এই রাশির জাতক-জাতিকাদের জীবনসঙ্গী বাছলে কখনও ঠকবেন না!

Written By:
Subscribe to Boldsky

ঠকতে কেই বা চায় বলুন! তাই তো জীবনঙ্গী বাছার ক্ষেত্রে কেউই কোনও চান্স নিতে চান না। কারণ একবার ভুল সিদ্ধান্ত নিয়ে ফেললেই কেলো! কিন্তু তবু কি ভুল হয় না? হয় হয়, আলবাৎ হয়! তাই তো দেখুন ডিভোর্স রেট এতটা বাড়ছে। কিন্তু এমনটা আপনাদের কারও সঙ্গে ঘটুক, এমনটা আমরা চাই না। তাই তো এই প্রবন্ধে এমন কিছু রাশির সম্পর্কে আলোচনা করা হল, যারা এতটাই বিশ্বাসযোগ্য হন যে জীবনসঙ্গী হিসেবে এদের কাউকে পেলে সুখ-শান্তির ছোঁয়া পেতে সময় লাগে না। সেই সঙ্গে বৈবাহিক জীবনে কোনও সমস্যা মাথা চাড়া দিয়ে ওঠার আশঙ্কা যায় কমে।

একথার মধ্যে কোনও ভুল নেই যে রাশিকে বিশ্লেষণ করে যে কোনও মানুষের সম্পর্কে জেনে নেওয়া সম্ভব। তাই তো জীবনসঙ্গী বাছার ক্ষেত্রে রাশিকে গুরুত্ব দেওয়ার পরামর্শ দেওয়া হয়ে থাকে। কারণ এমনটা করলে ভুল সিদ্ধান্ত নেওয়ার সম্ভাবনা কমে। সেই সঙ্গে জীবন ভরে ওঠে অনন্দে। গৃহস্থের অন্দরে জায়গা করে নেয় অপার সুখ-শান্তি। তাহলে আর অপেক্ষা কেন, চলুন জেনে নেওয়া যাক সেই সব রাশিগুলির সম্পর্কে যারা বিশ্বাসযোগ্য তো হনই, সেই সঙ্গে জীবনসঙ্গী হিসেবেও এদের কোনও বিকল্প হয় না বললেই চলে।

১. কর্কটরাশি (জুন ২১-জুলাই ২২):

১. কর্কটরাশি (জুন ২১-জুলাই ২২):

বিশেষজ্ঞদের মতে বাকি সব রাশিদের মধ্যে এরাই সবথেকে বেশি সেনসিটিভ হন। শুধু তাই নয় ইমোশনাল হওয়ার কারণে এই রাশির জাতক-জাতিকারা যাদের একবার ভালবেসে ফেলেন, তাদের সারা জীবন মন-প্রাণ দিয়ে ভালবাসেন। মনের মানুষটি যাতে সব সময় সুখে থাকতে পারে, সেদিকেই সদা নজর থাকে এদের। তাই তো জীবনসঙ্গী হিসেবে এদের কোনও বিকল্প হয় না। প্রসঙ্গত, কর্কট রাশির জাতক-জাতিকারা খুব ঘরকুনো হন। তাই তো পরিবার ছাড়া এরা জল ছাড়া মাছ! তাই এরা তাদের জীবনসঙ্গীকে ঠকাবেন, এমনটা ভেবে নেওয়া বেজায় ভুল হবে কিন্তু!

২. বৃষরাশি (এপ্রিল ২০-মে ২০):

২. বৃষরাশি (এপ্রিল ২০-মে ২০):

চিটিং করবে এই রাশির জাতক-জাতিকারা! এমনটা ভেবে নিলে ভুল করবেন। কারণ বৃষরাশির মানুষেরা তাদের লাইফ পার্টনারের প্রতি বেজায় সৎ থাকেন। তাই তো বিয়ে যদি করতেই হয়, তাহলে এমন কাউকে খুঁজুন, যে বৃষরাশির অধিকারি। আসলে বৃষরাশি যাদের, তারা স্থিতিশীল, নিরাপদ পরিবেশে বাঁচতে চান। তাই তো বৌবাহিক জীবনকে সুন্দর রাখতে এরা কোনও খামতিই রাখেন না। তবে বৃষরাশির জাতক-জাতিকাদের একটাই দোষ। তার সহজে কাউকে বিশ্বাস করেন না। কিন্তু যখন করেন, তখন মন-প্রাণ দিয়ে সেই বিশ্বাসকে রক্ষা করেন। তাই ভুলেও কোনও দিন বৃষরাশির জাতক-জাতিকাদের মন ভাঙবেন না যেন! খেয়াল রাখবেন তাদের মনের সব ইচ্ছা যেন পূরণ হয়। কারণ মনের মানুষটির জন্য স্যান্টাক্লজ হয়ে উঠতে যদি পারেন, তাহলে এর থেকে খুশির কথা কী আছে বলুন!

৩. মকররাশি (ডিসেম্বর ২৩- জুন ২০):

৩. মকররাশি (ডিসেম্বর ২৩- জুন ২০):

প্রথম বৃষ্টির পর কখনও সোঁদা মাটির গন্ধ নিয়েছেন? এই রাশির জাতক-জাতিকারা একেবারে মাটির মানুষ হন। তাই তো এদের সঙ্গে কাটানো প্রতিটা মুহূর্ত এতটাই অনন্দ ময় হয় যে তা শব্দে প্রকাশ করা সম্ভব নয়। এই কারণেই তো বলা হয়, বাকি জীবনটা যদি অফুরন্ত আনন্দে কাটাতে চান, তাহলে মকররাশির জাতক বা জাতিকাকে জীবনসঙ্গী হিসেবে বেছে নিন। দেখবেন জীবন বদলে যাবে। আসলে এরা মন থেকে খুব ভাল হয়। অন্যের উপকার করতে এমন মানুষেরা সদা প্রস্তুত থাকেন। আর যারা নিজের থেকেও বেশি অন্যের কথা ভাবেন, তাদের সঙ্গে থাকতে কে না চাইবে বলুন!

৪. কন্যারাশি (অগাষ্ট ২৪- সেপ্টেম্বর ২৩):

৪. কন্যারাশি (অগাষ্ট ২৪- সেপ্টেম্বর ২৩):

সাধারণত করে না, কিন্তু যখন কাউকে বিশ্বাস করতে শুরু করেন, তখন এরা সহজে সেই বিশ্বাস ভাঙেন না। আর আজকের ডেটে যেখানে সম্পর্কের মূল্য চার আনা, সেখানে এমন মানুষের সঙ্গ পাওয়াটা কি ভাগ্যের নয়, কী বলেন! তাই কাউকে যদি মনে ধরতেই হয়, তাহলে কন্যারাশির জাতক বা জাতিকাকে বেছে নিন। তবে এক্ষেত্রে একটা বিষয় মাথায় রাখবেন, কন্যারাশির অধিকারিরা রোমান্টিক মানুষদের খুব পছন্দ করেন, তাই এদের মন জয় যদি করতেই হয়, তাহলে নিজের কল্পনাশক্তিকে কাজে লাগাতে ভুলবেন না যেন!

৫. মীনরাশি (ফেব্রয়ারি ১৯-মার্চ ২০)

৫. মীনরাশি (ফেব্রয়ারি ১৯-মার্চ ২০)

এই রাশির জাতক-জাতিকারা বেজায় ইমোশনাল হন। আর খেয়াল করে দেখবেন এমন মনের মানুষেরা কখনই কারও ক্ষতি করেন না। আর দুঃখ দেওয়া... না না এমন কাজ করা এদের সাধ্যে নেই! তাই তো জীবনসঙ্গী হিসেবে এদের বাস্তবিকই কোনও বিকল্প হয় না বললেই চলে। তাই অর্থপূর্ণ সম্পর্কের খোঁজ যদি আপনি করে থাকেন, তাহলে অপনার সফর শেষ হওয়া উচিত মীনরাশির জাতক বা জাতিকার মনের দুয়ারে এসে। বিশ্বাস করুন একবার আপনার ভঙ্গুর মনকে এদের হাতে তুলে দিন। দেখবেন কখন যে ভাঙা মন জুড়ে যাবে, বুঝে উঠতেও পারবেন না!

Read more about: বিশ্ব
English summary

Check out on the zodiac signs that are ranked as the most faithful and honest ones. These signs would never cheat on their partners.

There are those zodiac signs the individuals of which are scared to get committed while there are those that tend to be the most unfaithful zodiac signs, and here in this article we list 5 such zodiac signs that are known to be the most faithful ones.
Story first published: Thursday, April 5, 2018, 12:51 [IST]