For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

আজকের রাশিফল : ২৫ জুলাই ২০২০

|

আজ আপনার ভাগ্যে কী রয়েছে তা জানতে আপনার দৈনিক রাশিফলটি পড়ুন।

মেষ: ২১ মার্চ - ১৯ এপ্রিল

মেষ: ২১ মার্চ - ১৯ এপ্রিল

আজ অযথা কাজে আপনার সময় নষ্ট করবেন না। আপনার উচিত প্রয়োজনীয় কাজে মন দেওয়া। কর্মক্ষেত্রে আপনি যদি বড় চ্যালেঞ্জের মুখোমুখি হন, তবে আপনার আত্মবিশ্বাস হ্রাস পেতে দেবেন না। আপনার পক্ষে কঠোর পরিশ্রম করুন এবং নিজেকে বিশ্বাস করুন। অন্যদিকে যদি আপনি ব্যবসা করেন এবং কোনও ব্যবসায়িক বিষয়ে আপনি আদালতের চারপাশে ঘুরতে থাকেন, তবে শীঘ্রই আপনি এই সমস্যা থেকে মুক্তি পেতে পারেন। কাজের পাশাপাশি পরিবারকেও সময় দেওয়া দরকার। বিশেষত আপনার বাচ্চাদের সঙ্গে সময় কাটানোর চেষ্টা করুন। স্বাস্থ্য ক্ষেত্রে আজকের দিনটি শুভ হবে।

শুভ রঙ: পীচ

শুভ সংখ্যা: ১২

শুভ সময়: সন্ধ্যা ৬টা ৩০ থেকে রাত ৯টা ৩০

বৃষ: ২০ এপ্রিল - ২০ মে

বৃষ: ২০ এপ্রিল - ২০ মে

অফিসের কাজে আরও বেশি মনোযোগ দেওয়ার প্রয়োজন রয়েছে। আপনি যদি উচ্চ পদ অর্জন করতে চান, তবে কাজের প্রতি আপনার সততা এবং উৎসর্গ প্রদর্শন করার জন্য এটি সঠিক সময়। অর্থনৈতিক দিক থেকে আজকের দিনটি আপনার জন্য মিশ্র দিন হবে। অনেক সময় অতিরিক্ত ব্যয় করা আপনার পক্ষে কোনওভাবেই ঠিক নয়। ঘরের পরিবেশটি ঠিক থাকবে। আজ কিছু ভাল সংবাদ পেতে পারেন, যা আপনাকে বেশ খুশি করবে। আপনি পিতামাতার কাছ থেকে মানসিক সমর্থন পাবেন। আপনার নিজের আরও যত্ন নেওয়া দরকার। কারণ, স্বাস্থ্যের দিক থেকে এই সময়টি আপনার পক্ষে ভাল নয়।

শুভ রঙ: লাল

শুভ সংখ্যা: ৫

শুভ সময়: সকাল ৫টা ৫৫ থেকে দুপুর ২টা ৩০

মিথুন: ২১ মে - ২০ জুন

মিথুন: ২১ মে - ২০ জুন

আপনি যদি বৈদ্যুতিক সরঞ্জামের ব্যবসা করেন, তবে আজ আপনি কিছুটা বড় লাভ পেতে পারেন। অন্যদিকে, কর্মচারীদের অন্যের বিরুদ্ধে পেছনে কথা বলার অভ্যেস এড়ানোর পরামর্শ দেওয়া হচ্ছে। কাজের প্রতি অবহেলার কারণে আপনার বস আপনার উপর কঠোর আচরণ করতে পারেন। এই ধরণের জিনিস আপনার ক্যারিয়ারের জন্য ভাল নয়। ছোট বিষয় নিয়ে আপনার স্ত্রীর সঙ্গে দ্বন্দ্ব করা এড়ান। আপনি অহেতুক তাদের মনকে আঘাত করছেন। আপনি আপনার প্রিয়জনকে আরও ভাল করে বোঝার চেষ্টা করুন। যদি আপনার হৃদরোগ সম্পর্কিত কোনও সমস্যা থাকে, তবে আপনাকে নিজের বিশেষ যত্ন নিতে হবে। মানসিক অশান্তি এড়াতে প্রতিদিন মেডিটেশন করুন।

শুভ রঙ: নীল

শুভ সংখ্যা: ২১

শুভ সময়: বিকাল ৪টা ৩০ থেকে রাত ১০টা

কর্কট: ২১ জুন - ২২ জুলাই

কর্কট: ২১ জুন - ২২ জুলাই

কর্মক্ষেত্রে এই সময়টি আপনার জন্য ভাল। চাকরী হোক বা ব্যবসা, আপনি আশানুরূপ ফলাফল পাবেন। আপনি যদি টেলিকমিউনিকেশন বা মিডিয়া সম্পর্কিত কোনও কাজ করেন, তবে আজ আপনি কিছু ভাল খবর পেতে পারেন। অন্যদিকে যারা কাঠ, লোহা, সিমেন্ট ইত্যাদির ব্যবসা করেন, তারাও আজ লাভ পেতে পারেন। পারিবারিক জীবনে সুখ ও শান্তি বজায় থাকবে। আর্থিক লেনদেন করার সময় আরও সতর্কতা অবলম্বন করুন, অন্যথায় আপনার ক্ষতি হতে পারে। স্বাস্থ্যের দিক থেকে আজকের দিনটি আপনার জন্য মঙ্গলজনক হবে। তবে কাজের পাশাপাশি আপনার আরামের দিকেও মনোযোগ দেওয়া উচিত।

শুভ রঙ: গোলাপী

শুভ সংখ্যা: ৩৫

শুভ সময়: সকাল ৯টা থেকে রাত ৮টা ৪৫

সিংহ: ২৩ জুলাই - ২২ আগস্ট

সিংহ: ২৩ জুলাই - ২২ আগস্ট

আজ আপনার স্ত্রীর সঙ্গে আরও বেশি সময় ব্যয় করার চেষ্টা করুন। এইভাবে আপনার স্ত্রীকে উপেক্ষা করে আপনি আপনার বিবাহিত জীবনের সুখ নষ্ট করছেন। আপনার সঙ্গীর সাথে কাঁধে কাঁধ মিলিয়ে হাঁটা উচিত। আজ কোনও পুরানো ঋণ শোধ করার মহাজন আপনাকে চাপ দিতে পারে। এ জাতীয় পরিস্থিতিতে আপনার চাপ বাড়তে পারে। আপনি যদি সময়মতো আপনার কাজ শেষ করতে না সক্ষম হন, তবে সমস্যায় পড়তে পারেন। স্বাস্থ্যের দিক দিয়ে দিনটি ভাল নয়। মানসিক চাপের কারণে শারীরিক স্বাস্থ্য ক্ষতিগ্রস্থ হতে পারে।

শুভ রঙ: বাদামী

শুভ সংখ্যা: ১০

শুভ সময়: বিকাল ৪টা থেকে রাত ৯টা ১৫

কন্যা: ২৩ আগস্ট - ২২ সেপ্টেম্বর

কন্যা: ২৩ আগস্ট - ২২ সেপ্টেম্বর

আজ কর্মক্ষেত্রে দিনটি আপনার জন্য খুব কঠিন। তবে আপনি আপনার কঠোর পরিশ্রম দিয়ে আপনার কাজগুলি সম্পন্ন করতে সফল হবেন। আপনি সিনিয়র অফিসারদের পুরোপুরি সমর্থন পাবেন। অন্যদিকে, আপনি আজ আপনার কর্মক্ষেত্রের সাথে যুক্ত অভিজ্ঞ ব্যক্তির কাছ থেকেও কিছু গুরুত্বপূর্ণ পরামর্শও পেতে পারেন। অন্যদিকে, ব্যবসায়ীদের জন্য আজকের দিনটি ভালো। পারিবারিক জীবনে কিছু সমস্যা দেখা দিতে পারে। পরিবারের সদস্যরা আজ আপনাকে অসন্তুষ্ট করবে। আজ ভাই বা বোনের সাথে আপনার কিছু মতপার্থক্য থাকবে। স্বাস্থ্যের দিক থেকে দিনটি উত্থান-পতনে পূর্ণ থাকবে। আজ আপনি খুব ক্লান্ত হয়ে পড়বেন।

শুভ রঙ: হলুদ

শুভ সংখ্যা: ৭

শুভ সময়: সন্ধ্যা ৭টা থেকে রাত ৯টা ২৫

তুলা: ২৩ সেপ্টেম্বর - ২২ অক্টোবর

তুলা: ২৩ সেপ্টেম্বর - ২২ অক্টোবর

আপনি যদি ছাত্র হন, তবে আপনার জন্য এই সময়টি অত্যন্ত গুরুত্বপূর্ণ। পড়াশুনায় আরও মনোযোগ দিতে হবে। চাকুরিজীবীদের কাজের গতি বাড়ানো দরকার। আপনি যদি ধীরে ধীরে আপনার কাজটি করেন, তবে আপনার অনেক কাজ আজ অসম্পূর্ণ থাকবে। আর্থিক দিক থেকে দিনটি ভালো নয়। তবে কাছের কারও কাছ থেকে আর্থিক সহায়তা পেতে পারেন। ঘরের পরিবেশ ঠিক থাকবে। আপনি আপনার স্ত্রীর কাছ থেকে একটি বিশেষ উপহার পেতে পারেন। স্বাস্থ্যের দিক থেকে দিনটি ভাল। তবে এই মুহুর্তে আপনার স্বাস্থ্যের যে কোনও ক্ষুদ্রতম সমস্যাটিকেও এড়িয়ে যাওয়া আপনার পক্ষে ঠিক হবে না।

শুভ রঙ: মেরুন

শুভ সংখ্যা: ১৯

শুভ সময়: ভোর ৪টা ২০ থেকে দুপুর ১টা

বৃশ্চিক: ২৩ অক্টোবর - ২১ নভেম্বর

বৃশ্চিক: ২৩ অক্টোবর - ২১ নভেম্বর

অর্থনৈতিক ক্ষেত্রে আজকের দিনটি শুভ হবে। আজ আপনি আরামের জিনিসগুলিতে অনেক বেশি ব্যয় করতে পারেন। কর্মক্ষেত্রে বেশি কাজের চাপের কারণে মানসিক ভাবেও চাপ অনুভব করবেন। এগুলি ছাড়াও আপনার মুলতুবি থাকা কাজগুলি সম্পন্ন করার জন্য চাপে পড়বেন। ব্যবসায়ীদের দিনটি মানসিক চাপের মধ্যে দিয়ে যাবে। আপনার কিছু গুরুত্বপূর্ণ কাজ আটকে যেতে পারে। পৈতৃক সম্পত্তির বিষয়ে আপনার বাড়ির কিছু সদস্যের সঙ্গে আজ মতবিরোধ হতে পারে। এমন পরিস্থিতিতে আপনার রাগান্বিত প্রকৃতি আপনার সমস্যা বাড়াতে পারে। আপনি আপনার আচরণকে ভারসাম্যপূর্ণ রাখুন। স্বাস্থ্যের দিক থেকে পেটের সঙ্গে সম্পর্কিত কোনও সংক্রমণ হতে পারে। বাইরের খাবার খাওয়া থেকে বিরত থাকুন।

শুভ রঙ: কমলা

শুভ সংখ্যা: ১২

শুভ সময়: সকাল ৯টা ৩০ থেকে দুপুর ২টা ৫৫

ধনু: ২২ নভেম্বর - ২১ ডিসেম্বর

ধনু: ২২ নভেম্বর - ২১ ডিসেম্বর

আজ আপনি মনের দিক থেকে বেশ ভাল বোধ করবেন। পরিবারের সঙ্গে দিনটি ভাল কাটবে। বিশেষত আজ আপনার বাবার সাথে আপনার সম্পর্কের উন্নতি ঘটবে। আপনি যদি নতুন কোনও কাজের জন্য চেষ্টা করে থাকেন, তবে আজ কিছু ভালো খবর পেতে পারেন। এটি আপনার দায়িত্বগুলি বাড়িয়ে তুলবে, তাই আপনাকে খুব কঠোর পরিশ্রম করতে হতে পারে। অন্যদিকে ব্যবসায়ীদের আজ ভাল সাফল্য পাওয়ার সম্ভাবনা রয়েছে। আজ, আপনি একটি বড় কাজের অফার পেতে পারেন। বিবাহিত দম্পতিদের খুব রোম্যান্টিক দিন কাটবে । স্ত্রীর প্রেমময় আচরণ আজ আপনাকে বিশেষ বোধ করে তুলবে। আপনার স্বাস্থ্য খুব ভাল হবে।

শুভ রঙ: গাঢ় নীল

শুভ সংখ্যা: ৩৮

শুভ সময়: সকাল ১০টা থেকে বিকাল ৪টা

মকর: ২২ ডিসেম্বর - ১৯ জানুয়ারি

মকর: ২২ ডিসেম্বর - ১৯ জানুয়ারি

অফিসে আপনার দায়িত্বগুলি সততার সঙ্গে পালন করার চেষ্টা করা উচিত। আপনি এই মুহুর্তে যত বেশি পরিশ্রম করবেন, আপনার পক্ষে তত ভাল। অন্যদিকে, ব্যবসায়ীরা বড় অর্থনৈতিক সুবিধা পেতে পারেন। পারিবারিক জীবন সুখের হবে। আপনি আপনার ভাইবোনদের পূর্ণ সমর্থন পাবেন। আপনার পিতামাতা আজ আপনার সাথে সম্পর্কিত একটি গুরুত্বপূর্ণ বিষয়ে সিদ্ধান্ত নিতে পারেন। অর্থনৈতিক দিক থেকে দিনটি স্বাভাবিকের চেয়ে ভাল হবে। আজ ব্যয় কম হবে এবং আপনার বাজেট ভারসাম্যপূর্ণ হবে।

শুভ রঙ: জাফরান

শুভ সংখ্যা: ৬

শুভ সময়: ভোর ৫টা থেকে বিকাল ৩টা

কুম্ভ: ২০ জানুয়ারি - ১৮ ফেব্রুয়ারি

কুম্ভ: ২০ জানুয়ারি - ১৮ ফেব্রুয়ারি

আপনি যদি ব্যবসা করেন, তবে আজকের দিনটি আপনার জন্য খুব গুরুত্বপূর্ণ হবে। আজ আপনি একটি দুর্দান্ত অফারও পেতে পারেন। এটি ভাল হবে যে, আপনি যাতে এই সুযোগটি হাতছাড়া না করেন। চাকুরিজীবীদের অফিসে সতর্কতা অবলম্বন করা বাঞ্ছনীয়, বিশেষত আপনার নিজের আচরণটি ঠিক রাখতে হবে। উচ্চপদস্থ কর্মকর্তাদের সাথে কথা বলার সময় আপনার শব্দগুলি খুব চিন্তা করে ব্যবহার করুন। পারিবারিক জীবনে পরিস্থিতি স্বাভাবিক থাকবে। কাজে ব্যস্ত থাকার কারণে আজ আপনি পরিবারের সদস্যদের সাথে বেশি সময় ব্যয় করার সুযোগ পাবেন না। স্বাস্থ্যের দিক থেকে দিনটি মিশ্রিত হবে।

শুভ রঙ: আকাশী

শুভ সংখ্যা: ২৭

শুভ সময়: বিকাল ৩টা ৩০ থেকে রাত ৮টা

মীন: ১৯ ফেব্রুয়ারি - ২০ মার্চ

মীন: ১৯ ফেব্রুয়ারি - ২০ মার্চ

স্বাস্থ্যের দিক থেকে আজকের দিনটি আপনার পক্ষে ভাল নয়। কোনও কারণ ছাড়া বাড়ি থেকে না বেরোনাই ভাল। অর্থের দিক দিয়ে আজকের দিনটি স্বাভাবিকের চেয়ে ভাল হবে। আজ আপনার যেকোন বন্ধুকে আর্থিকভাবে সহায়তা করতে পারেন। আপনি যদি বাড়ি থেকে কাজ করেন তবে আজ কাজের চাপ বেশি হবে। তবে আপনার খুব বেশি চিন্তা করার দরকার নেই, কারণ আপনার কাজগুলি সময়মতো শেষ হবে। পারিবারিক জীবন সুখের হবে। আত্মীয়দের সঙ্গে সম্পর্ক ভালো থাকবে।

শুভ রঙ: বেগুনি

শুভ সংখ্যা: ১৩

শুভ সময়: দুপুর ১টা থেকে বিকাল ৫টা

English summary

Daily Horoscope : 25 July 2020

Check out your Daily Horoscope For 25 July 2020.
Story first published: Saturday, July 25, 2020, 5:02 [IST]
X