আমাদের হয়ে লিখুন আর সম্মান, নাম এবং অর্থ উপার্জন করুন

Posted By:
Subscribe to Boldsky

লাইফ স্টাইল অনলাইন ওয়েবসাইট বোল্ডস্কাই আপনাদের অপেক্ষায় রয়েছে। যারা হেল্থ, বিউটি, প্রেগন্যান্সি, প্যারেন্টিং প্রভৃতি বিষয়ের উপর লিখতে আগ্রহী, তারা লেখা পাঠাতে পারেন। যদি পছন্দ হয়ে যায় আপনার লেখা তাহলে বোল্ডস্কাই টিম তা প্রকাশ করবে নিজেদের ওয়েবসাইটে।

তবে আমাদের হয়ে লেখা শুরুর আগে কতগুলি বিষয় সম্পর্কে জেনে নেওয়া প্রয়োজন:

আমাদের হয়ে লিখুন আর সম্মান, নাম এবং অর্থ উপার্জন করুন

লেখা হতে হবে তথ্য নির্ভর:

আপনি যে লেখাটা লিখেছেন তার হেডিং হতে হবে আকর্ষণীয়। সেই সঙ্গে লেখায় যাতে পর্যাপ্ত পরিমাণ তথ্য থাকে সেদিকেও খেয়াল রাখতে হবে। আপনি যেহেতু একজন লেখক তাই খেয়াল রাখবেন আপনার লেখায় যেন কোনও বানান বা ব্যাকরণগত ভুল না থাকে।

লেখা চুরি- কোনও মতেই নয়:

আপনি নিজের লেখা বলে অন্য কারও লেখা আমাদের কাছে পাঠালে তা কোনওভাবেই মেনে নেওয়া হবে না। কারণ অন্যের লেখা চুরি করে নিজের নামে ছাপানো একটা অপরাধ। আর এই অপরাধের সঙ্গী হতে কখনই পারে না বোল্ডস্কাই।

লেখার ধরণ কেমন হবে:

ভাষা হতে হবে সহজ সরল এবং অবশ্যই ব্রিটিশ ইংরেজিতে লিখতে হবে। যে কোনও লেখার মাপ হবে ৭০০ শব্দ।

খেয়াল রাখবেন ইতিমধ্যেই যে যে বিষয়গুলির উপর আমাদের ওয়েবসাইটে লেখা প্রকাশিত হয়েছে সেই বিষয়গুলির নিয়ে পুনরায় লেখা চলবে না।

আপনি জানবেন কীভাবে কোন বিষয়টির উপর লেখা হয়েছে, কোনটার উপর হয়নি? খুব সহজ! আমাদের ওয়েবসাইটে প্রবেশ করলেই উপরের দিকে একটা সার্চ বার দেখবেন। সেখানে বিষয়টি টাইপ করলেই জানতে পেরে যাবেন আপনার পছন্দের বিষয়ের উপর এর আগে লেখা হয়েছে কিনা।

ওয়েব সাইটের লিঙ্ক: www.bengali.boldsky.com

আমাদের হয়ে কেন লিখবেন আপনি:

বোল্ডস্কাই হল এমন একটা মঞ্চ যার মাধ্যমে আপনি, আপনার লেখা লক্ষাধিক পাঠকের কাছে পৌঁছে দিতে পরবেন। সেই সঙ্গে অর্থ উপার্জনেরও সুযোগ পাবেন। প্রসঙ্গত, আপনার লেখা যদি ভাল পেজভিউ পায়, তাহলে অতিরিক্ত অর্থ উপার্জনেরও সুযোগ পাবেন।

আমাদের সঙ্গে যোগাযোগ করবেন: writeforboldsky@oneindia.co.in

জানাতে ভুলবেন না কোন বিষয়ের উপর আপনি লিখতে আগ্রহী। বিভাগগুলি হল...

স্বাস্থ্য

বিউটি

কুকারি

প্রেগন্যান্সি এবং প্যারেন্টিং

রিলেশানশিপ

এন্টারটেনমেন্ট

ট্রেভেল

রেজিস্ট্রেশন সম্পর্কিত তথ্য:

আপনি নির্বাচিত হয়ে গেলে আপনাকে আপনার প্য়ান কার্ড, ভোটার কার্ড বা আধার কার্ড জমা দিতে হবে। তবে আপনি আমাদের লেখাকা সেকশানে অন্তর্ভুক্ত হতে পারবেন। দিতে হবে ব্য়াঙ্ক একাউন্ট ডিটেলসও। প্রসঙ্গত, আমাদের সঙ্গে যোগাযোগ করার পর আমরা মেলের মাধ্যমে আপনার সঙ্গে যোগাযোগ করব। সেই সঙ্গে কী কী বিষয়ে উপর আপনি লিখতে পারেন সে সম্পর্কেও আলোচনা করা হবে।

Read more about: জীবন
English summary
write for us earn name fame and money
Story first published: Friday, May 26, 2017, 18:23 [IST]
Please Wait while comments are loading...