যে লক্ষণগুলি বোঝায় যে পূর্বজন্মের কারোর সাথে আপনার দেখা হয়েছে

By: ANINDITA SINHA
Subscribe to Boldsky

কখনো আমরা অবাক হয়ে যাত এই ভেবে যে আমাদের কি আগেও দেখা হয়েছিল। এটা আমাদের বিভ্রান্ত করে দেয়, এক সেকেন্ডের জন্য আমরা থেমে যাই আর ভাবি আমরা কি আগে কখনো এই লোকটির মুখোমুখি হয়েছি।

এই অদ্ভুত সংযোগটিই কাউকে ভাবতে বাধ্য করে যে আমরা নিশ্চই ঐ ব্যক্তিকে আমারে পূর্বজন্ম থেকেই চিনি। তাদের সাথে বলা কথা আমাদের আরো নানান বিষয়ে ভাবিয়ে তোলে। আমাদের এটাকে অর্থহীন বলে মনে হতে পারে, কিন্তু কি হবে, যদি সত্যিই এটি কোন পূর্বজন্মের সংযোগ হয়ে থাকে?

এই প্রতিবেদনে, আমরা শেয়ার করতে চলেছি, এমন কয়েকটি লক্ষণ যা দেখায় যে এমন কারোর সাথে আপনার পরিচয় হয়েছে যে আপনার পূর্বজন্ম থেকে এসেছে। অদ্ভুত শোনাচ্ছে, কিন্তু এটা একটা সাম্ভাব্য ব্যাপারও হতে পারে, তাই না?

যদিও, এগুলি সঠিক নাও হতে পারে, তবুও আপনার মনে চলতে থাকা সব অমীমাংসিত প্রশ্নগুলোর একটা সন্তোষজনক উত্তর এটি দিতে পারে।

সে লক্ষণগুলির সম্বন্ধে জানতে, প্রতিবেদনটি পড়ুন।

ইন্সট্যান্টলি ক্লিক করে যান

ইন্সট্যান্টলি ক্লিক করে যান

তাদের সাথে যখন যোগাযোগ হয়, তখন আপনার মনে কোন কুন্ঠাভাব থাকে না। আপনার এমন ভাবে মিশে যান, যেন বহু বছর ধরে আপনারা বন্ধু। আপনি অনায়াসে তাদের সাথে কথা বলতে পারেন। পূর্বজন্মে হয়তো আপনার সাথে তাদের খুব ভাল বন্ধন ছিল, হতে পারে এটা তারই লক্ষণ।

এমনকি বিচ্ছিন্ন হওয়ার পরও আপনার একটা দৃঢ় সংযোগ থেকে যায়

এমনকি বিচ্ছিন্ন হওয়ার পরও আপনার একটা দৃঢ় সংযোগ থেকে যায়

সশরীরে তাদের থেকে দুরে থাকাটা আপনার সাথে তাদের সংযোগকে দুর্বল করে দেয়না। এমনকি তাদের মুখে কিছু বলার আগেই আপনি সেই জোরালো বার্তাটিও পেয়ে যেতে পারেন। এটা টেলিপ্যাথির কারণেও হতে পারে।

তাদের সংস্রবে সময়টা কোন ব্যাপারই না

তাদের সংস্রবে সময়টা কোন ব্যাপারই না

তাদের সংস্রবে থাকলে, আপনি জানতেই পারবেন না সময় কিভাবে বয়ে চলে যাবে। এমনভাবে তাদের সাথে একই লয়ে বাঁধা থাকবেন যে আপনি সহজেই স্থান, কাল, বাস্তবের নিশানা হারিয়ে ফেলবেন।

আপনি একটা বই-এর মতো করে সেই অন্যজনকে পড়ে ফেলতে পারবেন

আপনি একটা বই-এর মতো করে সেই অন্যজনকে পড়ে ফেলতে পারবেন

কখনো-কখনো, সেই অপরজনটির অনুভূতি বা চিন্তা কে ব্যক্ত হতে বা বুঝতে কোন শব্দের প্রয়োজন লাগে না। শুধুমাত্র, সেই মানুষটার চোখের দিকে তাকানোই, আপনাকে তাদের অনুভূতি বুঝিয়ে দিতে পারে।

তাদের সাথে আপনার হাজারো স্মৃতি জড়িয়ে থাকে

তাদের সাথে আপনার হাজারো স্মৃতি জড়িয়ে থাকে

আপনি হয়তো জানেন না কিভাবে, কিন্তু গতজন্ম থেকেই আপনি তাদের সাথে স্মৃতি ভাগ করে আসছেন। আপনি মনে করতে পারবেন যে, আপনারা একই জায়গায় থেকেছেন বা একই পথে হেঁটেছেন। আপনি হয়তো এটাকে কোন কাকতালীয় ঘটনা ভাববেন, কিন্তু এটাও পূর্বজন্মের সংযোগ হতে পারে।

যখন একজনের সাথে অপরজনের দেখা হয় তখন আপনারা আবেগে বিহ্বল হয়ে পড়েন

যখন একজনের সাথে অপরজনের দেখা হয় তখন আপনারা আবেগে বিহ্বল হয়ে পড়েন

যতোবারই আপনার সাথে তাদের দেখা হয়, সবকিছু নিয়েই আপনার মন ভাল ও খুশি হয়ে ওঠে। আপনার ভেতরে তারা আবেগের ফোয়ারা নিয়ে আসে। এটা এমন একটা জিনিস, যা আপনি তারা বাদে অন্য কারোর সাথে অনুভব করে না।

যখন তাদের দিকে তাকান আপনি স্বচ্ছন্দ্য বোধ করেন

যখন তাদের দিকে তাকান আপনি স্বচ্ছন্দ্য বোধ করেন

তাদের সাথে যখন দেখা হয়, আপনি কোন অস্বচ্ছন্দ্য বোধ করেন না। তারা যখন আপনার চারপাশে থাকে, সবকিছু যেন অনায়াস হয়ে যায় আর আপনি স্বচ্ছন্দ্য ও নিশ্চিন্ত বোধ করেন। তাদের সাথে এই সম্পর্কটিকে সহজ মনে হয়, একে কখনোই জোরজবরদস্তির বা বাধ্য হয়ে হওয়া সম্পর্ক মনে হয়না।

English summary
We meet strangers often in our day-to-day lives and, sometimes, it makes us wonder if we have met them before. This leaves us confused, as for a second, we stop by to think if we've encountered that person before.
Story first published: Thursday, November 10, 2016, 11:10 [IST]
Please Wait while comments are loading...