For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

জোশ অ্যাপের এক বছর পূর্ণ : #EkNumber চ্যালেঞ্জে জিতুন ৫০ হাজার এবং টপ সেলিব্রিটিদের সঙ্গে দেখা করুন!

|

ভারতের বিখ্যাত শর্ট ভিডিয়ো মেকার অ্যাপ 'জোশ' খুব অল্প সময়েই সোশ্যাল মিডিয়ায় আধিপত্য বিস্তার করেছে। এতে নতুন ট্যালেন্ট এবং টপ Influencers-এর দুর্দান্ত সমন্বয় দেখা যায়। কনটেন্ট ক্রিয়েটরদের উৎসাহিত করা হোক, কিংবা #BlueWarrior ক্যাম্পেইনের মাধ্যমে দেশকে সাহায্য করতে এগিয়ে আসা এবং বড় ব্র্যান্ড বা সেলিব্রিটিদের সঙ্গে দেখা করা, জোশ সবসময়ই তার অভিনব পন্থা নিয়ে এগিয়ে চলেছে। আর এই সমস্ত বৈশিষ্ট্যগুলিই জোশকে ভারতের এক নম্বর শর্ট ভিডিয়ো অ্যাপে পরিণত করছে।

২০২১-এর অগস্টে, জোশ তার এক বছরের যাত্রা সম্পূর্ণ করেছে। এই উপলক্ষ উদযাপনের জন্য, 'Ek Number' নামে একটি স্পেশাল চ্যালেঞ্জ আজ (২০ অগস্ট) থেকে শুরু করা হয়েছে। বিখ্যাত চলচ্চিত্র তারকা সোনু সুদ এবং মৌনি রয় এই উপলক্ষে জোশে যোগ দিয়েছেন।

সোনু সুদ এবং মৌনি রয় এই চ্যালেঞ্জটিকে পাঁচটি বিভাগে এগিয়ে নিয়ে যাবেন, যার মধ্যে নাচ, ফুড, ফ্যাশন, কমেডি ও ফিটনেস বিভাগ রয়েছে এবং এখানে তাঁদের সঙ্গে আছেন জোশ অ্যাপের আটটি ভাষার টপ Influencers। এতে অংশগ্রহণকারীরা তাদের ক্যাটেগরিতে একটি করে চ্যালেঞ্জ ভিডিয়ো পোস্ট করবেন।

শুধু তাই নয়, ভারতের টপ Influencers ২০ থেকে ২৬ অগস্ট পর্যন্ত জোশের ইনস্টাগ্রাম হ্যান্ডেলে প্রতিদিন লাইভ আসবেন। জেনে নিন তাদের নাম এবং ক্যাটেগরিগুলি -

ফিটনেস - আদনান, শাদান, ফয়েজ, ফাইসু, বিজলি মুরলি

কমেডি - ওয়ে ইটস প্র্যাঙ্ক, সমীক্ষা, বিশাল পারেখ, সুকাইনা সুলতান, হাসনাইন

নৃত্য - ঈশান, সানা সুলতান খান, প্রিন্স গুপ্তা, মোহাক মাঙ্ঘানি, Deepak Tulsyan

ফুড - মধুরা, ফজল, মিন্ট রেসিপি, Divin, করুণ্যা

ফ্যাশন - শাদান, বিশাল পান্ডে, Krish Gavali, ভাবিন, বৈষ্ণবী নায়েক

KPY বালা, কিংস ইউনাইটেড-সুরেশ এবং রুহি সিং-এর মতো বিখ্যাত সেলিব্রিটিরাও 'Ek Number' চ্যালেঞ্জের সাথে যুক্ত হবেন এবং সেরা ১২০ আসন্ন প্রতিভাদের নাম শর্টলিস্টিং করতে সহায়তা করবেন।

কীভাবে 'এক নম্বর' চ্যালেঞ্জে অংশ নেবেন?

জোশ ইউজারদের অ্যাপ এবং Instagram reels-এ উপরে উল্লিখিত বিভাগগুলির সাথে সম্পর্কিত ভিডিয়ো পোস্ট করতে হবে নিম্নলিখিত এই ছয়টি হ্যাশট্যাগ ব্যবহার করে -

#EkNumber

#EkNumberDanceStar

#EkNumberFashionStar

#EkNumberFoodStar

#EkNumberComedyStar

#EkNumberFitnessStar

এই চ্যালেঞ্জকে আরও মজাদার করে তোলার জন্য, IG ফিল্টারও চালু করা হয়েছে, এটি ব্যবহার করতে ভুলবেন না।

আপনার #EkNumber চ্যালেঞ্জ ভিডিয়ো এখানে আপলোড করুন।

আপনার জন্য থাকবে দুর্দান্ত পুরস্কার!

বিজয়ীরা Josh All Stars-এ এনরোল করার সুযোগ পাবেন এবং পরবর্তী Ek Number কনটেন্ট ক্রিয়েটর হওয়ারও সুযোগ মিলবে। এছাড়াও, বিজয়ীরা নগদ ৫০ হাজার টাকা পুরস্কার পাবে। টপ সেলিব্রিটি এবং তাদের প্রিয় Influencers-এর সঙ্গে দেখা করার সুযোগও পাবে।

জোশের বার্ষিকী উপলক্ষে সুন্দর গানও তৈরি করা হয়েছে। জোশের প্রথম বার্ষিকী উদযাপন করার জন্য, এই ভিডিয়ো অ্যাপটি #EkNumber মিউজিক ভিডিয়ো নিয়ে এসেছে, যেখানে পাবেন ইউজার ক্লিন্টন সেরেজো এবং বিয়ানকা গোমস-এর কম্পোজ করা গান 'জোশ মে আজা'। এখানে Ek Number জোশ অ্যানিভার্সারি মিক্স শুনুন।

তাহলে দেরি না করে 'Ek Number Challenge'-এ অংশ নিন! এখানে ক্লিক করুন।

English summary

One Year Of Josh: Win Up To Rs 50K In The #EkNumber Challenge And Meet Top Celebs; Participate Now!

One Year Of Josh: Win Up To Rs 50K In The #EkNumber Challenge And Meet Top Celebs; Participate Now!
Story first published: Friday, August 20, 2021, 19:05 [IST]
X