For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

মানুষ থেকে কুকুর হলেন জাপানের এক যুবক, খরচ পড়ল ১২ লাখ!

|

শখ মেটাতে মানুষ কত কী ই না করে! কারও শখ থাকে দামী গাড়ি কেনার, কারুর অদ্ভুত অদ্ভুত চুলের স্টাইলের শখ থাকে, কেউ আবার সারা শরীর নানা রকম ট্যাটুতে ভরিয়ে তোলেন। কিন্তু মানুষ থেকে পশু হওয়ার শখ কস্মিনকালেও শুনেছেন? অবাক হচ্ছেন তো! অবিশ্বাস্য লাগলেও বিষয়টি সত্যি। জাপানেই ঘটেছে এমন আজব কাণ্ড। স্রেফ শখ মেটাতে মানুষ থেকে নিজেকে কুকুরে পরিণত করলেন এক যুবক! খরচ পড়ল ১২ লাখ টাকা!

টোকো নামে জাপানের এক যুবকের ছেলেবেলা থেকেই সারমেয়দের প্রতি অগাধ প্রেম। কুকুরের মতো জীবনযাপন করতে নাকি তাঁর ভাল লাগে। আর তাই সেই শখ মেটাতে তিনি খরচ করে বসলেন প্রায় ১২ লাখ টাকা। নিজের রূপ বদলে মানুষ থেকে হয়ে উঠলেন 'কুকুর'।

তবে শরীরে কোনও সার্জারি করাননি টোকো। তিনি যোগাযোগ করেছিলেন একটি জনপ্রিয় কস্টিউম ডিজাইনিং সংস্থার সঙ্গে। তাঁদের দিয়ে হুবহু কুকুরের মতো একটি কস্টিউম বানান। যার দাম ১১ লক্ষ ৬৩ হাজার টাকা! টোকোর শর্ত ছিল, পোশাকটি দেখতে এমন হবে যাতে, খুব ভাল করে দেখলেও যেন কোনওভাবে কেউ ধরতে না পারেন যে, এটা কোনও কুকুর নয়। যেটা পরলে তাঁকে হুবহু কুকুরের মতো দেখতে লাগবে।

যেমন কথা তেমন কাজ। জাপানের ওই যুবককে কুকুরের কস্টিউম বানিয়ে দেয় ওই পোশাক সংস্থা। পোশাকটি পরতেই মানুষ থেকে রাতারাতি কুকুরে রূপান্তরিত হন টোকো। তাঁর এই নতুন শখের ছবি নেটমাধ্যমে শেয়ার করেছেন। কুকুরের কস্টিউম পরিহিত সেই ছবি নেটপাড়ায় পোস্ট করতেই রাতারাতি ভাইরাল হয়ে উঠেছেন টোকো। এ নিয়ে গোটা বিশ্বে বিপুল চর্চাও চলছে। কী ভাবে একজন যুবক কুকুরে রূপান্তরিত হলেন, তা দেখতে সকলেই টোকোর প্রোফাইলে ঢুঁ মারছেন। এমন অবিশ্বাস্য কান্ড দেখে সকলেরই চক্ষু চড়কগাছ!

English summary

Viral Story: Japanese Man Spends ₹ 12 Lakh To "Become" A Dog

Viral Story : Japanese Man Spends 12 Lakh To Become A Dog. read on.
Story first published: Thursday, June 2, 2022, 20:22 [IST]
X
Desktop Bottom Promotion