For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

জোশ অ্যাপের প্রথম অ্যানিভার্সারি - সোনু সুদ, মৌনি রয়-সহ ভারতের টপ Influencers লঞ্চ করেছে #EkNumber চ্যালেঞ্জ

|

জোশ অ্যাপ, ভারতের অন্যতম সেরা অ্যাপ, যা শর্ট ভিডিয়ো তৈরিতে ট্রেন্ডসেটার হয়ে উঠেছে। গত এক বছরে এই অ্যাপটি টপ কনটেন্ট এবং লেটেস্ট ট্রেন্ডের মাধ্যমে অডিয়েন্সকে এন্টারটেইন করেছে। বর্তমানে জোশ অ্যাপ সবচেয়ে সেরা শর্ট ভিডিয়ো অ্যাপ। জোশ অ্যাপের ইউজারদের মধ্যে দেশের শীর্ষ তারকা এবং Influecers অন্তর্ভুক্ত।

এই অ্যাপে ২০ হাজারেরও বেশি কন্টেন্ট ক্রিয়েটরের একটি দুর্দান্ত টিম রয়েছে এবং আপনাদের কাছে প্রতিদিন প্রায় দুই বিলিয়ন ভিডিয়ো সরবরাহ করে। জোশ অ্যাপ সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্মেও রাজত্ব করে। এই অ্যাপটি এক বছরে অনেক গুরুত্বপূর্ণ কাজ করেছে। দেশের সবচেয়ে কঠিন সময়ে #BlueWarrior এর সাথে জোশ অ্যাপ সবচেয়ে বড় সেলিব্রেটি এবং ব্র্যান্ডকে সংযুক্ত করেছে। এই অ্যাপ সর্বদা নতুন আইডিয়া এবং অন্য ধরনের ক্রিয়েটিভ কাজে এগিয়ে থাকে।

#EkNumber চ্যালেঞ্জ

২০২১-র অগস্টে জোশ অ্যাপ এক বছর পূর্ণ করছে। এই উপলক্ষ্যে সেলিব্রেট তো অবশ্যই করা উচিত। এই কারণে জোশ অ্যাপটি #EkNumber নামে একটি বিশেষ চ্যালেঞ্জ নিয়ে এসেছে এবং এই চ্যালেঞ্জের নেতৃত্ব দেবে ভারতের টপ Influencers এবং দেশের দুই বড় তারকা - মৌনি রয় এবং সোনু সুদ। জোশের ক্যাম্পেইন ১৭ অগস্ট থেকে শুরু হলেও, #EkNumber চ্যালেঞ্জ ২০ অগস্ট থেকে শুরু হতে চলেছে এবং এতে নাচ, ফ্যাশন, খাবার, কমেডি এবং ফিটনেস, এই সমস্ত বিভাগ রয়েছে।

সোনু সুদ এবং মৌনি রয় এই পাঁচটি বিভাগে এই চ্যালেঞ্জটি এগিয়ে নিয়ে যাবেন, এখানে তাদের সমর্থন করছেন জোশ অ্যাপের আটটি ভাষার টপ Influencers। এই Influencers মধ্যে রয়েছেন - ফাইসু, সমীক্ষা, ঈশান, মধুরা, শাদান এবং রণবীর ব্রার, রুহি সিং, KPY বালা, কিংস ইউনাইটেড সুরেশ-এর মতো তারকারা। এই সব Influencers একসঙ্গে জোশ অ্যাপে আসন্ন ১২০ জন প্রতিভাবান ব্যক্তিকে বেছে নেবেন, যারা ১০ দিনের #EkNumber চ্যালেঞ্জকে তাদের অনন্য কনটেন্ট দিয়ে জিতবে।

জোশের ইউজারদের #EkNumber ভিডিয়ো আপলোড করতে হবে এই ৬টি হ্যাশট্যাগ ব্যবহার করে -

#EkNumber
#EkNumberDanceStar
#EkNumberFashionStar
#EkNumberFoodStar
#EkNumberComedyStar
#EkNumberFitnessStar

আপনার #EkNumber চ্যালেঞ্জ ভিডিয়ো এখানে আপলোড করুন

আপনার মনে হয়তো প্রশ্ন জাগতে পারে যে, এর পুরস্কার কী হবে? যিনি জয়ী হবেন, তিনি JOSH ALL STARS-এর অংশ হওয়ার এবং ভারতের পরবর্তী এক নম্বর কনটেন্ট ক্রিয়েটর হওয়ার সুযোগ পাবেন। এছাড়াও, বিজয়ীরা ৫০ হাজার টাকা পর্যন্ত পুরস্কার এবং শীর্ষ তারকা ও তাদের রোল মডেলের সঙ্গে দেখা করার সুযোগ পাবেন। জোশের প্রথম বার্ষিকী উদযাপন করার জন্য, ভিডিয়ো অ্যাপটি #EkNumber মিউজিক ভিডিয়ো নিয়ে আসছে, যেখানে ইউজার ক্লিন্টন সেরেজো এবং বিয়ানকা গোমস-এর কম্পোজ করা গান 'জোশ মে আজা'। এখানে Ek Number জোশ অ্যানিভার্সারি মিক্স শুনুন।

এছাড়াও, জোশ আরও এন্টারটেইন করার জন্য একটি Josh IG Filter চালু করেছে!

এই চ্যালেঞ্জ সম্পর্কে আরও জানতে আমাদের সাথে সংযুক্ত থাকুন।

English summary

Sonu Sood, Mouni Roy And Bharat's Top Influencers Launch #EkNumber Challenge On Josh App's First Anniversary

Sonu Sood, Mouni Roy And Bharat's Top Influencers Launch #EkNumber Challenge On Josh App's First Anniversary. Read on.
X