For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

তেলেঙ্গানার মানসা বারাণসীর মাথায় উঠল ফেমিনা মিস ইন্ডিয়া ওয়ার্ল্ড ২০২০-র মুুকুট, দেখুন ছবি

|

ফেমিনা মিস ইন্ডিয়া ওয়ার্ল্ড ২০২০-এর মুকুট উঠল তেলেঙ্গানার সুন্দরী মানসা বারাণসীর মাথায়। বুধবার অর্থাৎ ১০ ফেব্রুয়ারি মুম্বই-তে অনুষ্ঠিত হয়েছে VLCC ফেমিনা মিস ইন্ডিয়া ওয়ার্ল্ড ২০২০-এর গ্র্যান্ড ফাইনাল। হরিয়ানার মনিকা শেওকান্দ-এর মাথায় উঠেছে VLCC ফেমিনা মিস গ্র্যান্ড ইন্ডিয়া ২০২০-র মুকুট, অপরদিকে উত্তরপ্রদেশের মান্যা সিং-য়ের ঝুলিতে গিয়েছে VLCC ফেমিনা মিস ইন্ডিয়ার রানার্স আপ-এর খেতাব। এই তিন সুন্দরী ভারতের হয়ে আন্তর্জাতিক সৌন্দর্য প্রতিযোগিতায় প্রতিনিধিত্ব করবেন। করোনা ভাইরাসের জেরে এবছর বেশ কয়েক মাস পিছিয়ে গিয়েছে এই প্রতিযোগিতা।

Miss India 2020 winner : Manasa Varanasi from Telangana was crowned the winner of Miss India 2020

এই ইভেন্টে জুরি টিমে ছিলেন নেহা ধুপিয়া, চিত্রাঙ্গদা সিং, পুলকিত সম্রাট এবং বিখ্যাত ফ্যাশন ডিজাইনার ফাল্গুনী ও শেন পিকক। মিস ইন্ডিয়া মুকুটটি ডিজাইন করেছে শোভা শৃঙ্গার জুয়েলার্স। ফাইনাল রাউন্ডের জন্য মানসা বারাণসী গাঢ় নীল রঙের পোশাক পরেছিলেন। তাঁর আউটফিট ডিজাইন করেছেন ভাবনা রাও। নীল গাউনের সঙ্গে হালকা মেকআপে মানসা-কে খুবই সুন্দর দেখাচ্ছিল।

Miss India 2020 winner : Manasa Varanasi from Telangana was crowned the winner of Miss India 2020

মিস ইন্ডিয়া মানসা বারাণসী

২৩ বছর বয়সী মানসা বারাণসী মিস ইন্ডিয়া খেতাব অর্জন করেছেন। মানসা গ্লোবাল ইন্ডিয়ান স্কুল থেকে পড়াশুনা করেছেন এবং Vasavi College of Engineering থেকে কম্পিউটার সায়েন্স নিয়ে গ্র্যাজুয়েট কমপ্লিট করেছেন।

ফার্স্ট রানার্স আপ মান্যা সিং

VLCC ফেমিনা মিস ইন্ডিয়া ২০২০-এর রানার্স আপ হলেন উত্তরপ্রদেশের মান্যা সিং। তিনি এই বিউটি প্রতিযোগিতার সময় লাইট পিঙ্ক অফ শোল্ডার গাউন পরেছিলেন। মান্যা সিং-য়ের মিস ইন্ডিয়া হওয়া অতটাও সহজ ছিল না। তিনি নিজের গল্পটি ইনস্টাগ্রামে শেয়ার করেছেন। যেখানে জানিয়েছেন যে, কীভাবে তিনি মিস ইন্ডিয়ার মঞ্চে পৌঁছেছেন।

English summary

Miss India 2020 winner : Manasa Varanasi from Telangana was crowned the winner of Miss India 2020

23-year-old Manasa Varanasi from Telangana was crowned the winner of Miss India 2020 on Feb 11.
X