For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

এই পাঁচটি লক্ষণ দেখে বুঝবেন আপনার সঙ্গী আপনার সঙ্গে থাকতে চান না

|

রিলেশনশিপ সবসময় ভালবাসা, ভরসা আর বিশ্বাসের উপরই টিকে থাকে। যখনই এগুলো কমে যায় তখনই সম্পর্কে সমস্যা দেখা দিতে শুরু করে। বিশ্বাস-ভালবাসা না থাকলে কোনও সম্পর্কই পূর্ণতা পায় না। কিন্তু বেশিরভাগ ক্ষেত্রেই দেখা যায়, দীর্ঘসময় একসঙ্গে কাটানোর পরে সম্পর্কে সমস্যা শুরু হয়ে যায়। একটুতেই সঙ্গীর উপর চেঁচানো, ভুল বোঝাবুঝি, বিরক্ত হওয়া এবং কথায় কথায় ঝগড়া-ঝামেলা শুরু হয়।

আজ আমরা এই আর্টিকেলে এমনই কিছু লক্ষণ আপনাদের জানাব, যেগুলোর মাধ্যমে আপনি সহজেই বুঝতে পারবেন যে আপনার সঙ্গী আর আপনার সঙ্গে থাকতে চাইছে না।

১) সঙ্গীর মধ্যে আপনার জন্য কোনও ভালবাসা দেখতে পাচ্ছেন না

১) সঙ্গীর মধ্যে আপনার জন্য কোনও ভালবাসা দেখতে পাচ্ছেন না

প্রতিটা রিলেশনশিপেই কাপলস-রা বিভিন্নভাবে একে অপরের প্রতি অনুভূতি এবং ভালবাসা প্রকাশ করে, যেমন- আপনি অসুস্থ হলে বা কোথাও আঘাত লাগলে সঙ্গীর যত্ন একটু বেশিই বেড়ে যায়, কিংবা একজন ঘুমোলে অন্যজন ঘরের আলো জ্বালায় না, ইত্যাদি। এই ছোট ছোট কাজগুলিই আপনাকে বুঝতে সাহায্য করে যে, আপনার সঙ্গী আপনাকে কতটা ভালবাসে। কিন্তু যদি আপনার সঙ্গীর মধ্যে এমন কোনও অনুভূতি না দেখা যায়, তবে তা নেতিবাচক ইঙ্গিত দিতে পারে।

২) আপনার সঙ্গী আপনাকে সময় দিচ্ছে না

২) আপনার সঙ্গী আপনাকে সময় দিচ্ছে না

আপনার পার্টনার কি আর আগের মতো আপনার সঙ্গে সময় কাটায় না? হয়তো আপনি নিজেদের জন্য এমন কোনও প্ল্যান করেছেন, যার মাধ্যমে আপনার একে অপরের সঙ্গে সুন্দর সময় কাটাতে পারবেন। কিন্তু আপনার সঙ্গী সেটা এড়ানোর জন্য কোনও অজুহাত দিতে পারে, কিংবা আপনি আপনার সঙ্গীর আশেপাশে থাকলে সে বিরক্ত বোধ করতে পারে।

৩) আপনার সঙ্গী প্রায়শই আপনাকে এড়িয়ে চলে

৩) আপনার সঙ্গী প্রায়শই আপনাকে এড়িয়ে চলে

আপনার সঙ্গে না থাকতে চাওয়ার সবচেয়ে বড় লক্ষণ এটি। হয়তো আপনি খেয়াল করবেন যে, আপনার সঙ্গী প্রায়শই আপনার থেকে দূরে যাওয়ার চেষ্টা করছে। যেকোনও কারণ দেখিয়ে সে আপনাকে এড়িয়ে যাচ্ছে, আপনার কোনও কথার উত্তর সেভাবে দিচ্ছে না বা সে আপনার মেসেজের রিপ্লাই দিচ্ছে না। এছাড়াও, নানান অজুহাত দেখিয়ে আপনার করা সমস্ত প্ল্যান বাতিল করে দিচ্ছে।

আরও পড়ুন :রিলেশনশিপে সমস্যা? এই লক্ষণগুলি দেখলে বুঝবেন আপনাদের সম্পর্কে দূরত্ব বাড়ছে

৪) কোনও কারণ ছাড়াই ঝামেলা হওয়া

৪) কোনও কারণ ছাড়াই ঝামেলা হওয়া

প্রত্যেকটা রিলেশনশিপেই একটু-আধটু ঝামেলা হয়ে থাকে। কিন্তু আপনার সঙ্গী যদি কথায় কথায় আপনার সঙ্গে ঝামেলা করে বা কোনও কারণ ছাড়াই আপনার উপর চেঁচামেচি করে, আপনার সঙ্গে বাজে ব্যবহার করে - এরকম আচরণ দেখলে বুঝবেন সে আর আপনার সঙ্গে থাকতে চায় না।

৫) আপনি প্রায়শই নিজেকে অবহেলিত বোধ করেন

৫) আপনি প্রায়শই নিজেকে অবহেলিত বোধ করেন

এমনও হতে পারে যে, আপনি আপনার সঙ্গীর কাছেই আছেন কিন্তু তারপরেও নিজেকে বঞ্চিত এবং উপেক্ষিত বোধ করছেন। হয়তো আপনার সঙ্গী তার ফোন নিয়ে ব্যস্ত কিংবা আপনি যা বলছেন সে কথায় কান দিচ্ছে না, আপনার সঙ্গে খুব বেশি কথা বলতে চাইছে না।

English summary

Signs Your Partner No Longer Wants To Be With You

To help you know if your partner doesn’t want to be with you, we have listed down some signs.
X