For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

আপনার যৌন জীবনকে আরও উন্নত করতে এই টিপসগুলি অনুসরণ করুন

|

জীবনযাত্রা যখন দিনের পর দিন একই প্যাটার্ন-এ চলতে থাকে তখন সবারই একঘেয়েমী বোধ হতে শুরু করে। এই একই সমস্যা যৌন জীবনের ক্ষেত্রেও প্রযোজ্য। সেক্স লাইফে একইভাবে সবকিছু চলতে থাকলে অনেকেই বিরক্ত হয়ে পড়ে এবং ধীরে ধীরে যৌনতার প্রতি ঝোঁকও কমতে শুরু করে। এই জাতীয় পরিস্থিতিতে অনেকে মনে করেন যে, এই সমস্যা সমাধানে একমাত্র মেডিসিনই তাদের বাঁচাতে পারে। কিন্তু এটা কখনোই ঠিক ভাবনা নয়। যৌন জীবনকে আগের মতো আকর্ষণীয় করে তুলতে আপনার সেক্স লাইফে নতুনত্ব কিছু প্রয়োজন। আজ আমরা এই ব্যাপারেই আপনাদের জানাব।

সঙ্গীকে আকর্ষিত করুন

সঙ্গীকে আকর্ষিত করুন

স্বামী-স্ত্রীর সম্পর্কের প্রাথমিক পর্যায়ে যে উষ্ণতা দেখা যায়, সময়ের সাথে সাথে তা ম্লান হতে শুরু করে। এইরকম পরিস্থিতিতে আপনি একদমই ভাববেন না যে আপনার মধ্যে কোনও ঘাটতি রয়েছে এবং আপনার ঔষধের প্রয়োজন। সম্পর্কের ক্ষেত্রে নতুনত্ব ফিরিয়ে আনার জন্য আপনার দুজনকেই চেষ্টা করতে হবে। আপনি আপনার আচরণ এবং কথা দিয়ে এটি করতে পারেন। এছাড়া, আপনার সঙ্গীর যৌন উত্তেজনা কীভাবে বৃদ্ধি পায় তা খেয়াল রাখুন এবং প্রয়োগ করুন।

লজ্জা ছেড়ে দিন

লজ্জা ছেড়ে দিন

অন্তরঙ্গ মুহূর্তগুলি আপনি তখনই উপভোগ করতে পারবেন যখন আপনারা উভয়ই একে অপরের উপস্থিতি এবং স্পর্শে সহজ বোধ করবেন। বিছানায় যদি আপনার মধ্যে লজ্জা বোধ থাকে তবে তা আপনার সঙ্গীর উত্তেজনা কমিয়ে দিতে পারে। তাই, লজ্জা বোধ ঝেড়ে ফেলে যতটা পারবেন সহজ হোন।

সঙ্গীর মুড ঠিক করুন

সঙ্গীর মুড ঠিক করুন

অনেক সময় এরকম হয় যে, আপনি শারীরিক সম্পর্ক চাইলেও আপনার পার্টনার চাইছে না। ওই সময় হয়তো আপনার সঙ্গী সেই মুডে নেই। এরকম হয়ে থাকলে, আপনার সঙ্গীর মেজাজ সেট করার দায়িত্ব আপনার। আপনি তার সঙ্গে উত্তেজনামূলক কথা বলতে পারেন, যাতে সে উত্তেজিত হয়। আপনি আকর্ষণীয় পোশাকও পরতে পারেন।

ধূমপান ত্যাগ করুন

ধূমপান ত্যাগ করুন

আশা করি আপনারা অনেকেই জানেন যে, ধূমপানের অভ্যাস আপনার যৌন ক্ষমতাকে ব্যাপকভাবে প্রভাবিত করে। আপনি যদি সত্যিই যেকোনও ধরনের ওষুধ এড়াতে চান, তবে ধূমপান করা ছেড়ে দিন এবং স্বাস্থ্যকর জীবনযাপন করুন।

এই সাতটি চুম্বনের কথা বর্ণিত আছে 'কামসূত্র'-তে, দেখে নিন সেগুলি

ডায়েট চার্ট ঠিক করুন

ডায়েট চার্ট ঠিক করুন

সেক্সুয়াল পারফরম্যান্স আরও ভাল করার দাবি করে, এমন ওষুধগুলির কিছু না কিছু পার্শ্ব প্রতিক্রিয়া থাকেই। তাই এই বিকল্পটি গ্রহণ করার আগে, আপনার উচিত ডায়েট চার্ট ঠিক করা। স্বাস্থ্যকর যৌনজীবনের জন্য আপনার ডায়েটে তরমুজ, স্ট্রবেরি, বাদাম, ডার্ক চকোলেট, ইত্যাদি অন্তর্ভুক্ত করা উচিত।

হস্তমৈথুনের মাধ্যমে নিজস্ব মুড তৈরি করুন

হস্তমৈথুনের মাধ্যমে নিজস্ব মুড তৈরি করুন

হস্তমৈথুনের অপশন দেওয়ার কারণ হল, এটি আপনার স্বাস্থ্যের পক্ষে ভাল। অনেক বিশেষজ্ঞরাও মাস্টারবেশন-এর পরামর্শ দেন। আসলে এটি আপনার যৌন জীবনকে ঠিক রাখতে সহায়তা করে। আপনি আপনার পারফরম্যান্সের জন্য ঔষুধের উপর নির্ভর করবেন না, পরিবর্তে হস্তমৈথুন করে শারীরিক সম্পর্কের জন্য নিজস্ব মুড তৈরি করুন। তবে মনে রাখবেন, অতিরিক্ত কোনও কিছুই ভাল না।

English summary

Tips To Improve Your Performance In Bed Without Medicine

Here are some tips that will help you to naturally enhance your performance in bed without medication.
X