For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

ধনু রাশিতে সৃষ্টি হবে বুধাদিত্য যোগ, সময় ভালো কাটবে এই ৪ রাশির জাতকদের

|

জ্যোতিষ শাস্ত্র অনুযায়ী, সূর্যদেবকে সকল গ্রহের রাজা বলা হয়ে থাকে। আজ, ১৬ ডিসেম্বর থেকে ধনু রাশিতে গোচর করবে সূর্যদেব। ইতিমধ্যেই ধনু রাশিতে বিরাজ করছে বুধ। ১০ ডিসেম্বর বৃশ্চিক থেকে বেরিয়ে ধনু রাশিতে প্রবেশ করেছে গ্রহের যুবরাজ বুধ। ধনু রাশিতে সূর্য ও বুধের একসঙ্গে উপস্থিতির ফলে বুধাদিত্য যোগ সৃষ্টি হবে।

জ্যোতিষ শাস্ত্রে বুধাদিত্য যোগকে শুভ ফলদায়ী বলে মনে করা হয়। কয়েকটি রাশির জন্য এই যোগ অত্যন্ত শুভ হতে চলেছে, দেখে নিন তালিকায় আপনার রাশি আছে কিনা -

মেষ রাশি

মেষ রাশি

এই সময় মেষ রাশির জাতকরা কর্মক্ষেত্রে সাফল্য লাভ করবে। আপনার কাজ প্রশংসিত হবে। পারিবারিক ও দাম্পত্য জীবন খুব আনন্দে কাটবে। আর্থিক পরিস্থিতি ভাল থাকবে। অর্থ লাভ হতে পারে। এই সময় আপনি ধর্মীয় কাজেও অংশগ্রহণ করতে পারেন।

মিথুন রাশি

মিথুন রাশি

মিথুন রাশির জাতকদের আর্থিক পরিস্থিতি ভাল থাকবে। লেনদেন ও বিনিয়োগের ফলে ভাল লাভ হবে। বাড়ি বা গাড়ি কিনতে পারেন। এই সময় আপনি জীবনসঙ্গীর সঙ্গে বেশি সময় কাটাবেন। কর্মক্ষেত্রে সাফল্য লাভ হতে পারে।

আরও পড়ুন :১৬ ডিসেম্বর সূর্যের ধনুতে প্রবেশ, জেনে নিন কেমন প্রভাব পড়বে আপনার রাশিতে

কর্কট রাশি

কর্কট রাশি

শিক্ষাক্ষেত্রের সঙ্গে যারা জড়িত তাদের এই সময়টি খুব ভাল কাটবে। আর্থিক পরিস্থিতি মজবুত হবে। আয়ের উৎস বৃদ্ধির যোগ রয়েছে। কর্মক্ষেত্রে আপনার কাজ প্রশংসিত হবে এবং ব্যবসায়ীদেরও এই সময়টি ভাল কাটবে। এই সময়ে আপনি আপনার পরিবারের সদস্যদের সঙ্গে বেশি সময় কাটাবেন।

সিংহ রাশি

সিংহ রাশি

ধনু রাশিতে বুধাদিত্য যোগ আপনার জন্য খুব শুভ হতে চলেছে। এই সময় ধনসম্পদ লাভ হবে এবং দাম্পত্য জীবনও সুখে কাটবে। কর্মক্ষেত্রে সাফল্য লাভ হতে পারে। আপনার করা কাজ বেশ প্রশংসিত হবে।

English summary

Budhaditya Yoga 2021: Mercury and Sun Conjunction In Sagittarius, These Zodiac Signs Will Get More Benefits

When Sun and Mercury are in conjunction, it is called Budhaditya Yoga. According to astrology, this yoga is considered very auspicious for 4 zodiac signs. Read on.
X