For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

(ছবি) অভাবনীয় কিছু প্লাস্টিক সার্জারি যা আপনাকে চমকে দেবে

By Oneindia Bengali Digital Desk
|

প্লাস্টিক সার্জারি বা কসমেটিক্স সার্জারি আজকালকার দিনে নতুন কিছুই নয়। কিন্তু কী হয় যখন এই ধরণের অস্ত্রপোচারের ফল বিপরীত হয়? কী আবার? যা অঘটন ঘটার তা তো ঘটবেই। আর যতই চেষ্টা করুন আপনার আসল রূপ ফিরে ফেতে চাইলেও তা পারবেন না সহজে। [(ছবি) ১২ বিস্ময় নারী, যাঁরা বাস করেন এই পৃথিবীতেই!]

প্লাস্টিক সার্জারি করা সবার কম্ম নয়। তার জন্য বিশেষজ্ঞদের প্রয়োজন। কিন্তু আজকাল প্লাস্টিক সার্জারির চাহিদার বৃদ্ধির ফলে প্লাস্টিক সার্জনের সংখ্যাও যেন বাড়ছে ভুরি ভুরি। আর এর ফলে প্লাস্টিক সার্জারির ফলও বহু ক্ষেত্রেই হয় ভয়ঙ্কর। [(ছবি) ৯টি অদ্ভুদ জিনিস পাওয়া গিয়েছে মানুষের পেটে!]

এমন কিছু ছবি আমাদের কাছে রয়েছে যা দেখার পর প্লাস্টিক সার্জারি মানুষকে সুন্দর করে এই ধারণার থেকে আপনার বিশ্বাসই উঠে যাবে। [(ছবি) এই ১০ অদ্ভুত বস্তু দিয়ে পোশাক তৈরি হতে পারে ভেবেছিলেন কখনও?]

নিতম্বের আকার বাড়াতে ইনজেকশন

নিতম্বের আকার বাড়াতে ইনজেকশন

এই মহিলা আকর্ষণীয় নিতম্ব পাওয়ার জন্য ১৫ হাজার ডলার খরচ করে বেআইনি ইনজেকশন নিতেন। তিনি পরে জানিছেন কীভাবে তিনি এই ইনজেকশন নিতে নিতে তার প্রতি আসক্ত হয়ে পরেছিলেন। নিজের লেখা বইয়ে এই ধরণের বেআইনি ইনজেকশনের কালোবাজারির বিষয় একাধিক তথ্য ফাঁস করেছিলেন তিনি।

ইউরোপের এই মহিলা নিজের স্তনের আকার বাড়িয়েছেন

ইউরোপের এই মহিলা নিজের স্তনের আকার বাড়িয়েছেন

প্লাস্টিক সার্জারির মাধ্যমে এই মহিলা নিজের স্তনের আকার বাড়াতে চেয়েছিলেন। কিন্তু এতটাও আশা করেননি এই মহিলা। ইউরোপের বৃহত্তম স্তনের অধিকারিনীর তকমাও পেয়েছেন তিনি। বি কাপ সাইজের অন্তর্বাস পরা এই মহিলা এখন জেড কাপ সাইজের অন্তর্বাস পরেন।

বেঁটে থেকে লম্বা হওয়া

বেঁটে থেকে লম্বা হওয়া

বেঁটে মানুষরা লম্বা হওয়ার জন্য এখন বিদেশে লিম্ব লেন্থনিং পদ্ধতির প্রচলন হয়েছে। এই ব্যক্তি যন্ত্রণাদায়ক এই চিকিৎসার মাধ্যমে নিজের উচ্চতা ৬ ইঞ্চি বাড়াতে সমর্থ হয়েছেন। কিন্তু এই ধরণের অস্ত্রপোচারের খারাপ দিকও আছে। ঠিকমতো অস্ত্রপোচার না হলে ব্যক্তি প্রতিবন্ধী পর্যন্ত হতে পারেন।

চওড়া ঠোঁট

চওড়া ঠোঁট

চওড়া পাউটযুক্ত ঠোঁট পাওয়ার জন্য এই মহিলা ঠোঁটে ১০০টি ইনজেকশন লাগিয়েছেন। বিশ্বাস করতে পারেন? পাতলা ঠোঁটের জন্য সবার কাছে হাসির খোরাক হতেন এই মহিলা। তাই নাকি তিনি সিদ্ধান্ত নেন এই অস্ত্রপোচারের।

বোটক্স

বোটক্স

এই মহিলার নিতম্বের আকার আকর্ষণীয় করার লোভ দেখিয়ে সিমেন্ট ভরা ইনজেকশন দিয়ে পুলিশের হাতে গ্রেফতার হয়েছিলেন এক ভুয়ো ডাক্তার।

বার্বি মানবী

বার্বি মানবী

এই মহিলা বার্বি পুতুলের প্রতি এতটাই আসক্ত ছিলেন যে নিজেকেও বার্বি রূপেই গড়ে তুলতে চেয়েছিলেন। আর তাই নিজের পাঁজরার কিছুটা অংশ তিনি অস্ত্রপোচারের মাধ্যমে বাদ দিয়েছিলেন। ভাবতে পারেন?

মুখে চামড়ায় পাথর

মুখে চামড়ায় পাথর

নিজেকে সুন্দর করতে গিয়ে ভয়ঙ্কর করে ফেলেছেন এই মহিলা। জানেন এনার গালটা ঢোকা মতো ছিল বলে তা অস্ত্রোপচারের মাধ্যমে হাল্কা ফোলাতে চেয়েছিলেন এই মহিলা। কিন্তু অস্ত্রোপচারে তার মুখে কংক্রিট ইনজেকশন দেওয়া হয়। যা এখনও তার মুখে বিদ্যমান।

পুরুষ স্তন

পুরুষ স্তন

এই ব্যক্তি ১ লক্ষ ডলার দিয়ে শরীরে স্তন রোপন করেছেন। এটি একটি প্রতিযোগিতা ছিল যে একবছর এই সিলিকন স্তন বয়ে বেড়াতে পারলে একটা মোটা অঙ্কের পুরস্কার মূল্য পাবেন এই ব্যক্তি। এই ধরণে অভাবনীয় শর্তের জেরে যথেষ্ট জনপ্রিয় হয়েছিলেন এই ব্যক্তি।

English summary

Unimaginable Plastic Surgery Cases

Unimaginable Plastic Surgery Cases
Story first published: Friday, April 22, 2016, 19:03 [IST]
X