For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

আষাঢ় মাসে জন্মগ্রহণকারী ব্যক্তিদের চরিত্র কেমন হয়? জেনে নিন

|

কোনও ব্যক্তির জন্মের মাস অনুযায়ী তার চারিত্রিক বৈশিষ্ট্য সম্পর্কে বলা যায়। সবার ব্যক্তিত্ব সমান না হলেও একটি নির্দিষ্ট মাসে জন্মগ্রহণকারীদের ব্যক্তিত্বের মধ্যে কিছুটা মিল থাকতেই পারে। জন্মবার ও জন্মের মাস দেখে জাতক-জাতিকার ভাগ্য, পড়াশোনা, আচরণ, বিবাহিত জীবন, কর্মজীবন সম্পর্কে বলা যেতে পারে।

তাহলে জেনে নেওয়া যাক, আষাঢ় মাসে জন্মগ্রহণকারী ব্যক্তিদের চারিত্রিক বৈশিষ্ট্য সম্পর্কে। আপনার খুব কাছের কেউ যদি এই মাসে জন্মগ্রহণ করে থাকেন, তবে এই আর্টিকেলটি আপনাকে তার সম্পর্কে জানতে সহায়তা করবে!

১) আষাঢ় মাসে জন্মগ্রহণকারীদের ষষ্ঠ ইন্দ্রিয় খুব প্রখর হয়। এদেরকে মিষ্টি মিষ্টি কথায় ভুলিয়ে যেকোনও কাজ সহজেই করিয়ে নেওয়া যেতে পারে।

২) এরা একের অধিক কাজ করতে বেশি ভালবাসেন। এরা নিজেকে প্রতিষ্ঠা করার জন্য যা কিছু সম্ভব তাই করেন। স্বপ্ন সার্থক করার জন্য প্রচুর চেষ্টাও করে।

৩) আষাঢ় মাসে যাদের জন্ম, তাদের জীবন দোটানার মধ্যে চলে। যেকোনও সিদ্ধান্ত নেওয়ার ক্ষেত্রে তাদের মধ্যে খুবই অস্থিরতা কাজ করে, ফলে তারা সঠিক সিদ্ধান্ত সহজে নিতে পারে না। তবে যেকোনও বিষয়ে চুলচেরা বিশ্লেষণ করে তবেই সিদ্ধান্ত গ্রহণ করেন।

৪) এরা জীবনে যদি কাউকে পছন্দ করে, তাহলে তা বেশি দিন স্থায়ী হয় না। কারণ যার সঙ্গে সম্পর্ক গড়ে উঠবে, তাকে ঘিরে এদের মনে প্রচুর সংশয় কাজ করে।

আরও পড়ুন : জুন মাসে জন্মগ্রহণকারী ব্যক্তিরা বিতর্কের দিক দিয়ে এগিয়ে থাকে, জানুন আর কোন কাজে এরা এগিয়ে

৫) আষাঢ় মাসে জন্মগ্রহণকারী ব্যক্তিদের জীবনে একের বেশি বিবাহের যোগ থাকে। ফলে এদের বৈবাহিক জীবন যে খুব সুখের হবে, তা বলা যায় না। তবে যারা কার্তিক, পৌষ ও ফাল্গুন মাসে জন্মেছেন তাদের সঙ্গে বিয়ে করা শুভ। কিন্তু অগ্রহায়ণ মাসে জন্মগ্রহণকারীদের সঙ্গে বিবাহ করলে তা শুভ নাও হতে পারে।

৬) সাধারণত এরা খুব বিশ্বস্ত হয় এবং হাসিখুশি থাকে। এছাড়াও, এরা মানসিকভাবে দৃঢ় হওয়ার কারণে, জীবনে সমস্ত বাধা-বিঘ্ন কাটিয়ে সাফল্য অর্জন করতে সক্ষম হয়। এই ব্যক্তিরা কোনও কাজ করবে বলে যদি মনে করেন, তাহলে কোনওভাবেই তার থেকে পিছপা হন না।

৭) এরা সাধারণত আইনজীবী, বক্তা, শিক্ষক, সাংবাদিক, উচ্চপদস্থ কর্মচারী, বিচারক, এই ধরনের কাজের সাথে যুক্ত থাকেন।

English summary

Personality Traits Of People Born In Ashada or Asharh Month

Today we are here with some of the common personality traits of people born in the month of Ashada or Asharh. Read on.
X