For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

আপানার সঙ্গী নিরাপত্তাহীনতায় ভুগছেন এগুলিই তার লক্ষণ!

|

সম্পর্কের বাধন তখনই মজবুত হয় যখন একে অপরের প্রতি ভালবাসার পাশাপাশি ভরসা, বিশ্বাস, সম্মান বাড়তে থাকে। কিন্তু দুজনের মধ্যে একজনও যদি নিজেদের সম্পর্ক নিয়ে নিশ্চিত না হন, কিংবা নিরাপত্তাহীনতায় ভোগেন তবে সেই সম্পর্কে জটিলতা ক্রমশই বাড়তে থাকে।

(ছবি) এই ৮ ধরনের মহিলাদের এড়িয়ে চলেন পুরুষরাও

অনেক সময়ই দেখা যায়, মহিলারা যদি সঙ্গীর চেয়ে উঁচু কাজ করে, বা একাধিক পুরুষবন্ধু থাকে, কিংবা বান্ধবী সুন্দরী ও মিশুকে স্বভাবের হলেও পুরুষরা তা চট করে মন থেকে মেনে নিতে পারেন না। ক্রমেই মনের ভিতর নিরাপত্তাহীনতায় ভুগতে থাকেন, "গার্লফ্রেন্ড ছেড়ে চলে যাবে নাতো?"

(ছবি)৬ ধরনের বন্ধুদের এড়িয়ে চলাই মঙ্গল!

আর এর থেকেই সম্পর্কের মধ্যে জটিলতা ও দুজনের মধ্যে দুরত্ব বাড়তে থাকে।

স্বামীকে জানিয়েই বিবাহ বহির্ভূত সম্পর্ক তৈরি করুন, তাতে দাম্পত্য জীবন আরও সুখের হবে দাবি বিশেষজ্ঞদের

কথায় আছে মহিলাদের নজর তীক্ষ্ণ, এবং তাঁদের ষষ্ঠ ইন্দ্রিয় বেশ প্রখর। কিন্তু অনেক সময় হয়, চোখের সামনে বয়ফ্রেন্ডের মেজাজের বদল বুঝতে পারছেন কিন্তু ঠিক কী হয়েছে বুঝতে পারছেন না। সে সব ক্ষেত্রে নিচের এই লক্ষণগুলি খেয়াল করুন। আপনার সঙ্গীর পরিবর্তিত স্বভাবেও কী এই লক্ষণগুলি স্পষ্ট? যদি উত্তর হ্যাঁ হয়, তা বুঝুন আপনার সঙ্গী আপনাকে নিয়ে নিরাপত্তাহীনতায় ভুগছেন। সময় নষ্ট না করে তার সঙ্গে খোলাখুলি কথা বলে সমস্যা সমাধানের চেষ্টা করুন।

পজেসিভ

পজেসিভ

আপনার বয়ফ্রেন্ডের ভালবাসা প্রদর্শন যখন অতিরিক্ত পর্যায় চলে যায়। যাকে চলতি কথায় আমরা বলি পজেসিভনেস। আর আপনার বয়ফ্রেন্ডের এই অতিরিক্ত পজেসিভনেস যখন আপনাকে অস্বস্তিতে ফেলতে শুরু করবে। তখন বোঝার চেষ্টা করবেন এই পরিবর্তনের কারণ কী?

আপনার উপর কর্তৃত্ব ফলানোর চেষ্টা

আপনার উপর কর্তৃত্ব ফলানোর চেষ্টা

ভিতর থেকে নিরাপত্তাহীনতায় ভুগলে আপনার সঙ্গী আপনার উপর কর্তৃত্ব ফলানোর চেষ্টা করতে পারেন বা আপনাকে ডমিনেট করতে পারেন।

ভালবাসার প্রমাণ চাওয়া

ভালবাসার প্রমাণ চাওয়া

মনের মধ্যে প্রেমিকাকে হারানোর ভয় থেকে বারবার প্রেমিকাকে ভালবাসার প্রমান চাওয়া। প্রেমিকা রাজি না হলেই অশান্তি।

খিটখিটে মেজাজ

খিটখিটে মেজাজ

ছোটখাটো সব কথায় আপনার বয়ফ্রেন্ড রেগে যাচ্ছে। দিনকে দিন খিটখিটে স্বভাবের হয়ে যাচ্ছে? সময় এসেছে বয়ফ্রেন্ডের সঙ্গে খোলাখুলি আলোচনা করার।

নিজের অসাফল্যের জন্য দায়ী করা

নিজের অসাফল্যের জন্য দায়ী করা

'তোমার জন্যই আমার এই কাজটা হল না', 'তুমি থাকলে আমার জীবনে কোনওদিন উন্নতি হবে না' আপনার বয়ফ্রেন্ডও যদি এই ধরণের কথা বলতে থাকেন, তাহলে বুঝবেন তিনি আপনাকে নিয়ে নিরাপত্তাহীনতায় ভুগছেন।

সন্দেহবাতিক

সন্দেহবাতিক

আপনি কি করছেন, কোথায় যাচ্ছেন, কোন বন্ধুর সঙ্গে মিশছেন, তা নিয়ে বয়ফ্রেন্ড ঘন ঘন প্রশ্ন করেন? আপনি উত্তর দিলেও তা নিয়ে পাল্টা প্রশ্ন করেন? আপনাকে কথায় কথায় সন্দেহ করেন? হয়তো আপনার বয়ফ্রেন্ড আপনাকে নিয়ে নিরাপত্তাহীনতায় ভুগছেন?

স্বাধীনতায় হস্তক্ষেপ

স্বাধীনতায় হস্তক্ষেপ

যে সব পুরুষরা নিরাপত্তাহীনতায় ভোগেন তারা চেষ্টা করেন সঙ্গীনীর স্বাধীনতায় হস্তক্ষেপ করতে।

English summary

Signs He Is Very Insecure

Signs He Is Very Insecure
X