For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

মেয়েদের মধ্যে যে বৈশিষ্ট্যগুলি দেখে আকৃষ্ট হয় ছেলেরা

|

সাধারণত দেখতে সুন্দর মেয়েদের দিকেই ছেলেদের মনোযোগ সবার আগে যায়। কিন্তু, তাই বলে এমনটা নয় যে মোটামুটি দেখতে মেয়েদেরকে ছেলেরা পছন্দ করে না। মেয়েদের মধ্যে এমন অনেক গুণ বা বৈশিষ্ট্য রয়েছে, যা ছেলেদেরকে খুব সহজেই আকর্ষণ করে। আর, এই সবকিছুর ভিত্তিতেই তারা তাদের সম্পর্ক বা ভাললাগাকে এগিয়ে নিয়ে যাওয়ার কথা চিন্তা করে। তাহলে আসুন জেনে নেওয়া যাক, মেয়েদের মধ্যে এমন কী বৈশিষ্ট্য দেখলে ছেলেরা বেশি আকর্ষিত হয়।

সেন্স অফ হিউমার

সেন্স অফ হিউমার

যেসব মেয়েরা জানেন যে, কোন পরিস্থিতিতে কীরকম আচরণ করতে হয় অর্থাৎ হাসি-মজা-দুঃখ এই সবকিছুর সঙ্গে তাল মিলিয়ে চলতে পারেন, খারাপ সময়ে সঙ্গীকে শক্তি যোগাতে পারেন। যেসব মেয়েদের মধ্যে সেন্স অফ হিউমারের লেভেল বেশি থাকে, তাদের সম্পর্ক ভালো হয়।

যার বিচারবুদ্ধি বেশি

যার বিচারবুদ্ধি বেশি

কিছুজন মনে করেন যে, সর্বদা তারাই সঠিক এবং তাদের মতামত কখনও ভুল হতে পারে না, এই ধরনের মানুষের সঙ্গে কথা বলা বা তাদের বোঝানো কঠিন। ছেলেরা এমন মেয়েদের পছন্দ করে, যারা পরিস্থিতি অনুযায়ী সিদ্ধান্ত নেয় বা বিচারবুদ্ধি সম্পন্ন হয় এবং নিজের ভাবনাকেই সর্বদা শ্রেষ্ঠ হিসেবে মানে না।

বিবাহিত জীবনে ইতি টানতে ইচ্ছুক নন? এই বিষয়গুলি অবশ্যই বিবেচনা করুন

নিজস্ব পরিচয়

নিজস্ব পরিচয়

প্রত্যেক নারীরই নিজস্ব পছন্দ অপছন্দ থাকা উচিত। মেয়েদের স্বাবলম্বী হওয়া একটি দুর্দান্ত গুণ। পুরুষরা চায় যে, তার সঙ্গী যেন নিজের পরিচয়ে বাঁচে, তার যেন নিজস্ব লক্ষ্য থাকে।

দয়াশীল

দয়াশীল

যে নারীর হৃদয় পরিষ্কার হয় এবং যার মধ্যে সহানুভূতি থাকে, সে সবচেয়ে খারাপ সময়েও তার সঙ্গীকে সমর্থন করতে পারে। সে তার সঙ্গীর ব্যর্থতা দেখলেও তাকে ছেড়ে যায় না।

রান্নার দক্ষতা

রান্নার দক্ষতা

কম-বেশি প্রত্যেক পুরুষই যে খেতে ভালোবাসে তা আর বলার অপেক্ষা রাখে না। তাই, যে নারী রান্নায় পটু তার দিকে ছেলেরা একটু বেশিই আকর্ষিত হয়।

হাসি

হাসি

মুখের হাসি কেবলমাত্র মেয়েদের সৌন্দর্যকেই বাড়িয়ে তোলে না, পাশাপাশি কোনও মেয়ের মিষ্টি হাসি দেখলে তার সঙ্গীর মধ্যে ইতিবাচক অনুভূতি ফুটে ওঠে।

কেয়ার

কেয়ার

একজন মানুষ যখন নিজের এবং তার পরিবারের উন্নত ভবিষ্যতের জন্য লড়াই করতে করতে ক্লান্ত হয়ে পড়ে তখন তাকে উৎসাহ দেবার জন্য মায়ের মতো একজন সঙ্গীর দরকার পড়ে, যে নিজের ভালবাসা দিয়ে তার সমস্ত ক্লান্তি দূর করতে পারে।

লম্বা চুল

লম্বা চুল

বেশিরভাগ পুরুষই মহিলাদের দীর্ঘ এবং ঘন কালো চুল পছন্দ করেন, কারণ সুন্দর চুলের মধ্য দিয়ে একজন নারীর সৌন্দর্য বেশি করে ফুটে ওঠে এবং আরও বেশি আকর্ষণীয় দেখায়।

পোশাক

পোশাক

একজন নারীর মধ্যে অবশ্যই ড্রেসিং সেন্স থাকা উচিত, যা একজন পুরুষকে তার প্রতি আকর্ষিত করাতে পারে। যেকোনও উপলক্ষে উপযুক্ত পোশাক পরিধান করা, কোনও মেয়েকে আকর্ষণীয় করে তোলে এবং পুরুষদের আকৃষ্ট করে।

আচরণ

আচরণ

একজন ব্যক্তির মনোভাব বা আচরণই তাকে চিনতে শেখায়। আর, কোনও নারীর ইতিবাচক মনোভাবই কোনও পুরুষকে তার প্রতি আকৃষ্ট করে তোলে।

আত্মবিশ্বাসী

আত্মবিশ্বাসী

পুরুষরা সাধারণত এমন নারী পছন্দ করেন, যার মধ্যে আত্মবিশ্বাস আছে এবং সে কী চায় তা সে খুব ভালোভাবে জানে। একজন আত্মবিশ্বাসী নারী তার কাজ, পরিবার, বন্ধু সবকিছু কনফিডেন্টের সহিত সামলাতে পারে।

Read more about: love men women relationship
English summary

What are some things women do that men love?

Here we talking about what are some things women do that men love? Read on.
Story first published: Friday, May 29, 2020, 18:12 [IST]
X