For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

প্রতিদিনের রাশিফল : ১০ জুলাই ২০২০

|

ব্যবসা হোক বা চাকরি, আজ কোন ক্ষেত্রে আপনি প্রচুর সাফল্য পাবেন, তা জানতে আপনার প্রতিদিনের রাশিফলটি পড়ুন।

মেষ: ২১ মার্চ - ১৯ এপ্রিল

মেষ: ২১ মার্চ - ১৯ এপ্রিল

দীর্ঘদিন ধরে আটকে থাকা কোনও কাজ শেষ হওয়ার কারণে আপনি আজ প্রচুর স্বস্তি পাবেন। আপনার পথে যে বাধাগুলি আসছিল তা আজ অতিক্রম করতে পারবেন। আপনি বিবাহিত জীবন পুরোপুরি উপভোগ করবেন। আজ আপনার স্ত্রীর সঙ্গে অতিরিক্ত সময় ব্যয় করার সুযোগ পাবেন। আপনি অনুভব করবেন যে, আপনার প্রিয়জনরা আপনাকে কতটা ভালোবাসে। বাড়ির প্রবীণদের পূর্ণ সমর্থন পাবেন। আজ আয়ের চেয়ে অর্থ ব্যয় বেশি হওয়ার সম্ভাবনা রয়েছে। আর্থিক বিষয়ে সতর্ক থাকাই ভালো। এইভাবে চিন্তা না করে অর্থ ব্যয় করলে আগামী দিনে সমস্যায় পড়তে পারেন। স্বাস্থ্যের দিক থেকে আজকের দিনটি স্বাভাবিক হবে।

শুভ রঙ: মেরুন

শুভ সংখ্যা: ৩১

শুভ সময়: সকাল ১০টা ৩০ থেকে বিকাল ৪টা ৫০

বৃষ: ২০ এপ্রিল - ২০ মে

বৃষ: ২০ এপ্রিল - ২০ মে

আপনাকে আপনার বাড়তি ওজন নিয়ন্ত্রণের পরামর্শ দেওয়া হচ্ছে, অন্যথায় আপনি আগামী দিনগুলিতে কোনও গুরুতর অসুস্থতায় ভুগতে পারেন। অর্থের দিক থেকে আজকের দিনটি ঠিক থাকবে। সম্পদ অধিগ্রহণ হতে পারে। এগুলি ছাড়াও আপনার বাজেট ভারসাম্যপূর্ণ হবে। কর্মক্ষেত্রে উচ্চ কর্মকর্তাদের সহায়তায় আপনার গুরুত্বপূর্ণ কিছু কাজ আজ শেষ হবে। এগুলি ছাড়াও আপনার সহকর্মীদের সঙ্গে ভাল সম্পর্ক বজায় থাকবে। ব্যবসায়ীদের আজ কোনও নতুন কাজ শুরু করা থেকে বিরত থাকতে হবে। পারিবারিক জীবন সুখের হবে।আজ আপনি পরিবারের সঙ্গে ভাল সময় কাটাবেন। মা-বাবার স্বাস্থ্য ভাল থাকবে।

শুভ রঙ: গাঢ় নীল

শুভ সংখ্যা: ১০

শুভ সময়: বিকাল ৪টা ৩০ থেকে রাত ৯টা ০৫

মিথুন: ২১ মে - ২০ জুন

মিথুন: ২১ মে - ২০ জুন

আপনার জন্য আজকের দিনটি একটি ভাল দিন হবে। সকালে কোনও সুসংবাদ পেয়ে মন খুশি হবে। আপনি যদি চাকরি করেন, তবে আজ আপনি কোনও প্রতিকূল পরিস্থিতির মুখোমুখি হতে পারেন। এটা সম্ভব যে, আপনি কোনও সিনিয়র অফিসারের সঙ্গে বিতর্কে জড়িয়ে পড়তে পারেন। আপনি যদি বিবাহিত হন, তবে আজকের দিনটি আপনার জন্য খুব রোমান্টিক হবে। আপনার স্ত্রী আপনাকে বিশেষ কিছু উপহার দিতে পারে। আপনি আজ আপনার প্রিয়তমের একটি আলাদা রূপ দেখতে পাবেন। অর্থের পরিস্থিতি সন্তোষজনক হবে। আজ আপনি ঘরোয়া স্বাচ্ছন্দ্যের জিনিসগুলিতে অনেক বেশি ব্যয় করতে পারেন। স্বাস্থ্যের দিক থেকে দিনটি অনুকূল হবে।

শুভ রঙ: লাল

শুভ সংখ্যা: ২১

শুভ সময়: সকাল ৮টা ৩০ থেকে বিকাল ৩টা

কর্কট: ২১ জুন - ২২ জুলাই

কর্কট: ২১ জুন - ২২ জুলাই

আজ আপনাকে যে কোনও বিষয়েই সাবধান হওয়ার পরামর্শ দেওয়া হচ্ছে। আপনার বিরোধীরা আপনার কাজে বাধা তৈরি করতে পারে। আপনি যদি ব্যবসা করেন, তবে আর্থিক সমস্যার কারণে আজ আপনার মন ভালো থাকবে না। কোনও গুরুত্বপূর্ণ ব্যবসায়িক সিদ্ধান্ত নেওয়ার আগে আপনাকে আর্থিকভাবে শক্তিশালী হতে হবে। এই সময়ে, তাড়াহুড়া আপনার পক্ষে ক্ষতিকারক হতে পারে। ঘরের পরিবেশ ঠিক থাকবে। তবে আপনি আপনার পরিবারের সঙ্গে বেশি সময় কাটানোর সুযোগ নাও পেতে পারেন। আজ আপনার স্ত্রী মেজাজ খুব ভালো থাকবে। আপনার যদি শ্বাসকষ্টের সমস্যা থেকে থাকে, তবে আজ আপনি এ থেকে স্বস্তি পেতে পারেন। তবে আপনার সঠিক সময়ে ডাক্তারের পরামর্শ নেওয়া উচিত।

শুভ রঙ: বেগুনি

শুভ সংখ্যা: ২

শুভ সময়: সকাল ১০টা থেকে দুপুর ১টা ৩০

সিংহ: ২৩ জুলাই - ২২ আগস্ট

সিংহ: ২৩ জুলাই - ২২ আগস্ট

অযথা ব্যয় নিয়ন্ত্রণ করুন, অন্যথায় আপনি আগামী দিনগুলিতে বিশাল আর্থিক সংকটের মুখোমুখি হতে পারেন। আজ চাকুরিজীবীদের কঠোর পরিশ্রম করা প্রয়োজন। এটি আপনার আপনার খ্যাতি বাড়িয়ে তুলবে। সরকারী বিধি মেনে চলা ব্যবসায়ীদের খুবই প্রয়োজন, অন্যথায় নিজের অনেক ক্ষতি করতে পারেন। আজ পারিবারিক জীবনে ওঠানামা থাকবে। বাড়ির সদস্যদের মধ্যে ক্রমবর্ধমান মতবিরোধের কারণে এমন পরিস্থি দেখা দেবে। আজ বড়রা আপনার কথাতে একমত নাও হতে পারেন। এমন পরিস্থিতিতে আপনার আচরণের ভারসাম্য বজায় রাখা দরকার। রাগের মাথায় এমন কাজ করবেন না, যা আপনার সম্পর্কের উপর খারাপ প্রভাব ফেলে। আজ আপনার স্ট্রেস উল্লেখযোগ্যভাবে বাড়তে পারে।

শুভ রঙ: হলুদ

শুভ সংখ্যা: ১২

শুভ সময়: সকাল ৮টা থেকে বেলা ১২টা ৫৫

কন্যা: ২৩ আগস্ট - ২২ সেপ্টেম্বর

কন্যা: ২৩ আগস্ট - ২২ সেপ্টেম্বর

কর্মক্ষেত্রে আজ আপনি ভাল সাফল্য পেতে পারেন। আপনি যদি আপনার পরিকল্পনা অনুযায়ী কাজ করেন, তবে আজ আপনি সহজেই আপনার লক্ষ্য অর্জন করতে সক্ষম হবেন। আপনি যদি সরকারের সঙ্গে সম্পর্কিত কোনও ব্যবসা করেন, তবে আপনার জন্য আজকের দিনটি খুব উপকারী হবে। টাকার পরিস্থিতি ঠিক থাকবে। আর্থিকভাবে শক্তিশালী হওয়ার জন্য, নিজের উপার্জিত অর্থকে সঠিকভাবে ব্যবহার করতে হবে। বিবাহিতদের জন্য আজকের দিনটি উত্তম হবে। আপনার স্ত্রীর সঙ্গে আপনার সম্পর্কের উন্নতি হবে। অন্যদিকে, আপনার বাচ্চাদের প্রতি আরও মনোযোগ দেওয়া প্রয়োজন।

শুভ রঙ: গেরুয়া

শুভ সংখ্যা: ২৮

শুভ সময়: সকাল ৯টা ২০ থেকে বিকাল ৩টা

তুলা: ২৩ সেপ্টেম্বর - ২২ অক্টোবর

তুলা: ২৩ সেপ্টেম্বর - ২২ অক্টোবর

আজ আপনি আপনার কাছের কাউকে উপহার দেওয়ার পরিকল্পনা করতে পারেন। যদিও আপনার অর্থ সম্পর্কে কিছুটা উদ্বেগ থাকতে পারে, তবে আপনার বাজেট অনুযায়ী ব্যয় করার পরামর্শ দেওয়া হচ্ছে। কাজের ক্ষেত্রে, অফিসে যদি আপনার কোনও সমস্যা হয় তবে উচ্চপদস্থ কর্মকর্তাদের সঙ্গে কথা বলার জন্য এটিই সঠিক সময়। আপনি যত তাড়াতাড়ি সম্ভব আপনার সমস্যার সমাধান খুঁজে বার করুন, যাতে আপনি নিরলসভাবে কাজ করতে পারেন। ব্যবসায়-সংযুক্ত ব্যক্তিদের আজ অল্প ভ্রমণ করতে হতে পারে। আপনার যাত্রা খুব শুভ হবে, তবে ভ্রমণের সময় আপনাকে সতর্ক থাকার পরামর্শ দেওয়া হচ্ছে।

শুভ রঙ: কমলা

শুভ সংখ্যা: ২০

শুভ সময়: সকাল ৮টা থেকে দুপুর ১টা

বৃশ্চিক: ২৩ অক্টোবর - ২১ নভেম্বর

বৃশ্চিক: ২৩ অক্টোবর - ২১ নভেম্বর

আপনি যদি আজ কোনও গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত নিতে চান, তবে উপযুক্ত সিদ্ধান্ত গ্রহণে আপনাকে অনেক সমস্যার মুখোমুখি পড়তে হতে পারে। যদি আপনি কোনও সিদ্ধান্তে পৌঁছাতে না পারেন, তবে আপনার নিকটজনদের পরামর্শ নেওয়া উচিত বা আপনার সিদ্ধান্তটি কিছু সময়ের জন্য স্থগিত রাখা উচিত। চাকুরিজীবীদের তাদের বসের কথা গুরুত্ব সহকারে নেওয়া দরকার। বিদেশে ব্যবসা করে এমন ব্যক্তিদের ক্ষেত্রে আজকের দিনটি কিছুটা স্বস্তি নিয়ে আসতে পারে। জীবনসঙ্গীর স্বাস্থ্য সম্পর্কিত কোনও সমস্যা আসতে পারে। আজ আপনি তার সঙ্গে আরও সময় কাটাতে এবং তার স্বাস্থ্যের যত্ন নেওয়ার চেষ্টা করুন।

শুভ রঙ: বেগুনি

শুভ সংখ্যা: ৭

শুভ সময়: বিকাল ৫টা ২৫ থেকে রাত ৯টা

ধনু: ২২ নভেম্বর - ২১ ডিসেম্বর

ধনু: ২২ নভেম্বর - ২১ ডিসেম্বর

সামাজিক কাজের প্রতি আপনার আগ্রহ বাড়তে পারে। আজ আপনি যদি কোনও অভাবীকে সাহায্য করার সুযোগ পান তবে এড়িয়ে যাবেন না। পারিবারিক জীবনে উত্তেজনা থাকবে। বাড়িতে বিতর্ক হতে পারে। ভাইদের সঙ্গে আজ আপনার অর্থ সম্পর্কিত কিছু কথা হতে পারে। আপনি যদি বুদ্ধিমানের সহিত পরিচালনা না করেন তবে বিষয়টি আরও অনেক দূর এগিয়ে যেতে পারে। শান্ত হয়ে এই সমস্যাটি সমাধান করার চেষ্টা করা ভালো। আজ আপনি আপনার সমস্ত কাজ মন দিয়ে শেষ করবেন। আপনার কাজ দেখে, উচ্চ আধিকারিকরা আপনার উপর খুব খুশি হবেন। ব্যবসায়ীরা আর্থিক সুবিধা পেতে পারেন। যদি আপনার কোনও কাজ লকডাউনের কারণে আটকে থাকে তবে আজ খুব সম্ভবত সম্পন্ন হওয়ার সম্ভাবনা রয়েছে।

শুভ রঙ: কমলা

শুভ সংখ্যা: ২২

শুভ সময়: সকাল ৭টা থেকে দুপুর ১টা ৩০

মকর: ২২ ডিসেম্বর - ১৯ জানুয়ারি

মকর: ২২ ডিসেম্বর - ১৯ জানুয়ারি

পারিবারিক জীবনে সুখ এবং ভালবাসা থাকবে। আপনি আপনার প্রিয়জনের কাছ থেকে সমর্থন পেয়ে মানসিক শান্তি এবং সুখ বোধ করবেন। আজ, স্ত্রীর পরিবর্তিত মেজাজ আপনাকে অবাক করে দেবে। কিছু সময়ের জন্য, আপনার উভয়ই একে অপরের সঙ্গে বেশি সময় ব্যয় করতে সক্ষম হননি, তবে আজকের দিনটি আপনার জন্য বিশেষ হবে। আর্থিক পরিস্থিতি শক্তিশালী হবে। আজ আপনি আপনার পরিবারের জন্য অনেক অর্থ ব্যয় করতে পারেন। স্বাস্থ্যের উন্নতি হবে।

শুভ রঙ: সাদা

শুভ সংখ্যা: ৮

শুভ সময়: সন্ধ্যে ৬টা থেকে রাত ৯টা ২০

কুম্ভ: ২০ জানুয়ারি - ১৮ ফেব্রুয়ারি

কুম্ভ: ২০ জানুয়ারি - ১৮ ফেব্রুয়ারি

সবাই আপনার ইতিবাচকতায় মুগ্ধ হবে। আজ আপনার শত্রুরাও আপনার পিছনে প্রশংসা করবে। আপনি যদি চাকরি করেন, তাহলে আপনার বসকে হতাশ করবেন না। আপনাকে যে কাজ অর্পণ করা হয়েছে তা সততার সহিত সম্পন্ন করুন। ব্যবসায় অংশীদারিত্ব উপকারী প্রমাণিত হবে। আপনার পার্টনারের কারণে আপনি বড় আর্থিক সুবিধা পেতে পারেন। বিবাহিত জীবনে কিছু সমস্যা হতে পারে। জীবনসঙ্গীর সাথে খোলামেলা কথা বলাই ভালো হবে। আপনার মতামত অন্যের উপর চাপানো থেকে বিরত থাকুন। আপনারও অন্যের কথা শোনা উচিত। আজ বাইরের খাবার খাওয়া থেকে বিরত থাকুন।

শুভ রঙ: বাদামী

শুভ সংখ্যা: ১২

শুভ সময়: সকাল ৭টা থেকে রাত ৮টা ৪৫

মীন: ১৯ ফেব্রুয়ারি - ২০ মার্চ

মীন: ১৯ ফেব্রুয়ারি - ২০ মার্চ

আপনার আর্থিক পরিস্থিতির ক্ষেত্রে আজকের দিনটি লাভজনক হতে চলেছে। আয়ের বৃদ্ধি আপনার অর্থনৈতিক পরিস্থিতিকে শক্তিশালী করবে। আজ ব্যবসায়ীদের জন্য একটি দুর্দান্ত দিন হতে চলেছে। আপনি একটি বড় আর্থিক লেনদেন করতে পারেন। অফিসে উর্ধ্বতনদের কাছ থেকে সমর্থন পেয়ে আপনার কাজ আরও সহজ হয়ে যাবে। বিবাহিত জীবনের পরিস্থিতি অনুকূল থাকবে। জীবনসঙ্গীর সাথে প্রেম বৃদ্ধি পাবে এবং পারস্পরিক বোঝাপড়াও উন্নত হবে। প্রতিদিন হালকা শরীরচর্চা আপনার জন্য খুবই গুরুত্বপূর্ণ। আজ ভ্রমণ করা মঙ্গলজনক নয়। এটি আপনার সময় এবং অর্থ উভয়ই নষ্ট করবে।

শুভ রঙ: সবুজ

শুভ সংখ্যা: ২৪

শুভ সময়: বিকাল ৪টা থেকে সন্ধ্যে ৬টা

English summary

Daily Horoscope : 10 July 2020

Check out your Daily Horoscope For 10 July 2020.
Story first published: Friday, July 10, 2020, 5:00 [IST]
X