For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

কেমন ট্যাটু করালে তা আপনার চরিত্রের সঙ্গে খাপ খাবে, জানতে গাইড হতে পারে আপনার রাশি!

|

আজকের দিনে ট্যাটু করা ফ্যাশন হয়ে দাঁড়িয়েছে। কিন্তু প্রশ্ন হল ট্যাটু করার সিদ্ধান্ত নিলেই তো হল না, কী ধরনের ট্যাটুর আপনার পার্সোনালিটির সঙ্গে মানানসই হবে, সেদিকেও তো নজর দিতে হবে। আর ঠিক এই উত্তরটি পেতেই এই আর্টিকেলটি আপনার দারুণ কাজে আসবে!

আমাদের চরিত্রের সবথেকে বড় সার্টিফিকেট হল আমাদের রাশি। কে কেমন, তা তার রাশি জেনে গেলেই জেনে ফেলা সম্ভব হয়। আর আপনার চরিত্রের নিরিখে যদি ট্যাটু করাতে হয়, তাহলে রাশির থেকে ভাল গাইড কীই বা হতে পারে বলুন! কারণ প্রতিটি রাশির জাতক-জাতিকাদের ক্ষেত্রে এক এক ধরনের ট্যাটুর বেশ মনানসই হয়, যেমন ধরুন...

১. মেষরাশি:

১. মেষরাশি:

এরা বেশ "বোল্ড" ক্যারেক্টারের হয়ে থাকেন। শুধু তাই নয়, নিজের লক্ষে পৌঁছাতে এই রাশির জাতক-জাতিকারা যে কোনও বাঁধা পেরতে প্রস্থুত হন। এক কথায় যোদ্ধা এবং মানসিক শক্তির আদর্শ উদাহরণ হলেন আপনারা। তাই তো এদের ক্ষেত্রে তীর-ধনুক অথবা মৌমাছি, ট্যাটু হিসেবে দারুন অপশান হতে পারে, যা এদের চরিত্রের সঙ্গে বেজায় মানানসইও হবে।

২. বৃষরাশি:

২. বৃষরাশি:

এরা যেমন রোমান্টিক হন, তেমনি জীবনকে কীভাবে উপভোগ করতে হয়, তা বৃষরাশির জাতক-জাতিকাদের থেকে ভাল কেউ জানে বলে তো মনে হয় না। তাই তো এদের জন্য পাম গাছ ট্যাটু হিসেবে দারুন হতে পারে! প্রসঙ্গত, আপনি যেমন চরিত্রের তাতে ঘাড়ে যদি হার্ট অথবা নিজের ডাক নাক বা ভালবাসার কারও নাম ট্যাটু হিসেবে লেখেন, তাহলে কিন্তু বেশ মানাবে।

৩. মিথুনরাশি:

৩. মিথুনরাশি:

যে কোনও চ্যালেঞ্জ সামনে থেকে ফেস করতে আপনি সদা প্রস্তুত থাকেন। শুধু তাই নয়, আপনার চরিত্রের সঙ্গে পাখির চরিত্রের বেজায় মিল রয়েছে। তাই তো আপনি চাইলে পাখি, পাখনা অথবা পালকের ট্যাটু করাতে পারেন। প্রসঙ্গত, যে কোনও বিষয়কে নানা দিক থেকে বিশ্লেষণ করার এক জন্মগত অভ্যাস রয়েছে আপনার। তাই তো বলি বন্ধু আপনার এমন চরিত্রকে ফুটিয়ে তুলতে দুটো আলাদ ধরনের ট্যাটু একসঙ্গে যেমন করতে পারেন, তেমনি সাদা ট্যাটুও কিন্তু দারুন চয়েজ হতে পারে!

৪. কর্কটরাশি:

৪. কর্কটরাশি:

পরিবার এবং প্রিয়জনদের ঘিরেই আপনার জীবন। তাই তো আপনি অ্যাঙ্কার, হার্ট বিট, হার্ট অথবা প্রিয় জনের নাম ট্যাটু হিসেবে লেখাতে পারেন। ইচ্ছা হলে আপনার মা যে সালে জন্মেছেন, সেই সালও ট্যাটু হিসেবে শরীরে জায়গা করে দিলে কিন্তু মন্দ হবে না।

৫. সিংহরাশি:

৫. সিংহরাশি:

আপনি প্রতিটি জীবন যুদ্ধ জিততেই এই পৃথিবীতে এসেছেন। শুধু তাই নয়, আপনার চরিত্রের সবথেকে বড় দিক হল আপনি সারাক্ষণ লোকের নজরে থাকতে চান, বলতে পারেন আপনি স্পটলাইট বেজায় পছন্দ করেন। এমন চরিত্রের জন্য রাজার মুকুট অথবা সিংহের ট্যাটু দারুন মানানসই হবে কিন্তু!

৬. কন্যারাশি:

৬. কন্যারাশি:

আপনি সারাক্ষণ কিছু না কিছু নিয়ে ভেবেই চলেন। বলতে পারেন কল্পনার জগতে থাকতে আপনি ভালবাসেন। তাই তো কোনও জিয়োমেট্রিক প্যাটার্ন যদি আপনি ট্যাটু হিসেবে করান, তাহলে কিন্তু তা আপনার চরিত্রকে দারুনভাবে ফুটিয়ে তুলবে। শুধু তাই নয়, এমন ট্য়াটুই হয়তো আপনার কল্পনার জগতের খুঁটি-নাটিকে নিখুঁতভাবে তুলে ধরবে। প্রসঙ্গত, ইচ্ছা হলে পছন্দের কোনও "কোট"ও ট্যাটু হিসেবে করতে পারেন।

৭. তুলারাশি:

৭. তুলারাশি:

বন্ধু এবং প্রিয়জনদের ছাড়া আপনার পক্ষে এক মুহূর্ত বেঁচে থাকা সম্ভব নয়। তাই তো প্রিয় বন্ধু বা জীবনসঙ্গীর নাম আপনার ক্ষেত্রে দারুন ট্যাটু অপশন হতে পারে কিন্তু! প্রসঙ্গত, ইচ্ছা হলে কপল ট্যাটুও করাতে পারেন, বেশ লাগবে!

৮. বৃশ্চিকরাশি:

৮. বৃশ্চিকরাশি:

সারা জীবন আপনি নিজের "প্যাশন"কে অনুসরণ করে চলেন। তাই তো যে শক্তি আপনাকে জীবন পথে এগিয়ে নিয়ে যাচ্ছে তাই ট্যাটু হিসেবে ফুটিয়ে তুলতে পারেন। যেমন ধরুন গান বা ট্য়াভেল যদি আপনার প্যাশন হয়, তাহলে তেমন কিছু ট্যাটু হিসেবে করাতে পারেন, করাতে পারেন গোলাপের ট্যাটুও। কারণ গোলাপের যেমন অনেক স্তর, আপনার ভাবনা-চিন্তাও কিন্তু তেমনই গভীর, কী তাই না! প্রসঙ্গত, ইচ্ছা হলে কোমরেও ট্যাটু করাতে পারেন, আপনার চরিত্রের সঙ্গে বেশ মানাবে কিন্তু!

৯. ধনুরাশি:

৯. ধনুরাশি:

এই রাশির জাতক-জাতিকারা ঘুরতে খুব ভালবাসেন। তাই সেই সম্পর্কিত ট্যাটু করাতে পারেন। যেমন ধরুন পাহাড়, নদী, ওয়ার্ল্ড ম্যাপ অথবা আপনার প্রিয় হলিডে ডেস্টিনেশনের জি পি এস কোয়ার্ডিনেটও ট্যাটু হিসেবে বেশ লাগবে কিন্তু!

১০. মকররাশি:

১০. মকররাশি:

আপনি কর্মঠ, দৃঢ়চেতা এবং নিজের স্বপ্ন যে কোনও মূল্যে পূরণ করতে সদা প্রস্তুত থাকেন। এমন চরিত্রের মানুষদের জন্য বিশেষ কিছু শব্দ ট্যাটু হিসেবে দারুন হতে পারে কিন্তু, যা মকররাশির চরিত্রের সঙ্গে মিল খাবে। ইচ্ছা হলে গাছের মূল অথবা "কিপ গোয়িং" এর মতো ট্যাটুও করাতে পারেন।

১১. কুম্ভরাশি:

১১. কুম্ভরাশি:

আপনি হলেন এমন একজন যে সারাক্ষণ অন্যের কথা ভেবে থাকেন। কীভাবে এই পৃথিবীকে সুন্দর বানিয়ে তোলা যায়, সেই ভাবনাও আপনাকে প্রভাবিত করে। তাই তো এমন মানুষদের জন্য মহান কোনও ব্যক্তিত্বের মুখ অথবা ইউনির্ভাস সম্পর্কিত কোনও ট্যাটু দারুন চয়েজ হতে পারে কিন্তু!

১২. মীনরাশি:

১২. মীনরাশি:

আপনি অমায়িক, কিন্তু স্বপ্নের জগতে থাকতে ভালবাসেন। শুধু তাই নয়, আপনি বেজায় রোমান্টিকও বটে! তাই তো আপনার জন্য ইউনিকর্ন, প্রজাপতি অথবা মনের মানুষের নাম ট্যাটু হিসেবে দারুন মানানসই হতে পারে কিন্তু!

English summary

What Tattoo You Should Get Based on Your Sign

Getting a tattoo is up there when it comes to commitments, so you want to feel good about what it represents about you (even if it it's sometimes that you make mistakes). For those who like to be guided by astrology, here's a look at the tattoos that will really fit your personality, as written in the stars.
X