আপনার রাশি অনুযায়ী কোন কোন দিনগুলি আপনার জন্য শুভ এবং কোন দিনগুলি নয়, সে সম্পর্কে জেনে নিন!

Posted By:
Subscribe to Boldsky

আমাদের প্রত্যেকদিনই কি মন মতন যায়। একেবারেই না। কোনও কোনও দিন খুব ভাল যায়। আর একেক দিন তো খারাপ খবরের বন্যা বইতে থাকে। কখনও ভেবেছেন এমনটা কেন হয়? আসলে আমাদের ভাল-মন্দের পিছনে রাশির ভূমিকাকে কখনও অস্বীকার করা যায় না। কোন কোন দিন খুব ভাল কাটবে, আর কোন দিনগুলি নয়, তা অনেকাংশেই নির্ভর করে রাশির উপর।

কী বিশ্বাস হচ্ছে না আমার কথা? তাহলে তো একবার চোখ রাখতেই হয় বাকি প্রবন্ধে। কারণ এই লেখার মাধ্যমে আপনাদের সামনে তুলে ধরবে রাশি অনুযায়ী ভাল এবং খারাপ দিনগুলির তালিকা।

মেষ রাশি:

মেষ রাশি:

বিশেষজ্ঞদের মতে ২,৩,১১,১২,১৩,২১,২২,৩০ এবং ৩১ তারিখ হল শুভ দিন। আর অশুভ দিনগুলি হল- ১৯,২০,২৩,২৪,২৭ এবং ২৮ তারিখ।

বৃষরাশি:

বৃষরাশি:

এই রাশির শুভ দিনগুলি হল ৭,৮,১৬,১৭,১৮,২৫,২৬ প্রভৃতি। আর মাসের যে যে দিনগুলি একেবারেই ভাল নয়, সেগুলি হল- ৪,৫,২৩,২৪, ২৭, ২৮ এবং ৩১।

মিথুন রাশি:

মিথুন রাশি:

এদের যে যে দিনগুলিতে শুভ কাজ শুরু করা উচিত সেই দিনগুলি হল ৭,৮,১৬,১৭,২৫,২৬। আর যে যে দিনগুলি একেবারেই ভাল যাবে না সেগুলি হল যথাক্রমে ৪, ৫, ২৩, ২৪, ২৭, ২৮, ৩১।

কর্কট রাশি:

কর্কট রাশি:

অ্যাস্ট্রোলজাররা মনে করেন এই রাশীর শুভ দিনগুলি হল ৯, ১৯, ১১, ২০, ২৭ এবং ২৮। আর খারাপ দিনগুলি হল ২, ৩, ৬, ৭, ৮, ২৫, ২৬, ২৯, ৩০ এবং ৩১।

সিংহ রাশি:

সিংহ রাশি:

২, ৩, ১২, ১৩, ২১, ২২, ২৯, ৩০- এই দিনগুলি হল খুব শুভ দিন। যে কোনও কাজ এই দিনগুলিতে শুরু করলে দারুন সুফল পাওয়া যায়। কিন্তু ভুলেও ৪, ৫, ৬, ৮, ১০, ২৭ এবং ২৮ তারিখ নতুন কোনও কাজ শুরু করবেন না। কারণ এই দিনগুলি সিংহরাশির জন্য একেবারেই ভাল নয়।

কন্যা রাশি:

কন্যা রাশি:

গ্রহ-নক্ষত্রের অবস্থান বিশ্লেষণ করার পর বিশেষজ্ঞদের মনে হয়েছে কন্যা রাশির জাতকের জন্য ভাল দিনগুলি হল ৪, ৫, ১৪, ১৫, ১৬, ২৩ এবং ২৪। আর যে যে দিনগুলি এমন রাশির অধিকারিদের একেবারেই ভাল যাবে না, সেই তারিখগুলি হল- ২, ৩, ৭, ৮, ১১, ১২, ১৩, ২৯ এবং ৩০।

তুলা রাশি:

তুলা রাশি:

এই রাশির ভাল দিনগুলি হল- ৭,৮,১৭,১৮,২৫, এবং ২৬। আর যে যে দিনগুলি তুলারাশির জাতকদের সাবধান থাকতে হবে সেগুলি হল - ৪,৫,৯,১০,১১,১৪,১৫, ৩১।

বৃশ্চিক রাশি:

বৃশ্চিক রাশি:

অ্যাস্ট্রোলজাররা মনে করেন গ্রহের অবস্থান অনুসারে এই রাশির জাতকের শুভ দিনগুলি হল যথাক্রমে ৯,১০,১৯,২০,২৭,২৮। আর যে যে দিনগুলি একেবারেই ভাল নয়, সেগুলি হল ৬,৭,৮,১২,১৩,১৬,১৭ এবং ১৮।

ধনু রাশি:

ধনু রাশি:

২,৩,১২,১৩,২১,২২,২৯,৩০,৩১-এই দিনগুলি হল এই রাশির জাতকদের জন্য শুভ দিন। আর খারাপ দিনগুলি হল- ৯,১০,১৪,১৫,১৬,১৯, এবং ২০।

মকর রাশি:

মকর রাশি:

এই রাশির জাতকেরা ৪,৫,৬,১৪,১৫,২৩,২৪, এবং ৩১ তারিখ ভাস সময় কাটাবেন। কারণ এই দিনগুলি বেশ শুভ। কিন্তু যে যে দিন একটিু সাবধানে থাকতে হবে সেই দিনগুলি হল যথাক্রমে ১১,১২,১৭,১৮,২১,২২, ২৩।

কুম্ভ রাশি:

কুম্ভ রাশি:

এই রাশির শুভদিনগুলি হল ৬,৭,৮,১৭,১৮,২৫,২৬। আর খারাপ দিনগুলি হল ১৪,১৫,১৯,২০,২৩,২৪।

মীন রাশি:

মীন রাশি:

এই রাশির জাতকদের শুভ দিনগুলি হল ৯,১০,১১,১৯,২৭ এবং ২৮। আর যে যে দিনগুলি একেবারেই ভাল নয়, সেই তারিখগুলি হল ১৬, ১৭, ১৮, ২১, ২২, ২৫ এবং ২৬।

English summary
Each day is not a lucky day for all and this depends on the luck factor or on the zodiac sign of a person.
Story first published: Monday, May 22, 2017, 12:42 [IST]