For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

আপনার পার্টনার কি স্বার্থপর? এই উপায়ের মাধ্যমে বুঝুন

|

রিলেশনশিপের ক্ষেত্রে প্রত্যেকেই চায় যে, যেন তার সঙ্গী অনুগত ও বিশ্বস্ত হয় এবং সুখ-দুঃখে সর্বদা পাশে থাকে। কিন্তু আমরা যেমনটা ভাবি সর্বদা তেমনটা পাই না। অনেক সময় দেখা যায়, খুব গভীর ভালবাসা সত্বেও রিলেশনশিপে এক জন অপরজনকে ঠকায়, কষ্ট দেয়। এমন স্বার্থপর সঙ্গীর কাছ থেকে দূরে থাকার জন্য সময়ের আগেই তাকে ভাল করে চেনা, জানা এবং নিজেকে বড় ক্ষতি থেকে রক্ষা করা খুবই গুরুত্বপূর্ণ।

আপনারও যদি মনে হয় যে, আপনার সঙ্গী স্বার্থপর, তাহলে এই পদ্ধতিগুলির মাধ্যমে আপনি তার আসল চেহারা ধরতে পারেন।

Signs You Are In A Selfish Relationship

আপনি ছাড়াও অন্যের সাথে সম্পর্ক

স্বার্থপর ব্যক্তিরা নিজের স্বার্থের জন্য একের অধিক জনের সঙ্গে সম্পর্ক গড়ে তোলে। আর, তাদের কাজ শেষ হওয়ার সাথে সাথে তারা সেই পার্টনারকে ছেড়ে অন্য কারুর সঙ্গে সম্পর্কে জড়ায়।

কাজের জন্য ঘন ঘন ফোন করা

যারা স্বার্থপর হয় তারা নিজের কাজের জন্য আপনাকে বারবার কল করতে পারে। কিন্তু যখন আপনার কাছে তাদের কোনও কাজ থাকে না, তখন তারা আপনার সঙ্গে কথা বলতেও পছন্দ করবে না।

আপনার কাজ করার ক্ষেত্রে অজুহাত দেখায়

স্বার্থপর পার্টনারের কাছে আপনি যখনই আপনার কোনও কাজের কথা বলবেন, তখন সে আপনার কথাকে কোনও মূল্য দেবে না। এছাড়াও, অনেক সময় এই ধরনের লোকেরা আপনার ফোন রিসিভ করাও বন্ধ করে দিতে পারে।

নিজের সম্পর্কে বেশি কিছু বলতে চায় না

এই ধরনের ব্যক্তিরা তাদের ব্যক্তিগত জীবন সম্পর্কে কাউকে খুব বেশি কিছু বলতে চায় না। এরা সাধারণত কারুর সঙ্গে কথা বলার সময় তাড়াহুড়ো করে, যাতে সামনের ব্যক্তিটি তাদের ব্যক্তিগত জীবন সম্পর্কে কিছু জিজ্ঞাসা না করতে পারে।

Read more about: relationship selfish love
English summary

Signs You Are In A Selfish Relationship

Here are eight obvious signs that you are in a selfish relationship. Read on.
X