For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

পছন্দের মানুষকে জীবনসঙ্গী হিসেবে পেতে চান? এই উপায়গুলি অবলম্বন করুন

|

প্রেম বা ভালবাসা এমন এক অনুভূতি, যা আপনি আপনার ভাললাগার মানুষের জন্য অনুভব করতে পারেন কিন্তু আপনি তাকে জোর করে আপনাকে ভালবাসতে বাধ্য করাতে পারেন না। প্রেমের অর্থ হল, নিজের জন্য নয় বরং যাকে ভালোবাসেন তার খুশির দিকে খেয়াল রাখা। যখন কোনও ব্যক্তি প্রেমে পড়ে, তখন সে নিজের মধ্যে ইতিবাচক পরিবর্তন অনুভব করে।

আপনি যদি কাউকে পছন্দ করেন এবং আপনার পছন্দের মানুষের মনেও যদি আপনার প্রতি ভাল অনুভূতি থাকে, তবে কিছু উপায়ের সাহায্যে আপনি আপনার ভালবাসা পেতে পারেন। শাস্ত্রে এমন কিছু উপায়ের উল্লেখ করা হয়েছে, যার সাহায্যে আপনার পছন্দের মানুষকে জীবনসঙ্গী হিসেবে পেতে পারেন। তবে এই উপায় কেবল তাদের জন্যই কার্যকরী হবে যারা সত্যই একে অপরকে চায় এবং ভালবাসে। আর যারা জোর করে কাউকে নিজের করতে চান, তাদের ক্ষেত্রে এই পদক্ষেপগুলি কার্যকর হবে না।

বাঁশি অর্পণ করুন

বাঁশি অর্পণ করুন

ভগবান শ্রীকৃষ্ণের মন্দিরে যান এবং তাকে বাঁশি ও পান অর্পণ করুন। ভালবাসার জন্য ঈশ্বরের কাছে প্রার্থনা করুন।

দেখা করার জন্য কোন দিন শুভ এবং কোন দিন অশুভ

দেখা করার জন্য কোন দিন শুভ এবং কোন দিন অশুভ

কথিত আছে যে, প্রেমিক-প্রেমিকাদের শনিবার এবং অমাবস্যার দিন দেখা করা উচিত নয়। এই দিনে দেখা করলে বিতর্ক হওয়ার ঝুঁকি থাকে, ঝামেলা বাড়ে।

শুক্রবার এবং পূর্ণিমার দিন দেখা করার জন্য শুভ বলে বলা হয়েছে। শুধু তাই নয়, যে মাসে পূর্ণিমা শুক্রবারে পড়েছে সেই তারিখটি সবচেয়ে শুভ বলে বিবেচিত হয়। এতে একে অপরের প্রতি ভালবাসা-প্রেম বাড়ে।

দেবী দূর্গার পূজা করুন

দেবী দূর্গার পূজা করুন

আপনি যদি কাউকে পছন্দ করেন এবং সঙ্গী হিসেবে পেতে চান তবে মা দুর্গার উপাসনা করুন।

ব্যর্থ প্রেম ও পছন্দের জীবনসঙ্গী পাওয়ার ইচ্ছা হবে পূর্ণ, আরাধনা করুন এই দেব-দেবীর

কালো রঙের জিনিস এড়িয়ে চলুন

কালো রঙের জিনিস এড়িয়ে চলুন

একে অপরকে কালো রঙের কোনও জিনিস দেবেন না। এমনকি উপহার হিসেবেও একে অপরকে কোনও কালো রঙের জিনিস দেবেন না। এর ফলে সম্পর্কের মধ্যে দূরত্ব বাড়ে।

আপনি আপনার সঙ্গীকে হীরা বা আমেরিকান ডায়মন্ড দিতে পারেন। এটি অত্যন্ত শুভ বলে বিবেচিত হয়। তবে কালো বা নীল রঙের দেবেন না। লাল, হলুদ, গোলাপী বা সোনালি রঙের আইটেম উপহার হিসেবে একে অপরকে দিতে পারেন।

এই মন্ত্র জপ করুন

এই মন্ত্র জপ করুন

রাধাকৃষ্ণের ছবির সামনে বা তাঁর মন্দিরে গিয়ে আপনার প্রেমিক বা প্রেমিকাকে মনে রেখে 'ওঁ ক্লীং কৃষ্ণায় গোপীজন বল্লভায় স্বাহা' মন্ত্রটি জপ করুন। শ্রীকৃষ্ণের উপাসনা করার সময়, ভাল মনে এই মন্ত্রটি ১০৮ বার জপ করুন।

প্রতি শুক্রবার এই কাজটি করুন

প্রতি শুক্রবার এই কাজটি করুন

প্রেমের বিবাহে আসা বাধা থেকে মুক্তি পেতে প্রতি শুক্রবার রাধাকৃষ্ণের মন্দিরে গিয়ে দর্শন করুন। ফুলের মালা অর্পণ করুন এবং মিছরি অর্পণ করুন, অবশ্যই সাফল্য পাবেন।

English summary

Astrology Remedies for Success in Love And Relationship

Every person is desirous of love and a loving partner. Remedies For success in love the given tips can help you in fulfilling your dreams.
Story first published: Saturday, November 21, 2020, 17:39 [IST]
X