

মকর: ২২ ডিসেম্বর - ১৯ জানুয়ারি

মকর: ২২ ডিসেম্বর - ১৯ জানুয়ারি

চাকুরিজীবীদের তাদের মুলতুবি থাকা কাজগুলি শেষ করতে হবে, অন্যথায় আগামী দিনগুলিতে আপনি অনেক চাপের মধ্যে পড়তে পারেন। এছাড়াও, সিনিয়র অফিসাররা আপনার উপর রাগ করতে পারেন। ব্যবসায়ীরা অর্থনৈতিক ক্ষতির মুখে পড়তে পারেন। তাড়াহুড়োয় যে কোনও সিদ্ধান্ত গ্রহণের ফলে আপনাকে ভুল ফল ভোগ করতে হতে পারে। পারিবারিক জীবনে পরিস্থিতি স্বাভাবিক থাকবে। আপনার জীবনসঙ্গীর সঙ্গে যদি ঝামেলা হয়ে থাকে, তবে তা মিটিয়ে নেওয়ার চেষ্টা করুন। যত তাড়াতাড়ি সম্ভব আপনাদের মধ্যে থাকা সমস্ত ভুল ধারণাটি মুছে ফেলার চেষ্টা করা আপনার পক্ষে ভাল। আজ স্বাস্থ্যের অবনতি সম্ভব।

শুভ রঙ: সাদা

শুভ সংখ্যা: ১৮

শুভ সময়: বেলা ১২টা থেকে সন্ধ্যা ৭টা

কুম্ভ: ২০ জানুয়ারি - ১৮ ফেব্রুয়ারি

কুম্ভ: ২০ জানুয়ারি - ১৮ ফেব্রুয়ারি

আপনি যদি কাজের ক্ষেত্রে কোনও পরিবর্তনের কথা ভাবছেন, তবে আপনার কিছু অভিজ্ঞ ব্যক্তিদের পরামর্শ নেওয়া উচিত। বিদেশি সংস্থায় কর্মরত ব্যক্তিদের জন্য আজকের দিনটি একটি গুরুত্বপূর্ণ দিন হতে চলেছে। অর্থের অবস্থা ঠিক থাকবে। আপনার আয় বাড়তে পারে। পারিবারিক জীবন সুখের হবে। আজ হঠাৎ করে কোনও অতিথির আগমন ঘরের পরিবেশকে খুব আনন্দিত করবে। সন্তানের পক্ষ থেকে কোনও সুসংবাদ পেতে পারেন। স্বাস্থ্যের দিক থেকে, আজ আপনাকে সজাগ থাকার পরামর্শ দেওয়া হচ্ছে।

শুভ রঙ: বেগুনি

শুভ সংখ্যা: ৩৭

শুভ সময়: সকাল ৬টা ২৫ থেকে দুপুর ১টা

মীন: ১৯ ফেব্রুয়ারি - ২০ মার্চ

মীন: ১৯ ফেব্রুয়ারি - ২০ মার্চ

স্বাস্থ্যের দিক থেকে আজকের দিনটি আপনার পক্ষে মঙ্গলজনক হবে না। অ্যালার্জির সংক্রমণ হতে পারে। অফিসের কাজগুলি দায়িত্ব, সততা ও স্বচ্ছতার সঙ্গে পালনের চেষ্টা করুন। শীঘ্রই আপনার পরিশ্রমের ভাল ফল পাবেন। ব্যবসায়ীদের জন্য আজকের দিনটি স্বাভাবিক হবে। আপনি যদি কোনও বড় লাভ আশা করে থাকেন, তবে আজ আপনি হতাশ হতে পারেন। আজ আপনি আপনার পরিবারের সদস্যদের পূর্ণ সমর্থন পাবেন। বিশেষত আপনার বাবা-মায়ের সহায়তায় আপনার আত্মবিশ্বাস বাড়বে। আপনি যদি বিবাহিত হন, তবে আজ আপনি আপনার জীবনসঙ্গীর সঙ্গে ভাল সময় কাটানোর সুযোগ পাবেন।

শুভ রঙ: হলুদ

শুভ সংখ্যা: ১২

শুভ সময়: বেলা ১২টা থেকে বিকাল ৪টা ২৫

English summary

Daily Horoscope : 26 March 2021

Check out your Daily Horoscope for 26 March 2021.
X