(ছবি) এই কারণেই আপনাকে অনেকে পছন্দ করে না?

By: OneIndia Bengali Digital Desk
Subscribe to Boldsky

পৃথিবীতে নানা ধরনের মানুষ রয়েছেন। এক একজনের ভাবনা, ব্যক্তিত্ব, পছন্দ আর একজনের থেকে আলাদা। আমাদের চারপাশে তাই আলাদা আলাদা ধরনের মানুষের ভিড়। কেউ খুব ইতিবাচক আবার কেউ নেতিবাচকতায় ভরা।

এই ১০টি কুসংষ্কার মেনে চলে অধিকাংশ ভারতীয়

এই বিষয়গুলি আপনাকে খুশিতে থাকতে দেয় না

তাই কারও সংস্পর্শে আসলে যেমন ভালো লাগে, মন খুশিতে ভরে ওঠে। তেমনই কেউ কেউ রয়েছেন যাদের সঙ্গে থাকলে মন নেতিবাচক ভাবনায় ভরে ওঠে।

এই কাজগুলি না ভেবেচিন্তে একমাত্র ভারতীয়রাই করেন!

কিছু জিনিস যা নিয়ে আফশোস করে সব ভারতীয়

অনেক সময়ে আপনার সংস্পর্শে অন্যের খারাপ লাগতে পারে। কারও আপনাকে পছন্দ নাও হতে পারে। সেক্ষেত্রেও নির্দিষ্ট কারণ রয়েছে। যদি সেরকম কিছু বুঝতে পারেন অবশ্যই সতর্ক হোন। তবে তার আগে জেনে নিন কী কারণে আপনাকে অনেকে পছন্দ নাও করতে পারেন।

আপনি স্বাধীনচেতা মনোভাব

আপনি স্বাধীনচেতা মনোভাব

আপনার স্বাধীনচেতা মনোভাব অনেক ক্ষেত্রে আপনাকে সাফল্য এনে দিলেও লোকের নজরে অনেক সময়ে খারাপ করে তুলতে পারে। অন্যের কথাকে গুরুত্ব না দিয়ে নিজের কাজই করে গেলে লোকের বিরাগভাজন হওয়া স্বাভাবিক।

আপনার ব্যক্তিত্ব

আপনার ব্যক্তিত্ব

কারও ব্যক্তিত্ব একজনকে মানুষ হিসাবে পরিপূর্ণতা দেয়। আপনার ব্যক্তিত্ব যদি সাড়া জাগানো হয় তাহলে আশপাশের মানুষেরা হিংসা করতে একমিনিটও সময় নষ্ট করবেন না।

আপনার দেখনদারি

আপনার দেখনদারি

কিছু একটা হলেই আপনার শো-অফ করা বা দেখনদারির স্বভাব থাকলে তা আপনার ক্ষতি করতে পারে। আপনার এই স্বভাবের জন্য অনেকে আপনাকে নাও পছন্দ করতে পারেন।

আপনার আপোষহীন ব্যক্তিত্ব

আপনার আপোষহীন ব্যক্তিত্ব

আপনি যদি কোনও বিষয়েই আপোষ করতে রাজি না থাকেন, তাহলে এই কারণেও অনেকে আপনাকে অপছন্দ করতে পারে। অনেক সময়ে নমনীয় হয়েও নিজের অবস্থানে অনড় থাকা যায়। সেটা পারবেন কিনা অবশ্যই ভেবে দেখুন।

আপনার ব্যস্ততা

আপনার ব্যস্ততা

কারও উপরে বেশি খবরদারি করলে বা বেশি ব্যস্ততা দেখালে আপনার জনপ্রিয়তা কমবে বই বাড়বে না। ফলে নিজের কাজে মন দিন ও অন্যকে নিজের কাজ করতে দিন।

English summary
Reasons Why People Do Not Like You
Story first published: Saturday, June 11, 2016, 12:47 [IST]
Please Wait while comments are loading...