For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

Ajker Rashifal : কেমন কাটবে আজকের দিন? পড়ুন ১৯ মার্চের রাশিফল

|

আজ আপনার জীবনে কী ঘটতে চলেছে, তা জানতে আজকের রাশিফলটি পড়ুন। এখানে আপনি আপনার কর্মজীবন, ব্যক্তিগত জীবন, অর্থনৈতিক দিক এবং স্বাস্থ্য সম্পর্কে সমস্ত তথ্য পাবেন। তাহলে দেখে নিন, আজ আপনার ভাগ্যে কী আছে।

মেষ রাশি

মেষ রাশি

আজ কাজের চাপ বৃদ্ধি পাওয়ার পাশাপাশি ঘরোয়া দায়িত্বের বোঝাও বৃদ্ধি পেতে পারে। আপনি নিজের জন্যও সময় পাবেন না। আজ আপনার অর্থনৈতিক অবস্থা স্বাভাবিক থাকবে। স্বাস্থ্য মোটামুটি থাকবে।

শুভ রং: গাঢ় সবুজ

শুভ সংখ্যা: ৬

শুভ সময়: বেলা ১১টা ৪৫ থেকে রাত ৮টা ৩০

বৃষ রাশি

বৃষ রাশি

ধূমপান কিংবা মদ্যপান থেকে দূরে থাকুন। অন্যথায় ভবিষ্যতে স্বাস্থ্য সমস্যা দেখা দিতে পারে। আজ অফিসের পরিবেশ ভালো থাকবে। আপনি উর্দ্ধতন কর্তৃপক্ষ এবং সহকর্মীদের পূর্ণ সহযোগিতা পাবেন। ব্যবসায়ীদের আজ ভালো লাভ হওয়ার সম্ভাবনা রয়েছে। আর্থিক দিক থেকেও আজকের দিনটি শুভ। আপনার সঞ্চয় বৃদ্ধির সম্ভাবনা রয়েছে। স্বাস্থ্য ভালো রাখতে, আপনাকে জাঙ্ক ফুড না খাওয়ার পরামর্শ দেওয়া হচ্ছে।

শুভ রং: নীল

শুভ সংখ্যা: ১৭

শুভ সময়: বিকেল ৫টা থেকে রাত ৯টা

মিথুন রাশি

মিথুন রাশি

আজ আপনার কাছের মানুষের সঙ্গে বিবাদ হওয়ার সম্ভাবনা রয়েছে। চাকুরিজীবীদের উর্দ্ধতন কর্তৃপক্ষের সঙ্গে সুসম্পর্ক বজায় রাখার পরামর্শ দেওয়া হচ্ছে। উর্দ্ধতন কর্তৃপক্ষ যদি আপনাকে কোনও পরামর্শ দেন, তাহলে তাদের কথা মেনে চলুন। এই সময় কাজের প্রতি অবহেলা করলে তার মাশুল গুনতে হতে পারে। ব্যবসায়ীদের জন্য আজকের দিনটি খুবই গুরুত্বপূর্ণ হতে চলেছে। আপনি আপনার আটকে থাকা কাজগুলিও সম্পন্ন করতে পারেন। আর্থিক লাভের সম্ভাবনা রয়েছে। আজ আপনার অনিদ্রার সমস্যা হতে পারে।

শুভ রং: হলুদ

শুভ সংখ্যা: ১২

শুভ সময়: সকাল ৮টা থেকে দুপুর ৩টা ১৫

কর্কট রাশি

কর্কট রাশি

আজকের দিনটি আপনি আপনার প্রিয়জনের সঙ্গে আনন্দে কাটাবেন। আপনার দাম্পত্য জীবনে সুখ থাকবে। আর্থিক দিক দিয়ে আজকের দিনটি মোটামুটি কাটবে। চাকরি হোক বা ব্যবসা, আজকের দিনটি স্বাভাবিক কাটবে। স্বাস্থ্য ভালো থাকবে। বড় কোনও সমস্যা হওয়ার সম্ভাবনা নেই, তবে আপনাকে সময়মতো খাবার খাওয়ার পরামর্শ দেওয়া হচ্ছে।

শুভ রং: পারপেল

শুভ সংখ্যা: ২৯

শুভ সময়: সকাল ৭টা থেকে সন্ধ্যা ৬টা ২০

সিংহ রাশি

সিংহ রাশি

জীবনসঙ্গীর সঙ্গে আপনার সম্পর্ক আরও দৃঢ় করার চেষ্টা করুন। প্রিয়জনের সঙ্গে বেশি সময় কাটান। আজ আপনার পারফরম্যান্স দেখে বস আপনার উপর অসন্তুষ্ট হতে পারেন। স্বাস্থ্য ভালো রাখতে, আপনাকে মশলাদার খাবার না খাওয়ার পরামর্শ দেওয়া হচ্ছে।

শুভ রং: আকাশী নীল

শুভ সংখ্যা: ১১

শুভ সময়: বিকেল ৪টা থেকে রাত ৯টা ৩০

কন্যা রাশি

কন্যা রাশি

চাকুরিজীবীদের উর্দ্ধতন কর্তৃপক্ষের সঙ্গে সমন্বয় ভালো থাকবে এবং বসের থেকে ভালো পরামর্শও পেতে পারেন। ব্যবসায়ীদের জন্য আজকের দিনটি খুবই চ্যালেঞ্জিং হতে চলেছে। আজ আপনার কোনও চলমান কাজ আটকে যেতে পারে। তবে চিন্তা করার প্রয়োজন নেই, শীঘ্রই আপনার এই সমস্যার সমাধান হবে। আজ আপনার আর্থিক অবস্থা ভালো থাকবে। আপনি যদি আয় বাড়ানোর চেষ্টা করছেন, তাহলে শীঘ্রই সাফল্য পেতে পারেন। ঘরের পরিবেশ শান্ত থাকবে। এই রাশির ডায়াবেটিস রোগীদের খাওয়াদাওয়ার প্রতি অবহেলা না করার পরামর্শ দেওয়া হচ্ছে।

শুভ রং: সবুজ

শুভ সংখ্যা: ৩১

শুভ সময়: দুপুর ৩টা থেকে সন্ধ্যা ৭টা

তুলা রাশি

তুলা রাশি

আজকের দিনের শুরুটা এই রাশির জাতকদের জন্য খুবই শুভ হতে চলেছে। আপনি মানসিক দিক থেকে খুব ভালো বোধ করবেন। আপনার সমস্ত কাজ পরিকল্পনা অনুযায়ী সম্পন্ন হবে। চাকুরিজীবীদের কাজের চাপ কম থাকবে এবং তাঁরা আজ কিছুটা স্বস্তিও পেতে পারেন। ব্যবসায়ীদের অর্থনৈতিক অবস্থার উন্নতি হতে পারে। আটকে থাকা অর্থ পুনরুদ্ধার হতে পারে। বাড়ির পরিবেশ ভালো থাকবে এবং আপনি আপনার পরিবারের সদস্যদের পূর্ণ সাপোর্টও পাবেন। জীবনসঙ্গীর মেজাজ খুব ভালো থাকবে। আজ আপনার গ্যাস, অ্যাসিডিটি কিংবা বদহজমের মতো সমস্যা হতে পারে।

শুভ রং: সাদা

শুভ সংখ্যা: ১৮

শুভ সময়: বেলা ১২টা থেকে সন্ধ্যা ৭টা

বৃশ্চিক রাশি

বৃশ্চিক রাশি

ব্যবসায়ীরা আজ বিনিয়োগের ভালো সুযোগ পেতে পারেন। চাকুরিজীবীদের আজকের দিনটি স্বাভাবিক কাটবে। আজ আপনার সব কাজ কোনও বাধা ছাড়াই সম্পন্ন হবে। আপনার জীবনসঙ্গীর স্বাস্থ্যের সমস্যা হতে পারে। আর্থিক দিক দিয়ে আজকের দিনটি মোটামুটি কাটবে। স্বাস্থ্যের যত্ন নিন।

শুভ রং: পারপেল

শুভ সংখ্যা: ৫

শুভ সময়: সকাল ৬টা ২৫ থেকে বিকেল ৪টা

ধনু রাশি

ধনু রাশি

চাকুরিজীবীদের বেতন যদি কোনও কারণে আটকে থাকে, তাহলে আজ সেই সমস্যার সমাধান হতে পারে। খাদ্য এবং পানীয় ব্যবসায়ীদের জন্য আজকের দিনটি খুবই লাভদায়ক হতে চলেছে। পারিবারিক জীবনের পরিস্থিতি উত্থান-পতনে পূর্ণ হবে। পরিবারের সদস্যদের সঙ্গে আপনার বিবাদ হতে পারে। আজ আপনার আর্থিক অবস্থা ভালো থাকবে। আপনার কষ্টার্জিত অর্থের সদ্ব্যবহার করুন এবং অন্যের বুদ্ধিতে অর্থনৈতিক সিদ্ধান্ত নেওয়া এড়িয়ে চলুন, অন্যথায় সমস্যা হতে পারে। আজ আপনার চোখের কোনও সমস্যা হতে পারে।

শুভ রং: সাদা

শুভ সংখ্যা: ৬

শুভ সময়: দুপুর ২টা থেকে সন্ধ্যা ৬টা

মকর রাশি

মকর রাশি

বজরংবলীর পুজো দিয়ে দিন শুরু করার পরামর্শ দেওয়া হচ্ছে। আর্থিক দিক দিয়ে আজকের দিনটি খুবই ব্যয়বহুল হতে চলেছে। ভেবেচিন্তে ব্যয় করুন। চাকুরিজীবীদের অফিসে সময় নষ্ট না করার পরামর্শ দেওয়া হচ্ছে। সমস্ত কাজ সময়মতো সম্পন্ন করার চেষ্টা করুন। ব্যবসায়ীদের আজ ভালো মুনাফা হওয়ার সম্ভাবনা রয়েছে। জীবনসঙ্গীর সঙ্গে আপনার মতপার্থক্য বাড়তে পারে। আজ গাড়ি ব্যবহার করার সময় খুব সর্তক থাকুন।

শুভ রং: আকাশী নীল

শুভ সংখ্যা: ১৭

শুভ সময়: দুপুর ১২টা ২০ থেকে রাত ৯টা ০৫

কুম্ভ রাশি

কুম্ভ রাশি

আজ বাড়ির পরিবেশ ভালো থাকবে এবং আপনি প্রিয়জনের পূর্ণ সাপোর্ট পাবেন। ব্যবসায়ীরা আজ নতুন কোনও কাজের প্রস্তাব পেতে পারেন। শীঘ্রই আপনার ব্যবসা বৃদ্ধি পাবে। সরকারি চাকুরিজীবীদের বদলি হতে পারে। আয় বৃদ্ধিও হতে পারে। দিনের দ্বিতীয়ার্ধে আপনি কোনও সুখবর পেতে পারেন। আজ আপনার অর্থনৈতিক সমস্যার সমাধান হওয়ার সম্ভাবনা রয়েছে। স্বাস্থ্য ভালো থাকবে।

শুভ রং: পারপেল

শুভ সংখ্যা: ৭

শুভ সময়: সন্ধ্যা ৭টা থেকে রাত ৯টা ২৫

মীন রাশি

মীন রাশি

এই রাশির গর্ভবতী মহিলাদের আজ খুব সতর্ক থাকার পরামর্শ দেওয়া হচ্ছে। বিশেষ করে সিঁড়ি দিয়ে ওঠানামা করার সময় খুব সর্তক থাকুন। আজ অফিসের কোনও গুরুত্বপূর্ণ ফাইল হারাতে পারে। যার ফলে কাজে বাধা আসতে পারে। তবে এই সমস্যাটি সাময়িক, শীঘ্রই এর সমাধান হবে এবং আপনি আপনার কাজে মনোযোগ দিতে পারবেন। ব্যবসায়ীদের আজ আর্থিক সমস্যা দেখা দিতে পারে। আজ আপনার পিতা-মাতার স্বাস্থ্য ভালো থাকবে। আর্থিক দিক দিয়ে আজকের দিনটি স্বাভাবিক চেয়ে ভালো কাটবে। আজ অর্থ ব্যয় হতে পারে।

শুভ রং: বাদামি

শুভ সংখ্যা: ১২

শুভ সময়: সন্ধ্যা ৬টা ২০ থেকে রাত ৮টা ২০

Disclaimer : এই আর্টিকেলের সমস্ত মতামত একজন জ্যোতিষীর দেওয়া। এর দায়ভার বোল্ডস্কাই বাংলা এবং এর কর্মচারীরা নেবে না।

English summary

Ajker Rashifal : 19 March 2022 Bengali Rashifal, Today Horoscope in Bengali

Ajker Rashifal - Get Today's Rashifal 19 March 2022 In Bengali, Daily Rashifal, today horoscope, and Daily Zodiac Forecast for every Zodiac Sign in Bengali.
Story first published: Saturday, March 19, 2022, 5:00 [IST]
X