For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

Ajker Rashifal : কেমন যাবে আজকের দিন? দেখুন ১৯ জানুয়ারির রাশিফল

|

আজ কোন কোন রাশির জাতক সাফল্য লাভ করবেন এবং কারা হতাশ হবেন, তা জানতে দেখুন আজকের রাশিফল।

মেষ রাশি

মেষ রাশি

যারা উচ্চ শিক্ষার জন্য বিদেশে যেতে চান, কিন্তু পথে কোনও বাধা আসছে, আজকের দিনটি তাদের জন্য খুবই গুরুত্বপূর্ণ হতে চলেছে। কোনও ভালো খবর পাওয়ার সম্ভাবনা রয়েছে। পারিবারিক জীবনে সুখ-শান্তি থাকবে। বাড়িতে আজ পুজো-পাঠের আয়োজন হতে পারে। ঈশ্বরের উপাসনা করে আপনি ইতিবাচকতা অনুভব করবেন। আর্থিক দিক দিয়ে আজকের দিনটি মোটামুটি কাটবে। প্রয়োজনের চেয়ে বেশি খরচ না করাই ভালো। অফিসে আপনার অমীমাংসিত কাজ শেষ করার চেষ্টা করুন। ব্যবসায়ীদের অর্থের দিক থেকে সতর্ক থাকার পরামর্শ দেওয়া হচ্ছে। ফিট থাকার জন্য আপনার দৈনন্দিন রুটিনে পরিবর্তন করুন।

শুভ রং: আকাশী

শুভ সংখ্যা: ১৭

শুভ সময়: দুপুর ১২টা ২০ থেকে রাত ৯টা ০৫

বৃষ রাশি

বৃষ রাশি

আর্থিক ক্ষেত্রে আজকের দিনটি ভালো কাটবে। আয়ের নতুন উৎস পাওয়ার সম্ভাবনা রয়েছে। অফিসে আপনার অবস্থান শক্ত হতে পারে। আজ আপনার উন্নতি হতে পারে। ব্যবসায়ীরা যদি কোনও নতুন ব্যবসা শুরু করার কথা ভাবছেন, তবে সেই পরিকল্পনা কিছুটা এগিয়ে যেতে পারে। পারিবারিক জীবনে সুখ-শান্তি থাকবে। পরিবারের সদস্যদের পূর্ণ সাপোর্ট পাবেন। সুস্থ থাকার জন্য, আপনাকে আপনার ক্রমবর্ধমান ওজন নিয়ন্ত্রণ করার পরামর্শ দেওয়া হচ্ছে।

শুভ রং: বেগুনি

শুভ সংখ্যা: ৭

শুভ সময়: সন্ধ্যা ৭টা থেকে রাত ৯টা ২৫

মিথুন রাশি

মিথুন রাশি

এই রাশির যে সকল জাতকরা অবিবাহিত, আজ তাদের বিশেষ কারুর সঙ্গে দেখা হতে পারে। আজকের দিনটি এই রাশির বিবাহিতদের তেমন ভালো কাটবে না। জীবনসঙ্গীর সঙ্গে মতবিরোধ বাড়তে পারে। চাকুরিজীবীদের আজ কাজ সংক্রান্ত যাত্রা করতে হতে পারে। এই যাত্রা থেকে আপনি ভালো ফল পেতে পারেন। ব্যবসায়ীরা আজ বড় অর্ডার পেতে পারে। আর্থিক দিক দিয়ে আজকের দিনটি ভালো কাটবে। স্বাস্থ্যের যত্ন নিন।

শুভ রং: লাল

শুভ সংখ্যা: ৮

শুভ সময়: সকাল ১০টা থেকে বিকেল ৪টা

কর্কট রাশি

কর্কট রাশি

আপনার কঠোর পরিশ্রম এবং একাগ্রতার জোরে আপনি আজ ভালো সাফল্য পেতে পারেন। চাকুরিজীবীদের উন্নতি হতে পারে। আপনি উচ্চ পদ পেতে পারেন। আপনার আয়ও বাড়তে পারে। ব্যবসায়ীরা ভালো লাভ করতে পারে। পারিবারিক জীবনের পরিস্থিতি স্বাভাবিক থাকতে পারে। ব্যস্ততার কারণে আপনি আজ প্রিয়জনের সঙ্গে বেশি সময় কাটানোর সুযোগ পাবেন না। অর্থের অবস্থা ভালো থাকবে। স্বাস্থ্যের আজ কোনও বড় সমস্যা নাও হতে পারে।

শুভ রং: গাঢ় সবুজ

শুভ সংখ্যা: ৩৬

শুভ সময়: বেলা ১১টা ৪৫ থেকে রাত ৮টা ৩০

সিংহ রাশি

সিংহ রাশি

আজ আপনি আত্মবিশ্বাসে পরিপূর্ণ থাকবেন এবং বুদ্ধি দিয়ে আপনার সমস্যার সমাধান করতে সক্ষম হবেন। চাকরি হোক বা ব্যবসা, আজ আপনি ভালো ফল পেতে পারেন। বিদেশী কোম্পানিতে কর্মরত ব্যক্তিদের উন্নতি হওয়ার সম্ভাবনা রয়েছে। আর্থিক দিক থেকে আজকের দিনটি ব্যয়বহুল হতে চলেছে, তবে কোনও বড় সমস্যা হবে না। জীবনসঙ্গীর সাথে আজকের দিনটি রোমান্টিক কাটবে। স্বাস্থ্য আজ মোটামুটি থাকবে।

শুভ রং: নীল

শুভ সংখ্যা: ১৭

শুভ সময়: বিকেল ৫টা থেকে রাত ৯টা

কন্যা রাশি

কন্যা রাশি

ব্যবসায়ীদের জন্য আজকের দিনটি খুব লাভদায়ক হবে। অতীতে করা বিনিয়োগের ভালো ফল পেতে পারেন। চাকুরিজীবীদের আজকের দিনটি স্বাভাবিক কাটবে। আপনি যদি চাকরিতে কোনও ধরণের পরিবর্তনের কথা ভাবছেন, তাহলে এই সময়টি তার জন্য উপযুক্ত নয়। পারিবারিক জীবনের পরিস্থিতি উত্থান-পতনে পূর্ণ হতে পারে। পরিবারের কিছু সদস্যের সঙ্গে আপনার বিবাদ হতে পারে। আর্থিক ক্ষেত্রে আজকের দিনটি স্বাভাবিকের চেয়ে ভালো কাটবে। আপনার যদি উচ্চ রক্তচাপের সমস্যা থাকে, তাহলে বেশি রাগ করা ও মানসিক চাপ নেওয়া এড়িয়ে চলুন।

শুভ রং: গোলাপী

শুভ সংখ্যা: ১২

শুভ সময়: দুপুর ১২টা ৩০ থেকে সন্ধ্যা ৬টা

তুলা রাশি

তুলা রাশি

আজ আপনি অলসতা অনুভব করতে পারেন, যা আপনার কাজে উপরও প্রভাব ফেলবে। অফিসে আপনার কিছু গুরুত্বপূর্ণ কাজ আজ অসম্পূর্ণ থেকে যাবে। ব্যবসায়ীরা লাভ করতে পারে। আপনার আর্থিক অবস্থার উন্নতি হতে পারে। পারিবারিক জীবনের পরিস্থিতি স্বাভাবিক থাকতে পারে। সন্তানদের প্রতি আরও মনোযোগ দিন। আর্থিক পরিস্থিতি ঠিকঠাক থাকবে। আজ আপনার কিছু ত্বকের সমস্যা হতে পারে।

শুভ রং: হলুদ

শুভ সংখ্যা: ১২

শুভ সময়: সকাল ৮টা থেকে দুপুর ৩টা ১৫

বৃশ্চিক রাশি

বৃশ্চিক রাশি

আর্থিক দিক দিয়ে আজকের দিনটি খুব ভালো কাটবে। অর্থ সংক্রান্ত আপনার চলমান প্রচেষ্টায় সাফল্য পাওয়ার শক্তিশালী সম্ভাবনা রয়েছে। তবে আপনার অপ্রয়োজনীয় খরচ কমানোর পরামর্শ দেওয়া হচ্ছে। চাকুরিজীবীদের আজ অফিসে সতর্ক থাকার পরামর্শ দেওয়া হচ্ছে। গসিপে না জড়ালেই ভালো হবে। ব্যবসায়ীদের তাড়াহুড়ো করে নতুন কোনও ব্যবসার প্রস্তাব গ্রহণ না করাই ভালো, অন্যথায় লাভের পরিবর্তে ক্ষতি হতে পারে। জীবনসঙ্গীর সাথে আপনার সম্পর্ক দৃঢ় হবে। আজ আপনি আপনার প্রিয়জনের সঙ্গে দুর্দান্ত সময় কাটাবেন। ডায়াবেটিক রোগীদের স্বাস্থ্যের হঠাৎ অবনতি হতে পারে।

শুভ রং: বেগুনি

শুভ সংখ্যা: ৩৭

শুভ সময়: সকাল ৬টা ২৫ থেকে সকাল ১০টা

ধনু রাশি

ধনু রাশি

আপনি যদি পৈতৃক ব্যবসার সাথে যুক্ত থাকেন এবং ব্যবসা সম্প্রসারণের পরিকল্পনা করছেন, তাহলে আজ আপনার প্রিয়জনের সাহায্য পেতে পারেন। গুরুজনরা আপনাকে পথ দেখাতে পারে। সরকারি চাকুরিজীবীদের বদলি হতে পারে। পারিবারিক জীবনের পরিস্থিতি অনুকূল থাকবে। অর্থের অবস্থা ভালো থাকবে। দিনের দ্বিতীয়ার্ধে কোনও সুখবর পাওয়ার সম্ভাবনা রয়েছে।

শুভ রং: সাদা

শুভ সংখ্যা: ১৮

শুভ সময়: বেলা ১২টা থেকে সন্ধ্যা ৭টা

মকর রাশি

মকর রাশি

ব্যবসায়ীদেরকে আজ সমস্ত সিদ্ধান্ত খুব ভেবেচিন্তে নেওয়ার পরামর্শ দেওয়া হচ্ছে। কাউকে অন্ধভাবে বিশ্বাস করবেন না, তাহলে প্রতারিত হতে পারেন। চাকুরিজীবীদের উর্ধ্বতন কর্মকর্তাদের সঙ্গে ভালো সম্পর্ক রাখা উচিত। তাদের পরামর্শ উপেক্ষা করবেন না। আপনি যদি চাকরি পরিবর্তন করার পরিকল্পনা করেন, তবে শীঘ্রই একটি ভালো সুযোগ পেতে পারেন। পারিবারিক জীবনে সুখ থাকবে। ঘরের সাজসজ্জায়ও কিছু পরিবর্তন করতে পারেন। জীবনসঙ্গীর সঙ্গে সম্পর্ক ভালো থাকবে। স্বাস্থ্যের যত্ন নিন। সময়মতো খাবার খান, সেই সঙ্গে প্রতিদিন ব্যায়াম করুন।

শুভ রং: সবুজ

শুভ সংখ্যা: ৩১

শুভ সময়: দুপুর ৩টা থেকে সন্ধ্যা ৭টা

কুম্ভ রাশি

কুম্ভ রাশি

আজ বাড়িতে হঠাৎ অতিথি আসতে পারে। তাদের আতিথেয়তায় আপনার প্রচুর অর্থ ব্যয় হতে পারে। জীবনসঙ্গীর সাথে সম্পর্ক ভালো হতে পারে। চাকুরিজীবীরা অফিসে বসের বকা শুনতে পারেন। কাজের প্রতি অবহেলা আপনার সমস্যা বাড়াতে পারে। ব্যবসায়ীদের অর্থনৈতিক সমস্যা বাড়তে পারে। আজ আপনার কোনও গুরুত্বপূর্ণ কাজ মাঝপথে আটকে যেতে পারে। স্বাস্থ্য খুব একটা ভালো থাকবে না। আপনাকে পর্যাপ্ত বিশ্রাম করার পরামর্শ দেওয়া হচ্ছে।

শুভ রং: আকাশী

শুভ সংখ্যা: ১১

শুভ সময়: বিকেল ৪টা থেকে রাত ৯টা ৩০

মীন রাশি

মীন রাশি

বিবাহিত জীবনে সুখ-শান্তি থাকবে। আজ আপনি যদি কোনও গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত নেন, তবে আপনার প্রিয়জনের পূর্ণ সাপোর্ট পাবেন। অর্থের দিক দিয়ে আজকের দিনটি ভালো কাটতে পারে। আটকে থাকা অর্থ পাওয়ার কারণে আপনার বড় দুশ্চিন্তা দূর হবে। অর্থের অভাবে বন্ধ হয়ে যাওয়া আপনার কোনও কাজও শেষ হতে পারে। পিতা-মাতার স্বাস্থ্য ভালো থাকবে। আজ আপনার বাবার সঙ্গে গুরুত্বপূর্ণ আলোচনা হতে পারে। চাকুরিজীবীদের সমস্ত কাজ কোনও বাধা ছাড়াই সম্পন্ন হবে। ব্যবসায়ীদের হাতে সুবর্ণ সুযোগ আসতে পারে। আজ আপনার গ্যাস, বদহজম, অ্যাসিডিটি ইত্যাদি সমস্যা হতে পারে।

শুভ রং: বেগুনি

শুভ সংখ্যা: ২৯

শুভ সময়: সকাল ৭টা থেকে সন্ধ্যা ৬টা ২০

Disclaimer : এই আর্টিকেলের সমস্ত মতামত একজন জ্যোতিষীর দেওয়া। এর দায়ভার বোল্ডস্কাই বাংলা এবং এর কর্মচারীরা নেবে না।

English summary

Ajker Rashifal : 19 January 2022 Bengali Rashifal, Today Horoscope in Bengali

Ajker Rashifal - Get Today's Rashifal 19 January 2022 In Bengali, Daily Rashifal, today horoscope, and Daily Zodiac Forecast for every Zodiac Sign in Bengali.
Story first published: Wednesday, January 19, 2022, 5:00 [IST]
X