For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

আপনি কি কালো রঙের পোশাক পরতে বেশি পছন্দ করেন? রাশিচক্র অনুযায়ী বাছুন আপনার পোশাকের রঙ

|

নিজেকে সবসময় সুন্দর, আকর্ষণীয় রাখতে আমরা প্রত্যেকেই পছন্দ করি। রঙবেরঙের সুন্দর সুন্দর পোশাক পরতে কম-বেশি আমরা সকলেই ভালবাসি। কিন্তু আপনি কি জানেন যে, বিভিন্ন রঙ শক্তি বহন করে এবং সঠিক রঙের পোশাক পরা আপনাকে ইতিবাচক থাকতে সহায়তা করতে পারে? তাই, কোন রঙটি আপনার পক্ষে সবচেয়ে উপযুক্ত তা জানতে নিবন্ধটি পড়ুন।

১) মেষ

১) মেষ

বলা হয়, এই রাশিচক্রের ব্যক্তিরা বেশ আত্মবিশ্বাসী, উৎসাহী এবং সাহসী হন। অতএব, যদি আপনি এমন কিছু পরতে আগ্রহী হন যা আপনার ব্যক্তিত্বের পক্ষে উপযুক্ত, তবে আপনি লাল বা কমলা রঙের পোশাক পরতে পারেন। যেহেতু আপনার ক্ষমতাসীন গ্রহ হল মঙ্গল, তাই লাল রঙের কোনও কিছু পরিধান করা আপনার আত্মবিশ্বাস বাড়াবে, বিশেষত যদি আপনি কোনও গুরুত্বপূর্ণ মিটিং বা ইন্টারভিউতে যান। যদি আপনি সারাদিন শান্ত এবং ধৈর্য ধরে থাকতে চান তবে, সাদা এবং হালকা গোলাপী রঙের পোশাক পরার কথা ভাবতে পারেন। কিন্তু, কালো রঙের পোশাক পরা এড়িয়ে চলুন কারণ, এটি আপনার ক্ষমতাসীন গ্রহ এবং ব্যক্তিত্বের সঙ্গে মেলে না।

২) বৃষ

২) বৃষ

আপনি একজন বিশ্বাসযোগ্য, মজাদার, ধৈর্যশীল এবং শান্তি-প্রেমী ব্যক্তি হিসেবে পরিচিত। আপনার ক্ষমতাসীন গ্রহটি শুক্র এবং তাই, আপনি এমন রঙ পরতে পারেন যা আপনার আচরণের সঙ্গে মেলে। আপনি নীল, সবুজ, গোলাপী, কালো এবং ক্রিম রঙ পরতে পারেন। এগুলি কেবল আপনার ব্যক্তিত্বের সাথেই খাপ খায় না বরং আত্মবিশ্বাস বোধ করতেও সহায়তা করে। লাল এবং অন্যান্য রঙের পোশাকগুলি আপনার ব্যক্তিত্বের সাথে খাপ নাও খেতে পারে।

২০২০ সালের ফেব্রুয়ারি মাসের প্রেম সম্পর্কিত রাশিফল পড়ুন, জেনে নিন আপনার প্রেমের জীবন কেমন হবে

৩) মিথুন

৩) মিথুন

আপনি এমন একজন ব্যক্তি, যিনি সর্বদা কৌতূহলী, সৃজনশীল এবং অন্যের প্রতি স্নেহশীল থাকেন। আপনার ক্ষমতাসীন গ্রহটি হল বুধ এবং এই রাশিচক্রের অধীনে থাকা ব্যক্তিদের বুদ্ধিও যথেষ্ট রয়েছে বলে মনে করা হয়। অতএব, আপনি সবুজ এবং হলুদ বর্ণের পোষাক পরতে পারেন কারণ এই রঙগুলি বৃদ্ধি, সৃজনশীলতা, ইতিবাচকতা এবং পুনর্জাগরণের প্রতীক। এগুলি বাদে, আপনি সাদা এবং গোলাপীও পরতে পারেন কারণ এই দুটি স্নেহ এবং সৃজনশীলতার সাথে জড়িত। কিন্তু, বিশেষ বা গুরুত্বপূর্ণ অনুষ্ঠানে আপনার লাল এবং কমলা পরা এড়ানো উচিত।

৪) কর্কট

৪) কর্কট

যাঁরা এই রাশিচক্রের অন্তর্ভুক্ত, তাঁদের আচরণে মৃদু, সদয়, প্রেমময় এবং যত্নশীল প্রকৃতি রয়েছে। আপনার চিহ্নটি চাঁদ দ্বারা চালিত তাই নীল, সাদা এবং সিলভার রঙের কিছু পরলে আপনি আপনার ব্যক্তিত্ব সহজেই বহন করতে পারবেন। এছাড়াও, আপনি হলুদ এবং সী-গ্রিন রঙের পোশাকেও পরতে পারেন কারণ, এই রঙগুলি অন্য ব্যক্তির প্রতি বিচক্ষণ, নম্র এবং প্রেমময় মনোভাব প্রকাশ করে। যদি আপনি মাঝে মাঝে নিজেকে হতাশাগ্রস্থ ও নিস্তেজ বোধ করেন তবে, ইতিবাচকতা এবং শক্তি ফিরে পেতে আপনি লাল রঙ পরতে পারেন। কিন্তু, বিশেষ এবং গুরুত্বপূর্ণ অনুষ্ঠানে কালো পোশাক পরিধান করা এড়ানো উচিত কারণ, এটি আপনাকে বিষাদময় ও দু: খিত অনুভব করাতে পারে।

৫) সিংহ

৫) সিংহ

আপনি সাহসী এবং আত্মবিশ্বাসী। সর্বদা নেতৃত্ব দিতে এবং প্রতিটি পরিস্থিতিতে মানুষের সহায়তা করতে ভালবাসেন। আপনার চিহ্নটি সূর্য দ্বারা চালিত, তাই কমলা, সোনালী এবং লাল রঙের পোশাক পরা আপনাকে আপনার আকর্ষণীয় ব্যক্তিত্ব বজায় রাখতে এবং প্রতিফলিত করতে সহায়তা করবে। আপনি উজ্জ্বল হলুদ এবং বেগুনি রঙের পেশাকও পরতে পারেন। কিন্তু, আপনাকে অবশ্যই প্যাস্টেল এবং অন্যান্য হালকা রঙের পোশাক পরা এড়াতে হবে।

৬) কন্যা

৬) কন্যা

এই রাশিচক্রের ব্যক্তিরা সাধারণত পারফেকশনিস্ট, বিশ্লেষণাত্মক, নিয়মতান্ত্রিক, বুদ্ধিমান এবং যোগাযোগের দক্ষতা সম্পন্ন। আপনার চিহ্নটি পৃথিবী দ্বারা চালিত, তাই বাদামি এবং সবুজ বর্ণের পোশাক পরা আপনাকে আপনার জীবনের প্রতিটি পর্বে স্থিতিশীলতা এবং জ্ঞান অর্জন করতে সহায়তা করবে। আপনার ব্যক্তিত্বকে সহজেই বহন করতে আপনি প্যাস্টেল এবং অন্যান্য হালকা রঙ যেমন - হালকা গোলাপী, পীচ, আকাশী নীল, ইত্যাদিও পরতে পারেন। কিন্তু, লালচে রঙের পোশাক বা লাল রঙের শেডের পোশাক আপনাকে আক্রমণাত্মক এবং উদ্বিগ্ন বোধ করাতে পারে।

৭) তুলা

৭) তুলা

যারা এই রাশিচক্রের অন্তর্ভুক্ত তারা বুদ্ধিমান, সহজাত দক্ষতা সম্পন্ন এবং বেশ করুণাময়। এই ব্যক্তিদের ফ্যাশন এবং স্টাইল জ্ঞান যথেষ্ট আছে। ক্ষমতাসীন গ্রহ শুক্র হওয়ার কারণে, এই ব্যক্তিরা সম্পদ, সম্প্রীতি এবং নান্দনিকতার সহিত আশীর্বাদযুক্ত তাই, নীল এবং হালকা গোলাপী পোশাক পরাও এদের পক্ষে উপকারি হতে পারে। নিজেকে আরও স্টাইলিশ দেখতে সাদা, কালো এবং তামাটে রঙের পোশাকও পরতে পারেন। এছাড়া, সূক্ষ্ম রঙও আপনার ব্যক্তিত্বের সাথে উপযুক্ত হবে এবং আপনাকে আত্মবিশ্বাস বোধ করাবে।

৮) বৃশ্চিক

৮) বৃশ্চিক

আপনি যদি এই রাশির জাতকরা বেশ সাহসী, আকর্ষণীয় এবং রহস্যময়ী হন। এই ব্যক্তিরা গাঢ় রঙের যেমন - মেরুন, বেগুনি, কালো, লাল, সবুজ রঙের পোশাক পরার কথা ভাবতে পারেন। কিন্তু, ফ্যাকাশে বর্ণের পোশাক পরা আপনার ব্যক্তিত্বের সাথে মানানসই নয়।

৯) ধনু

৯) ধনু

এই চিহ্নটির শাসক গ্রহ হল বৃহস্পতি এবং এই রাশির জাতকরা বেশ উদ্যমী, দুঃসাহসীক, উৎসাহী এবং মজাদার-প্রেমময় হয়। লাল, কমলা, বেগুনি এবং হলুদ রঙের পোশাক এই চিহ্নটির জন্য উপযুক্ত রঙ হতে পারে। এই রঙগুলি আপনার শক্তিশালী এবং গতিশীল ব্যক্তিত্বকে প্রতিফলিত করবে। এছাড়া, স্বাচ্ছন্দ্য ও শান্ত বোধ করার জন্য আপনি সাদা রঙের পোশাকও পরতে পারেন। যদিও কালো রঙের পোশাকে এই ব্যক্তিদের অত্যন্ত স্টাইলিশ দেখায় কিন্তু, কোনও গুরুত্বপূর্ণ এবং বিশেষ অনুষ্ঠানে যাওয়ার সময় এই রঙের পোশাক পরা এড়ানোর চেষ্টা করুন।

১০) মকর

১০) মকর

যে ব্যক্তিরা মকর রাশির অন্তর্ভুক্ত, তারা ধৈর্যশীল, সুদৃঢ়, সাহসী এবং মনোযোগী হয়। যেহেতু আপনার ক্ষমতাসীন গ্রহ পৃথিবী তাই, নিজেকে প্রকাশ করার জন্য আপনি খাকি, বাদামী, নেভি ব্লু এবং ধূসর রঙের পোশাক পরতে পারেন। এই রঙগুলি আপনাকে আপনার ব্যক্তিত্ব সহজেই বহন করতে সহায়তা করবে। যদি আপনার ধূসর পোশাক না থাকে, তবে আপনি কালো এবং সাদা মেশানো পোশাক পরতে পারেন।

মাসিক রাশিফল : ফেব্রুয়ারি ২০২০

১১) কুম্ভ

১১) কুম্ভ

এই রাশির জাতকরা মুক্ত মনের হয়। সুতরাং, নীল রঙের পোশাক এই ব্যাক্তিদের জন্য আদর্শ। আপনার ব্যক্তিত্ব অনুসারে আপনি বেগুনি এবং নীল রঙের অন্যান্য শেডের পোশাকও পরতে পারেন। কিন্তু, কালো, সোনালী এবং কমলা রঙের পোশাক পরা এড়িয়ে চলুন কারণ, এগুলি আপনার ব্যক্তিত্বের সাথে খাপ খায় না।

১২) মীন

১২) মীন

এই রাশিচক্রের ব্যক্তিরা বেশ সৃজনশীল, কল্পনাপ্রবণ হন। এই ব্যক্তিরা প্রকৃতি পছন্দ করে এবং বেশিরভাগ সময়ই প্রকৃতির মাঝে কাটাতে পছন্দ করেন। অতএব, আপনি হালকা সবুজ এবং হলুদ রঙের পোশাক পরতে পারেন। মানসিকভাবে ভাল অনুভব করার জন্য আপনি সাদা, পীচ এবং ল্যাভেন্ডার রঙের পোশাক পরার কথা ভাবতে পারেন।

English summary

Colours To Wear According To Your Zodiac Sign

Do you know that colours carry energy? And wearing the right colours can help you to become the best version of yourselves. Read the article to find out which colour will suit you best.
Story first published: Thursday, February 13, 2020, 13:41 [IST]
X