For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

২০ জন সুন্দরীর হাত ধরে ‘আইসোলেশনে’ রাজা...

|

তিনি থাইল্যান্ডের রাজা। রাজা বলেই যে তাঁর সাত খুন মাফ তা কিন্তু একেবারেই নয়, সবার মতো করোনা ভাইরাসে তিনিও সংক্রামিত হতে পারেন। আর এই সংক্রমণ রুখতে একমাত্র উপায় হল সেল্ফ-কোয়ারান্টিন বা আইসোলেশন। তাই রাজা থেকে প্রজা, নেতা থেকে মন্ত্রী সকলেই বেছে নিচ্ছেন এই পথ। কিন্তু তিনি যে রাজা, সবার থেকে আলাদা। তাই সবার আইসোলেশন পদ্ধতির থেকে তাঁর পদ্ধতিতেও রয়েছে আকাশ পাতাল তফাৎ।

Thailand King Isolates From Coronavirus With 20 Women

আপনারা আইসোলেশন এর জন্য বেছে নিয়েছেন নিজেদের ঘর এবং সময় কাটাতে বেছে নিয়েছেন পরিবারের লোকজনকে। আর তিনি? তিনি বেছে নিয়েছেন এক বিলাসবহুল হোটেল। তাও আবার নিজের দেশে নয়, দক্ষিণ জার্মানির বাভেরিয়ার সোনেনবিখল নামের পুরো একটি হোটেল বুক করে নিয়েছেন ৬৭ বছরের এই রাজা। সঙ্গে রয়েছেন ২০ জন রক্ষিতা। কি অবাক হলেন? শুনতে অবাক লাগলেও এটাই সত্যি।

খবরটি প্রথম প্রকাশিত হয় জার্মানির জনপ্রিয় ট্যাবলয়েড 'দ্য বিল্ড'- এ। আর খবর সামনে আসতেই দেশের মানুষের তীব্র সমালোচনার মুখে পড়েন রাজা মহা বাজিরালংকর্ন বা 'দশম রাম'। সোশ্যাল মিডিয়ায় উঠেছে সমালোচনার ঝড়। কারণ, রাজার এমন 'লাক্সারি' কোয়ারান্টিন যে পছন্দ হয়নি থাইল্যান্ডের আমজনতার। যদিও ধরা পড়লেই ১৫ বছরের জেল। রাজার নয়, আপনার। আপনি যে নিন্দা করছেন সেই অপরাধেই আপনার এত বছরের জেল। কারণ, থাইল্যান্ডের আইন অনুযায়ী রাজপরিবারের নিন্দে করলে জেল খাটতেই হবে। তা সত্ত্বেও ভয়কে তোয়াক্কা করে প্রশ্ন তুলছেন সকলেই।

Thailand King Isolates From Coronavirus With 20 Women

দেশ যখন মারণ করোনার কবলে জর্জরিত তখন দেশের রাজা হয়ে কীভাবে দেশ ছেড়ে বিদেশে গিয়ে কোয়ারান্টিনের নামে বিলাসবহুল জীবনযাপন করছেন? অনেকের বক্তব্য, যেখানে প্রশাসন, চিকিৎসক এবং নার্স সকল মানুষ তাদের জীবন বাজি রেখে করোনা ভাইরাসের বিরুদ্ধে লড়ছেন, সেই অবস্থায় দাঁড়িয়ে রাজা কিভাবে জার্মানিতে গিয়ে উঠলেন? ট্যুইটার থেকে সোশ্যাল মিডিয়া 'হোয়াই ডু উই নিড এ কিং' হ্যাশট্যাগ দিয়ে চলছে সমালোচনার ঝড়।

বিশেষজ্ঞদের মতে, আইসোলেশন মানে একা থাকা। তাহলে রাজার এ কেমন আইসোলেশন? যেখানে সঙ্গে রয়েছে ২০ জন সুন্দরী মহিলা। 'দ্য বিল্ড'- এর তথ্য অনুযায়ী, রাজার চারজন রাণীও আছেন। তবে রাণীরা সেই সুন্দরীদের সঙ্গে একই হোটেলে আছেন কিনা সেটা কিন্তু স্পষ্ট করে জানা যায়নি। ব্রিটেনের সংবাদ সংস্থা 'দ্য টাইমস' এর খবর অনুযায়ী, ফেব্রুয়ারি মাস থেকেই রাজাকে দেখা যায়নি তাঁর দেশে। ফলে প্রশ্ন উঠছে করোনার ভয়ে দেশ ছেড়েছেন কিনা রাজা।

Thailand King Isolates From Coronavirus With 20 Women

করোনার দৌলতে রাজা এখন আইসোলেশনে। সুন্দরীদের নিয়ে হোটেলে দিনযাপন চলছে তাঁর। আরাম এবং আয়েশের সব রকম বন্দোবস্তই রয়েছে রাজার জন্য। তাই আপাতত তাঁর সুখের দিন। নেই রাজত্বের ভার, নেই দেশের লোকের দেখভালের ভার। এখন শুধু নিজেকে দেখভালের সময়, তাই সঙ্গী ২০ জন সুন্দরী। তবে রাজার এই ধরনের 'আইসোলেশন' পদ্ধতি কিন্তু বেশ নজিরবিহীন।

English summary

Thailand King Isolates From Coronavirus With 20 Women

Here is story of thailand king isolates from coronavirus with 20 women. read on.
X