For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

Capricorn Horoscope 2022 : ২০২২ সাল কেমন কাটবে মকর রাশির জাতকদের? জেনে নিন

|

মকর রাশির জাতকরা নিজের বিশেষ ব্যক্তিত্ব এবং জীবনশৈলীর জন্য সকলের কাছে পরিচিত। এরা কাজকেই নিজের জীবন মনে করেন এবং কর্মক্ষেত্রে সময় কাটাতে পছন্দ করেন। এই রাশির মানুষ দ্বৈত দৃষ্টিভঙ্গির অধিকারী। লক্ষ্যের প্রতি নিষ্ঠাবান ও সচেষ্ট থাকেন এরা। নিজের কাজ পূর্ণ করেন। অন্যের হস্তক্ষেপ এরা একেবারেই পছন্দ করেন না।

আসুন জেনে নেওয়া যাক, ২০২২ সাল মকর রাশির জাতকদের কেমন কাটতে চলেছে। কেরিয়ার, পরিবার, আর্থিক জীবন, শিক্ষা ও স্বাস্থ্য ক্ষেত্রে কেমন ফলাফল পাবেন? জেনে নিন।

কেরিয়ার

কেরিয়ার

কর্মক্ষেত্রে আপনাকে কঠোর পরিশ্রম করতে হবে। এই সময়ে আপনি আপনার পরিশ্রম অনুযায়ী ফল পাবেন। কোনও নতুন কাজ হাতে নেওয়ার আগে পুরানো কাজটি শেষ করুন। যারা ট্রান্সফার পেতে চান বা পদোন্নতি চান, তারাও এই সময়ের মধ্যে সাফল্য পেতে পারেন। আপনি যদি চাকরি বা কোম্পানি পরিবর্তন করতে চান, তাহলে বছরের প্রথম বা শেষে এই কাজটি করা ভালো হতে পারে। এই বছর আপনার সহকর্মী এবং ঊর্ধ্বতনদের সঙ্গে সুসম্পর্ক বজায় রাখুন।

পারিবারিক জীবন

পারিবারিক জীবন

বছরের শুরুতে পারিবারিক জীবনে সমস্যা হতে পারে। এই সময়ে আপনার মায়ের স্বাস্থ্য সমস্যা হতে পারে। আপনিও খুব চিন্তায় থাকবেন। এই কারণে বাড়ির পরিবেশও ভালো থাকবে না। আপনার মায়ের স্বাস্থ্যের যত্ন নিন। এই সময়ে আপনার স্বভাব উগ্র ও রাগী হবে। নিজেকে নিয়ন্ত্রণ করুন।

অর্থনৈতিক অবস্থা

অর্থনৈতিক অবস্থা

মকর রাশির জাতক-জাতিকারা আর্থিক ক্ষেত্রে খুব ভালো ফল পাবেন না। বছরের শুরুটা ভালো কাটবে না। এই সময়ে আপনার খরচ বাড়বে, তাই যতটা সম্ভব সঠিক পরিকল্পনা অনুযায়ী অর্থ ব্যয় করুন। বছরের শুরুতে আপনি আয়ের নতুন উৎস খুঁজে পেতে পারেন। এছাড়াও, আপনি জমি, গাড়ি ইত্যাদিতে বিনিয়োগ করতে পারেন।

পরীক্ষা-প্রতিযোগিতা

পরীক্ষা-প্রতিযোগিতা

আপনার পড়াশোনায় মনোযোগ দিন। যারা বিদেশে গিয়ে পড়াশোনা করার স্বপ্ন দেখছেন, তাদের জন্য অগস্ট এবং ডিসেম্বর মাস খুব শুভ হবে। এই সময়ে তারা সুখবর পেতে পারে। যে সকল শিক্ষার্থী উচ্চশিক্ষার জন্য প্রস্তুতি নিচ্ছেন, তারা বছরের শুরুতে ভালো ফল পাবেন।

স্বাস্থ্য

স্বাস্থ্য

স্বাস্থ্য অনুকূল থাকবে। এই বছর আপনার স্বাস্থ্যের উপর ইতিবাচক প্রভাব পড়বে। এই সময়ে আপনি পুরানো কোনও রোগ থেকে মুক্তি পেতে পারেন। যদিও বছরের শুরুতে কিছু সমস্যা হতে পারে। বছরের শুরুতে রাহু পঞ্চম স্থানে থাকবে এবং শনি প্রথম স্থানে বিরাজ করবে, এর ফলে মানসিক সমস্যা দেখা দিতে পারে। এই সময়ে আপনাকে আপনার স্বাস্থ্যের সম্পূর্ণ যত্ন নিতে হবে। যতটা সম্ভব মানসিক চাপ থেকে নিজেকে মুক্ত রাখুন।

আরও পড়ুন :২০২২ সাল কেমন কাটবে ধনু রাশির জাতকদের? জেনে নিন

উপায়

মকর রাশির ওপর শনির সাড়েসাতি চলছে। এই কারণে সারাবছর অশ্বত্থ গাছে অথবা শনি মন্দিরে সর্ষের তেলের প্রদীপ শনিবার প্রজ্জ্বলিত করুন। শনিবার ও মঙ্গলবার হনুমানজির মন্দিরে পুজো করুন এবং সম্ভব হলে হনুমান চালিসা ও সুন্দরকাণ্ড পাঠ করুন।

English summary

Capricorn Horoscope 2022 : Makar Rashi Varshik Rashifal, Capricorn Yearly Horoscope Predictions In Bengali

Capricorn Varshik Rashifal 2022: Here in this article we are sharing Capricorn yearly horoscope 2022 predictions. Take a look.
Story first published: Wednesday, January 5, 2022, 20:54 [IST]
X