দীপাবলির স্পেশাল লুক পেতে চান?

By: Swaity Das
Subscribe to Boldsky

দীপাবলি উৎসবে মেতে ওঠা, আর মাত্র কয়েক ঘণ্টার অপেক্ষা। তারপর আলো আর আতসবাজির রোশনাইয়ে আমরা সকলেই মেতে উঠবো। তাই, আজকের সন্ধ্যায় কি পোশাক পরবেন তাও নিশ্চয়ই ঠিক করে ফেলেছেন? তবে, আরও একটু নতুন স্টাইলের দিশা পেলে ক্ষতি কি? আর তাই পোশাকের লাস্ট মিনিট সাজেশন নিয়ে হাজির বোল্ডস্কাই।

স্টোন বসানো শাড়ি

স্টোন বসানো শাড়ি

দীপাবলির আলোর সঙ্গে আপনিও কিন্তু অনায়াসেই তাল মেলাতে পারেন। উৎসব যখন আলোর, তখন বেশী ভেবে লাভ নেই। দীপাবলির সন্ধ্যায় নিজেকে আলোকিত করে তুলুন স্টোন বা ঝকমকে পাথর বসানো শাড়িতে।

কাঁচের কাজ করা শাড়ি

কাঁচের কাজ করা শাড়ি

দীপাবলির সন্ধ্যায় স্টোনের কাজ করা শাড়ি সুপারহিট হলেও, পিছিয়ে নেই কাঁচের কাজের শাড়িও। হালকা শিফনের ওপর কাঁচের ছোট ছোট কাজ করা এই শাড়ি আপনাকে দীপাবলির সন্ধ্যায় মোহময়ী করে তুলবে।

জারদৌসি

জারদৌসি

জারদৌসি বেনারসি বা সিল্ক আমাদের সকলের কাছেই খুব পরিচিত। যারা খুব বেশী ভারী বা জমকালো শাড়ি ভালবাসেন না, তাদের জন্য জারদৌসি শাড়ি বা লেহেঙ্গা একদম পারফেক্ট। জারদৌসিতে সবথেকে বড় গুণ হল, এটি যেমন সাবেকি ধারা বজায় রাখে, তেমনই আপনাকে ট্রেন্ডি লুক দিতেও অনবদ্য।

শারারা স্যুট

শারারা স্যুট

ঝুলে প্রায় পা পর্যন্ত। আর নীচে প্যালাজো। বর্তমানে স্টাইলপ্রেমীদের জন্য দারুণ চলছে এই পোশাক। নাম শারারা স্যুট। মানানসই গয়নার সঙ্গে দীপাবলির সন্ধ্যায় মনের মতো শারারা। উফ, একদম মনকাড়া লুক।

আনারকলি

আনারকলি

যারা নাচ করেন, মূলত, লখনউ ঘরানা, তারা সকলেই এই পোশাকটির সঙ্গে পরিচিত। তবে, বেশ কয়েকবছর ধরে প্রায় সকল নারীর কাছে একঘেয়ে চুড়িদারের থেকে এই আনারকলিই বেশী প্রিয় হয়ে উঠেছে। অনেকটা ঝুল আর ঘের দেওয়া এই পোশাক রোগা বা মোটা গড়নের সকলকেই মানায়। নানা রকম ডিজাইনের আনারকলি এখন সব সময়েই পাওয়া যায়। তাই দীপাবলির সন্ধ্যাতে আনারকলি আপনার পছন্দের পোশাক হতেই পারে।

লেহেঙ্গা

লেহেঙ্গা

কি ভাবছেন? আবার সেই ভারী পোশাকটার কথা বলছি? তা কিন্তু একেবারেই নয়। লেহেঙ্গা মানেই যে খুব ভারী হতে হবে, তা কিন্তু নয়। বহু দোকানেই এখন খুব হালকা অথচ মনকাড়া ডিজাইনের লেহেঙ্গা পাওয়া যায়। তবে, বর্তমানে ট্রেন্ড হন, কোল্ড শোল্ডার ডিজাইন। কাঁধ থেকে হাতে কিছুটা অংশ অবধি উন্মুক্ত অথচ সারা শরীরে সাবেকিয়ানার ছোঁয়া। তাই আর বেশী না ভেবে দীপাবলির সন্ধ্যায় কোল্ড শোল্ডার লেহেঙ্গাটা পরেই ফেলুন।

English summary
Diwali is here, but have you decided what to wear? If you have not or you are in double minds, we are here to clear your doubts. You should have your style motto ready for Diwali, to look the best and the trendy one in the crowd. How? We will guide you with the most trending and the most stylish fashion styles you can carry this Diwali.
Story first published: Thursday, October 19, 2017, 15:15 [IST]
Please Wait while comments are loading...