For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

পার্টনারের সঙ্গে সম্পর্ক ভাল রাখতে চান? এই কথাগুলো ভুলেও বলবেন না তাকে

|

যেকোনও সম্পর্কে বিশ্বাস, ভরসাই হল আসল। সবারই মনে হয় নিজের পার্টনারকে সব কথা বলা উচিত, কিছু লুকোলে সম্পর্কের প্রতি অবিচার করা হবে। তাই ভালোবাসার মানুষকে মনের কথা অবশ্যই বলবেন, কিন্তু একটু ভেবে। যে কথা সম্পর্ক ভেঙে দিতে পারে, তা এড়িয়ে চলাই ভাল। মনে রাখবেন, সংসারে তখনই সুখ আসে যখন পরিবারে শান্তি বজায় থাকে। আর শান্তি বজায় রাখতে স্বামী-স্ত্রীর মধ্যে ঝগড়া হলে চলবে না। তাই একটু-আধটু কথা চেপে যাওয়া যেতেই পারে।

আপনার সব কথা সামনের মানুষটার পছন্দ নাও হতে পারে। পার্টনাররা মুখে অনেক বড় বড় কথা বলেন ঠিকই, কিন্তু আসলে অনেক সত্যি কথাই তারা হজম করে উঠতে পারেন না। যার ফল ঝগড়া-ঝামেলা, অশান্তি, দাম্পত্য কলহ। নিশ্চয়ই ভাবছেন তাহলে কী করণীয়? একটু বুদ্ধি খাটিয়ে চলুন। যে ভগবান যে ফুলে সন্তুষ্ট, তাকে সেই ফুলই নিবেদন করুন। জেনে নিন কোন কথাগুলি ভুলেও মুখ ফসকে পার্টনারকে বলবেন না।

প্রাক্তনের মেসেজ

প্রাক্তনের মেসেজ

স্বামী বা স্ত্রীর প্রাক্তনকে কেউই ভালো চোখে দেখেন না। প্রাক্তনের সঙ্গে কেমন সম্পর্ক ছিল, কী কথা বলতেন তারা, তা স্বামী বা স্ত্রীর কেউই জানতে চান না। তাই নিজে থেকে পার্টনারকে প্রাক্তনের মেসেজ দেখাতে যাবেন না বা প্রাক্তনের কোনও কথা বলবেন না। এতে ঝগড়া ছাড়া আর কিছুই হবে না।

শারীরিক সম্পর্ক

শারীরিক সম্পর্ক

আপনার পার্টনারের আগে অন্য কারুর সঙ্গে শারীরিক সম্পর্ক হয়ে থাকতে পারে, তবে সেটা নিয়ে আলোচনা না করাই ভালো। যদি পার্টনারের আগে অন্য কারুর সঙ্গে শারীরিক সম্পর্কে জড়িয়ে থাকেন, যা ভোলার মতো নয়, সেটা কখনই পার্টনারকে বলতে যাবেন না।

প্রাক্তনকে প্রতারণার কথা

প্রাক্তনকে প্রতারণার কথা

সব সম্পর্ক সমান হয় না। হয়তো আপনি আপনার প্রাক্তনকে প্রতারণা করেছেন, বা খারাপভাবে সেই সম্পর্কটা শেষ হয়েছে। তবে এসব কথা পার্টনারকে বলা ঠিক নয়। কারণ আপনি যা করেছেন তা আপনার কাছে ঠিক মনে হতে পারে, আপনার পার্টনারের নয়। সে আপনাকে ভুল বুঝতে পারে।

পর্ন নিয়ে আলোচনা

পর্ন নিয়ে আলোচনা

পর্ন এমন একটা জিনিস যা লুকিয়ে রাখা ভালো। পার্টনারের সঙ্গে আর যাই শেয়ার করুন না কেন, পর্ন নিয়ে আলোচনা করবেন না। আপনার পছন্দকে সে ভালো চোখে নাও দেখতে পারে।

আরও পড়ুন :এই পাঁচটি লক্ষণ দেখে বুঝবেন আপনার সঙ্গী আপনার সঙ্গে থাকতে চান না

অন্য কাউকে নিয়ে ভাবা

অন্য কাউকে নিয়ে ভাবা

ফ্যান্টাসি অনেকেরই থাকে। ফ্যান্টাসির দুনিয়ায় আপনি কাকে নিয়ে কী ভাবছেন তা পার্টনার নাই বা জানল!

শ্বশুর-শাশুড়িকে নিয়ে মন্তব্য

শ্বশুর-শাশুড়িকে নিয়ে মন্তব্য

শ্বশুর-শাশুড়িকে নিয়ে কথা বলার আগে সবসময় ভেবে বলবেন। তোমার মা-বাবাকে আমার পছন্দ নয়, এই কথা কোনও ছেলেমেয়ে শুনতে চায় না। বাবা-মার প্রতি সবারই একটা দুর্বলতা থাকে। আর যাদের নিয়ে আমরা স্পর্শকাতর, তাদের ভুল কাজগুলো অনেক সময়ই আমাদের চোখে লাগে না। তাই আপনার পার্টনারের পক্ষে তার বাবা-মার ভুলগুলো বুঝে ওঠা সম্ভব নাও হতে পারে। এদিকে আপনি যদি এই নিয়ে সারাক্ষণ গজগজ করতে থাকেন, তাহলে তার বিরক্তি বাড়বেই। তাতে করে ঝগড়া-অশান্তির আশঙ্কা বাড়বে।

পার্টনারের শরীর নিয়ে মন্তব্য

পার্টনারের শরীর নিয়ে মন্তব্য

কেউই পারফেক্ট হয় না। তাই তুমি মোটা বা তোমার মাথায় চুল নেই, এই ধরণের কথাগুলো পার্টনারের পছন্দ নাও হতে পারে। তাই যে জিনিসগুলো বদলানো যাবে না সেগুলো নিয়ে কথা নাই বা বললেন।

প্রাক্তনের সঙ্গে তুলনা নয়

প্রাক্তনের সঙ্গে তুলনা নয়

আগেই বলেছি পার্টনারের প্রাক্তনের সম্পর্কে কিছু শুনতে কেউই পছন্দ করে না। আপনি যদি পার্টনারের সঙ্গে আপনার প্রাক্তনের তুলনা করেন তাহলে অশান্তি হবেই। তাই পার্টনারকে রাগাতে চাইলে আর যাই করুন তুলনা করবেন না।

English summary

Secrets You Should Never Tell Your Partner

It s ideal to share everything with your partner, but there are certain things that ven ideal couples don’t tell each other. Let’s find out secrets that you should remain a secret.
X