For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

শারীরিক সম্পর্ক উপভোগ করার ক্ষেত্রে কারা এগিয়ে - নিরামিষভোজী নাকি আমিষভোজী?

|

মানুষ সাধারণত শারীরিক সম্পর্ক নিয়ে কথা বলতে পছন্দ করে না। অনেকেই এই বিষয়ে খোলামেলা কথা বলতে দ্বিধা বোধ করেন। সম্ভবত এটাও একটা কারণ যে, যৌনতা নিয়ে অনেক মিথ্যা এবং গুজব আছে, যেগুলি বৈজ্ঞানিকভাবে সুনিশ্চিত নয়।

মানুষের খাওয়ার সম্পর্কও যৌন পারফরম্যান্সের সাথে সম্পর্কিত বলে মনে করা হয়। অনেকের মতে, আমিষভোজীরা নিরামিষভোজীদের তুলনায় তাদের যৌন জীবন বেশি উপভোগ করেন।

গবেষণায় সত্যতা প্রকাশ পেয়েছে

গবেষণায় সত্যতা প্রকাশ পেয়েছে

সম্প্রতি নিরামিষভোজী এবং আমিষভোজীদের মধ্যে কারা তাদের ব্যক্তিগত মুহুর্তগুলি উপভোগ করতে সক্ষম তা খুঁজে বের করার জন্য গবেষণাটি অবলম্বন করা হয়েছে। এই গবেষণায় দেখা গেছে যে, নিরামিষভোজীরা আমিষভোজীদের চেয়ে তাদের যৌন জীবন বেশি উপভোগ করেন।

আমিষভোজীরা মিলনের সময় স্বার্থপর হয়ে পড়েন

আমিষভোজীরা মিলনের সময় স্বার্থপর হয়ে পড়েন

ব্রিটেনের Hucknall Dispatch-র পরিচালিত সমীক্ষায় দেখা গেছে যে, মিলনের সময় আমিষভোজীরা স্বার্থপর হয়ে পড়েন। এছাড়াও, নিরামিষাশীদের তুলনায় তারা তাদের যৌন জীবনে অসন্তুষ্ট হয়। নিরামিষাশী অংশগ্রহণকারীরা (57%) যারা এই গবেষণায় অংশ নিয়েছিলেন তারা জানিয়েছেন যে, তারা সপ্তাহে তিন থেকে চার বার শারীরিক সম্পর্কে লিপ্ত হন। অন্যদিকে, আমিষভোজীরা (49%) বলেছেন যে, তারা তাদের সঙ্গীর সাথে সপ্তাহে একবার বা দু'বার যৌন মিলনে লিপ্ত হন। সমীক্ষার পরের রিপোর্টে দেখা গেছে যে, নিরামিষাশীদের যৌন জীবন আমিষভোজীদের চেয়ে ভাল এবং সন্তোষজনক হয়।

নিরামিষভোজীরা যৌনতা ছাড়া ফোরপ্লেতেও বেশ ভাল

নিরামিষভোজীরা যৌনতা ছাড়া ফোরপ্লেতেও বেশ ভাল

নিরামিষ অংশগ্রহণকারীদের মধ্যে, ৯৫ শতাংশ ব্যক্তি বিশ্বাস করেছেন যে তারা তাদের যৌন জীবনে সন্তুষ্ট। শুধু এটিই নয়, নিরামিষভোজীরা যৌনতার ৯২ শতাংশ, ফোরপ্লের ৮৮ শতাংশ এবং ব্যক্তিগত আলোচনার ৪৮ শতাংশ উপভোগ করেন। কিন্তু, আমিষভোজীরা ৭৯ শতাংশ সেক্স, ৬৮ শতাংশ ফোরপ্লে এবং ব্যক্তিগত আলোচনার ৩৫ শতাংশ উপভোগ করেন।

প্ল্যান্ট-বেসড ডায়েটের ফলাফল ভাল হয়

প্ল্যান্ট-বেসড ডায়েটের ফলাফল ভাল হয়

এই সমীক্ষার সিদ্ধান্তে পৌঁছানোর জন্য, যুক্তরাজ্যের এক্সট্রা ম্যারিটাল পোর্টাল IllicitEncounters.com ৫০০ নিরামিষাশীদের অন্তর্ভুক্ত করে, যার মধ্যে ৩৮ শতাংশ ভিগান ডায়েট এবং ৫০০ জন আমিষভোজী ছিল। এই অধ্যয়নের সাহায্যে জানা গেছে যে, প্ল্যান্ট-বেসড ডায়েট শরীরকে আরও শক্তি যোগায়। এই ডায়েটে জিঙ্ক, ভিটামিন-বি এর মাত্রা বেশি পরিমাণে থাকে রয়েছে, যা মানুষের মধ্যে কামশক্তি বাড়ায়। এছাড়া, কলা, অ্যাভোকাডো জাতীয় খাদ্যগুলিও কামশক্তি বাড়াতে উপকারি হিসেবে বিবেচিত হয়। এগুলি গ্রহণের ফলে সেরোটোনিন হরমোন নিঃসরণ হয় যা যৌন ইচ্ছা বাড়িয়ে যৌন জীবনকে উন্নত করে।

English summary

Study: Vegetarian Or Nonvegetarian Who Enjoy Better Sex

A survey was conducted to know how vegetarians and non-vegetarians have sex and the results are revelationary!
Story first published: Thursday, March 26, 2020, 20:13 [IST]
X