For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

Ajker Rashifal : আজকের দিনটি আপনার কেমন কাটবে? দেখুন ২ ডিসেম্বরের রাশিফল

|

আজ আপনার ভাগ্যে কী আছে? জানতে দেখুন দৈনিক রাশিফল।

মেষ রাশি

মেষ রাশি

আজ আপনার ভাগ্য ভাল হবে। অফিসে আপনার অবস্থান মজবুত হবে এবং আপনি উচ্চপদস্থ কর্মকর্তাদের সহযোগিতা পাবেন। মুলতুবি কাজের তালিকা কম হবে এবং আপনি স্বস্তি পেতে পারেন। ব্যবসায়ীদের জন্য আজকের দিনটি খুব লাভজনক হতে পারে। ভাল সুযোগ পেতে পারেন। অর্থের ক্ষেত্রে আপনার সতর্ক হওয়া উচিত। পারিবারিক জীবনে সুখ-শান্তি থাকবে। পরিবারের সদস্যদের সাপোর্ট পাবেন। স্বাস্থ্য মোটামুটি থাকবে।

শুভ রং: পীচ

শুভ সংখ্যা: ২৮

শুভ সময়: দুপুর ১২টা থেকে বিকেল ৪টা ৩০

বৃষ রাশি

বৃষ রাশি

ভাবনা-চিন্তা না করে আপনার ব্যয় করার অভ্যাসের কারণে আজ আপনি সমস্যায় পড়তে পারেন। বড় খরচ করার আগে আপনার পকেটের দিকে নজর রাখুন। আজকের দিনটি আপনার খুব ব্যস্ততায় কাটবে। চাকরি হোক বা ব্যবসা, আজ আপনাকে কঠোর পরিশ্রম করতে হতে পারে। ব্যবসায়ীরা আইনি বিষয়ে খুব বেশি অবহেলা করবেন না, অন্যথায় বড় ক্ষতি হতে পারে। পারিবারিক জীবনের পরিস্থিতি স্বাভাবিক থাকতে পারে। স্বাস্থ্য মোটামুটি থাকবে।

শুভ রং: বেগুনি

শুভ সংখ্যা: ২০

শুভ সময়: সকাল ৭টা থেকে দুপুর ৩টা

মিথুন রাশি

মিথুন রাশি

অফিসে সহকর্মীদের সঙ্গে ভাল সম্পর্ক বজায় রাখার চেষ্টা করুন। ব্যবসায়ীদের আজ দৌড়ঝাঁপ করতে হতে পারে। অর্থের দিক থেকে আজকের দিনটি ব্যয়বহুল হতে পারে। আপনি বাড়ির মেরামতের জন্য প্রচুর অর্থ ব্যয় করতে পারেন। জীবনসঙ্গীর সঙ্গে মিল থাকবে। একে অপরের প্রতি বিশ্বাস আরও দৃঢ় হবে। কিডনির কোনও সমস্যা থাকলে অবহেলা করা এড়িয়ে চলুন।

শুভ রং: সবুজ

শুভ সংখ্যা: ১৭

শুভ সময়: দুপুর ১২টা ৩০ থেকে সন্ধ্যা ৬টা

কর্কট রাশি

কর্কট রাশি

দিনের শুরুটা খুব ভাল কাটবে। অনেকদিন পর মনে শান্তি পাবেন। আর্থিক সমস্যার সমাধান হতে পারে। আজ অর্থ লাভ হতে পারে। চাকুরিজীবীদের আজ কোথাও যাত্রা করতে হতে পারে। ব্যবসায়ীদের লাভ হতে পারে। আপনার কিছু অসমাপ্ত কাজ শেষ হবে। পারিবারিক জীবন সুখের হবে। বাড়ির সদস্যদের মধ্যে ভালবাসা ও ঐক্য থাকবে। জীবনসঙ্গীর সাথে বিবাদ মেটানোর সুযোগ পাবেন। অর্থের অবস্থা ভাল থাকবে। স্বাস্থ্যের যত্ন নিন।

শুভ রং: গোলাপী

শুভ সংখ্যা: ১১

শুভ সময়: বিকেল ৫টা থেকে রাত ১০টা

সিংহ রাশি

সিংহ রাশি

বাড়ির মূল্যবান জিনিসপত্রের যত্ন নিন, অন্যথায় আজ সেগুলি চুরি বা হারিয়ে যাওয়ার সম্ভাবনা রয়েছে। অর্থের ব্যাপারে কাউকে অন্ধভাবে বিশ্বাস করবেন না, অন্যথায় আপনি সমস্যায় পড়তে পারেন। বাড়ির বড়দের আশীর্বাদ পাবেন এবং তাদের সঙ্গে আপনার সম্পর্ক মজবুত হবে। অফিসে বসের মেজাজ খুব গরম থাকবে। এমন পরিস্থিতিতে, কাজের প্রতি একটুও অসাবধানতা আপনাকে সমস্যায় ফেলতে পারে। আপনাকে আজ ওভারটাইমও করতে হতে পারে। ব্যবসায়ীরা কঠোর সংগ্রামের পরে সাফল্য পেতে পারেন। আপনি যদি পার্টনারশিপে ব্যবসা করেন, তবে আপনার সিদ্ধান্তগুলি খুব ভেবেচিন্তে নিন। স্বাস্থ্য আজ স্বাভাবিক থাকবে।

শুভ রং: আকাশী

শুভ সংখ্যা: ১০

শুভ সময়: দুপুর ১২টা থেকে সন্ধ্যা ৬টা ৩০

কন্যা রাশি

কন্যা রাশি

ব্যবসায়ীদের আজ ঝুঁকিপূর্ণ সিদ্ধান্ত না নেওয়ার পরামর্শ দেওয়া হচ্ছে। আজ তাড়াহুড়ো করে কোনও সিদ্ধান্ত নিলে তার ফল ভোগ করতে হতে পারে। চাকুরিজীবীদের জন্য আজকের দিনটি খুব শুভ হতে চলেছে। আপনার উন্নতি হতে পারে। আপনি উচ্চ পদ পেতে পারেন, বিশেষ করে আইটি, ব্যাঙ্কিং বা সফ্টওয়্যার কোম্পানির সাথে যুক্ত ব্যক্তিদের জন্য আজকের দিনটি খুব গুরুত্বপূর্ণ হতে চলেছে। আর্থিক পরিস্থিতি ঠিকঠাক থাকবে। জীবনসঙ্গীর সঙ্গে ঝামেলা হতে পারে। কথা বলে নিজেদের মধ্যে তিক্ততা কমানোর চেষ্টা করুন। আজ আপনি খুব ক্লান্ত বোধ করবেন।

শুভ রং: সাদা

শুভ সংখ্যা: ১২

শুভ সময়: বিকেল ৫টা থেকে রাত ৯টা

তুলা রাশি

তুলা রাশি

আজকের দিনটি জীবনসঙ্গীর সাথে আপনার স্মরণীয় দিনগুলির মধ্যে একটি হতে পারে। আর্থিক ক্ষেত্রে আজকের দিনটি ভালই কাটবে। আপনার আর্থিক দিক শক্তিশালী হবে। কর্মক্ষেত্রের পরিস্থিতি অনুকূল থাকবে, আপনি সম্পূর্ণ পরিশ্রম এবং নিষ্ঠার সাথে আপনার কাজ করবেন।

শুভ রং: গাঢ় সবুজ

শুভ সংখ্যা: ৩৬

শুভ সময়: বিকেল ৪টা থেকে রাত ৮টা

বৃশ্চিক রাশি

বৃশ্চিক রাশি

অফিসে বসের নজর আপনার দিকেই থাকবে, তাই আপনার কাজে মনোনিবেশ করুন, অন্যথায় আপনার ভাবমূর্তি নষ্ট হতে পারে। আর্থিক অবস্থা ভাল থাকবে। আজ আপনি অর্থ উপার্জনের নতুন সুযোগ পেতে পারেন। পিতার সহায়তায় আর্থিক লাভ হতে পারে। দাম্পত্য জীবন সুখের হবে। আপনার স্বাস্থ্য ভাল থাকবে।

শুভ রং: হলুদ

শুভ সংখ্যা: ১০

শুভ সময়: ভোর ৪টা থেকে দুপুর ১২টা ২০

ধনু রাশি

ধনু রাশি

পারিবারিক জীবনে সুখ-শান্তি থাকবে, পরিবারের সঙ্গে ভাল সময় কাটাবেন। জীবনসঙ্গীর মেজাজ আজ ভাল থাকবে না। একটি ছোটো বিষয়ে তার সঙ্গে আপনার বিবাদ হতে পারে, তবে আবার সবকিছু শান্ত হয়ে যাবে। অফিসে অতিরিক্ত কথাবলা এবং গসিপ থেকে দূরে থাকুন। আপনার মুলতুবি কাজগুলি সম্পূর্ণ করার চেষ্টা করুন। অর্থনৈতিক ক্ষেত্রে আজকের দিনটি ভাল কাটবে। আপনার আর্থিক প্রচেষ্টা সফল হওয়ার সম্ভাবনা রয়েছে। যাত্রার জন্য দিনটি খুব ভাল নয়। বিশেষ করে, আজ দীর্ঘ যাত্রা করা এড়িয়ে চলুন, এতে আপনি ক্লান্ত এবং দুর্বল বোধ করবেন, পাশাপাশি আপনি যে উদ্দেশ্যে ভ্রমণ করছেন তা পূরণ হওয়ার সম্ভাবনাও কম।

শুভ রং: গাঢ় নীল

শুভ সংখ্যা: ১১

শুভ সময়: দুপুর ২টা থেকে বিকেল ৫টা ২০

মকর রাশি

মকর রাশি

অর্থের দিক থেকে আজকের দিনটি শুভ। বড় আর্থিক লাভ হওয়ায় আপনার আর্থিক অবস্থান শক্তিশালী হবে। আপনি আজ পারিবারিক ঋণও মেটাতে সক্ষম হবেন। আজ আপনার বাবা আপনার উপর একটু অসন্তুষ্ট থাকবেন, তিনি আপনার কোনও সিদ্ধান্তে একমত নাও হতে পারেন। এই সময়ে ঘরোয়া দায়িত্বকে উপেক্ষা করবেন না। বিবাহিত জীবনের দিকে আপনাকে আরও মনোযোগ দিতে হবে। ব্যবসা সংক্রান্ত যাত্রা লাভদায়ক হবে। সন্ধ্যায় কোনও ধর্মীয় স্থানে যাওয়ার সম্ভাবনা রয়েছে।

শুভ রং: বেগুনি

শুভ সংখ্যা: ২

শুভ সময়: সকাল ৯টা ৩০ থেকে দুপুর ৩টা

কুম্ভ রাশি

কুম্ভ রাশি

অফিসের পরিবেশ ভাল থাকবে। দাম্পত্য জীবনে সুখ-শান্তি থাকবে। জীবনসঙ্গীর সামনে আপনি আপনার অনুভূতি প্রকাশ করতে পারেন। অন্যের বিষয়ে হস্তক্ষেপ করা এড়িয়ে চলুন, অন্যথায় আজ আপনি সমস্যায় পড়তে পারেন। অর্থ পরিস্থিতি ভাল থাকবে, আজ আপনি অতিরিক্ত অর্থ উপার্জন করতে পারেন। যাত্রার জন্য আজকের দিনটি ভাল নয়।

শুভ রং: ক্রিম

শুভ সংখ্যা: ১২

শুভ সময়: সন্ধ্যা ৬টা ৩০ থেকে রাত ৮টা

মীন রাশি

মীন রাশি

বিবাহিত জীবন ভালই কাটবে। বাড়িতে পূজার আয়োজন করা হতে পারে। আপনি আপনার পরিবারের সঙ্গে দুর্দান্ত সময় কাটাতে সক্ষম হবেন। ব্যবসায়িক উদ্দেশ্যে করা যাত্রা শুভ হবে। আজ বিতর্কে জড়ানো এড়িয়ে চলুন, কারণ আপনি বড় সমস্যায় পড়তে পারেন।

শুভ রং: সাদা

শুভ সংখ্যা: ১৬

শুভ সময়: বেলা ১১টা থেকে দুপুর ১টা ২৫

Disclaimer : এই আর্টিকেলের সমস্ত মতামত একজন জ্যোতিষীর দেওয়া। এর দায়ভার বোল্ডস্কাই বাংলা এবং এর কর্মচারীরা নেবে না।

English summary

Ajker Rashifal : 02 December 2021 Bengali Rashifal, Today Horoscope in Bengali

Ajker Rashifal - Get Today's Rashifal 02 December 2021 In Bengali, Daily Rashifal, today horoscope, and Daily Zodiac Forecast for every Zodiac Sign in Bengali.
Story first published: Thursday, December 2, 2021, 5:00 [IST]
X