For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

Ajker Rashifal : আজ আপনার ভাগ্যে কী আছে? দেখুন ০৪ জানুয়ারির রাশিফল

|

আজকের দিনটি আপনার কেমন কাটবে? জানতে দেখুন দৈনিক রাশিফল।

মেষ রাশি

মেষ রাশি

আর্থিক ক্ষেত্রে আজকের দিনটি ভালো কাটবে না। ব্যয় বৃদ্ধি হতে পারে। আজ অফিসে আপনার কিছু গুরুত্বপূর্ণ কাজ অসম্পূর্ণ থেকে যাবে, যে কারণে বস খুব রাগ করতে পারেন। ব্যবসায়ীদের আজ অর্থের ক্ষেত্রে সতর্ক থাকার পরামর্শ দেওয়া হচ্ছে। পারিবারিক জীবনের পরিস্থিতি অনুকূল থাকতে পারে। পরিবারের সদস্যদের সাপোর্ট পাবেন। জীবনসঙ্গীর স্বাস্থ্য দুর্বল থাকবে।

শুভ রং: ক্রিম

শুভ সংখ্যা: ৯

শুভ সময়: সন্ধ্যা ৬টা থেকে রাত ৯টা ১৫

বৃষ রাশি

বৃষ রাশি

আপনি যদি কিছু দিন ধরে মানসিক চাপ অনুভব করছেন, তবে আপনাকে মেডিটেশন করার পরামর্শ দেওয়া হচ্ছে, এর পাশাপাশি নেতিবাচক চিন্তা করবেন না। আর্থিক ক্ষেত্রে আজকের দিনটি ভালো কাটবে। আপনার আর্থিক প্রচেষ্টা সফল হওয়ার সম্ভাবনা রয়েছে। দেরি করে অফিসে যাওয়ার অভ্যাসের কারণে আজ আপনি সমস্যায় পড়তে পারেন। আজ দেরিতে অফিসে পৌঁছালে, বস আপনার বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নিতে পারেন। ব্যবসায়ীদের অর্থনৈতিক অবস্থার উন্নতি হতে পারে। লাভ হওয়ার প্রবল সম্ভাবনা রয়েছে। ঘরের পরিবেশ শান্ত থাকবে। পিতা-মাতার আশীর্বাদ পাবেন।

শুভ রং: লাল

শুভ সংখ্যা: ১৫

শুভ সময়: দুপুর ২টা ১৫ থেকে রাত ৯টা ১০

মিথুন রাশি

মিথুন রাশি

অফিসে কাজের পাশাপাশি, আপনাকে আপনার আচরণের দিকে খেয়াল রাখার পরামর্শ দেওয়া হচ্ছে। সহকর্মীদের সঙ্গে দ্বন্দ্বে জড়াবেন না। এছাড়াও, অফিসে কোনও ধরণের গসিপে জড়াবেন না। ব্যবসায়ীদের লাভ হতে পারে। পারিবারিক জীবনে সুখ-শান্তি থাকবে। পরিবারের সদস্যদের সঙ্গে আপনার সম্পর্ক মজবুত হবে। জীবনসঙ্গীর সাথে বিবাদ হতে পারে, তবে বড় কোনও সমস্যা হবে না। আর্থিক পরিস্থিতি ঠিক থাকবে। ঋণ লেনদেন এড়ান। স্বাস্থ্য ঠিক রাখতে, সময়মতো খাওয়ার অভ্যাস করুন। পর্যাপ্ত বিশ্রামও নিন।

শুভ রং: সাদা

শুভ সংখ্যা: ৩১

শুভ সময়: দুপুর ২টা থেকে সন্ধ্যা ৬টা

কর্কট রাশি

কর্কট রাশি

আজকের দিনটি ব্যবসায়ীদের জন্য উত্থান-পতনে পূর্ণ হতে চলেছে। আপনাকে কোনও ঝুঁকিপূর্ণ সিদ্ধান্ত নিতে হতে পারে। আপনার প্রতিটি সিদ্ধান্ত পূর্ণ আত্মবিশ্বাসের সাথে নিন। চাকুরিজীবীরা ভালো ফল পেতে পারে। শীঘ্রই আপনি উচ্চ পদ পেতে পারেন। আর্থিক ক্ষেত্রে আজকের দিনটি মোটামুটি কাটবে। আপনি যদি ঋণ নিয়ে থাকেন, তবে যত তাড়াতাড়ি সম্ভব তা পরিশোধ করার চেষ্টা করুন, অন্যথায় আগামী দিনে আপনার সমস্যা বাড়তে পারে। জীবনসঙ্গীর সঙ্গে বিবাদ হতে পারে। আপনাদের মধ্যে আদর্শগত পার্থক্য হতে পারে। বাড়ির বড়দের সঙ্গে সুসম্পর্ক বজায় রাখার চেষ্টা করুন। আজ আপনি স্ট্রেস ফিল করতে পারেন, পাশাপাশি আপনার ক্লান্তিও বাড়তে পারে।

শুভ রং: বেগুনি

শুভ সংখ্যা: ১১

শুভ সময়: সকাল ৬টা ৪৫ থেকে ১০টা ২৫

সিংহ রাশি

সিংহ রাশি

আজ অফিসে বস আপনাকে সুখবর দিতে পারেন। আপনার বেতনও বাড়তে পারে। ব্যবসায়ীরা বড় চুক্তি করার সুযোগ পেতে পারেন। আপনার ব্যবসাকে এগিয়ে নিয়ে যাওয়ার স্বপ্ন শীঘ্রই পূরণ হবে। পারিবারিক জীবনে সুখ-শান্তি থাকবে। পিতা-মাতার স্বাস্থ্য ভালো থাকবে। জীবনসঙ্গীর সাথে সম্পর্ক ভালো থাকবে। আপনারা একে অপরের সঙ্গে চমৎকার সময় কাটাবেন। আজকের দিনটি আপনার বিবাহিত জীবনের অন্যতম সেরা দিন হতে পারে। অর্থের দিক থেকে দিনটি ব্যয়বহুল হতে চলেছে। প্রয়োজনের চেয়ে বেশি খরচ করবেন না। স্বাস্থ্য ভালো থাকবে।

শুভ রং: গাঢ় হলুদ

শুভ সংখ্যা: ১৪

শুভ সময়: বিকেল ৪টা ০৫ থেকে রাত ৯টা

কন্যা রাশি

কন্যা রাশি

বজরঙ্গবলীর পূজা দিয়ে আজকের দিনটি শুরু করুন, ভালো ফল পেতে পারেন। এতে আপনার মানসিক চাপ যেমন দূর হবে, তেমনি আপনি মানসিক শান্তিও পাবেন। যত তাড়াতাড়ি সম্ভব অফিসে অমীমাংসিত কাজ শেষ করার চেষ্টা করুন। বসের পরামর্শ উপেক্ষা করার মতো ভুল করবেন না। ব্যবসায়ীদেরকে মুনাফা অর্জনের জন্য ভুল পথ অবলম্বন না করার পরামর্শ দেওয়া হচ্ছে। কিছু ক্ষেত্রে কাঙ্ক্ষিত ফলাফল না পাওয়ার কারণে, আজ আপনার মন ভালো থাকবে না। পারিবারিক জীবনের পরিস্থিতি স্বাভাবিক থাকবে। আপনি আজ পরিবারের সদস্যদের সঙ্গে বেশি সময় কাটানোর সুযোগ পাবেন না। হাঁপানি রোগীদের সতর্ক থাকার পরামর্শ দেওয়া হচ্ছে।

শুভ রং: কমলা

শুভ সংখ্যা: ২০

শুভ সময়: সকাল ৮টা ৪০ থেকে দুপুর ১২টা ৩০

তুলা রাশি

তুলা রাশি

আপনি যদি চাকরির জন্য বিদেশে যেতে চান, তাহলে আজকের দিনটি আপনার জন্য খুবই গুরুত্বপূর্ণ হতে চলেছে। কোনও ভালো খবর পাওয়ার সম্ভাবনা রয়েছে। সরকারি চাকরির জন্য যারা চেষ্টা করছেন তারা ভালো ফল পেতে পারেন। যারা পার্টনারশিপে ব্যবসা করছেন, তারা পার্টনারের সঙ্গে ঝগড়া-ঝামেলা করা এড়ান। এটি আপনার ব্যবসার উপরও খারাপ প্রভাব ফেলতে পারে। আর্থিক পরিস্থিতি ঠিকঠাক থাকবে। আজ আপনি নিজের জন্য গুরুত্বপূর্ণ কিছু কেনাকাটাও করতে পারেন। পারিবারিক জীবনের পরিস্থিতি অনুকূল থাকবে। পরিবারের সদস্যদের পূর্ণ সাপোর্ট পাবেন। জীবনসঙ্গীর সাথে সম্পর্ক ভালো থাকবে। আজ আপনি আপনার প্রিয়জনের কাছ থেকে সুন্দর উপহার পেতে পারেন। স্বাস্থ্যের উন্নতি হতে পারে।

শুভ রং: ক্রিম

শুভ সংখ্যা: ৫

শুভ সময়: দুপুর ১টা ৩০ থেকে সন্ধ্যা ৭টা

বৃশ্চিক রাশি

বৃশ্চিক রাশি

আপনি যদি একজন ব্যবসায়ী হন এবং দীর্ঘদিন ধরে আপনার গুরুত্বপূর্ণ কোনও কাজে সরকারি বাধা আসে, তাহলে আজকের দিনটি আপনার জন্য খুবই গুরুত্বপূর্ণ হতে চলেছে। আপনার এই সমস্যার সমাধান হতে পারে। চাকুরিজীবীদের জন্য আজকের দিনটি স্বাভাবিক হতে পারে। আপনার কোনও কাজ যদি অমীমাংসিত থাকে তাহলে আজই তা শেষ করার চেষ্টা করুন। অর্থের ক্ষেত্রে পছন্দসই ফলাফল না পাওয়ার কারণে আপনি হতাশ হতে পারেন। অর্থ নিয়ে আপনার দুশ্চিন্তা বাড়তে পারে। পারিবারিক জীবনের পরিস্থিতি উত্থান-পতনে পূর্ণ থাকবে। পরিবারের কোনও সদস্যের স্বাস্থ্য নিয়ে আপনি অনেক চিন্তার মধ্যে থাকবেন। ডাক্তার এবং ওষুধের জন্য প্রচুর অর্থ ব্যয় হতে পারে। আপনার স্বাস্থ্যের অবনতি হতে পারে।

শুভ রং: গাঢ় গোলাপী

শুভ সংখ্যা: ৪

শুভ সময়: সকাল ৮টা থেকে দুপুর ২টা ৩০

ধনু রাশি

ধনু রাশি

অফিসে উচ্চপদস্থ কর্মকর্তাদের সঙ্গে আপনার বিবাদ হতে পারে। রাগের মাথায় খারাপ শব্দ ব্যবহার করবেন না, তাহলে আজ বড় সমস্যায় পড়তে পারেন। ব্যবসায়ীরা মোটামুটি লাভ করতে পারেন। পারিবারিক জীবনে সুখ-শান্তি থাকবে। বাড়ির সদস্যদের পূর্ণ সাপোর্ট পাবেন, বিশেষত আজ আপনি আপনার পিতা-মাতার সঙ্গে খুব ভালো সময় কাটাবেন। আপনাকে আপনার বিবাহিত জীবনে আরও মনোযোগ দেওয়ার পরামর্শ দেওয়া হচ্ছে। অর্থের ক্ষেত্রে আজকের দিনটি মোটামুটি কাটবে। আপনার বাজেটের চেয়ে বেশি ব্যয় করবেন না। সুস্থ থাকতে, আপনাকে ভাজা-মশলাদার খাবার এড়িয়ে চলতে হবে।

শুভ রং: আকাশী

শুভ সংখ্যা: ৩৮

শুভ সময়: সকাল ৭টা ৫৫ থেকে ১০টা ৩০

মকর রাশি

মকর রাশি

আপনি যদি ব্যবসায়ী হন এবং আপনার ব্যবসাকে এগিয়ে নিয়ে যাওয়ার পরিকল্পনা করছেন, তাহলে শীঘ্রই আপনার পরিকল্পনা এগিয়ে যেতে পারে। কাঠ, লোহা, প্লাস্টিক ইত্যাদির ব্যবসায়ীরা আজ কাঙ্খিত লাভ পেতে পারে। চাকুরিজীবীদের জন্য আজকের দিনটি খুবই গুরুত্বপূর্ণ হতে চলেছে। বস আপনার কাজে খুব সন্তুষ্ট হবেন। আপনি যদি এইভাবে কঠোর পরিশ্রম করতে থাকেন, তবে খুব শীঘ্রই উন্নতি করতে পারবেন। আর্থিক পরিস্থিতিতে উন্নতি হতে পারে। আজ আটকে থাকা টাকা পাবেন। পারিবারিক জীবন সুখের হবে। স্বাস্থ্যের প্রতি খেয়াল রাখুন।

শুভ রং: বাদামি

শুভ সংখ্যা: ১৯

শুভ সময়: দুপুর ১টা ৩০ থেকে বিকেল ৪টা

কুম্ভ রাশি

কুম্ভ রাশি

ঘরোয়া কলহ মিটে যেতে পারে। প্রিয়জনের সঙ্গে সম্পর্ক ভালো থাকবে। আজ আপনি বাড়ির সদস্যদের সঙ্গে অতিরিক্ত সময় কাটানোর সুযোগ পাবেন। অর্থের ক্ষেত্রে আজকের দিনটি খুব ব্যয়বহুল হতে চলেছে। অপ্রয়োজনীয় ব্যয়ের কারণে আপনার বাজেট ভারসাম্যহীন হয়ে পড়তে পারে। চাকরি হোক বা ব্যবসা, আপনাকে অনেক পরিশ্রম করতে হতে পারে। আজ কাজ সংক্রান্ত যাত্রা করতে হতে পারে। এই মহামারির সময় যাত্রার ক্ষেত্রে আপনাকে সমস্ত প্রয়োজনীয় সতর্কতা অবলম্বন করতে হবে।

শুভ রং: নীল

শুভ সংখ্যা: ১০

শুভ সময়: সকাল ১০টা থেকে দুপুর ১টা ২০

মীন রাশি

মীন রাশি

কর্মক্ষেত্রে আজকের দিনটি খুব গুরুত্বপূর্ণ হতে চলেছে। আপনি যদি চাকরি পরিবর্তনের কথা ভেবে থাকেন, তাহলে আজ একটি বড় কোম্পানি থেকে অফার পেতে পারেন। ব্যবসায়ীরা বড় গ্রাহকের সঙ্গে সংযোগ করার সুযোগ পাবে। আপনি যদি আপনার ব্যবসাকে এগিয়ে নিয়ে যেতে চান, কিন্তু আর্থিক বাধা আসছে, তাহলে আজ এই সমস্যার অবসান হতে পারে। পারিবারিক জীবন সুখের হবে। বাড়ির বড়দের আশীর্বাদ পাবেন। আজ আপনি আপনার জীবনসঙ্গীর সঙ্গে খুব রোমান্টিক সময় কাটাবেন। স্বাস্থ্য মোটামুটি থাকবে।

শুভ রং: হলুদ

শুভ সংখ্যা: ২৯

শুভ সময়: সকাল ৭টা থেকে দুপুর ১২টা ৩০

Disclaimer : এই আর্টিকেলের সমস্ত মতামত একজন জ্যোতিষীর দেওয়া। এর দায়ভার বোল্ডস্কাই বাংলা এবং এর কর্মচারীরা নেবে না।

English summary

Ajker Rashifal : 04 January 2022 Bengali Rashifal, Today Horoscope in Bengali

Ajker Rashifal - Get Today's Rashifal 04 January 2022 In Bengali, Daily Rashifal, today horoscope, and Daily Zodiac Forecast for every Zodiac Sign in Bengali.
Story first published: Tuesday, January 4, 2022, 5:00 [IST]
X