For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

মাসিক রাশিফল : অগাষ্ট মাসে কোন রাশির জাতকদের ভাগ্য ভালো হবে? জানতে পড়ুন এই মাসের রাশিফল

|

এই নতুন মাসে জীবনে কোন কোন ক্ষেত্রে কী ধরনের পরিবর্তন ঘটতে চলেছে, তা জানতে আপনার মাসিক রাশিফলটি পড়ুন।

মেষ: ২১ মার্চ - ১৯ এপ্রিল

মেষ: ২১ মার্চ - ১৯ এপ্রিল

কর্মক্ষেত্রে এই মাসটি আপনার জন্য সমস্যায় পূর্ণ হবে। আপনাকে খুব পরিশ্রম করতে হতে পারে। অন্যদিকে, ব্যক্তিগত জীবনের সমস্যাগুলিও আপনার কাজে প্রভাব ফেলবে। এই সময়টি ব্যবসায়ীদের জন্য বিশেষ হবে না। আপনার ব্যবসার লাভ কমে যাবে। আপনাকে অনেক চ্যালেঞ্জের মুখোমুখি পড়তে হতে পারে। চাকুরিজীবীরা এই সময়ে চাপের মধ্যে থাকবেন। তবে, আপনি যদি চান তবে আপনি নিজের কঠোর পরিশ্রমের মাধ্যমে সমস্ত ব্যর্থতা সাফল্যে পরিণত করতে পারেন। আপনার অনিয়ন্ত্রিত রাগ আপনার পারিবারিক জীবনে বিভেদ সৃষ্টি করবে। ছোট ছোট বিষয় নিয়ে পরিবারের সদস্যদের মধ্যে মতপার্থক্য দেখা দেবে। অর্থের দিক থেকে মাসের শেষটি আপনার পক্ষে খুব ভাল প্রমাণিত হবে। এই সময়ের মধ্যে সম্পদের যোগফল রয়েছে। এর বাইরে সম্পত্তির সঙ্গে সম্পর্কিত কোনও বিষয় নিষ্পত্তি করার ফলে এর থেকে উপকৃত হতে পারেন। স্বাস্থ্যের দিক থেকে সময়টি মিশ্রিত হবে। এই সময়ের মধ্যে আপনার বেশিরভাগ সময় চিন্তায় কাটবে।

শুভ উপাদান: আগুন

শুভ গ্রহ: মঙ্গল

শুভ সংখ্যা: ৭, ১০, ২৯, ৩৪, ৪৭, ৫৮

শুভ দিন: সোমবার, রবিবার, মঙ্গলবার, শনিবার

শুভ রঙ: গাঢ় হলুদ, লাল, আকাশী

বৃষ: ২০ এপ্রিল - ২০ মে

বৃষ: ২০ এপ্রিল - ২০ মে

স্বাস্থ্যের দিক থেকে এই মাসটি দুর্বল হবে। এই সময়ে, আপনি আপনার স্বাস্থ্য সম্পর্কে খুব চিন্তিত থাকবেন। আপনি এমন একটি রোগের শিকার হতে পারেন, যা পুনরুদ্ধার করতে দীর্ঘ সময় নেবে। অর্থের দিক দিয়ে এই মাসটি আপনার জন্য মিশ্রিত হতে চলেছে। এই সময়ে আপনার ব্যয় বাড়তে পারে। অন্যদিকে, অর্থ লাভের লক্ষণও রয়েছে। আপনি যদি কারও কাছ থেকে ঋণ নিয়ে থাকেন, তবে তা শোধ করার জন্য যথাসাধ্য চেষ্টা করুন। আপনার যদি বিবাহযোগ্য ভাই, বোন বা আপনার বাড়ির অন্য কোনও সদস্য থাকে, তবে এই সময়ের মধ্যে তাদের বিয়ের প্রস্তাব আসতে পারে। যদিও মাঝখানে কিছু বাধা সৃষ্টি হতে পারে, তবে শীঘ্রই আপনার বাড়িতে এই খুশির খবর শোনা যাবে। বিবাহিত জীবনে কিছু সমস্যা দেখা দিতে পারে। আপনাদের মধ্যে বর্ধিত উত্তেজনা বাড়িতে বিভেদ সৃষ্টি করতে পারে। আপনার বাড়ির শান্তি বজায় রাখতে বুদ্ধিমানের সাথে কাজ করা ভাল। শ্রমজীবী মানুষের পক্ষে এটি একটি ভাল সময় হওয়ার সম্ভাবনা রয়েছে। অফিসে আপনার সিনিয়র কর্মকর্তাদের থেকে উপকৃত হবেন। অন্যদিকে ব্যবসায়ীদের সাবধান হওয়ার পরামর্শ দেওয়া হচ্ছে। এই সময়ে আপনার বিরোধীরা সক্রিয় থাকবে।

শুভ উপাদান: পৃথিবী

শুভ গ্রহ: শুক্র

শুভ সংখ্যা: ৯, ১১, ২৫, ৩৬, ৪৪, ৫৩

শুভ দিন: মঙ্গলবার, সোমবার, বুধবার, রবিবার

শুভ রঙ: সাদা, হলুদ, ক্রিম, গোলাপী, আকাশী

মিথুন: ২১ মে - ২০ জুন

মিথুন: ২১ মে - ২০ জুন

যদি আপনার বিবাহিত জীবনে ওঠানামা থেকে থাকে, তবে এই মাসে আপনাদের মধ্যে ভুল বোঝাবুঝির মেঘ সরে যাবে। আপনারা একে অপরের কাছাকাছি আসবেন। আপনি যদি অবিবাহিত হন এবং প্রেম করে বিবাহ করতে চান, তবে পরিবারের সম্মতি গ্রহণের ক্ষেত্রে এই মাসটি আপনার জন্য ভাল। অর্থনৈতিক ক্ষেত্রে এই সময়টি আপনার পক্ষে ভাল নয়। এই সময়ে আপনার ব্যয় উল্লেখযোগ্যভাবে বৃদ্ধি পেতে পারে। আয়ের চেয়ে বেশি ব্যয় করার কারণে আপনি সাশ্রয়ের দিকে যথাযথ মনোযোগ দিতে পারবেন না। আপনাকে ঋণও নিতে হতে পারে। আপনি যদি ব্যবসা করেন, তবে বর্তমান পরিস্থিতি বিবেচনা করে এগিয়ে যান। তবেই আপনি এই সময়ের মধ্যে ভাল লাভ করতে পারবেন। এই সময়ে আপনি কিছু ভাল ব্যবসার অফারও পাবেন। অন্যদিকে, আপনি যদি বেকার হন এবং কোনও ভাল চাকরির সন্ধান করেন, তবে আপনি সুসংবাদ পেতে পারেন। এই মাসে যদি আপনার স্বাস্থ্যের সামান্য সমস্যা দেখা দেয়, তবে আপনার এটি এড়ানো উচিত নয়। আপনি গলা বা পেটের সমস্যায় ভুগতে পারেন।

শুভ উপাদান: বায়ু

শুভ গ্রহ: বুধ

শুভ সংখ্যা: ৪, ৮, ২৩, ৩০, ৪৯, ৫২

শুভ দিন: শুক্রবার, বুধবার, শনিবার, সোমবার

শুভ রঙ: সবুজ, লাল, নীল, ক্রিম

কর্কট: ২১ জুন - ২২ জুলাই

কর্কট: ২১ জুন - ২২ জুলাই

ক্যারিয়ারের জন্য এই সময়টি মঙ্গলজনক হবে। আপনি যদি সম্প্রতি নিজের পুরানো কাজটি ছেড়ে একটি নতুন চাকরিতে যোগদান করেছেন, তবে এই সময়ের মধ্যে আপনার দায়িত্ব আরও বাড়তে পারে। তবে, আপনি আপনার কঠোর পরিশ্রম এবং আত্মবিশ্বাসের জন্য উচ্চ আধিকারিকদের মন জয় করতে সক্ষম হবেন। আপনি যদি এভাবে কাজ চালিয়ে যান, তবে আপনি শীঘ্রই বড় সাফল্য পেতে পারেন। মাসের শুরুতে ব্যবসায়ীরা কিছুটা সমস্যার মুখোমুখি হতে পারেন। আপনি আপনার ব্যবসার সিদ্ধান্তগুলি সাবধানতার সঙ্গে নিন। আপনার বড়ো ক্লায়েন্টদের সঙ্গে ভাল সম্পর্ক রাখার চেষ্টা করুন। অর্থের ক্ষেত্রে কিছুটা উন্নতি হতে পারে। আপনি এই সময়ের মধ্যে আয়ের একটি নতুন উৎস পেতে পারেন। অন্যদিকে, এই সময়ের মধ্যে আপনার ব্যয় বাড়তে পারে। অর্থের ক্ষেত্রে সাবধানতা অবলম্বন করা ভাল। স্বাস্থ্যের ক্ষেত্রে আপনি যদি ছোটখাটো সমস্যাকে দূরে রাখেন, তবে এই সময়টি ভাল কাটবে।

শুভ উপাদান: জল

শুভ গ্রহ: চাঁদ

শুভ সংখ্যা: ৭, ১৪, ২৩, ৩৪, ৪৮, ৫৫

শুভ দিন: সোমবার, শনিবার, বুধবার, শুক্রবার

শুভ রঙ: গাঢ় হলুদ, ক্রিম, লাল, সাদা

সিংহ: ২৩ জুলাই - ২২ আগস্ট

সিংহ: ২৩ জুলাই - ২২ আগস্ট

অর্থের দিক দিয়ে এই সময়টি আপনার জন্য খুব ভালো হতে চলেছে। এই সময়ে আপনাকে কোনও ধরণের আর্থিক সঙ্কটের মুখোমুখি হতে হবে না। আপনি যদি নতুন গাড়ি কেনার কথা ভাবছেন, তবে আপনার ইচ্ছাটি এই সময়ে পূরণ হতে পারে। সামগ্রিকভাবে অর্থনৈতিক ক্ষেত্রে সপ্তাহটি ভালোই কাটবে। আপনি যদি কোনও বহুজাতিক সংস্থায় কাজ করেন, তবে আপনি উচ্চতর পদ পেতে পারেন। বেতন বৃদ্ধির প্রবল সম্ভাবনা রয়েছে। অফিসে, আপনি নিজের পরিচয় তৈরি করতে সক্ষম হবেন। একই সময়ে ব্যবসায়ীরাও লাভবান হবেন। যদি আপনি সরকারের বিধিগুলি অনুসরণ করেন এবং সঠিক পরিকল্পনা অনুসারে অগ্রসর হন তবে আপনি ভাল লাভ পাবেন। আপনি যদি পরিবহন, ইলেকট্রনিক, প্রসাধনী, ঔষধ ইত্যাদিতে ক্ষেত্রে ব্যবসা করেন, তবে এই সময়ের মধ্যে আপনি প্রচুর সুবিধা পেতে পারেন। বিবাহিত জীবনে পরিস্থিতি অনুকূল থাকবে। স্ত্রীর সঙ্গে সম্পর্ক ভালো থাকবে। স্বাস্থ্য সম্পর্কে সতর্ক থাকুন। পেট বা হাঁটুর ব্যথার কারণে আপনি এই সময়টিতে বিচলিত থাকতে পারেন।

শুভ উপাদান: আগুন

শুভ গ্রহ: সূর্য

শুভ সংখ্যা: ৫, ১০, ১৭, ২৪, ৩০, ৪৯, ৫৭

শুভ দিন: রবিবার, শুক্রবার, বুধবার, মঙ্গলবার

শুভ রঙ: বাদামী, সবুজ, লাল, কমলা

কন্যা: ২৩ আগস্ট - ২২ সেপ্টেম্বর

কন্যা: ২৩ আগস্ট - ২২ সেপ্টেম্বর

এই মাসটি কিছু ক্ষেত্রে আরও ভাল ফলাফল দেবে। এই সময়ে আপনাকে আপনার চারিত্রিক বৈশিষ্ট সম্পর্কে খুব সতর্ক থাকার পরামর্শ দেওয়া হচ্ছে। এমন কোনও কাজ করবেন না, যা আপনার উপরে খারাপ প্রভাব ফেলবে। আপনাকে আপনার বিরোধীদের থেকে সাবধান থাকার পরামর্শ দেওয়া হচ্ছে। অন্যথায় তারা আপনার সম্পর্কে মিথ্যা গুজব ছড়িয়ে আপনাকে হেনস্থা করার চেষ্টা করতে পারে। আপনি যত বেশি কাজ করবেন আপনার পক্ষে তত ভাল। আপনার উচ্চাকাঙ্ক্ষা আপনার ভবিষ্যতকে সুন্দর করে তুলবে। আপনি যদি কোনও কাজ করেন এবং উচ্চ পদ পেতে চান, তবে এই সময়ে কাজ সম্পর্কে অযত্ন থাকবেন না। এছাড়া, উচ্চ আধিকারিকদের পাশাপাশি সহকর্মীদের সঙ্গেও সুসম্পর্ক বজায় রাখার চেষ্টা করুন। ব্যবসা ক্ষেত্রে এই সময়ে আপনি নতুন পরিকল্পনা নিয়ে কাজ শুরু করতে পারেন। এগুলি ছাড়াও যদি কোনও নতুন ব্যবসার প্রস্তাব পান, তবে এটির সম্পর্কে চিন্তাভাবনা করার পরে সিদ্ধান্ত নিতে পারেন। অর্থের অবস্থা ভাল থাকবে। এই সময়ের মধ্যে আপনি আপনার বাড়িতে যে কোনও নতুন এবং মূল্যবান জিনিস কিনতে পারেন। শিশুদের লেখাপড়া নিয়ে কিছুটা উদ্বেগ থাকবে। আপনার বাচ্চাদেরও সময় দেওয়া উচিত। আপনার স্বাস্থ্য সম্পর্কে আপনার আরও সচেতন হওয়া দরকার। আপনাকে বুঝতে হবে যে স্বাস্থ্য হ'ল সর্বাধিক সম্পদ।

শুভ উপাদান: পৃথিবী

শুভ গ্রহ: বুধ

শুভ সংখ্যা: ৪, ১৬, ২৭, ৩৩, ৪১, ৫০

শুভ দিন: রবিবার, বৃহস্পতিবার, শনিবার, বুধবার

শুভ রঙ: নীল, বেগুনি, গোলাপী, সাদা

তুলা: ২৩ সেপ্টেম্বর - ২২ অক্টোবর

তুলা: ২৩ সেপ্টেম্বর - ২২ অক্টোবর

এই সপ্তাহে ব্যক্তিগত জীবনে আনন্দে পূর্ণ থাকবে। পরিবারের সঙ্গে আপনার সম্পর্কগুলি দৃঢ় হবে এবং প্রতিকূল পরিস্থিতিতে আপনি আপনার প্রিয়জনের পূর্ণ সমর্থন পাবেন। আপনি যদি বিবাহিত হন তবে এই সময়টি আপনার স্ত্রীর পক্ষে খুব শুভ হতে চলেছে। তারা কর্মক্ষেত্রে যে কোনও বড় সাফল্য পেতে পারেন। উচ্চ পদ প্রাপ্তির সাথে তাদের আয় বাড়ার প্রবল সম্ভাবনা রয়েছে। আপনি যদি অর্থনৈতিক ক্ষেত্রে চ্যালেঞ্জের মুখোমুখি হচ্ছেন, তবে এই সময়ে আপনার লড়াই শেষ হতে পারে। যদিও আপনি এই সমস্যাগুলি থেকে সম্পূর্ণ মুক্তি পাবেন না, তবে আপনি স্বস্তি পেতে পারেন। এই সময়ের মধ্যে আপনি আপনার কাছের কারও কাছ থেকে আর্থিক সহায়তা পেতে পারেন। এর বাইরে ছোট ঋণ থেকেও মুক্তি পাবেন। আপনি যদি অংশীদারিত্বের সঙ্গে ব্যবসা করেন, তবে এই সময়ে আপনাকে আপনার অংশীদারের সাথে কোনও ধরণের বিরোধ করা চলবে না। অন্যথায় সমস্যায় পড়তে পারেন। এই সময়ে আপনাকে শারীরিক এবং মানসিক উভয় ক্ষেত্রেই নিজেকে বিশ্রাম দিতে হবে। অন্যথায় আপনার ক্লান্তি স্বাস্থ্যের উপর খারাপ প্রভাব ফেলতে পারে।

শুভ উপাদান: বায়ু

শুভ গ্রহ: শুক্র

শুভ সংখ্যা: ৪, ১২, ২৩, ৩৭, ৪৪, ৫৯

শুভ দিন: বুধবার, শনিবার, বৃহস্পতিবার, রবিবার

শুভ রঙ: লাল, কমলা, হলুদ, মেরুন

বৃশ্চিক: ২৩ অক্টোবর - ২১ নভেম্বর

বৃশ্চিক: ২৩ অক্টোবর - ২১ নভেম্বর

এই সময়ে আপনার ব্যক্তিগত জীবনে কিছু সমস্যা দেখা দিতে পারে। সামনে এমন পরিস্থিতি আসতে পারে যেখানে আপনি নিজেকে বিভ্রান্ত দেখতে পাবেন। এটি হতে পারে যে স্বামী-স্ত্রীর মধ্যে পরিবর্তিত আচরণ ঘরে বিভেদ সৃষ্টি করতে পারে। এগুলি ছাড়াও আপনার পিতামাতার সঙ্গে কিছু ঝামেলা হতে পারে। এই সমস্যাগুলি সমাধান করার জন্য সবার আগে আপনার প্রিয়জনের মন জানার চেষ্টা করা উচিত। স্বাস্থ্য ক্ষেত্রে এই সময়ে অনেক সমস্যা হতে পারে। আপনার উচিত ডাক্তারের সঙ্গে পরামর্শ করা। বর্তমান পরিস্থিতি বিবেচনা করে আপনার স্বাস্থ্যের যত্ন নেওয়া উচিত। আপনার কাজের মাধ্যমে অফিসে একটি পৃথক পরিচয় স্থাপন করতে সক্ষম হবেন। অন্যদিকে, ব্যবসায়ীদের এই সময়কালে ক্রোধ নিয়ন্ত্রণের পরামর্শ দেওয়া হচ্ছে। আপনার অনিয়ন্ত্রিত রাগ ব্যবসার বড় ক্ষতি করতে পারে।

শুভ উপাদান: জল

শুভ গ্রহ: মঙ্গল ও প্লুটো

শুভ সংখ্যা: ৭, ১১, ২০, ৩৩, ৪৫, ৫৪

শুভ দিন: মঙ্গলবার, সোমবার, রবিবার, বুধবার

শুভ রঙ: সাদা, বাদামী, গোলাপী, নীল

ধনু: ২২ নভেম্বর - ২১ ডিসেম্বর

ধনু: ২২ নভেম্বর - ২১ ডিসেম্বর

কর্মক্ষেত্রে মাসের শুরুটি আপনার পক্ষে ভাল হবে না। এই সময়ের মধ্যে আপনি খুব ক্লান্ত বোধ করবেন। আপনি যদি একটি বড় প্রকল্পে কাজ করছেন, তবে আপনার দলের সদস্যদের সঙ্গে ঘনিষ্ঠভাবে কাজ করুন এবং ভাল সমন্বয় রাখার চেষ্টা করুন। তবে সমস্ত কিছুর জন্য তাদের উপর নির্ভর করবেন না, অন্যথায় আপনি সমস্যায় পড়তে পারেন। একই সঙ্গে এই সময়টি ব্যবসায়ীদের জন্য খুব ভাল। এই সময়ের মধ্যে আপনি অনেক ছোট লাভ অর্জন করতে পারেন। এগুলি ছাড়াও ব্যবসা পরিবর্তন করতে আপনি কিছু গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত নিতে পারেন। অর্থনৈতিক ক্ষেত্রে এই মাসটি মিশ্র ফলাফল দেবে। এই সময়কালে অর্থ সংক্রান্ত কিছু সমস্যা দেখা দিতে পারে। এর বাইরে আপনার আয়ও হ্রাস পেতে পারে। এমন পরিস্থিতিতে আপনার কেবল প্রয়োজনীয় জিনিসগুলিতে ব্যয় করা ভাল। এই সময়ে আপনার বিবাহিত জীবনে আপনি প্রচুর একঘেয়েমি অনুভব করবেন। স্বাস্থ্যের দিক থেকে এই মাসটি আপনার জন্য স্বাভাবিক হতে চলেছে।

শুভ উপাদান: আগুন

শুভ গ্রহ: বৃহস্পতি

শুভ সংখ্যা: ৩, ৫, ১০, ২৭, ৩১, ৪৪, ৫৬

শুভ দিন: শুক্রবার, শনিবার, বৃহস্পতিবার, বুধবার

শুভ রঙ: লাল, সবুজ, গোলাপী, হলুদ

মকর: ২২ ডিসেম্বর - ১৯ জানুয়ারি

মকর: ২২ ডিসেম্বর - ১৯ জানুয়ারি

পারিবারিক জীবনের ক্ষেত্রে এই মাসটি গত মাসের চেয়ে ভাল হতে চলেছে। তবে এই সময়ে বাড়িতে ছোট ছোট সমস্যা দেখা দিতে পারে। আপনার পরিবারের সদস্যদের সাথেও আপনি তর্ক করতে পারেন। আপনি যদি আপনার প্রিয়জনের সঙ্গে সম্পর্কের ক্ষেত্রে মিষ্টতা বজায় রাখতে চান, তবে তাদের সাথে বিনয়ের সঙ্গে আচরণ করুন। আপনার আগ্রাসী প্রকৃতি আপনাকে আপনার প্রিয়জনের থেকে দূরে সরিয়ে দিতে পারে। এই সময়ে আপনার স্ত্রীর সঙ্গে সময় ব্যয় করার চেষ্টা করুন। আপনারা একে অপরের সঙ্গে যত বেশি সময় ব্যয় করবেন আপনার সম্পর্কের জন্য তত ভাল। পারস্পরিক কথোপকথন আপনার মধ্যে তিক্ততা হ্রাস করবে। আপনাকে কাজের বিষয়ে আরও গুরুতর হওয়ার পরামর্শ দেওয়া হচ্ছে। চাকুরিজীবীদের জন্য এই সময়টি ভাল নয়। কাজের প্রতি আপনার অবহেলার কারণে আপনি অফিসে সমালোচনার মুখোমুখি হতে পারেন। আপনি আপনার উর্ধ্বতনদের প্রত্যাশা অনুযায়ী কাজ করার চেষ্টা করুন। ব্যবসায়ীরা এই মাসে প্রচুর মুনাফা অর্জন করবেন বলে আশা করা হচ্ছে। বিশেষত যদি আপনার কাজ খাবারের জিনিস, পোশাক বা কাঠের হয়, তবে এই সময়ের মধ্যে আপনার কাজটি দ্রুত অগ্রসর হবে। আপনি আর্থিক দিক থেকে শক্তিশালী হবেন। কাজের পাশাপাশি আপনাকে আপনার স্বাস্থ্যেরও যত্ন নিতে হবে। এই সময়ে, আপনার অনিদ্রার সমস্যা দেখা দিতে পারে।

শুভ উপাদান: পৃথিবী

শুভ গ্রহ: শনি

শুভ সংখ্যা: ৫, ১০, ২৮, ৩৪, ৪৭, ৫৮

শুভ দিন: শনিবার, সোমবার, বুধবার, মঙ্গলবার

শুভ রঙ: বেগুনি, হলুদ, মেরুন, সাদা, কমলা

কুম্ভ: ২০ জানুয়ারি - ১৮ ফেব্রুয়ারি

কুম্ভ: ২০ জানুয়ারি - ১৮ ফেব্রুয়ারি

অন্যের দ্বারা প্রভাবিত হয়ে আপনার গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত নেবেন না। বিশেষত আপনি যদি ব্যবসা করেন, তবে ব্যবসার ক্ষেত্রে তাড়াহুড়ো করবেন না এবং আপনার বুদ্ধি ব্যবহার করুন। বর্তমান পরিস্থিতি বিবেচনা করে, আপনাকে পণ্য বেশি সংরক্ষণ না করার পরামর্শ দেওয়া হচ্ছে। অন্যথায় আপনার ক্ষতি হতে পারে। অন্যদিকে, চাকুরিজীবীরা এই মাসে কিছু ক্ষেত্রে হতাশ হবেন। তবে উচ্চ আধিকারিকরা আপনার কাজ দেখে খুব খুশি ও সন্তুষ্ট হবেন এবং এর জন্য আপনি অনেক প্রশংসাও পাবেন। আপনি আপনার প্রচেষ্টা এবং কঠোর পরিশ্রম চালিয়ে যান, শীঘ্রই একটি ভাল খবর পাবেন। আর্থিক ক্ষেত্রে পরিস্থিতি আরও ভাল হতে চলেছে। আপনি এই মাসে প্রচুর অর্থ উপার্জন করতে সক্ষম হবেন। আপনি সঞ্চয়ের দিকেও মনোনিবেশ করতে সক্ষম হবেন। যদিও সামান্য ব্যয় হতে পারে, তবে কোনও সমস্যা হবে না। আর্থিকভাবে আপনি অভাবীদের সাহায্য করার জন্য এগিয়ে আসবেন। এই সময়কালে পারিবারিক জীবনে সুখ ও শান্তি বজায় থাকবে। পিতা-মাতার সুস্বাস্থ্য থাকবে এবং আপনি মানসিক সমর্থন পাবেন। আপনি যদি অবিবাহিত এবং প্রেম করে বিয়ে করতে চান, তবে এই সময়ের মধ্যে আপনার সম্পর্কটি পরিবার দ্বারা অনুমোদিত হতে পারে। এই সময়ের মধ্যে আপনার স্বাস্থ্য ভাল থাকবে।

শুভ উপাদান: বায়ু

শুভ গ্রহ: ইউরেনাস, শনি

শুভ সংখ্যা: ২, ১৭, ২০, ৩৮, ৪৫, ৫০

শুভ দিন: বুধবার, বৃহস্পতিবার, সোমবার, শনিবার

শুভ রঙ: গাঢ় সবুজ, গোলাপী, সাদা, হলুদ, লাল

মীন: ১৯ ফেব্রুয়ারি - ২০ মার্চ

মীন: ১৯ ফেব্রুয়ারি - ২০ মার্চ

চাকুরিজীবীদের নিজের কাজের দিকে মনোনিবেশ করা উচিত। এছাড়াও আপনার বস এবং অন্যান্য উচ্চ কর্মকর্তাদের সঙ্গে আপনার সম্পর্ক ভাল রাখা উচিত। এটা সম্ভব যে কিছু ভুল বোঝাবুঝির কারণে সবার সঙ্গে আপনার সম্পর্ক খারাপ হতে পারে। পাশাপাশি এটি আপনার কাজের উপরও খারাপ প্রভাব ফেলতে পারে। আপনি যদি ব্যবসা করেন, তবে এই সময়ে মিশ্র ফল পাবেন। বড় কিছু করার জন্য সময়টি অনুকূল নয়। তবে কঠোর পরিশ্রম করে যান, ধীরে ধীরে পরিস্থিতির উন্নতি হবে। এই সময় আপনাকে কোনও অর্থনৈতিক সঙ্কটের মধ্যেও পড়তে হতে পারে। পারিবারিক জীবনে সুখ বজায় থাকবে। পরিবারের সদস্যের সঙ্গে ভাল সম্পর্ক থাকবে। অন্যদিকে, কিছু সদস্য আপনার উপর অসন্তুষ্ট হবেন। স্ত্রীর নেতিবাচক মনোভাব আপনার হৃদয়কে আঘাত করতে পারে। আপনার বিবাহিত জীবনে সুখ ফিরিয়ে আনতে আপনার প্রিয়জনকে আরও একটি সুযোগ দেওয়া উচিত। সুস্থ থাকতে আপনার প্রচুর পরিমাণে ঘুমের প্রয়োজন। চাপ থেকে দূরে থাকা উচিত।

শুভ উপাদান: জল

শুভ গ্রহ: নেপচুন, বৃহস্পতি

শুভ সংখ্যা: ৭,১৫, ২৬, ৩৪, ৪১, ৫৮

শুভ দিন: শনিবার, সোমবার, মঙ্গলবার, রবিবার

শুভ রঙ: সবুজ, গোলাপী, আকাশী, সাদা, হলুদ

English summary

August 2020 Monthly Horoscope in Bengali

Get every important information related to your day by reading your monthly horoscope. With this you can avoid the troubles and turn your failures into success. So let's see what the planetary positions are pointing towards you.
X