For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

বৃহস্পতি ও শুক্রের মিলন ঘটতে চলেছে মীন রাশিতে, জেনে নিন আপনার জীবনে কেমন প্রভাব পড়বে

|

যে কোনও গ্রহের এক রাশি থেকে অন্য রাশিতে স্থানান্তরের ফলে প্রতিটি রাশির উপরই শুভ-অশুভ প্রভাব পড়ে। ঠিক সেরকমই, কোনও রাশিতে দু'টি গ্রহের মিলন হলে তার প্রভাবও ১২টি রাশির উপর দেখা যায়। ১৩ এপ্রিল মীন রাশিতে বৃহস্পতির গোচর হয়েছে। অন্যদিকে, ২৭ এপ্রিল শুক্র গ্রহও মীন রাশিতেই প্রবেশ করবে। এই দুই গ্রহের মিলন কিছু রাশির জন্য শুভ হবে, আবার কিছু রাশির জন্য অশুভ হবে।

আসুন জেনে নেওয়া যাক, ২৭ এপ্রিল মীন রাশিতে বৃহস্পতি এবং শুক্রের সংযোগের কারণে সব রাশির উপর কেমন প্রভাব পড়তে পারে।

মেষ রাশি

মেষ রাশি

বিবাহিত জীবনে প্রেম এবং রোমান্স বজায় থাকবে। আপনি এবং আপনার সঙ্গী একে অপরকে সম্মান করবেন। তবে কিছু জাতকের বিবাহিত জীবনে ঝামেলা হতে পারে। আপনি যদি শান্ত থাকেন, তবে আপনার সমস্যার সমাধান পেতে সক্ষম হবেন।

বৃষ রাশি

বৃষ রাশি

এই সংযোগ বৃষ রাশির জন্য লাভদায়ক হবে। এই সময়ে অর্থ প্রাপ্তি হবে। আপনার আটকে থাকা টাকাও ফেরত পাবেন। কর্মক্ষেত্রে আপনার প্রতিপক্ষের থেকে সতর্ক থাকতে হবে।

মিথুন রাশি

মিথুন রাশি

এই সময়ে আপনার জীবনে পরিবর্তন আসবে। যাঁরা ফ্যামিলি প্ল্যানিং-এর কথা ভাবছেন, তাঁরা এই সময়ে সুখবর পেতে পারেন। সন্তানের দিক থেকে কোনও ভাল খবর আসতে পারে।

কর্কট রাশি

কর্কট রাশি

আপনার আর্থিক পরিস্থিতি সম্পর্কে ভাবনা-চিন্তা করা প্রয়োজন। যাঁরা প্রপার্টি বা গাড়ি কেনার পরিকল্পনা করছেন, তাঁদের জন্য সময়টি উপযুক্ত। এই সময়ে আপনি খুশি থাকবেন।

সিংহ রাশি

সিংহ রাশি

আপনার জীবনে অনেক পরিবর্তন আসবে, তার মধ্যে কিছু আপনার পেশা সংক্রান্ত হবে। এই সময় বন্ধুদের সঙ্গে ভাল সময় কাটাবেন। তাঁদের সাহায্যে জীবনের কিছু বাধা অতিক্রম করা সহজ হবে।

কন্যা রাশি

কন্যা রাশি

বৃহস্পতি এবং শুক্র উভয় গ্রহের প্রভাবে আপনার জীবনে নতুন পরিবর্তন আসবে। বিবাহিতরা কোনও সমস্যায় পড়তে পারেন। যাঁরা বিয়ে করার পরিকল্পনা করছেন, তাঁরা শীঘ্রই সুখবর পেতে পারেন।

তুলা রাশি

তুলা রাশি

এই সময়টি তুলা রাশির জন্য খুব ভাল হবে না। ব্যয় কমান। প্রয়োজন হলে তবেই ব্যয় করুন। বাজেটের দিকে খেয়াল না রাখলে আর্থিক সমস্যায় পড়বেন।

বৃশ্চিক রাশি

বৃশ্চিক রাশি

এ সময় সমাজে আপনার নাম-যশ বাড়বে। ধর্মীয় কাজের প্রতি আগ্রহ থাকবে। আপনার ব্যক্তিত্বের কারণে মানুষ আপনার কথা শুনবে।

ধনু রাশি

ধনু রাশি

ব্যবসায়ীদের জন্য সময়টি শুভ। আপনি আপনার পরিবার এবং বন্ধুদের সঙ্গে কোথাও যাওয়ার পরিকল্পনা করতে পারেন। এই সময়ে আপনি খুব খুশি থাকবেন।

মকর রাশি

মকর রাশি

যাঁরা নতুন কাজ শুরু করতে চান, তাঁদের আর্থিক লাভের সম্ভাবনা রয়েছে। চাকুরিজীবী ও ব্যবসায়ীদের জীবনে ভাল অগ্রগতি হবে।

কুম্ভ রাশি

কুম্ভ রাশি

এই সময়ে আপনি যে কাজই করুন না কেন, ভাল ফল পাবেন। জীবনে প্রেম এবং রোমান্সের অভাব হবে না। আপনি যদি বিয়ের পরিকল্পনা করে থাকেন, তবে আপনার সঙ্গীকে পরিবারের সদস্যদের সঙ্গে পরিচয় করিয়ে দিতে পারেন। এতে আপনার ভবিষ্যতের পরিকল্পনা করতেও সাহায্য হবে।

মীন রাশি

মীন রাশি

আপনি যদি বিয়ে করার পরিকল্পনা করেন, তাহলে কথা এগোতে পারে। এই সময়ে আপনি কোনও সামাজিক কর্মসূচিতে অংশ নিতে পারেন।

Disclaimer : এই আর্টিকেলে যে তথ্য দেওয়া হয়েছে তা যে সম্পূর্ণ মিলে যাবে, এমনটা দাবি করছে না বোল্ডস্কাই বাংলা। জ্যোতিষীর তথ্যের ভিত্তিতে এই আর্টিকেলটি লেখা হয়েছে।

English summary

Jupiter Venus Conjunction: After 12 years Jupiter-Venus Conjunction In Pisces 2022 Effects on Zodiac Signs in Bengali

Jupiter Venus Conjunction Pisces 2022: After 12 Years Jupiter Transit 2022 In Pisces And Jupiter And Venus Conjunction In Pisces In April 2022 Know Effects on All Zodiac Signs in Bengali.
X