এমন দুঃখের ঘটনা আগে শোনেন নি কখনও!

Posted By:
Subscribe to Boldsky

বিয়ে মানেই আনন্দের সমারহ। আর এই আনন্দের দিনে প্রতিটা মিনিট যেন উপভোগ্য়। প্রতিটা ঘটনা যেন মনের মণিকোঠার অমূল্য় সম্পদ। কি তাই না? কিন্তু আনন্দ যে কখন বিষাদের রূপ নেয়, তা কি কেউ আর আগে থেকে বলতে পারে।

এই প্রবন্ধে এমনই কিছু বিয়ে সম্পর্কে আলোচনা করা হল যা এতটাই দুঃখজনক যে বলে বোঝানোর মতো নয়। তবু কলমের ভাষায় প্রকাশের চেষ্টা করলাম মাত্র...

নববধূ প্রাণ হারালেন হেলিকপটার ক্রশে:

নববধূ প্রাণ হারালেন হেলিকপটার ক্রশে:

সবাইকে চমকে দিয়ে হেলিকপ্টারে করে বিয়ের আসরে ঢুকবেন, এমনটাই প্লেন ছিল এই ব্রাজিলিয়ান পাত্রীটির। কিন্তু ঘটল একেবারে উল্টো ঘটনা। এমনটা করতে গিয়ে কিছু কারণবশত হেলিকপ্টারটাই ভেঙে পড়েছিল বিয়ের আসরে। বিয়ের ড্রেসে থাকা সেই নববধূ এবং তার সঙ্গে থাকা আরও তিন জনের মৃত্য়ু হয়েছিল প্রায় সঙ্গেই সঙ্গেই।

Image Courtesy

প্রাত্রীর মা হঠাৎ মারা যান:

প্রাত্রীর মা হঠাৎ মারা যান:

বিয়ে চলাকালীন একটা ইউক্য়ালিপটাস গায়ের সামনে দাঁড়িয়ে ছবি তুলছিলেন কয়েক জন। হঠাৎ-ই গাছটি ভেঙে পড়ে মৃত্য়ু হয় একজনের, আহত হন মোট ৫ জন। পরে জানা যায় যে মহিলা মারা গেছেন তিনি নববধূর মা ছিলেন।

Image Courtesy

বিয়েতে আমন্ত্রিত ২০ জনের মৃত্য়ু:

বিয়েতে আমন্ত্রিত ২০ জনের মৃত্য়ু:

বিয়ে চলাকালীন হাঠাৎ-ই বাড়ির তিন তলাটা ভঙে পড়ে। মৃত্য়ু হয় ২০ জনের। আহত হন প্রায় ১০০ জন। শুনলে অবাক হয়ে যাবেন, যে সময় বিয়ে বাড়িটি ভেঙে পড়েছিল, সেই সময় বিয়ের আসরে উপস্থিত ছিলেন প্রায় ৭০০ জন আমন্ত্রিত।

Image Courtesy

হঠাৎই পাত্রীর বাবার জীবনাবসান হয়:

হঠাৎই পাত্রীর বাবার জীবনাবসান হয়:

বিয়েতে মেয়ের সঙ্গে নাচছিলেন তারা বাবা। খুব খুশি ছিলেন তিনি। আজ তার মেয়ে নতুন জীবন শুরু করতে চলেছে যে। হঠাৎ ছন্দপতন ঘটল। মেয়ের সঙ্গে নাচ শেষ করে সবে এসে বসেছিলেন, হঠাৎই হার্ঠ অ্যাটাকের কারণে মৃত্য়ুর কোলে ঢলে পড়লেন পাত্রীর বাবা। এমন দুঃখজনক ঘটনা আগে শুনেছেন কখনও!

Image Courtesy

বিয়েতে আসা ৫১ জন আমন্ত্রিত মারা যান:

বিয়েতে আসা ৫১ জন আমন্ত্রিত মারা যান:

দারুন ধুমধাম করে বিয়েটা হচ্ছিল। সবাই নাচছিলেন, গাইছিলেন। অভিনন্দন জানাচ্ছিলেন নব দম্পতিকে। হঠাৎই এক সুইসাইড বোম্বার কোথা থেকে এসে বিস্ফরণ ঘাটল। এক নিমেষে সব শেষ। প্রায় ৫১ জনের মৃত্য়ু হয়েছিল সেদিন। শুনলে আঁতকে উঠবেন, মৃতদের কবর দিতে লেগে গিয়েছিল বেশ কয়েকটা দিন। প্রসঙ্গত, এমন মর্মান্তিক ঘটনাটি ঘটেছিল তুরস্কে।

Image Courtesy

English summary
Weddings are considered to be auspicious occasions. Every single minute is a celebration and it's all about sweet memories.
Story first published: Friday, January 20, 2017, 12:30 [IST]
Please Wait while comments are loading...