(ছবি) অবিশ্বাস্য ক্ষমতা নিয়ে জন্মেছেন এই মানুষগুলি!

By: Oneindia Bengali Digital Desk
Subscribe to Boldsky

পৃথিবীরা সত্য়িই এক গোলকধাঁধা। এখানে কতকিছু দেখার রয়েছে কতকিছু জানার রয়েছে। এই দুনিয়ায় কত অভিনব বিষয় জানার বাকি আছে কত মানুষের ক্ষমতা দেখার বাকি রয়েছে তা এই প্রতিবেদন থেকেই কিছুটা আঁচ করতে পারবেন।[ (ছবি) জটিল যেসব জেনেটিক সমস্যা নিয়ে পৃথিবীতে এসেছে মানুষ]

আজকের এই প্রতিবেদনে আমরা এমন কিছু মানুষের কথা বলব যাদের অবিশ্বাস্য ক্ষমতা এবং জীবনের গল্প ইন্টারনেটে ঝড় তুলেছে। তাদের যে ক্ষমতাগুলি রয়েছে তা সাধারণ মানুষ স্বপ্নে কল্পনাও করতে পারবেন না। [(ছবি) এই পেশাগুলির কথা ভাবলেও গা ঘিনঘিন করে!]

আসুন তাহলে কথা না বাড়িয়ে দেখে নেওয়া যাক অভিনব মানুষদের অবিশ্বাস্য ক্ষমকা কী কী... [(ছবি) বিশ্বের অদ্ভুৎ এই জাদুঘর সম্পর্কে আপনি কি জানেন?]

ড্যানিয়েল ট্যামেট

ড্যানিয়েল ট্যামেট

ইনি অঙ্কে জিনিয়াস পাশাপাশি ভাষা বিশারদও বটে। ইনি ১১ টিরও বেশি ভাষায় একই স্বচ্ছন্দে কথা বলতে পারেন। যে কোনও কঠিন হিসাব সে দ্রুত গতিতে করে দিতে পারে মুখে মুখেই।

ড্যানিয়েল ব্রাউসিং স্মিথ

ড্যানিয়েল ব্রাউসিং স্মিথ

ড্যানিয়েল স্মিথকে রাবার বয় বলা হয়। ওঁর মতে এতো নমনীয় ব্যক্তি আর নেই। ইনি বিশ্বের জনপ্রিয় কন্টরশনিস্ট। ছবি দেখলেই কিছুটা আন্দাজ করতে পারবেন।

হু কিয়ং

হু কিয়ং

এনার শরীর মাংস, চামড়া দিয়ে নয়, মনেহয় লোহা দিয়ে তৈরি। ওঁর দুর্ভেদ্য ত্বকও ওর সবচেয়ে বড় ক্ষমতা। সর্বশক্তি নিয়ে ড্রিলিং মেশিন যদি তার মাথা, গলা, পেটে চালিয়ে শরীরে বিঁধনোর চেষ্টা করা হয় তাহলেও তা যাবে না। এমনিক হাইভোল্টেজ ইলেকট্রিকের তার খালি হাতে ধরলেও তার কিছু হয় না।

ডিন কারনাজেজ

ডিন কারনাজেজ

ইনি দৌড়ে এক্সপার্ট। কিন্তু আপনি ভাবতে পারেন তাতে আর নতুন কথা কী? নতুন হল, ইনি টানা ৩৫০ মাইল দৌড়েছেন। একবারও থামেননি।

কিম পিক

কিম পিক

স্মৃতিশক্তি এনার এতই প্রখর যে বিশ্বাস করবেন না। একই সময়ে দুটি ভিন্ন পাতা পড়ার ক্ষমতা ছিল কিমের। ১২,০০০ বই পড়ে মনে রাখার ক্ষমতা ছিল তাঁর, মাত্র ১০ মিনিটে কোরান মুখস্ত করতে পারতেন তিনি। মাত্র ৫৮ বছর বয়সে তাঁর জীবনাবসান হয়।

নাতাশা ডেমকিনা

নাতাশা ডেমকিনা

ইনি এক্সরে ওয়ম্যান। শুধু নিজের চোখ দিয়ে মানুষের শরীরের ভিতরের গতিপ্রকৃতি বলে দিতে পারেন। শরীরের কোথায় টিউমান আছে, ক্যানসার আছে কি না তা সহজেই বলে দিচে পারেন।

English summary
People With Incredible Abilities
Story first published: Saturday, May 28, 2016, 14:52 [IST]
Please Wait while comments are loading...