For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

গোপন সম্পর্কের এই চাঞ্চল্যকর দিকগুলি কি আপনার জানা?

By Oneindia Bengali Digital Desk
|

বিবাহবহির্ভূত সম্পর্ক নিয়ে সমাজে বরাবরই একটা ট্যাবু রয়েছে। নৈতিকতার প্রশ্নে এই ধরণের সম্পর্ক অপরাধ বটেই। কিন্তু একথাও অস্বীকার করলে চলবে না সবক্ষেত্রে বাধ্যতামূলক না হলেও বহু ক্ষেত্রে পরিস্থিতিই এই ধরনের সম্পর্কের ক্ষেত্রে প্রধান কারন হয়ে দাঁড়ায়। [স্ত্রী ও তার প্রেমিককে অন্তরঙ্গ অবস্থায় ধরে প্রকাশ্যে উলঙ্গ হাঁটালেন স্বামী]

তবে, যে কারণেই হোক বিবাহবহির্ভূত এই ধরনের গোপন সম্পর্কের পরিমান এদেশে ক্রমশই বেড়ে চলেছে। এক্ষেত্রে শুধু পুরুষরা নন, বহুক্ষেত্রে দেখা গিয়েছে, মহিলারাও স্বামী পরিবারকে লুকিয়ে অন্য সম্পর্কে জড়িয়ে পরছেন।

দুটি মানুষের মধ্যে দুরত্বর জেরে তৃতীয় ব্যক্তির ঢুকে পরার অন্যতম প্রধান কারন। মূলত স্বামীর স্ত্রী মধ্যে ক্রমশ দুরত্বের কারণেই গোপন সম্পর্কের সংখ্যা বিশ্বের সর্বত্র বেড়েই চলেছে। বিভিন্ন ধরনের সমীক্ষায় এই ধরনের গোপন সম্পর্ক নিয়ে একাধিক অবাক করা তথ্য ধরা পড়েছে।

প্রথম তথ্য

প্রথম তথ্য

যৌনসঙ্গমের সময়ে মৃত্যুর একাধিক ঘটনা শোনা যায়। সমীক্ষায় দেখা গিয়েছে এই ধরনের মৃত্যুর ক্ষেত্রে অধিকাংশই গোপন সম্পর্কে যৌনমিলনে লিপ্ত ছিল।

দ্বিতীয় তথ্য

দ্বিতীয় তথ্য

একটি সমীক্ষায় দেখা গিয়েছে সমীক্ষায় অংশগ্রহণকারীরা স্বীকার করে নিয়েছেন যে স্ত্রীকে ধোকা দেওয়ার সবচেয়ে সহজ উপায় হল বিজনেস ট্রিপে কাজের দোহাই দিয়ে বাইরে গিয়ে সেখানে অবৈধ সঙীর সঙ্গে সময় কাটানো।

তৃতীয় তথ্য

তৃতীয় তথ্য

মনে করা হয়, বিশ্বে বিবাহবিচ্ছেদের উর্ধ্বমুখী হারের অন্যতম প্রধান কারন গোপন সঙ্গীর গোপন সম্পর্ক। কিন্তু সমীক্ষায় দেখা গিয়েছে আদতে তা নয়। এর আসল কারণ হল টাকা বা সম্পত্তি।

চতুর্থ তথ্য

চতুর্থ তথ্য

অন্য একটি সমীক্ষায় দেখা গিয়েছে, শারীরিক প্রতারণার চেয়ে মানসিক প্রতারণা অনেক বেশি ক্ষতিকর। তৃতীয় ব্যক্তির সঙ্গে শারীরিক ঘনিষ্ঠতার চেয়ে মানসিক ঘনিষ্ঠতা বিবাহতি জীবনকে বেশি ক্ষতিগ্রস্ত করে।

পঞ্চম তথ্য

পঞ্চম তথ্য

আরও একটি সমীক্ষায় দেখা গিয়েছে, বিবাহিত জীবনে থেকে স্বামীকে প্রতারণা করা মহিলাদের সংখ্যা আগের চেয়ে বিশাল হারে বেড়েছে। বিশেষজ্ঞদের মতে, মহিলারা আর্থিকভাবে এখন সাবলম্বী বলেই এই সংখ্যা বৃদ্ধি পাচ্ছে।

ষষ্ঠ তথ্য

ষষ্ঠ তথ্য

একটি সমীক্ষায় দেখা গিয়েছে বিবাহবহির্ভূত সম্পর্কের মধ্যে ৭০ শতাংশই কাজের জায়গায় বা কর্মক্ষেত্রে হয়ে থাকে।

সপ্তম তথ্য

সপ্তম তথ্য

সম্প্রতি একটি সমীক্ষায় দেখা গিয়েছে, যে পুরুষরা ক্ষতিগ্রস্ত পুরুষাঙ্গের চিকিৎসা করাতে চিকিৎসকের কাছে যান তাদের অধিকাংশই স্বীকার করে নেয় গোপন সম্পর্কের রোম্য়ান্সের জেরেই তাদের সমস্যা হয়েছে।

অষ্টম তথ্য

অষ্টম তথ্য

গোপন সম্পর্কে লিপ্ত বহু ব্যক্তির ক্ষেত্রেই দেখা গিয়েছে পরিস্থিতির চাপে অল্পবয়সে বিয়ে করার জেরে বা বিয়ের জন্য প্রস্তুত না থাকলেও পরিবারের কথায় বিয়ে করেছেন। তাদের ক্ষেত্রে গোপন সম্পর্কে আবদ্ধ হওয়ার সম্ভাবনা সবচেয়ে বেশি।

English summary

Shocking Facts About Secret Affairs!

Shocking Facts About Secret Affairs!
X