For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

Budhaditya Yoga : ২৪ মার্চ মীন রাশিতে তৈরি হবে বুধাদিত্য যোগ, লাভবান হবেন এই ৫ রাশির জাতকরা!

|

জ্যোতিষশাস্ত্র অনুসারে, কোনও গ্রহের রাশি পরিবর্তনের প্রভাব মানবজীবনে যেমন পড়ে, ঠিক তেমনই একটি রাশিতে দু'টি গ্রহের মিলনেও একই প্রভাব পড়ে মানুষের জীবনে। ২৪ মার্চ মীন রাশিতে অবস্থান করবে বুধ এবং সূর্য। বুধ এবং সূর্য যখন একই রাশিতে আসলে বুধাদিত্য যোগ তৈরি হয়। সেই মতো, ২৪ মার্চ মীন রাশিতে বুধাদিত্য যোগ তৈরি হতে চলেছে।

১৫ মার্চ সূর্য কুম্ভ রাশি থেকে বেরিয়ে মীন রাশিতে প্রবেশ করবে। এর পরে, ২৪ মার্চ বুধ গ্রহ মীন রাশিতে প্রবেশ করবে, যেখানে সূর্যদেব আগে থেকেই রয়েছেন। এই কারণে ২৪ মার্চ বুধাদিত্য যোগ গঠিত হবে। মীন রাশিতে তৈরি হবে শুভ সংযোগ। বুধাদিত্য যোগের প্রভাব সব রাশির উপরই পড়তে চলেছে। তবে এই যোগের ফলে ৫টি রাশি লাভবান হবে। আসুন জেনে নেওয়া যাক সেই রাশিগুলো কী কী -

বৃষ রাশি

বৃষ রাশি

বুধাদিত্য যোগের সময়কালে এই রাশির জাতকদের আয় বাড়তে পারে। কোথাও থেকে হঠাৎ আর্থিক লাভ হওয়ার সঙ্কেত রয়েছে এবং আয়ের নতুন উত্‍সও তৈরি হতে পারে। কেরিয়ারে উন্নতি হতে পারে। অর্থনৈতিক অবস্থার উন্নতি হবে।

মিথুন রাশি

মিথুন রাশি

মিথুন রাশির জাতক জাতিকাদের জন্য বুধাদিত্য যোগ শুভ হবে। কেরিয়ার, চাকরি ও ব্যবসায় উন্নতি হবে। ব্যবসায় লাভ হতে পারে। যে কারণে আপনার আর্থিক অবস্থারও উন্নতি হতে পারে।

কর্কট রাশি

কর্কট রাশি

বুধাদিত্য যোগের সময়কাল কর্কট রাশির জন্যও বেশ শুভ হবে। এই জাতকরা ভাগ্যের সঙ্গ পাবেন। জীবনে সাফল্য আসবে।

কন্যা রাশি

কন্যা রাশি

দাম্পত্য জীবনে মধুরতা থাকবে। ব্যবসায় ভালো লাভের ইঙ্গিত রয়েছে। ব্যবসায় নতুন কিছু চেষ্টা করার জন্য এটি খুব উপযুক্ত সময়।

কুম্ভ রাশি

কুম্ভ রাশি

কুম্ভ রাশির জাতক জাতিকাদের জন্য বুধাদিত্য যোগ শুভ হবে। সাফল্য আসতে পারে। ধন প্রাপ্তির ইঙ্গিত রয়েছে। আটকে থাকা টাকাও ফেরত আসতে পারে।

Disclaimer : এই আর্টিকেলে যে তথ্য দেওয়া হয়েছে তা যে সম্পূর্ণ মিলে যাবে, এমনটা দাবি করছে না বোল্ডস্কাই বাংলা। জ্যোতিষীদের তথ্যের ভিত্তিতে এই আর্টিকেলটি লেখা হয়েছে।

English summary

Budhaditya Yoga will be formed in this zodiac on March 24, Luck will shine on these 5 zodiac signs

Budhaditya Yoga will be formed in this zodiac on March 24, Luck will shine on these 5 zodiac signs. Read on.
Story first published: Tuesday, March 15, 2022, 12:44 [IST]
X