For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

গাঁটছড়া বাঁধছেন সিঙ্ঘম নায়িকা, দেখুন মেহেন্দি ও গায়ে হলুদের দুর্দান্ত সব ছবি

|

করোনা আবহেই বিবাহ বন্ধনে আবদ্ধ পড়ছেন একের পর এক সেলিব্রিটি। নেহা কক্কর-এর পর আজ, ৩০ অক্টোবর বিয়ের পিঁড়িতে বসছেন অভিনেত্রী কাজল আগরওয়াল। দীর্ঘদিনের প্রেমিক ব্যবসায়ী গৌতম কিচলু-র সঙ্গেই গাঁটছড়া বাঁধছেন সিঙ্ঘম নায়িকা। পরিবার ও কাছের বন্ধুদের উপস্থিতিতেই মুম্বইয়ে বসেছে কাজলের বিয়ের আসর। সম্প্রতি কাজল ইনস্টাগ্রামে নিজের মেহেন্দি ও হলুদ অনুষ্ঠানের ছবি শেয়ার করেছেন। তাহলে দেখে নিন কাজলের প্রাক-বিয়ের অনুষ্ঠানের কিছু ছবি।

মেহেন্দি অনুষ্ঠান

মেহেন্দি অনুষ্ঠান

বুধবার, ২৮ অক্টোবর ছিল মেহেন্দি অনুষ্ঠান। সেখানে সবুজ রঙা ফ্লোরাল প্রিন্টেড সালোয়ারে সেজেছিলেন অভিনেত্রী। চুলে বেনী, কানে ঝুমকো, সঙ্গে হালকা মেকআপে কাজলকে অপূর্ব সুন্দরী দেখাচ্ছিল।

গায়ে হলুদের অনুষ্ঠান

গায়ে হলুদের অনুষ্ঠান

বুধবার, ২৯ অক্টোবর ছিল কাজলের গায়ে হলুদের অনুষ্ঠান। কাজলের পোস্ট করার আগেই তাঁর গায়ে হলুদ অনুষ্ঠানের নানান ছবি ইন্টারনেটে ভাইরাল হয়ে যায়। এদিন প্রথা মেনে হলুদ সাবেকি পোশাক আর ফুলের সাজে সেজেছিলেন নায়িকা। কাজলের হলুদ রঙের স্যুটটিতে পিঙ্ক কালারের ফ্লোরাল ডিজাইন করা ছিল। গোলাপী এবং সাদা রঙের ফুলের গয়না পরেছিলেন অভিনেত্রী। হলুদ পোশাক ও ফুলের গয়নায় মোহময়ী লাগছিল তাঁকে।

অভিনেত্রী কাজল আগরওয়ালের বিয়ে

অভিনেত্রী কাজল আগরওয়ালের বিয়ে

নিজের জন্মদিনেই বিয়ের কথা ঘোষণা করেন অভিনেত্রী কাজল আগরওয়াল। তার পর থেকেই অভিনেত্রীর বিয়ে নিয়ে ভক্তদের মধ্যে কৌতূহল দেখা দেয়। গত মাসেই গৌতম কিচলু-র সঙ্গে বাগদান সারেন কাজল।

কাজল আগরওয়াল

কাজল আগরওয়াল

মূলত দক্ষিণী সিনেমায় অভিনয় করলেও, হিন্দি ছবিতেও তাঁর জনপ্রিয়তা কম কিছু নয়। কাজল আগরওয়াল তাঁর চলচ্চিত্র জীবন শুরু করেছিলেন 'কিউ হো গয়া না' ছবির মাধ্যমে। এর পরে তিনি সাউথ ইন্ডাস্ট্রিতে কাজ করেছেন। আজ তিনি দক্ষিণের একজন জনপ্রিয় অভিনেত্রী।

English summary

Pre Wedding Ceremonies Of Actress Kajal Aggarwal And Gautam Kitchlu : Pics Inside

Pre Wedding Ceremonies Of Actress Kajal Aggarwal And Gautam Kitchlu : Pics Inside
X